কম্পিউটার

PlayerUnknown's Battlegrounds (PUBG) মাউস অ্যাক্সিলারেশন ঠিক করুন

PlayerUnknown's Battlegrounds বেশ কয়েক মাস ধরে সবচেয়ে জনপ্রিয় ভিডিও গেম ছিল এবং এটি গ্যাংবাস্টারের মতো বেড়ে উঠছিল। এটি এমন ছিল যেন কিছুই গেমের এই দানবটিকে থামাতে পারে না, কিন্তু তারপরে ফোর্টনাইট এবং অন্যান্য ব্যাটেল রয়্যাল গেমটি এসেছিল এবং ভাল, এটি অন্য সময়ের জন্য। আজ আমরা একটি নির্দিষ্ট সমস্যা সম্পর্কে কথা বলতে যাচ্ছি যা অতীতে বেশ কয়েকজন ব্যবহারকারীর সম্মুখীন হয়েছে, এবং ভবিষ্যতে অনেকেই এর মুখোমুখি হবেন। আপনি দেখতে পাচ্ছেন, কিছু ব্যবহারকারী PUBG-এর সাথে মাউস এক্সিলারেশন সমস্যা সম্পর্কে অভিযোগ করেছেন , এবং আপনি যখন উত্তপ্ত ম্যাচের মাঝখানে থাকেন তখন এটি একটি বিশাল সমস্যা হতে পারে।

প্লেয়ার অজানা ব্যাটলগ্রাউন্ডস মাউস এক্সিলারেশন সমস্যা

আমরা সবাই জানি PUBG কতটা প্রতিযোগীতামূলক, তাই গেমপ্লে চলাকালীন গুরুতর সমস্যা সৃষ্টি করতে পারে এমন অবস্থায় না থেকে মাউসের সর্বদা সর্বোত্তম গতিতে চলা উচিত। সেই চিকেন ডিনার পাওয়া আবশ্যক, এবং প্রযুক্তিগত কিছুতেই আপনার পথে বাধা হওয়া উচিত নয়৷

1] পয়েন্টার নির্ভুলতা বৃদ্ধি নিষ্ক্রিয় করুন

আপনি যদি আপনার PUBG সমস্যার দ্রুত সমাধান চান, তাহলে আমরা পয়েন্টার নির্ভুলতা উন্নত করুন বন্ধ করার পরামর্শ দিই। এটি একটি সহজ কাজ, তাই নীচের নির্দেশগুলি খুব ঘনিষ্ঠভাবে অনুসরণ করুন৷

PlayerUnknown s Battlegrounds (PUBG) মাউস অ্যাক্সিলারেশন ঠিক করুন

Windows কী + I-এ ক্লিক করুন চমৎকার সেটিংস চালু করতে অ্যাপ, তারপর ডিভাইস নির্বাচন করুন . এখান থেকে, আপনাকে অবশ্যই মাউস এ ক্লিক করতে হবে উপলব্ধ সমস্ত বিকল্প দেখতে।

মাউসে ক্লিক করার পর, আপনি সম্পর্কিত সেটিংস দেখতে না পাওয়া পর্যন্ত নিচে স্ক্রোল করুন . এটির অধীনে, অতিরিক্ত মাউস বিকল্পগুলি বলে একটি বিকল্প রয়েছে৷ , শুধু দয়া করে এটি ক্লিক করুন. এটি করার ফলে মাউস বৈশিষ্ট্যগুলি খুলতে হবে উইন্ডো।

পয়েন্টার বিকল্পগুলি বলে ট্যাবে ক্লিক করুন৷ , তারপর পয়েন্টার নির্ভুলতা উন্নত করুন নির্বাচন মুক্ত করুন .

PlayerUnknown s Battlegrounds (PUBG) মাউস অ্যাক্সিলারেশন ঠিক করুন

অন্য কিছু করার আগে, মাউসের DPI সেটিংস পরিবর্তন করুন 400-600-800-1000 পর্যন্ত। ঠিক আছে এ ক্লিক করুন , আপনার কম্পিউটার পুনরায় চালু করুন, এবং আবার চেক করুন।

পড়ুন৷ :আপনার কি Windows 10 এ Enhance Pointer Precision বন্ধ করা উচিত?

2] মাউস কী সম্পাদনা করুন

মাউস পয়েন্টার কমিয়ে দেওয়ার আরেকটি উপায় হল সেট আপ মাউস কী ব্যবহার করা।

PlayerUnknown s Battlegrounds (PUBG) মাউস অ্যাক্সিলারেশন ঠিক করুন

Windows কী + R-এ ক্লিক করুন রান চালু করতে ডায়ালগ বক্স, তারপর কন্ট্রোল প্যানেল টাইপ করুন খোলা এলাকায়। এন্টার টিপুন কী এবং কন্ট্রোল প্যানেল উইন্ডো প্রদর্শিত হওয়ার জন্য অপেক্ষা করুন৷

PlayerUnknown s Battlegrounds (PUBG) মাউস অ্যাক্সিলারেশন ঠিক করুন

অ্যাক্সেসের সহজে-এ ক্লিক করুন , তারপর Ease of Access Center . পরবর্তী কাজটি হল মাউস ব্যবহার করা সহজ করুন নির্বাচন করা , এবং অবশেষে, মাউস কী সেট আপ করুন বেছে নিন যা একটি কীবোর্ড দিয়ে মাউস নিয়ন্ত্রণের অধীনে অবস্থিত।

এখন, পয়েন্টার স্পিড এর অধীনে , শুধু ত্বরণ পরিবর্তন করুন গতিতে যা সবচেয়ে কাঙ্খিত, অতি সহজ।

আপনার হয়ে গেলে, PUBG চালু করুন আবার এবং পরীক্ষা করুন যে এটি উচিত হিসাবে কাজ করছে কিনা৷

আশা করি এটি সাহায্য করবে!

PlayerUnknown s Battlegrounds (PUBG) মাউস অ্যাক্সিলারেশন ঠিক করুন
  1. Windows 10 এ PUBG ল্যাগিং ঠিক করুন

  2. 6 সমাধান:উইন্ডোজ 11 এ মাউস ল্যাগ কীভাবে ঠিক করবেন

  3. Windows 11-এ রাইট-ক্লিক মেনু পপিং আপ করে কিভাবে ঠিক করবেন

  4. মাউস উইন্ডোজ 11 এ ক্লিক করতে থাকে? এই হল সমাধান!