কম্পিউটার

উইন্ডোজ উইন্ডোজ প্রস্তুত করা আটকে, আপনার কম্পিউটার স্ক্রীন বন্ধ করবেন না

আপনি যখন আপনার Windows 11/10 কম্পিউটার বা ল্যাপটপকে একটি নতুন সংস্করণে আপগ্রেড করছেন, তাহলে সেটি আটকে থাকে Windows প্রস্তুত করা, আপনার কম্পিউটারের স্ক্রীন বন্ধ করবেন না , তাহলে এই পোস্টটি নিশ্চিত আপনার আগ্রহের বিষয়।

উইন্ডোজ উইন্ডোজ প্রস্তুত করা আটকে, আপনার কম্পিউটার স্ক্রীন বন্ধ করবেন না

উইন্ডোজ প্রস্তুত করা হচ্ছে, আপনার কম্পিউটার বন্ধ করবেন না

আমার উইন্ডোজ 10 আপগ্রেড করার সময় আমি সম্প্রতি এই স্ক্রীনের সম্মুখীন হয়েছি। যদিও আমার অন্যান্য ল্যাপটপগুলি কোনও সমস্যার সম্মুখীন হয়নি, আমার ডেল এক্সপিএস ল্যাপটপ এই স্ক্রীনে 2 ঘন্টার বেশি সময় ধরে আটকে ছিল! কিন্তু এমন খবর পাওয়া গেছে যে এতে ৭ ঘণ্টা সময় লাগে!

প্রথমে, আপনাকে দেখতে হবে যে কার্সারের (বৃত্ত) অ্যানিমেশন অবস্থা:

  1. এটা কি চলমান
  2. বা এটা হিমায়িত?

বৃত্ত অ্যানিমেশন সরানো হচ্ছে

আচ্ছা, এই ক্ষেত্রে আপনি কি করতে পারেন বা করা উচিত? আসলে বেশি কিছু না। আপনাকে শুধু অপেক্ষা করতে হবে আপগ্রেড প্রক্রিয়া শেষ না হওয়া পর্যন্ত।

কখনই আপনার ল্যাপটপ বন্ধ করার ভুল করবেন না, অন্যথায় আপনি কখনই জানেন না, পিসি বুট নাও হতে পারে!

আমি কি করেছিলাম? ধৈর্য ধরে 2 ঘন্টা অপেক্ষা করার পর, আমি ঘুমাতে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম। কিন্তু আমি নিশ্চিত করেছিলাম যে আমার ল্যাপটপ কখনই ঘুমাতে যাবে না।

আমি যেকোনো আপগ্রেড প্রক্রিয়া শুরু করার আগে আমি সবসময় নিশ্চিত করি যে প্লাগ ইন করার সময় আমার ল্যাপটপ ঘুমোবে না। Windows 10-এ, আপনি Setting> System> Power &Sleep-এর অধীনে সেটিংস পাবেন। আপনি প্লাগ ইন করার পরে বন্ধ করুন এর জন্য একটি ড্রপ-ডাউন দেখতে পাবেন৷ স্থাপন. আমি কখনও না নির্বাচন করি আমার পিসি আপগ্রেড করার আগে।

আমি নিশ্চিত করেছি যে ল্যাপটপটি মেইন পাওয়ার সাপ্লাইয়ের সাথে সংযুক্ত ছিল এবং সবকিছু ঠিকঠাক কাজ করছে।

কয়েক ঘন্টা পরে, আমি দেখতে পেলাম যে ল্যাপটপটি সফলভাবে আপগ্রেড হয়েছে এবং যখন আমি লগ ইন করলাম তখন আমি নিম্নলিখিত স্ক্রীনটি দেখলাম৷

উইন্ডোজ উইন্ডোজ প্রস্তুত করা আটকে, আপনার কম্পিউটার স্ক্রীন বন্ধ করবেন না

তাহলে এই ছোট পোস্ট থেকে টেকওয়ে?

যতক্ষণ বৃত্ত অ্যানিমেশন চলমান, কিছু করবেন না। শুধু অপেক্ষা করুন।

বৃত্ত অ্যানিমেশন হিমায়িত হয়

যদি অ্যানিমেশন নিজেই হিমায়িত হয়? ঠিক আছে, আমি বলব এখনও একটি দিন অপেক্ষা করুন। আপনি যদি মনে করেন এটি একটি হারানো কারণ, তাহলে আপনি হয়ত শাট ডাউন করতে পারেন ল্যাপটপে পাওয়ার সুইচ ব্যবহার করে উইন্ডোজ।

  1. যদি আপনার PC রিবুট হয় , দারুণ! সফ্টওয়্যার বিতরণ ফোল্ডারের বিষয়বস্তু সাফ করুন, Catroot2 ফোল্ডারটি পুনরায় সেট করুন এবং তারপরে আবার উইন্ডোজ আপডেট চালান৷
  2. যদি আপনার পিসি বুট না হয় , ঠিক আছে, আপনাকে মিডিয়া ক্রিয়েশন টুল বা উইন্ডোজ আপগ্রেড সহকারী ব্যবহার করে Windows 11/10 পুনরায় ইনস্টল করতে হতে পারে, এটি নিশ্চিত করে যে ইনস্টলেশনের সময় 'ব্যক্তিগত ফাইল ও ডেটা রাখুন' বিকল্পটি নির্বাচন করা হয়েছে।

পঠন উপযোগী :এই পোস্টটি আপনাকে দেখায় কিভাবে সেফ মোড বা অ্যাডভান্সড স্টার্টআপ অপশনগুলি অ্যাক্সেস করতে হয় যখন উইন্ডোজ কিছু স্ক্রীন লোড করার সময় স্পিনিং ডট অ্যানিমেশন অবিরাম চলাফেরা করে, ওয়েলকাম মোড, লগইন স্ক্রিন, উইন্ডোজ শুরু হয় বা বুট না হয়।

অল দ্য বেস্ট!

উইন্ডোজ উইন্ডোজ প্রস্তুত করা আটকে, আপনার কম্পিউটার স্ক্রীন বন্ধ করবেন না
  1. ফিক্স:উইন্ডোজ প্রস্তুত করা, উইন্ডোজ 10/11 এ আটকে থাকা আপনার কম্পিউটারটি বন্ধ করবেন না।

  2. পিসি আটকে আছে লুপে “উইন্ডোজ রেডি হচ্ছে। আপনার কম্পিউটার বন্ধ করবেন না” (2022)

  3. ল্যাপটপ আটকে উইন্ডোজ প্রস্তুত হচ্ছে আপনার কম্পিউটার বন্ধ করবেন না? এই সমাধানগুলি চেষ্টা করুন

  4. সমাধান:উইন্ডোজ 10 22H2 আপডেট স্ক্রীন প্রস্তুত হতে আটকে গেছে