কম্পিউটার

এই জায়গাগুলিতে হার্টস অনলাইন মাল্টিপ্লেয়ার বিনামূল্যে খেলুন

আপনি যদি একজন হৃদয় হন ফ্যান এবং এটি অনলাইনে খেলতে চান তাহলে এটি আপনার জন্য জায়গা। আমরা এমন জায়গাগুলির একটি তালিকা সংগ্রহ করেছি যেখান থেকে আপনি একটি পয়সা না দিয়ে অনলাইনে গেমটি খেলতে পারবেন৷ তাই, শুধু আমাদের তালিকায় যান, তাদের বিবরণ পড়ুন এবং অনলাইনে মাল্টিপ্লেয়ার বিনামূল্যে হার্টস খেলুন এই জায়গায়।

আপনি কিভাবে হার্টস অনলাইনে খেলবেন?

হার্টস হোস্ট করা ওয়েবসাইট একটি সংখ্যা আছে. তাদের মধ্যে কিছু অর্থপ্রদান করা হয়, যখন তাদের বেশিরভাগই বিনামূল্যে ব্যবহার করা যায়। আপনার বন্ধুদের সাথে একটি গেম খেলতে আপনাকে আসলে কিছু দিতে হবে না, তাই আমরা এমন ওয়েবসাইটগুলির একটি তালিকা সংগ্রহ করেছি যেখানে আপনার খেলার জন্য একটি বিনামূল্যের গেম রয়েছে৷ অতএব, আপনার অবসর সময় উপভোগ করার জন্য আপনাকে কোনো ফি দিতে হবে না।

আপনি এই জায়গাগুলিতে বিনামূল্যে অনলাইন মাল্টিপ্লেয়ার খেলতে পারেন

নিম্নলিখিত ওয়েবসাইট এবং পরিষেবাগুলির তালিকা যা হার্টস গেমটি হোস্ট করে। সুতরাং, আপনি এই জায়গাগুলিতে হার্টস অনলাইন মাল্টিপ্লেয়ার বিনামূল্যে খেলতে পারেন৷

  1. ভিআইপি হার্টস
  2. WorldOfCardGames.com
  3. প্লে হার্টস
  4. কার্ডজম্যানিয়া
  5. ট্রিকারস্টার হার্টস

আসুন তাদের সম্পর্কে বিস্তারিত কথা বলি।

1] ভিআইপি হার্টস

এই জায়গাগুলিতে হার্টস অনলাইন মাল্টিপ্লেয়ার বিনামূল্যে খেলুন

সবচেয়ে সক্রিয় সম্প্রদায়গুলির একটির সাথে একটি খেলা দিয়ে শুরু করা যাক৷ ভিআইপি হার্টসে অনেকগুলি বোর্ড গেম রয়েছে, সেইসাথে কার্ড গেমগুলি যা আপনি উপভোগ করতে পারেন৷ তা ছাড়া, তাদের একটি সহজ ইউজার ইন্টারফেস এবং সহজে ব্যবহারযোগ্য গেমপ্লে রয়েছে৷

গেমটির গ্রাফিক্স অন-পয়েন্ট, এটি শক্তিশালী এবং যেকোনো ডিভাইসে মসৃণভাবে চলবে। তা ছাড়া, গেমটি তিনটি স্তর, নতুন, মধ্যবর্তী এবং বিশেষজ্ঞদের সাথে সজ্জিত। সুতরাং, আপনি বাদ বোধ করবেন না, যদি আপনি সবে শুরু করেন এবং আপনি একজন পেশাদার খেলোয়াড় হলে প্রতিযোগিতার অভাবে বিরক্ত হবেন না। তাই, viphearts.com এ যান এবং গেমিং শুরু করুন।

2] WorldOfCardGames.com

নামটি সুপারিশ করতে পারে, ওয়ার্ল্ড অফ কার্ড গেমস একটি ওয়েবসাইট যা হার্টস সহ বিভিন্ন কার্ড গেম হোস্ট করে। এটি টেবিলে বৈচিত্র্য নিয়ে আসে, আপনি যদি হার্টস নিয়ে বিরক্ত হন তবে আপনি অন্য কিছু খেলা শুরু করতে পারেন।

এটিতে আরও কিছু ওয়ালপেপার রয়েছে, আপনার থেকে বেছে নেওয়ার জন্য কিছু দুর্দান্ত অবতার রয়েছে৷ আরও কিছু দুর্দান্ত কাস্টমাইজেশন বিকল্প রয়েছে যা আপনি নির্বাচন করতে পারেন।

তাই, গেম শুরু করতে worldofcardgames.com এ যান।

3] প্লে হার্টস

এই জায়গাগুলিতে হার্টস অনলাইন মাল্টিপ্লেয়ার বিনামূল্যে খেলুন

প্লে হার্টস হল সবচেয়ে সহজে ব্যবহারযোগ্য ওয়েবসাইটগুলির মধ্যে একটি৷ এটিতে একটি সাধারণ UI এবং একটি এক-ট্যাপ প্লে বিকল্প রয়েছে৷ আপনি যখন ওয়েবসাইট খুলবেন, আপনাকে কেবল একটি একক বোতামে ক্লিক করতে হবে এবং গেমটি শুরু হবে। আপনি বটগুলির সাথে খেলবেন এবং তারপরে শীর্ষ-মাল্টিপ্লেয়ার তালিকায় উপস্থিত হওয়ার জন্য আপনার র‌্যাঙ্ক তৈরি করবেন৷

বটগুলি সহজে যাচ্ছে না, তাই, আপনি মোটেও বিরক্ত হবেন না। আপনি play-hearts.com থেকে হার্টস খেলতে পারেন।

4] কার্ডজম্যানিয়া

Cardzmania একটি শক্তিশালী গেম যার একটি খুব নান্দনিকভাবে আনন্দদায়ক UI রয়েছে। এটির বিভিন্ন স্তর রয়েছে এবং আপনি যেভাবে চান সেভাবে আপনার স্তর বাড়াতে পারেন৷ সর্বাধিক ছয়জন খেলোয়াড় একবারে গেমটি খেলতে পারে, তাই, যদি আপনার ছয়জনের একটি গ্রুপ থাকে, আপনি যে ওয়েবসাইটটি যেতে চান তা আপনি জানেন৷

কিছু ট্রুনামেন্ট আছে যার মাধ্যমে আপনি কাপ জিততে পারেন। তাই, কার্ডম্যানিয়া.কম থেকে খেলা উপভোগ করুন এবং কাপ জিতুন।

5]  ট্রিকস্টার হার্টস

অবশেষে, আমাদের আছে ট্রিকস্টার হার্টস, এটি কার্ড গেমের একটি আমাজন। এখানে, আপনি এর ক্যাটালগ থেকে হার্টস, স্পেডস এবং অন্যান্য গেম খেলতে পারেন। ওয়েবসাইট থেকে গেম অ্যাক্সেস করা অনায়াসে, আপনি কেবল হেডার থেকে গেমটি নির্বাচন করতে পারেন এবং তারপরে বাছাই এ ক্লিক করতে পারেন . গেম খেলা শুরু করতে।

আপনি যখন গেমটি খেলবেন এবং জিতবেন, তখন আপনি চিপস পাবেন, আপনার পছন্দের অন্যান্য টুর্নামেন্ট কিনতে সেগুলি সংগ্রহ করুন। সুতরাং, এটি একটি কখনই শেষ না হওয়া স্প্রী। আপনি trickstercards.com থেকে Trickster Hearts অ্যাক্সেস করতে পারেন।

এটাই!

এই জায়গাগুলিতে হার্টস অনলাইন মাল্টিপ্লেয়ার বিনামূল্যে খেলুন
  1. “কিভাবে বিনামূল্যে Netflix পাবেন”- এই সহজ পদ্ধতিগুলির সাথে

  2. জিম বন্ধ? এই অনলাইন ব্যায়াম ক্লাস চেক করুন

  3. সেরা অনলাইন রান্নার ক্লাস 2022 (ফ্রি ও পেইড)

  4. সেরা ফ্রি ওয়েবএম প্লেয়ার - ওয়েবএম ফাইলগুলি কীভাবে খেলবেন?