কম্পিউটার

Windows 11/10 PC এর জন্য TikTok অ্যাপ কিভাবে ডাউনলোড করবেন

TikTok একটি বিখ্যাত ভিডিও সোশ্যাল নেটওয়ার্ক যেখানে সবাই তাদের ভিডিও শেয়ার করছে এবং তাদের সৃজনশীলতা দিয়ে বিশ্বকে মুগ্ধ করছে। আপনি আপনার গানগুলিকে বিশেষ প্রভাবগুলির সাথে সিঙ্ক করতে পারেন এবং এটিকে আরও মজাদার করে তুলতে পারেন৷ কিন্তু অন্য যেকোন অ্যান্ড্রয়েড অ্যাপের মতো, TikTok অ্যাপ শুধুমাত্র মোবাইলে উপলব্ধ। এই পোস্টে, আমি শেয়ার করব কিভাবে Windows 11/10 PC এর জন্য Tik Tok অ্যাপ ডাউনলোড করতে হয়।

Windows 11/10 PC এর জন্য TikTok অ্যাপ কিভাবে ডাউনলোড করবেন

Windows 11/10 PC এর জন্য Tik Tok অ্যাপ ডাউনলোড করুন

কেন কেউ কম্পিউটারে এটি ইনস্টল করতে চান? আপনি যদি সারাদিন আপনার মোবাইল ব্যবহার করতে না চান, কিন্তু তারপরও Tik Tok ভিডিও দেখতে চান, তাহলে আপনাকে একটি Android এমুলেটর ব্যবহার করে Windows 11/10 ইনস্টল করতে হবে।

  1. একটি Android এমুলেটর ডাউনলোড করুন
  2. Google Play Store থেকে TikTok ইনস্টল করুন
  3. TikTok খুলুন এবং এটি আপনার অ্যাকাউন্টের সাথে সেট আপ করুন

আমি এই পোস্টে BlueStacks ব্যবহার করেছি।

1) একটি Android এমুলেটর ডাউনলোড করুন

অনেকগুলি অ্যান্ড্রয়েড এমুলেটর রয়েছে এবং টিক টোক অ্যাপটি সেগুলির সবগুলিতে কাজ করে৷ এই অ্যান্ড্রয়েড এমুলেটরগুলি উইন্ডোজে ডাউনলোড এবং ইনস্টল করা যেতে পারে। ইনস্টল হয়ে গেলে, আপনার Google অ্যাকাউন্ট দিয়ে সাইন-ইন করুন। আপনি যদি এমুলেটরকে বিশ্বাস না করেন, একটি অস্থায়ী অ্যাকাউন্ট তৈরি করুন এবং সেটি ব্যবহার করুন।

2) অনুসন্ধান এবং ডাউনলোড করুন

Windows 11/10 PC এর জন্য TikTok অ্যাপ কিভাবে ডাউনলোড করবেন

এটি একটি সার্চ বার সহ গুগল প্লে স্টোর অফার করবে। Tik Tok টাইপ করুন, এবং অ্যাপটি অনুসন্ধান করুন। একবার আপনি এটি খুঁজে পেলে, আপনার ফোনে যেকোনো অ্যাপ ইনস্টল করার মতো এটি ইনস্টল করুন।

3) Tik Tok খুলুন এবং এটি সেট আপ করুন

আপনি যদি টিক টোকে শেয়ার করেছেন এমন ভিডিও অ্যাক্সেস বা পছন্দ করতে চান, তাহলে একই অ্যাকাউন্ট দিয়ে সাইন ইন করতে ভুলবেন না। আপনি যদি এটি শুধুমাত্র মজার জন্য ইনস্টল করেন, আপনি সাইন ইন না করেও এটি ব্যবহার করতে পারেন৷

আপনি যখন অ্যাপটি চালু করবেন, এটি স্বয়ংক্রিয়ভাবে রেজোলিউশন পরিবর্তন করবে এবং Bluestakc অ্যাপটিকে উল্লম্ব মোডে প্রদর্শন করবে।

যদিও আপনি Windows 11/10 এ থাকাকালীন ভিডিও তৈরি করতে এটি ব্যবহার করতে পারবেন না, তবে আপনি ভিডিওগুলি দেখে অনেক মজা পেতে পারেন৷

তাই আপনার ফোন নিচে রাখুন এবং একটি Windows কম্পিউটারে Tik Tok ভিডিও উপভোগ করুন।

সম্পর্কিত :পিসিতে ব্রাউজারে TikTok কীভাবে ব্যবহার করবেন।

Windows 11/10 PC এর জন্য TikTok অ্যাপ কিভাবে ডাউনলোড করবেন
  1. Windows 11/10-এ OneNote অ্যাপ কীভাবে ব্যবহার করবেন

  2. উইন্ডোজ 11/10 এ কীভাবে মেল অ্যাপ ব্যবহার করবেন

  3. উইন্ডোজ 11/10 এ ফটো অ্যাপে গুগল ফটোগুলি কীভাবে যুক্ত করবেন

  4. কিভাবে পিসির জন্য TikTok ডাউনলোড করবেন