কম্পিউটার

স্মার্ট ইকার্ড- পেমেন্ট পদ্ধতির ভবিষ্যৎ

একবিংশ শতাব্দীতে, আমরা প্রযুক্তি এবং এটিকে দেখার উপায়ে একটি বিশাল পরিবর্তন দেখেছি। আপনি কি কখনো প্রতিদিনের কেনাকাটা করতে ডিজিটাল ওয়ালেট ব্যবহার করে কল্পনা করতে পারেন? উত্তর সম্ভবত একটি না! যাইহোক, এখন এটি সম্ভব। হ্যাঁ, আপনি এটা সঠিক শুনেছেন! আপনি এখন সুপারমার্কেটে মুদি কিনতে পারেন, স্টারবাক্সে এক কাপ কফির জন্য অর্থ প্রদান করতে পারেন বা ক্রিপ্টোকারেন্সির মাধ্যমে যে কোনও কিছুর জন্য।

কোম্পানি "FuzeX" ক্রিপ্টো হোল্ডারদের জন্য আপনার নখদর্পণে ক্রেডিট, ডেবিট এবং পুরষ্কার কার্ডের মাধ্যমে তাদের বিল পরিশোধ করার জন্য একটি অল ইন ওয়ান পেমেন্ট সলিউশন অফার করছে৷ এই স্মার্ট ইকার্ড একটি ইলেকট্রনিক-ভিত্তিক কার্ড যা সহজেই রিচার্জ করা যায়। তাছাড়া, ইকার্ড ব্যবহারের উপর নির্ভর করে ব্যাটারি 1.5 মাস থেকে 2 মাস পর্যন্ত স্থায়ী হতে পারে।

স্মার্ট ইকার্ড- পেমেন্ট পদ্ধতির ভবিষ্যৎ

স্মার্ট ইকার্ডটি আপনার দৈনন্দিন জীবনে ক্রিপ্টোকারেন্সি ব্যবহার করার জন্য সহজ, দ্রুততর এবং আরও সুবিধাজনক পদ্ধতির জন্য ডিজাইন করা হয়েছে। কোম্পানি একটি স্মার্ট ইকার্ড নিয়ে আসে যা কার্ডধারকদের একই সময়ে এবং একই জায়গায় পনেরটি ক্রিপ্টো অ্যাকাউন্ট, পাঁচটি পুরস্কার অ্যাকাউন্ট এবং দশটি ক্রেডিট/ডেবিট কার্ড সংরক্ষণ করতে দেয়। FuzeX স্মার্ট ইকার্ডে বোতামগুলিকে একীভূত করেছে যা কার্ড ধারককে ক্রয়ের জন্য অ্যাকাউন্ট বেছে নিতে দেয়। যদি কোনো ব্যবহারকারী তার ইকার্ড ব্যালেন্স জানতে চায়, তারা ePaper ব্যবহার করতে পারে এবং বিভ্রান্তি এড়াতে পারে।

এটি কীভাবে আলাদা?

স্মার্ট ইকার্ড- পেমেন্ট পদ্ধতির ভবিষ্যৎ

কোম্পানির মতে, স্মার্ট কার্ডটি প্রচুর নিরাপত্তা বৈশিষ্ট্য সহ তৈরি করা হয়েছে যা ঐতিহ্যবাহী কার্ডের তুলনায় এটিকে আরও সুবিধাজনক এবং কার্যকর করে তুলবে৷ এটি কার্ড হোল্ডারদের অনেক সুবিধা প্রদান করে তা নিশ্চিত করার জন্য যে কেউ তাদের নিরাপত্তা এবং গোপনীয়তায় হস্তক্ষেপ না করে। আসলে, যখনই FuzeX ওয়ালেট নিষ্ক্রিয় করা হবে, তখনই ইকার্ডটি লক হয়ে যাবে এবং কেউ ব্যবহার করতে পারবে না৷ ইকার্ডটি চুরি হয়ে গেলে এবং হারিয়ে গেলে, ব্যবহারকারীর কাছে অনলাইনে তথ্য সরানোর সুবিধা থাকবে। তাছাড়া, মোবাইল অ্যাপ ওয়ালেটের সাহায্যে, ব্যবহারকারীরা ইকার্ডটি কোথায় সোয়াইপ করা হয়েছে সে সম্পর্কে আপডেট থাকতে পারে৷

অতএব প্রমাণিত

স্মার্ট ইকার্ড- পেমেন্ট পদ্ধতির ভবিষ্যৎ

কোম্পানির মতে, FuzeX পরীক্ষা-নিরীক্ষার মাধ্যমে পরিচ্ছন্ন হয়ে এসেছে এবং প্রযুক্তিটি শুধুমাত্র বাজারে নিয়ে আসেনি বরং 20,000 টিরও বেশি Fuze কার্ড বিক্রি ও পাঠানোর ব্যবস্থাও করেছে৷ FuzeX কার্ডগুলি ডেবিট/ক্রেডিট এবং পুরস্কার কার্ডের মাধ্যমে অর্থপ্রদানের প্রস্তাব করেছে৷ কোম্পানি আরও যোগ করেছে যে তারা গত বছর $2.2 মিলিয়ন বৃদ্ধি করে "ইন্ডিগোগো" প্রকল্পের শীর্ষ 0.01% বৃদ্ধির সাথে ক্রাউডফান্ডিং সাফল্যের অবিশ্বাস্য উচ্চতায় পৌঁছেছে।

কোম্পানিটিও দৃঢ়ভাবে বিশ্বাস করে যে স্মার্ট ইকার্ড একটি তাই প্রমাণিত প্রকল্প যা প্রতিযোগীদের দ্বারা প্রকল্পটির নকল করা প্রায় অসম্ভব৷ FuzeX হল একমাত্র স্মার্ট ইকার্ড প্রদানকারী যেটি তার ব্যবহারকারীকে সরাসরি তাদের অ্যাকাউন্ট ডেবিট করে অর্থপ্রদান পেতে দেয়। FuzeX প্রতিদ্বন্দ্বীরা শুধুমাত্র ক্রিপ্টোকারেন্সি অফার করে এবং ব্যবহারকারীদের কার্ড প্রিপেইড করতে হবে।

উপলভ্য ক্রিপ্টোকারেন্সি এক্সচেঞ্জ

FuzeX কয়েন অফার শুরু করেছে কিন্তু প্রথমত, ব্যবহারকারীর FXT টোকেন থাকতে হবে, যা FuzeX কার্ড পেতে, লেনদেনের জন্য কমিশন দিতে এবং বার্ষিক সদস্যতা ফি প্রদান করতে হবে৷ ব্যবহারকারীরা অন্য ক্রিপ্টোকারেন্সি দিয়ে সদস্যতার জন্য অর্থপ্রদানও করতে পারেন। যাইহোক, ব্যবহারকারীরা যদি পেমেন্টের জন্য FXT ব্যবহার করে থাকেন তাহলে ডিসকাউন্ট উপভোগ করতে পারেন।

এখনকার জন্য, শুধুমাত্র পাঁচটি ক্রিপ্টোকারেন্সির সাথে FXT ট্রেডযোগ্য বিনিময় সম্ভব এবং সেগুলি হল LIVECOIN.NET, COSS.IO, HitBTC, এবং COBINHOOD৷ যেখানে, তাইওয়ান-ভিত্তিক এক্সচেঞ্জ COBINHOOD এই মাসের 10 তারিখে দলে যোগ দিয়েছে।

ফুজেএক্স স্মার্ট ইকার্ডের ভবিষ্যৎ কী?

গত কয়েক বছরে ক্রিপ্টো বাজারের অবিশ্বাস্য উত্থান ক্রিপ্টোকারেন্সি এবং ব্লকচেইন প্রযুক্তির ভবিষ্যতকে নিশ্চিত করেছে৷ FuzexX স্মার্ট ইকার্ড তার মন ফুঁকানোর বৈশিষ্ট্য এবং সর্বশেষ প্রযুক্তির সাথে আলাদা হওয়ার পথ তৈরি করছে। এই প্রযুক্তির সাহায্যে, মনে হচ্ছে ব্যবহারকারীরা কোনো ঝামেলা ছাড়াই ক্রিপ্টোকারেন্সি দিয়ে কেনাকাটা করতে পারবে।


  1. প্রযুক্তির বিবর্তন - অতীত, বর্তমান, ভবিষ্যত

  2. ধীরে Google ড্রাইভ আপলোড? এটিকে গতি বাড়ানোর পদ্ধতিগুলি এখানে রয়েছে!

  3. বিটকয়েনের ভবিষ্যৎ

  4. কম্পিউটারের ভবিষ্যৎ