কম্পিউটার

Windows 10-এ CSR8510 A10 ড্রাইভার অনুপলব্ধ ত্রুটি৷

আপনি যদি একটি ব্লুটুথ 4.0 ব্যবহার করেন আপনার পিসিতে ডঙ্গল, আপনার CSR8510 A10 থাকতে পারে ড্রাইভার। এটি সবচেয়ে বহুমুখী ড্রাইভারগুলির মধ্যে একটি কারণ এটি আপনার পিসিকে স্মার্টফোন, স্পিকার, হেডসেট ইত্যাদির মতো বিস্তৃত ডিভাইসের সাথে সংযোগ করতে দেয়। Qualcomm Technologies Internation ltd, CSR8510 A10 সরাসরি HID USB ডিভাইস হিসাবে গণনা করে।

Windows 10-এ CSR8510 A10 ড্রাইভার অনুপলব্ধ ত্রুটি৷

অনেক উইন্ডোজ ব্যবহারকারীর মতে, ব্লুটুথ ডঙ্গল তাদের পিসিতে সংযোগ করছে না। যখন তারা তদন্ত করার চেষ্টা করে, তারা দেখতে পায় যে ডিভাইস ম্যানেজার বলছে CSR8510 A10 ড্রাইভার অনুপলব্ধ। আপনি যদি তাদের মধ্যে একজন হন তাহলে এই নিবন্ধটি আপনার জন্য, কারণ আমরা এই ত্রুটিটি সমাধান করার জন্য সম্ভাব্য সমস্ত সমাধান দেখতে যাচ্ছি৷

এই ড্রাইভারের সমস্যা হল যে আপনি ড্রাইভারটিকে আনইনস্টল এবং পুনরায় ইনস্টল করতে পারবেন না, যেমনটি আমরা বেশিরভাগ ক্ষেত্রেই করি, কারণ উৎপাদক এই ড্রাইভারটি বন্ধ করে দিয়েছে . তাই, ড্রাইভার আপডেট করার সাধারণ পদ্ধতিতে আপনাকে এটি আপডেট করতে হবে।

CSR8510 A10 ড্রাইভার অনুপলব্ধ

উল্লিখিত ফিক্সগুলির যেকোনো একটি দেখার আগে, আপনাকে আপনার ডঙ্গলটি আনপ্লাগ এবং পুনরায় প্লাগ করতে হবে। সমস্যাটি অব্যাহত থাকলে, আপনি প্রদত্ত সমাধানগুলি অনুসরণ করতে পারেন। Windows 10-এ CSR8510 A10 ড্রাইভার ইজ অনুপলব্ধ ত্রুটি ঠিক করতে আপনি এই জিনিসগুলি করতে পারেন৷

  1. রোলব্যাক ড্রাইভার
  2. ড্রাইভার আপডেট করুন

এগিয়ে যাওয়ার আগে, একটি জিনিস আপনাকে নিশ্চিত করতে হবে যে আপনি প্রদত্ত ক্রমে নিম্নলিখিত সমাধানগুলি করছেন। সুতরাং, আসুন আমরা তাদের সম্পর্কে বিস্তারিতভাবে কথা বলি।

1] রোলব্যাক ড্রাইভার

আপনি যদি আপনার ড্রাইভার আপডেট করার পরে এই সমস্যাটি অনুভব করা শুরু করেন তবে সমস্যাটি সমাধান করার জন্য আপনাকে এটি ডাউনগ্রেড করতে হবে। এটি করতে, এই পদক্ষেপগুলি অনুসরণ করুন:

  1. ডিভাইস ম্যানেজার চালু করুন Win + X> ডিভাইস ম্যানেজার দ্বারা .
  2. প্রসারিত করুন ব্লুটুথ , CSR8510 A10 -এ ডান-ক্লিক করুন ড্রাইভার, এবং বৈশিষ্ট্য নির্বাচন করুন
  3. ড্রাইভারে যান ট্যাব এবং রোল ব্যাক ড্রাইভার ক্লিক করুন .

বিকল্পটি ধূসর হয়ে গেলে, এর মানে হল যে আপনার ড্রাইভার আপ-টু-ডেট নয়, এবং এটি আপডেট করলে সমস্যাটি সমাধান হতে পারে।

2] ড্রাইভার আপডেট করুন

Windows 10-এ CSR8510 A10 ড্রাইভার অনুপলব্ধ ত্রুটি৷

CSR8510 A10 ড্রাইভার আপডেট করলে বেশিরভাগ ক্ষেত্রেই সমস্যার সমাধান করা যায়। সুতরাং, আমরা আপনার CSR8510 A10 ড্রাইভার আপডেট করে সমস্যাটি সমাধান করতে যাচ্ছি। এটি করতে, এই পদক্ষেপগুলি অনুসরণ করুন:

  1. ডিভাইস ম্যানেজার চালু করুন Win + X> ডিভাইস ম্যানেজার দ্বারা .
  2. প্রসারিত করুন ব্লুটুথ , CSR8510 A10-এ ডান-ক্লিক করুন ড্রাইভার, এবং ড্রাইভার আপডেট করুন নির্বাচন করুন .
  3. এখন, আপডেট করা ড্রাইভার সফ্টওয়্যারের জন্য স্বয়ংক্রিয়ভাবে অনুসন্ধান করুন নির্বাচন করুন উইন্ডোজকে একটি আপডেটেড ড্রাইভারের জন্য ওয়েবে অনুসন্ধান করতে দিতে।

অবশেষে, আপনার পিসি পুনরায় চালু করুন এবং সমস্যাটি অব্যাহত থাকে কিনা তা দেখুন। এমনকি আপনি ড্রাইভার আপডেট করতে একটি তৃতীয় পক্ষের অ্যাপ্লিকেশন ব্যবহার করতে পারেন৷

আশা করি, এটি আপনাকে Windows 10-এ CSR8510 A10 ড্রাইভার ইজ অনুপলব্ধ ত্রুটি ঠিক করতে সাহায্য করেছে৷

সম্পর্কিত: কিভাবে ব্লুটুথ ড্রাইভার আপডেট করবেন।

Windows 10-এ CSR8510 A10 ড্রাইভার অনুপলব্ধ ত্রুটি৷
  1. Windows 10 এ Nvxdsync exe ত্রুটি ঠিক করুন

  2. কিভাবে ঠিক করবেন প্রিন্টার ড্রাইভার উইন্ডোজ 10 এ অনুপলব্ধ আছে

  3. Windows-এ Windows DRIVER_CORRUPTED_EXPOOL ত্রুটি কীভাবে ঠিক করবেন

  4. 4 উপায়:উইন্ডোজ 10