কম্পিউটার

VPN দিয়ে অর্থ বাঁচানোর 5টি অপ্রত্যাশিত উপায় যা আপনার মনকে উড়িয়ে দেবে!

এর মধ্যে VPN ব্যবহারের বেশ কিছু সুবিধা , আপনি সম্ভবত শুনেছেন যে এটি আসলে অনেক টাকা বাঁচাতে সাহায্য করতে পারে। কিন্তু এটা কতটা সত্য? আসুন জেনে নেওয়া যাক!

আপনি অবশ্যই জানেন যে; অনলাইন খুচরা বিক্রেতারা ব্যবহারকারীদের ক্রয়ের অবস্থানের উপর ভিত্তি করে তাদের দাম পরিবর্তিত করে। উচ্চ আয়ের হার সহ একটি কোম্পানি নিম্ন আয়ের হার সহ একটি দেশের তুলনায় পরিষেবার জন্য সম্ভবত উচ্চ হার থাকবে৷ যাইহোক, আপনি ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্ক পরিষেবার সাহায্যে প্রচুর পরিমাণে অর্থ কৌশলে সংরক্ষণ করতে পারেন .

ভিপিএন পরিষেবা কীভাবে অর্থ সাশ্রয় করতে সাহায্য করতে পারে তা নিয়ে আলোচনা করার আগে, আসুন কিছু টপ-নোচ ভিপিএন পরিষেবাগুলি দেখে নেওয়া যাক বিশেষজ্ঞদের দ্বারা প্রস্তাবিত!

অনলাইনে অর্থ সঞ্চয় করা শুরু করুন, নিম্নলিখিত VPN প্রদানকারীদের ব্যবহার করুন

একটি VPN প্রদানকারী চয়ন করুন যার বিভিন্ন দেশে প্রচুর সার্ভার রয়েছে। দ্বিতীয়ত, চমৎকার নিরাপত্তা প্রদান করে এমন একটি VPN ব্যবহার করার কথা বিবেচনা করুন, যাতে ওয়েবসাইটগুলি কখনই আপনাকে ট্র্যাক করতে এবং আপনার পরিচয় জানতে না পারে। সবশেষে কিন্তু কম নয়, এমন একটি VPN নির্বাচন করুন যা ভালো গতি প্রদান করে যাতে আপনাকে কোনো সাইট লোড হওয়ার জন্য অপেক্ষা করতে না হয়।

এই ধরনের সমস্ত গুণাবলী সহ, আমরা নিম্নলিখিত VPN প্রদানকারীগুলি ব্যবহার করার পরামর্শ দিই:

1. Systweak VPN

Systweak VPN উন্নত কর্মক্ষমতা সহ সামগ্রিক নিরাপত্তা প্রদানের জন্য সর্বাধিক পরিচিত, বিষয়বস্তুতে সীমাহীন অ্যাক্সেস এবং আরও অনেক কিছু, একটি সাশ্রয়ী মূল্যের VPN সমাধান। উপরন্তু, এটি আইপি মাস্ক করার জন্য উপকারী ঠিকানা , ISP থ্রটলিং এড়াতে সাহায্য করে , কিল সুইচ অফার করে , সেন্সরশিপ এড়িয়ে যায় ভ্রমণের সময়, এবং শতভাগ বেনামী দিয়ে ওয়েব সার্ফ করে . এটি 200+ অবস্থান এবং 53+ দেশে 4500+ সার্ভার অফার করে।

সম্পূর্ণ পর্যালোচনা পড়ুন: Systweak VPN – আপনার ব্রাউজিং সুরক্ষিত করার সর্বোত্তম উপায়

VPN দিয়ে অর্থ বাঁচানোর 5টি অপ্রত্যাশিত উপায় যা আপনার মনকে উড়িয়ে দেবে!

2. NordVPN

আপনার আসল অবস্থান লুকিয়ে রাখার এবং ডিজিটাল বিশ্বে আপনার পরিচয় গোপন করার ক্ষেত্রে NordVPN হল একটি সেরা পছন্দ। সাইবারসেকের সাথে, এটি দূষিত ওয়েবসাইটগুলি সনাক্ত করতে এবং স্বয়ংক্রিয়ভাবে ব্লক করতে সক্ষম হয় সেগুলি আপনার জন্য যাতে আপনার ডিভাইস এবং ডেটা সর্বদা ভ্রান্ত চোখ থেকে সুরক্ষিত থাকে৷

NordVPN উন্নত এনক্রিপশন ব্যবহার করে মান 256-বিট কী সহ . এটি 59টি দেশে 5200 টিরও বেশি সার্ভার রয়েছে৷

সম্পূর্ণ পর্যালোচনা পড়ুন: শীর্ষ সর্বাধিক VPN পরিষেবা প্রদানকারী:NordVPN

VPN দিয়ে অর্থ বাঁচানোর 5টি অপ্রত্যাশিত উপায় যা আপনার মনকে উড়িয়ে দেবে!

3. সার্ফশার্ক

একটি স্বজ্ঞাত এবং সহজে ব্যবহারযোগ্য ড্যাশবোর্ড সহ, Surfshark নবীন ব্যবহারকারীদের জন্য একটি চমৎকার VPN পরিষেবা প্রদানকারী। এটি কিল সুইচ, ক্লিনওয়েব এর মতো বৈশিষ্ট্যগুলির একটি নিমজ্জিত সেট অফার করে , নো-লগ নীতি ব্যবহার করে , ডাবল VPN, ক্যামোফ্লেজ মোড, আছে৷ এবং আরো অনেক কিছু. সার্ফশার্কের 61+ দেশে 1,040+ এর বেশি সার্ভার রয়েছে এবং এটি Windows, macOS, Linux, Android, iOS এবং আরও অনেক কিছুর সাথে অত্যন্ত সামঞ্জস্যপূর্ণ।

সম্পূর্ণ পর্যালোচনা পড়ুন: সার্ফশার্ক – একটি ফিচার-প্যাকড VPN পরিষেবা

VPN দিয়ে অর্থ বাঁচানোর 5টি অপ্রত্যাশিত উপায় যা আপনার মনকে উড়িয়ে দেবে!

4. ExpressVPN

বিশ্বব্যাপী লক্ষ লক্ষ ব্যবহারকারীর দ্বারা বিশ্বস্ত, ExpressVPN হল বাজারে উপলব্ধ দ্রুততম VPN পরিষেবাগুলির মধ্যে একটি৷ এটিতে কার্যকারিতার একটি ইন্টারেক্টিভ সেট রয়েছে এবং এটি শক্তিশালী এনক্রিপশন মান (256-বিট AES) ব্যবহার করে যাতে আপনি সম্পূর্ণ আত্মবিশ্বাসের সাথে ওয়েব সার্ফ করতে পারেন। এটিতে একটি ডেডিকেটেড কিল সুইচ রয়েছে৷ বৈশিষ্ট্য, DNS সুরক্ষা দেয় , দোকান কোন লগ নেই৷ , ব্লক WebRTC লিকস , বিভক্ত সমর্থন করে টানেলিং, এবং আরো।

সম্পূর্ণ পর্যালোচনা পড়ুন: ExpressVPN পর্যালোচনা 2021 | বৈশিষ্ট্য, সুবিধা, অসুবিধা, মূল্য এবং প্রশংসাপত্র

VPN দিয়ে অর্থ বাঁচানোর 5টি অপ্রত্যাশিত উপায় যা আপনার মনকে উড়িয়ে দেবে!

ভিপিএন ব্যবহার করার সময় পাঁচটি অর্থ-সাশ্রয়ী জীবন হ্যাক

একটি VPN পরিষেবা ব্যবহার করার জন্য অর্থ সঞ্চয় করতে আপনি করতে পারেন এমন চতুর জিনিসগুলির একটি তালিকা এখানে রয়েছে৷

1. সদস্যতা

ঘরে বসে আপনার পিজে-তে বসে কেনাকাটা করার ক্ষমতা, সম্ভবত ডিজিটাল বিশ্বের সবচেয়ে উত্তেজনাপূর্ণ সুবিধাগুলির মধ্যে একটি। একমাত্র নেতিবাচক দিক হল, আপনি আপনার ভূ-অবস্থান অনুযায়ী অনলাইন কেনাকাটা করার সময় সাইবার অপরাধের মুখোমুখি হন। উদাহরণস্বরূপ, আপনি যদি Apple Music-এ সদস্যতা নিতে চান, তাহলে আপনি দেখতে পাবেন যে ভারতে বসবাসকারী ব্যক্তিরা প্রায় $1.75/মাস অর্থ প্রদান করছেন, যখন UK-তে বসবাসকারীরা একই পরিষেবার জন্য $13/মাস পরিশোধ করছেন। কেন?

VPN দিয়ে অর্থ বাঁচানোর 5টি অপ্রত্যাশিত উপায় যা আপনার মনকে উড়িয়ে দেবে!

আমরা যেমন আলোচনা করেছি, অনলাইন খুচরা বিক্রেতারা গতিশীল মূল্যের একটি ডেডিকেটেড সিস্টেম চালায় এবং তারা এলাকার ভোক্তাদের উপর নির্ভর করে মূল্য ট্যাগ পরিবর্তন করে। এটি এড়াতে, একটি নির্ভরযোগ্য VPN পরিষেবা ব্যবহার করুন৷ এবং আপনার অবস্থান পরিবর্তন করুন ভারতে বা অন্য কোনো জায়গায় যেখানে সাবস্ক্রিপশনের খরচ তুলনামূলকভাবে কম এবং অ্যাপল মিউজিককে সম্পূর্ণরূপে উপভোগ করুন!

2. গাড়ি ভাড়া

আপনি হয়তো বুঝতে পারবেন না কিন্তু একটি একক ক্লিক $60 এর বেশি বাঁচাতে সাহায্য করতে পারে। ভাড়ার গাড়ি সেক্টরে দামের প্যাকেজের ওঠানামা মূলত নির্ভর করে অবস্থান সারচার্জ, বীমা খরচ এবং স্থানীয় করের উপর আপনি যে জায়গায় বাস করছেন সেই জায়গা অনুসারে। অবস্থান অনুসারে দামগুলি কীভাবে আলাদা হয় সে সম্পর্কে আপনাকে একটি সংক্ষিপ্ত ধারণা দেওয়ার জন্য, আমরা 3টি ভিন্ন অবস্থান পরীক্ষা করেছি এবং আমরা যে দামগুলি পেয়েছি তা এখানে।

VPN দিয়ে অর্থ বাঁচানোর 5টি অপ্রত্যাশিত উপায় যা আপনার মনকে উড়িয়ে দেবে!

আমরা Enterprise.com এর মাধ্যমে একটি গাড়ি ভাড়া করার চেষ্টা করেছি, অবস্থানটি টেক্সাস, ইউএস, অস্টিন-বার্গস্ট্রম বিমানবন্দর, এবং প্রস্থান এবং গন্তব্য একই রেখেছি। অপ্রত্যাশিতভাবে, নিম্ন আয়ের দেশে দাম বেশি। অন্যথায়, এটি সাধারণত উল্টো হয়। এটি সম্ভবত কিছু অতিরিক্ত বৈশিষ্ট্যের কারণে হওয়া উচিত যা UK সার্ভার থেকে বিনা মূল্যে চার্জ করা হয়েছিল।

3. হোটেল বুকিং

উপরে উল্লিখিত পরীক্ষার ক্ষেত্রে ভিন্ন, হোটেলের দাম তাদের রেটিং, খ্যাতি, তারকা রেটিং এবং অবশেষে অবস্থান অনুসারে পরিবর্তিত হয়। সম্ভাব্য সর্বোত্তম মূল্যে সাশ্রয়ী মূল্যের ডিল পেতে, আমরা নিউ ইয়র্ক ম্যানহাটনে একটি 5-তারা হোটেল গুগল করেছি এবং এর রেট $301.86 উল্লেখ করেছি৷ পরে, আমরা Systweak VPN ব্যবহার করেছি, যেখান থেকে আমরা একটি হোটেল রুম বুকিং করছিলাম সেই স্থানটি পরিবর্তন করেছি এবং তাদের রেট $235 উল্লেখ করেছি। VPN পরিষেবা ব্যবহার করার পরে দামের বড় পতন দেখে আমরা অবাক হয়েছি৷

VPN দিয়ে অর্থ বাঁচানোর 5টি অপ্রত্যাশিত উপায় যা আপনার মনকে উড়িয়ে দেবে!

আপনি যদি আপনার হোটেলে থাকার সময় অর্থ সাশ্রয়ের উপায় বের করতে চান তবে আপনাকে যা করতে হবে তা হল:সিস্টওয়েক ভিপিএন চালু করুন> আপনার অবস্থান পরিবর্তন করুন, কেবলমাত্র একটি স্বল্প-আয়ের দেশে আপনার আইপি স্যুইচ করুন এবং বড় ছাড় পান৷ আপনার বিলাসবহুল একটি পাঁচতারা হোটেলে থাকা VPN এর সাথে আগের চেয়ে অনেক বেশি সাশ্রয়ী হয়েছে, তাই না?

4. ডেটিং অ্যাপস

ডেটিং অ্যাপ্লিকেশনগুলি প্রতিটি দেশে বিভিন্ন মূল্য সহ সাবস্ক্রিপশন মডেল অফার করে। এর মানে আপনি অবশ্যই আন্তর্জাতিক ডেটিং অ্যাপ যেমন Parship, Match.com, eHarmony এবং আরও অনেক কিছু ব্যবহার করতে পারবেন আগের চেয়ে কম খরচে। উদাহরণস্বরূপ, আমরা এমন একটি দেশ খুঁজে বের করার চেষ্টা করেছি যেখানে সাবস্ক্রিপশন মডেলটি পারশিপ ডেটিং পরিষেবা পাওয়ার জন্য আমাদের বর্তমান অবস্থানের তুলনায় তুলনামূলকভাবে সস্তা। আমরা একটি VPN পরিষেবা ব্যবহার না করেই মূল্য পরীক্ষা করেছি এবং নোট করেছি৷ অবস্থান পরিবর্তন করার পরে, আমরা নিম্নলিখিত ফলাফল পেয়েছি!

VPN দিয়ে অর্থ বাঁচানোর 5টি অপ্রত্যাশিত উপায় যা আপনার মনকে উড়িয়ে দেবে!

পারশিপের ন্যূনতম সাবস্ক্রিপশন খরচ হল €24,90 এক মাস. যাইহোক, Systweak VPN ব্যবহার করার পরে আমরা অবস্থান পরিবর্তন করেছি এবং শুধুমাত্র €8,93-এর জন্য Parship অ্যাকাউন্ট খুঁজে পেয়েছি . আশ্চর্যজনক, তাই না? আপনি 16 ইউরো এর বেশি সঞ্চয় করেছেন .

5. অস্ট্রেলিয়ায় হার্ডওয়্যারের উপর ভ্যাট সংরক্ষণ করুন

ভ্যাট পণ্যের উপর স্থাপিত একটি ভোগ কর, যা দেশ থেকে দেশে পরিবর্তিত হয়। অস্ট্রেলিয়া অবশ্যই একটি কুখ্যাত জায়গা যেখানে ভ্যাট দ্রুতগতিতে বেশি যার কারণে ব্যক্তিদের একটি পণ্যের জন্য অন্যান্য দেশের তুলনায় বেশি মূল্য দিতে হয়। এই অতিরিক্ত ভ্যাট চার্জ এড়াতে, অস্ট্রেলিয়ায় বসবাসকারী লোকেরা সাধারণত তাদের VPN চালু থাকা অবস্থায় কেনাকাটা করতে পছন্দ করে।

VPN দিয়ে অর্থ বাঁচানোর 5টি অপ্রত্যাশিত উপায় যা আপনার মনকে উড়িয়ে দেবে!

আমরা অ্যামাজনে Lenovo ThinkPad t480 14” HD মডেলের দাম পরীক্ষা করেছি, আমরা এর দাম $839 নোট করেছি। পরে, আমরা একটি অস্ট্রেলিয়ান ইকমার্স সাইট - KOGAN-এ একই পণ্যটি পরীক্ষা করেছি, যার মূল্য $1,699 ছিল৷ বিশাল পার্থক্যটি বলা যথেষ্ট যে ব্যক্তিরা অবশ্যই VPN ব্যবহার করার সময় তাদের কষ্টার্জিত অর্থ সঞ্চয় করতে পারে এবং ট্যাক্স এড়াতে পারে।

দ্রষ্টব্য - আপনি একটি VPN পরিষেবা ব্যবহার করেন বা না করেন তা বিবেচ্য নয়, সর্বদা আপনার ব্রাউজিং ইতিহাস এবং কুকিজ পরিষ্কার রাখতে ভুলবেন না। আপনি একটি নতুন অনুসন্ধান করার আগে এটি একটি মহান অনুশীলন. কখনও কখনও, এই ক্রিয়াটি একা ব্যবহারকারীদের সেরা দাম খুঁজে পেতে সহায়তা করে৷ সর্বোপরি, এটি তুলনামূলক ওয়েবসাইটগুলিকে আপনার কার্যকলাপ এবং অবস্থান ট্র্যাক করা থেকে দূরে রাখে

সত্যি বলতে, প্রতিটি VPN পরিষেবাতে অনলাইনে অর্থ সাশ্রয়ের জন্য সর্বোত্তম পরিসরের সার্ভার নেই৷ তালিকাভুক্ত সমস্ত সমাধানগুলি যোগ্য এবং আপনি অনলাইনে অর্থ সঞ্চয় করতে এবং কোনো ভয় ছাড়াই ওয়েব সার্ফ করতে পারেন তা নিশ্চিত করতে অনেক সুবিধা রয়েছে!

হ্যান্ডপিক করা নিবন্ধ:

  • 2021 সালে এই 8টি VPN স্ক্যাম থেকে নিজেকে রক্ষা করুন
  • কেন আপনার লাইফটাইম ভিপিএন সাবস্ক্রিপশন প্ল্যানগুলি এড়ানো উচিত?
  • ভিপিএন বৈধ কিনা তা কীভাবে বলবেন | নকল VPN অ্যাপ (2021)কে চিহ্নিত করার 5 টি টিপস
  • ভিপিএন প্রমাণীকরণ ব্যর্থ ত্রুটি বার্তা কীভাবে ঠিক করবেন?
  • সাধারণ ভিপিএন সমস্যা এবং সমস্যা সমাধানের টিপস এবং সমাধান
  • হার্ডওয়্যার VPN VS Software VPN:একটি তুলনামূলক নির্দেশিকা
  • ভিপিএন কি ভাইরাস থেকে রক্ষা করে?

  1. আপনার গাড়ি দিয়ে অর্থোপার্জনের 5টি প্রযুক্তিগত উপায় (ড্রাইভিং প্রেমের জন্য)

  2. সেরা প্রোটোটাইপিং টুল যা আপনার কাজকে আরও সহজ করে তুলবে

  3. Sling TV বনাম DirecTV Now:কোন কেবল টিভি বিকল্প সেরা এবং আপনার অর্থ বাঁচাতে সাহায্য করবে

  4. আপনাকে কি ভিপিএন দিয়ে ট্র্যাক করা যায়