কম্পিউটার

কিভাবে Bing এবং Qmee দিয়ে সার্চ করে অনলাইনে অর্থ উপার্জন করা যায়

অনলাইনে অর্থ উপার্জন করতে সক্ষম হওয়া নিজেই একটি সহজ কাজ, যাইহোক, অসুবিধা সাধারণত এমন জায়গাগুলি খুঁজে পেতে যেখানে আপনি পারবেন অর্থ উপার্জন. সৌভাগ্যবশত যারা Bing ব্যবহার করেন, অনলাইনে অর্থোপার্জনের জায়গাটি আপনার দিকে তাকিয়ে আছে - Bing। যাকে একসময় মাঝারি সার্চ ইঞ্জিন হিসেবে দেখা হতো, এখন তা বেশ শক্তিশালী কিছু। মাইক্রোসফ্টের ক্রমাগত উন্নতিগুলি বিং-এর ফলাফলগুলিকে ক্রমাগত উন্নত করেছে, যদিও এখনও একটি আনন্দদায়ক অভিজ্ঞতা প্রদান করছে৷ এখন, বিং ব্যবহার করে অর্থ উপার্জন করা সম্ভব।

আমরা ইতিমধ্যেই বিং রিওয়ার্ডস সম্পর্কে জানি - যারা Bing ব্যবহার করেন তাদের পুরস্কৃত করার জন্য মাইক্রোসফটের প্রোগ্রাম - কিন্তু আমরা এখানে সে বিষয়ে কথা বলতে আসিনি। এটা ভিন্ন কিছু।

ইউনাইটেড কিংডমে অবস্থিত একটি কোম্পানি, Qmee নামক, ব্রাউজার এক্সটেনশনগুলি অফার করে যা একবার ইনস্টল করা হলে, আপনি যখনই কিছু অনুসন্ধান করবেন তখন আপনার ব্রাউজারের বাম দিকে সম্পর্কিত বিজ্ঞাপনগুলি দেখাবে৷ যদিও বিজ্ঞাপন দেখে ভয় পাবেন না। তারা আসলে বেশ সহায়ক. ধরা যাক আপনি একটু ক্ষুধার্ত এবং কিছু পিজ্জা অর্ডার করতে চান। আপনি আপনার অনুসন্ধান শব্দটি টাইপ করবেন, উদাহরণস্বরূপ "ডোমিনোস পিজা" এবং ফলাফলগুলি দেখবেন৷ এখন, সাধারণত আপনি ডানদিকে ক্লিক করে Dominos Pizza (বা আপনার পছন্দের পিৎজারিয়া) এ যাবেন, তবে, Qmee যা করবে তা হল অন্যান্য পিজারিয়ার থেকে অফার দেখানো, যেমনটি নীচে দেখানো হয়েছে।

কিভাবে Bing এবং Qmee দিয়ে সার্চ করে অনলাইনে অর্থ উপার্জন করা যায়

প্রতিটি বিজ্ঞাপন প্রাসঙ্গিক দোকানের জন্য একটি অফার/ভাউচার কোড হবে, অথবা এটি একটি আর্থিক চিহ্ন দেখাবে, যা ক্লিক করা হলে সেই অর্থ সরাসরি আপনার Qmee অ্যাকাউন্টে যোগ হবে। এই পরিমাণটি তখন তাৎক্ষণিকভাবে PayPal-এ তোলা বা একটি দাতব্য প্রতিষ্ঠানে দান করা যেতে পারে।

যদিও এটি অবশ্যই ধনী হওয়ার একটি উপায় নয়, এটি আপনাকে শুধুমাত্র Bing-এ অনুসন্ধান করে অর্থ উপার্জন (এবং অর্থ সঞ্চয়!) করার অনুমতি দেয়৷ প্রতি ক্লিকে $0.05 থেকে $1 পর্যন্ত বিজ্ঞাপনের মূল্য হতে পারে৷

আপনি যদি Bing অনুসন্ধান করে অর্থ উপার্জন শুরু করতে প্রস্তুত হন, তাহলে আপনি এখানে ক্লিক করে Qmee-এ সাইন-আপ করতে পারেন। আপনার একটি পেপ্যাল ​​অ্যাকাউন্টের প্রয়োজন হবে (শুধুমাত্র ইউএস বা ইউকে), তারপর ব্রাউজার এক্সটেনশন ইনস্টল করুন এবং আপনি যান - অনুসন্ধান করুন।

আরও কী - আপনি যদি Qmee এবং Bing Rewards একসাথে ব্যবহার করেন, তাহলে আপনি শুধুমাত্র সেই বিজ্ঞাপনগুলি দেখার জন্য নগদ অর্থ উপার্জন করছেন না, আপনি Microsoft থেকে অতিরিক্ত পুরষ্কারও অর্জন করছেন৷


  1. অনলাইনে অর্থ উপার্জনের 11টি সেরা উপায়

  2. আপনার বন্ধুদের সাথে অনলাইনে Netflix কিভাবে দেখবেন

  3. কীভাবে জিমেইলে টাস্ক তৈরি এবং কাজ করবেন

  4. কিভাবে অনলাইনে জীবনবৃত্তান্ত তৈরি করবেন?