কম্পিউটার

7 সেরা ডিসপোজেবল ইমেল ঠিকানা প্রদানকারী যা আপনার অবশ্যই জানা উচিত

আমাদের ইনবক্সে স্প্যাম মেসেজের বন্যার কারণে আমরা অনেক সময় বিরক্ত হই। কেন? কারণ আমরা দুর্ঘটনাক্রমে একটি ওয়েবসাইটের নিউজলেটারে সাবস্ক্রাইব করি যাতে আমাদের অ্যাক্সেসের প্রয়োজন ছিল! এটা স্বীকার করুন, আপনিও এই ভুক্তভোগী! আপনি কি কখনো কোনো বিকল্প চিন্তা করেছেন? ওয়েল, অনেক আছে, কিন্তু সবচেয়ে ভাল একটি অস্থায়ী ইমেল ঠিকানা ব্যবহার করা হয় যে, নিষ্পত্তিযোগ্য ইমেল ঠিকানা প্রদানকারী ব্যবহার করে! কিন্তু আপনি কি জানেন তারা কি?

অস্থায়ী বা নিষ্পত্তিযোগ্য ইমেল ঠিকানা কী এবং কেন আমাদের সেগুলি প্রয়োজন?

এগুলি বিশেষ ধরনের ইমেল ঠিকানা যা সীমিত সময়ের জন্য বিদ্যমান। প্রধানত, এই ইমেল ঠিকানাটি একটি লিঙ্ক পেতে ব্যবহৃত হয় যা অবশেষে একটি অ্যাকাউন্ট সক্রিয় করে। আপনি অস্থায়ীভাবে আপনার ইমেল ঠিকানা যাচাই করার জন্য এই ইমেল ঠিকানাটি ব্যবহার করতে পারেন যাতে আপনি যে তথ্যটি খুঁজছেন তাতে অ্যাক্সেস পেতে পারেন। এটি খুবই সহজ কারণ আমরা সবাই জানি যে আমাদের সেই ইমেল ঠিকানাটির আর প্রয়োজন নেই। যদি আমরা আমাদের অফিসিয়াল বা সামাজিক ইমেল লিখি, তাহলে আমাদের বাকি জীবন স্প্যাম হওয়ার সম্ভাবনা রয়েছে!

এখানে এই অস্থায়ী ইমেলগুলি ঠিক আমাদের উদ্দেশ্য পূরণ করে। আপনি যদি কখনও সেগুলির কোনওটি ব্যবহার না করে থাকেন তবে বাদ বোধ করবেন না, এটি একটি আদর্শ ইমেল ঠিকানা তৈরি করার চেয়ে আলাদা নয়। আপনাকে যা করতে হবে তা হল এই ধরনের ওয়েবসাইট খুঁজে।

আপনি যদি একই খুঁজছেন, তাহলে আপনি সেরা জায়গায় আছেন। আমরা সেরা অস্থায়ী ইমেল জেনারেটরের একটি তালিকা উপস্থাপন করি। তাই বেশি কিছু না করে, চলুন শুরু করা যাক!

এছাড়াও পড়ুন: কিভাবে বিনামূল্যে আপনার ইমেল সংরক্ষণাগার

সেরা নিষ্পত্তিযোগ্য ইমেল ঠিকানা প্রদানকারী

1. বার্নার মেল:

7 সেরা ডিসপোজেবল ইমেল ঠিকানা প্রদানকারী যা আপনার অবশ্যই জানা উচিত

বার্নার ইমেল ঠিকানা সহ, আপনাকে কখনই আপনার ব্যক্তিগত ইমেল ঠিকানা দিতে হবে না। এটি আপনাকে এক ক্লিকে নতুন বার্নার তৈরি করতে দেয়। প্রতিবার এটি আপনার সাইন আপ করা প্রতিটি পরিষেবার জন্য আলাদা এবং বেনামী ইমেল তৈরি করে, বিজ্ঞাপন কোম্পানিগুলির জন্য আপনাকে ট্র্যাক করা কঠিন করে তোলে৷

এখানে বার্নার মেল চেষ্টা করুন

2. Temp-Mail.org

এটি একটি "উন্নত থ্রোওয়ে ইমেল পরিষেবা" এবং তালিকার শীর্ষে রয়েছে কারণ এটির মাধ্যমে আপনি একটি লোভনীয় নাম দিয়ে আপনার ইমেল পরিবর্তন করতে পারেন৷ এটি বোঝায় যে আপনি প্রয়োজনে এটি আবার ব্যবহার করতে পারেন। এটি অন্যান্য উপনাম যেমন টেম্পমেইল, থ্রোওয়ে ইমেল বা ট্র্যাশ-মেইল দ্বারাও পরিচিত।

7 সেরা ডিসপোজেবল ইমেল ঠিকানা প্রদানকারী যা আপনার অবশ্যই জানা উচিত

3. গেরিলামেইল

এই এখনও অন্য এক! এটিতে আপনি ওয়েবসাইটটি দেখার সাথে সাথে আপনার জন্য একটি আইডি তৈরি করা হবে। আপনি হয় একই ব্যবহার করতে পারেন বা এটি সম্পাদনা করতে পারেন। এছাড়াও, আপনি যদি ইমেলগুলি না দেখে থাকেন তবে পরিষেবা প্রদানকারী সেগুলিকে এক ঘন্টার জন্য রাখে এবং আপনি সেগুলি অ্যাক্সেস না করলে সেগুলি মুছে দেয়। এইভাবে আপনি অনেক ঝামেলা ছাড়াই অপ্রাসঙ্গিক মেইল ​​থেকে মুক্তি পেতে পারেন।

7 সেরা ডিসপোজেবল ইমেল ঠিকানা প্রদানকারী যা আপনার অবশ্যই জানা উচিত

4. মেলিনেটর

এটির তিনটি সংস্করণ রয়েছে যা ব্যক্তি, দল বা একটি এন্টারপ্রাইজের জন্য উপলব্ধ। এতে আপনার একটি স্থায়ী স্থান রয়েছে এবং আপনি এমনকি আপনার ব্যক্তিগত ডোমেইন নাম সেট আপ করতে পারেন। এটি একটি অস্থায়ী আউটবক্সও দেয় যা একটি অনুরূপ সংক্ষিপ্ত ইমেল ঠিকানা সহ বার্তা পাঠাতে ব্যবহার করা যেতে পারে৷

7 সেরা ডিসপোজেবল ইমেল ঠিকানা প্রদানকারী যা আপনার অবশ্যই জানা উচিত

5. YOPmail

এটি একটি বৈশিষ্ট্য সমৃদ্ধ এবং দ্রুত পরিষেবা প্রদান করে, যার সাহায্যে আপনি আপনার প্রকৃত ইমেল ঠিকানা সুরক্ষিত করতে পারেন। আপনি এটি দ্বারা অফার করা ডিসপোজেবল ব্যবহার করতে পারেন এবং ক্রমাগত স্প্যাম হওয়ার বিষয়ে উদ্বিগ্ন না হয়ে আপনি যেখানে চান সেখানে সাইন আপ করতে পারেন। ডিফল্টরূপে, বার্তাগুলি আট দিনের জন্য রাখা হয়, তবে প্রয়োজনে আপনি সেগুলি ম্যানুয়ালি সরাতে পারেন!

7 সেরা ডিসপোজেবল ইমেল ঠিকানা প্রদানকারী যা আপনার অবশ্যই জানা উচিত

6. নাদা

দলটি প্রতি বছর 1 বিলিয়ন ইনকামিং ইমেল প্রক্রিয়া করার দাবি করে এবং ব্যবহারকারীদের সতর্ক করে যে তাদের গুরুত্বপূর্ণ জিনিসগুলির জন্য এটি ব্যবহার করা উচিত নয়। এতে, বার্তাগুলি 7 দিন পরে মুছে ফেলা হয় যা লিঙ্কটি অ্যাক্সেস এবং ব্যবহার করার জন্য যথেষ্ট। তাছাড়া, গোপনীয়তা রক্ষা করার জন্য, এই ছেলেরা কোনো ব্যক্তিগত তথ্য সংগ্রহ করে না এবং এইভাবে আপনি সন্দেহ ছাড়াই এটির উপর নির্ভর করতে পারেন।

7 সেরা ডিসপোজেবল ইমেল ঠিকানা প্রদানকারী যা আপনার অবশ্যই জানা উচিত

7. মোহমল

এই ওয়েবসাইটের নাম "জাঙ্ক মেইল" এর আরবি অনুবাদ থেকে অনুপ্রাণিত। যদিও আপনি যেকোনো ইমেল অ্যাক্সেস করার জন্য মাত্র 45 মিনিট পান, আপনি কখনই হতাশ হবেন না। এটিকে বেছে নেওয়ার মাধ্যমে, আপনি সেই সম্প্রদায়ে যোগদান করেন যা ইতিমধ্যেই আনুমানিক 62,556266 জন বিশ্বাসী৷

7 সেরা ডিসপোজেবল ইমেল ঠিকানা প্রদানকারী যা আপনার অবশ্যই জানা উচিত

এটি অস্থায়ী ইমেল জেনারেটরগুলির একটি সম্পূর্ণ তালিকা নয়, তবে অবশ্যই আপনার ব্যবহারের জন্য এখানে সেরা এবং সবচেয়ে কার্যকরী তালিকাভুক্ত করা হচ্ছে! আমরা আশা করি আপনি যে তথ্যটি খুঁজছিলেন তা পেয়েছেন। এই বিষয়ে আপনার মতামত আমাদের জানাতে ভুলবেন না!

এছাড়াও পড়ুন: কিভাবে আপনার কোম্পানির ইমেল ঠিকানা রক্ষা করবেন


  1. 7 সেরা বিনামূল্যে ইমেল পরিষেবা প্রদানকারী

  2. এআই এবং মেশিন লার্নিং সম্পর্কে 7টি সেরা পডকাস্ট যা আপনাকে অবশ্যই শুনতে হবে

  3. CPU ওভারক্লক করতে চান? আপনার জানা আবশ্যক সেরা টিপস

  4. ফাইললেস ম্যালওয়্যার – এটি সম্পর্কে আপনার যা কিছু জানা দরকার