কম্পিউটার

ত্রুটি কোড 92 ঠিক করুন:Xbox-এ ওয়ার্ল্ড অফ ওয়ারশিপস লেজেন্ডসের সার্ভারের সাথে সংযোগ করতে ব্যর্থ হয়েছে

কিছু এক্সবক্স গেমার, সেইসাথে পিসি গেমার, সমস্যাটি রিপোর্ট করছে যার মাধ্যমে ত্রুটি কোড 92 ওয়ার্ল্ড অফ ওয়ারশিপ লিজেন্ডস সার্ভারে যাওয়ার চেষ্টা করার সময় পপ আপ হয়। আপনি যদি একই ধরনের সমস্যার সম্মুখীন হন, তাহলে এই পোস্টটি আপনাকে এই সমস্যাটি সমাধানের জন্য সবচেয়ে উপযুক্ত সমাধানে সাহায্য করার উদ্দেশ্যে।

ত্রুটি কোড 92 ঠিক করুন:Xbox-এ ওয়ার্ল্ড অফ ওয়ারশিপস লেজেন্ডসের সার্ভারের সাথে সংযোগ করতে ব্যর্থ হয়েছে

আপনি যখন এই সমস্যার সম্মুখীন হবেন, আপনি নিম্নলিখিত সম্পূর্ণ ত্রুটি বার্তা পাবেন;

সার্ভারের সাথে সংযোগ করা হচ্ছে

সার্ভারের সাথে সংযোগ করতে ব্যর্থ হয়েছে৷ অনুগ্রহ করে পরে আবার চেষ্টা করুন৷

কোড:92

RL সার্ভারের সাথে সংযোগ করতে পারছেন না?

আপনি যদি রকেট লিগ সার্ভারের সাথে সংযোগ করতে না পারেন, সমস্যাটি সমাধান করতে, এই নির্দেশাবলী অনুসরণ করুন:আপনার পিসি বা কনসোল পুনরায় চালু করুন। আপনার মডেম এবং/অথবা ওয়াইফাই রাউটারকে পাওয়ার সাইকেল করুন। আপনার ইন্টারনেট সংযোগ অন্য কম্পিউটার বা কনসোলে কাজ করছে কিনা তা দুবার চেক করুন। ট্যাবলেট বা মোবাইল ফোনের মতো ওয়াইফাই হস্তক্ষেপের কারণ হতে পারে এমন যেকোনো ডিভাইস অক্ষম করুন৷

ত্রুটি কোড 92:সার্ভারের সাথে সংযোগ করতে ব্যর্থ হয়েছে

আপনি যদি ত্রুটির কোড 92 এর সম্মুখীন হন WoWs Legends সার্ভারের সাথে সংযোগ করার চেষ্টা করার সময়, আপনি নীচের আমাদের প্রস্তাবিত সমাধানগুলি কোনো নির্দিষ্ট ক্রমে চেষ্টা করে দেখতে পারেন এবং দেখতে পারেন যে এটি সমস্যার সমাধান করতে সাহায্য করে কিনা৷

  1. সব নেটওয়ার্ক ডিভাইস পাওয়ার-সাইকেল করুন
  2. নেটওয়ার্ক ট্রাবলশুটার চালান
  3. ইন্টারনেট সংযোগ পরীক্ষা করুন
  4. ওয়ারগেমিং সার্ভারের স্থিতি পরীক্ষা করুন
  5. নেটওয়ার্ক সংযোগ সমস্যা সমাধান করুন
  6. ওয়ারগেমিং সহায়তার সাথে যোগাযোগ করুন

আসুন তালিকাভুক্ত প্রতিটি সমাধানের সাথে জড়িত প্রক্রিয়াটির বর্ণনাটি একবার দেখে নেওয়া যাক।

1] সমস্ত নেটওয়ার্ক ডিভাইস পাওয়ার-সাইকেল

সমস্ত নেটওয়ার্ক ডিভাইসকে পাওয়ার-সাইকেল করতে, নিম্নলিখিতগুলি করুন:

আপনার সমস্ত নেটওয়ার্ক ডিভাইস এবং সরঞ্জামগুলিকে আনপ্লাগ করে বন্ধ করুন যাতে মডেমের সমস্ত আলো বন্ধ হয়ে গেছে, যেকোন ওয়্যারলেস অ্যাক্সেস পয়েন্ট, রাউটার, ভয়েস ওভার আইপি (VOIP) মডেম এবং 10 পূর্ণ মিনিটের জন্য ব্রডব্যান্ড মডেম সহ।

এখন, নেটওয়ার্কে শুধুমাত্র Xbox কনসোল বা Windows 11/10 ডিভাইস সংযোগ করার চেষ্টা করুন। যদি এরর কোড 92 হয় পুনরায় উপস্থিত হয়, পরবর্তী সমাধান চেষ্টা করুন।

2] নেটওয়ার্ক ট্রাবলশুটার চালান

এই সমাধানটির জন্য আপনাকে আপনার Windows PC-এ নেটওয়ার্ক-সম্পর্কিত সমস্যাগুলি সমাধান করতে এবং এটি সাহায্য করে কিনা তা দেখতে আপনাকে নেটওয়ার্ক ট্রাবলশুটারগুলি চালাতে হবে৷

3] ইন্টারনেট সংযোগ পরীক্ষা করুন

আপনার ইন্টারনেট সংযোগ পরীক্ষা করতে একটি ইন্টারনেট গতি পরীক্ষা চালান। পিং একটি নোট করুন, ডাউনলোড করুন এবং ফলাফল আপলোড করুন। ইন্টারনেট গতি পরীক্ষার ফলাফলের উপর ভিত্তি করে, যদি পিং খুব বেশি হয় (100ms এর বেশি) বা যদি ডাউনলোডের গতি খুব কম হয় (1Mbps-এর কম) তাহলে এটি সমস্যার জন্য অপরাধী হতে পারে। এটি ঠিক করতে, আপনার নেটওয়ার্ক থেকে অন্য ডিভাইসগুলিকে সংযোগ বিচ্ছিন্ন করার চেষ্টা করুন এবং প্রগতিশীল যেকোনো ডাউনলোড বন্ধ করুন৷ যদি সমস্যাটি থেকে যায় তাহলে আপনার ISP-এর সাথে যোগাযোগ করা উচিত অথবা পরবর্তী সমাধানের চেষ্টা করা উচিত।

উপরন্তু, আপনি আপনার Windows 11 বা Windows 10 গেমিং রিগে নেটওয়ার্ক সংযোগের সমস্যাগুলি পরীক্ষা করতে এবং ঠিক করতে পারেন৷ এবং এছাড়াও, কীভাবে নেটওয়ার্ক এবং ইন্টারনেট সংযোগ সমস্যাগুলি সমাধান করবেন এবং সমস্যাটি সমাধান করা হয়েছে তা দেখুন এই নির্দেশিকাটি ব্যবহার করুন৷ আপনি যদি ইন্টারনেটের সাথে সংযোগ করতে না পারেন, আপনি নেটওয়ার্ক রিসেট বা সম্পূর্ণ ইন্টারনেট মেরামত টুল ব্যবহার করে দেখতে পারেন।

এখানে কিছু কাজ না হলে পরবর্তী সমাধান নিয়ে এগিয়ে যান।

4] Wargaming সার্ভারের স্থিতি পরীক্ষা করুন

এই সমাধানটির জন্য আপনাকে ওয়ারগেমিং সার্ভারের স্থিতি পরীক্ষা করতে হবে – যদি সার্ভারটি ডাউন থাকে, তবে সার্ভারটি অনলাইনে ফিরে আসার জন্য অপেক্ষা করা ছাড়া আপনার আর কোন বিকল্প থাকবে না৷

5] ল্যান (ইথারনেট) তার ব্যবহার করুন

যেহেতু PC গেমারদের গেমিং প্ল্যাটফর্মের সাথে বেশিরভাগ সংযোগ WiFi-ভিত্তিক, তাই এই নির্দেশিকা আপনাকে দেখাবে কিভাবে আপনি আপনার Windows 11/10 PC-এ WiFi সমস্যার সমাধান করতে পারেন৷

এটি একটি সমাধানের চেয়ে একটি সমাধানের বেশি। এখানে, আপনি কেবল একটি তারযুক্ত (ইথারনেট) সংযোগ ব্যবহার করতে পারেন অথবা যদি কোনো কারণে আপনি বর্তমানে ইথারনেটের মাধ্যমে সংযুক্ত থাকেন এবং এই সমস্যার সম্মুখীন হন তবে আপনি পরিবর্তে WiFi ইন্টারফেস ব্যবহার করতে পারেন

6] ওয়ারগেমিং সহায়তার সাথে যোগাযোগ করুন

যদি এই মুহুর্তে আপনার জন্য কিছুই কাজ না করে, আপনি Wargaming সহায়তার সাথে যোগাযোগ করার কথা বিবেচনা করতে পারেন। আশা করি, তারা হয়তো সমস্যা সমাধানের জন্য সমাধান দিতে পারে।

আশা করি এটি সাহায্য করবে!

আমি কিভাবে আমার Xbox ত্রুটি কোড ঠিক করব?

মূলত Xbox এরর কোড ঠিক করার জন্য ট্রিগার করা ত্রুটি কোড বা বার্তার উপর নির্ভর করে। সাধারণত বেশিরভাগ Xbox এরর কোডগুলি ঠিক করতে, আপনার কনসোল বন্ধ করার চেষ্টা করুন এবং তারপরে কনসোলটি সম্পূর্ণরূপে বন্ধ রয়েছে তা নিশ্চিত করতে পাওয়ার কর্ডটি আনপ্লাগ করুন৷ 30 সেকেন্ড অপেক্ষা করুন, এবং তারপরে পাওয়ার কর্ডটি আবার প্লাগ করুন। কনসোলে পেয়ার বোতাম এবং ইজেক্ট বোতাম টিপুন এবং ধরে রাখুন এবং তারপরে কনসোলে Xbox বোতাম টিপুন।

কেন আমার রকেট লিগ সার্ভার Xbox এর সাথে সংযুক্ত হবে না?

আপনি যদি রকেট লীগ সার্ভারের সাথে সংযোগ করতে না পারেন তবে এটি বিভিন্ন কারণে হতে পারে। সমস্যা সমাধানের জন্য, নিশ্চিত করুন যে আপনি আপনার প্ল্যাটফর্ম অ্যাকাউন্টে সাইন ইন করেছেন (স্টিম, এক্সবক্স লাইভ, প্লেস্টেশন নেটওয়ার্ক, বা নিন্টেন্ডো সুইচ অনলাইন অ্যাকাউন্ট) এবং রকেট লীগ পুনরায় চালু করুন। গেম সার্ভারের সাথে সংযোগের ত্রুটিগুলি সাধারণত আপনার কম্পিউটার বা কনসোল পুনরায় চালু করার মাধ্যমে সমাধান করা হয়। এটি নিশ্চিত করবে যে রকেট লিগ আপ টু ডেট।

Xbox Live এর সাথে সংযোগ করা যাচ্ছে না কিন্তু ইন্টারনেট কাজ করছে?

আপনি যদি Xbox Live এর সাথে সংযোগ করতে না পারেন তবে ইন্টারনেট কাজ করছে, সমস্যাটি সমাধান করতে, এই নির্দেশাবলী অনুসরণ করুন:আপনার কনসোলের পিছনে নেটওয়ার্ক কেবলটি আনপ্লাগ করুন। তারের সংযোগকারী এবং Xbox কনসোলের সকেট পরিদর্শন করুন যে তারা পরিষ্কার এবং ধ্বংসাবশেষ মুক্ত। এটিকে আবার প্লাগ ইন করুন, নিশ্চিত করুন যে এটি জায়গায় ক্লিক করে। আপনার রাউটার, গেটওয়ে বা মডেমে নেটওয়ার্ক কেবলটি ট্রেস করুন এবং এটি আনপ্লাগ করুন।

ত্রুটি কোড 92 ঠিক করুন:Xbox-এ ওয়ার্ল্ড অফ ওয়ারশিপস লেজেন্ডসের সার্ভারের সাথে সংযোগ করতে ব্যর্থ হয়েছে
  1. আমি কিভাবে Xbox One এরর কোড 0x800c0008 ঠিক করব

  2. নেটওয়ার্ক প্রিন্টার ত্রুটি 0x00000bcb ঠিক করুন - প্রিন্টারের সাথে সংযোগ করা যাবে না

  3. ঠিক করুন:Acrobat একটি DDE সার্ভারের সাথে সংযোগ করতে ব্যর্থ হয়েছে৷

  4. সার্ভারে সংযোগ করতে ব্যর্থ OBS ত্রুটি ঠিক করুন