কম্পিউটার

সেরা অনলাইন রান্নার ক্লাস 2022 (ফ্রি ও পেইড)

রান্না করা সেরা স্ট্রেস বাস্টারগুলির মধ্যে একটি। এবং, এটি সময় কাটানোর পাশাপাশি আপনার প্রিয়জনকে খুশি করার একটি দুর্দান্ত উপায়। অবশ্যই, কোন কিছুর মতো ক্ষুধার্ত হলে কে একটি সুস্বাদু খাবার খেতে চায় না? এখন প্রশ্ন আসে:আপনি কি আপনার রান্নার দক্ষতা উন্নত করতে চান বা প্রতিদিন অনন্য কিছু দিয়ে আপনার স্ত্রীকে প্রভাবিত করতে চান? আপনার উত্তর পরে বাছুন, কিন্তু অনলাইন রান্নার ক্লাসগুলি খরচ-কার্যকর, আপনাকে আপনার গতিতে শিখতে দেয় এবং এটি সুবিধাজনক।

আপনি যদি একজন শিক্ষানবিস বা পেশাদার হন তা কোন ব্যাপার না, আপনি সর্বদা সেরা অনলাইন রান্নার ক্লাসের মাধ্যমে নতুন কিছু শিখতে পারেন। নতুন কৌশল, রেসিপি, সূক্ষ্ম মশলা এবং টিপস যা আপনার সঠিক সময়ে প্রয়োজন, এবং এই স্বাস্থ্যকর রান্নার ক্লাসগুলি অনলাইনে সবার জন্য একটি পরিকল্পনার মতো শোনায়৷

2022 সালে সেরা অনলাইন রান্নার ক্লাস

1. মাস্টারক্লাস (প্রদান)

সেরা অনলাইন রান্নার ক্লাস 2022 (ফ্রি ও পেইড)

আমরা আমাদের টেলিভিশনে যে উত্তপ্ত শো দেখেছি তা সত্ত্বেও রামসে গর্ডন যে একজন দুর্দান্ত শেফ তা উপেক্ষা করা যায় না। আপনি আপনার রান্নাঘরের উপাদানগুলিকে একটি মাস্টার শেফ ডিশে রূপান্তর করতে পারেন যা দেখে মনে হচ্ছে এটি সরাসরি রেস্তোরাঁ থেকে বেরিয়ে এসেছে। এমনকি আপনি যদি নিরামিষাশী হন , MasterClass-এর বিকল্প রয়েছে যা আপনি অন্বেষণ করতে পারেন৷

ক্লাস রান্নার বই রেসিপি, রান্নার টাইমলাইন, প্রস্তুতির তালিকা এবং পানীয় বলে রেফারেন্সের জন্য আপনি ডাউনলোড করতে পারেন এমন কিছু। মোবাইল, ডেস্কটপ বা Apple TV-তে আপনার শর্তাবলীতে এটি দেখুন। এটা শান্ত না? তাছাড়া, আপনি টমাস কেলার, অ্যালিস ওয়াটার্স এবং উলফগ্যাং পাকের মতো শেফদের বিভিন্ন পাঠও দেখতে পারেন।

মূল্য :$15 মাসিক সদস্যপদ বা $90 একক শ্রেণীর জন্য

2. প্রয়োজনীয় রান্নার পাঠ:Udemy (প্রদানকৃত)

সেরা অনলাইন রান্নার ক্লাস 2022 (ফ্রি ও পেইড)

আজ রাতে রাতের খাবারের জন্য কী রান্না করবেন তা ভাবার আগে নতুনদের জন্য এই অনলাইন রান্নার ক্লাসগুলি ব্যবহার করে বেসিক রান্নার পাঠে দক্ষতা অর্জন করে একটি অফুরন্ত বৈচিত্র্যময় খাবার তৈরি করুন, শিখুন কিভাবে রান্না করবেন . কাটা, ব্লাঞ্চিং, কসাই করা থেকে শুরু করে বিভিন্ন সস তৈরি করা, আপনি এখানে অনেক কিছু শিখতে পেরেছেন।

এখানে রয়েছে রেসিপির সমুদ্র সুন্দর এবং সৃজনশীল কলাই বিকল্প সঙ্গে এখানে নাচ. এই অনলাইন রান্নার পাঠগুলি Viorel Copolovici নামক একজন পেশাদার শেফ দ্বারা ডিজাইন করা হয়েছে এবং এর সাথে ব্যবহারিক প্রদর্শনের সমন্বয় রয়েছে .

মূল্য :$11.99 মাসিক সদস্যপদ

3. রান্নাঘর রান্নার স্কুল – বিনামূল্যে পাঠ

সেরা অনলাইন রান্নার ক্লাস 2022 (ফ্রি ও পেইড)

একগুচ্ছ বিনামূল্যের অনলাইন রান্নার ক্লাস যেখানে আপনি প্রো-লেভেল পাঠের বুনিয়াদি শিখতে পারবেন? আপনি নিশ্চিত যে এটা জানতে উত্তেজিত. কেন রেসিপি বিভাগ দেখুন না এবং উপাদান, খাদ্য, খাবার, পছন্দ, ইত্যাদি দ্বারা শ্রেণিবদ্ধ কী রান্না করতে হবে তা বাছাই করুন এবং কী নিয়ে এগিয়ে যেতে হবে তা চয়ন করুন। খাবার পরিকল্পনা বিভাগ দেখুন কেটো, নিরামিষ, পারিবারিক ডিনার, টডলার-ফ্রেন্ডলি ডিনার এবং বেছে নেওয়ার জন্য কার্যকর বিকল্পগুলি বেছে নিতে।

শুধু রান্নাই নয়, শিখুন পরিষ্কার করার টিপস, রান্নাঘর সাজানোর টিপস,  এবং এমন অনেক জিনিস আয়ত্ত করুন যা একা একটি বিভাগে কম্পাইল করা যায় না। পরে, এখানে রান্নার বই, যন্ত্রপাতি বা অন্যান্য মুদিখানার ডায়েরি কিনুন।

4. ফুডিস্ট কিচেন (প্রদেয়)

সেরা অনলাইন রান্নার ক্লাস 2022 (ফ্রি ও পেইড)

আমরা অনেকেই সেই সময় মিস করি যখন আমাদের মায়েরা বাড়িতে রান্না করতেন এবং আমরা তার কাছ থেকে কিছুই শিখিনি। যদি তাই হয়ে থাকে তবে ঠিক আছে কিন্তু এখন মিস দরিয়া আপনাকে অনেক প্রয়োজনীয় জিনিস শেখাতে পারেন যা আপনার উচিত। তার ধারণা স্বাধীনতার চারপাশে ঘোরে এবং সে আপনাকে 30 দিনের মধ্যে রেসিপি ছাড়া রান্না শিখতে বলে . আপনি সাহস করতে পারেন? ঠিক আছে, আপনাকে অবশ্যই কারণ এটি সম্ভবত বাড়ির রান্নার জন্য সেরা অনলাইন রান্নার ক্লাস।

এই অনলাইন রান্নার পাঠগুলি আপনাকে খাবার পরিকল্পনা এবং খাদ্য কেনাকাটার কৌশলগুলি বলে.. 

মূল্য :দুই মাসের জন্য $99

5. আমেরিকার টেস্ট কিচেন (প্রদেয়)

সেরা অনলাইন রান্নার ক্লাস 2022 (ফ্রি ও পেইড)

আপনি কি রান্না করতে চান, রেসিপি, টেকনিক বা বেসিক ? আপনার বিকল্প চয়ন করুন, এবং এটি সেরা অনলাইন রান্নার ক্লাসগুলির মধ্যে একটি হিসাবে প্রমাণিত হয়। আপনি শিক্ষানবিস, মধ্যবর্তী থেকে অ্যাডভান্সডের মধ্যে আপনার রান্নার অসুবিধার স্তরটি বেছে নিতে পারেন। সমস্ত পাঠ আপনার দক্ষতা সেটের উপর ভিত্তি করে সাজানো হয়েছে .

ঠিক আছে, এই অনলাইন রান্নার ক্লাসে ককটেল, সাইড ডিশ, বেকিং, মশলা, পিজা এবং আরও অনেক কিছু থেকে বেছে নেওয়ার জন্য একাধিক কোর্স রয়েছে। আপনি কি শিখতে চান তার উপর নির্ভর করে, কোর্সের নাম অনুসন্ধান করুন এবং এটির জন্য যান।

মূল্য :বিনামূল্যে ট্রায়াল, কোর্সগুলি প্রতি মাসে $20 থেকে শুরু হয়৷

6. কেকফ্লিক্স (ফ্রি ও পেইড)

সেরা অনলাইন রান্নার ক্লাস 2022 (ফ্রি ও পেইড)

এটি এমন একটি সুন্দর ওয়েবসাইট এবং যারা কেকের মধ্যে রয়েছে তাদের জন্য সম্ভবত সেরা অনলাইন রান্নার ক্লাসগুলির মধ্যে একটি। 800 টিরও বেশি সূক্ষ্ম ডিজাইন এবং তাদের প্রত্যেকের জন্য, বিস্তারিত পাঠ দেখানো হয়েছে। আপনি যদি কখনও CakeBoss-এ থাকার কল্পনা করে থাকেন, তাহলে আপনি এই অনলাইন রান্নার ক্লাসে থাকতে পছন্দ করবেন।

আপনাকে সাইন আপ করতে হতে পারে এবং ফিচারড কেক সেশনের জন্য অর্থপ্রদান করতে হতে পারে, তবে এর ফ্রি কেক টিউটোরিয়াল বিভাগটিও শান্ত। পাঠ ছাড়াও, কিছু প্রশ্ন-উত্তর এবং কেক ক্যালকুলেটর সঠিকভাবে সম্পন্ন করুন!

মূল্য :প্রতি মাসে $5.50 শুরু হয়

7. নির্দেশযোগ্য (ফ্রি)

সেরা অনলাইন রান্নার ক্লাস 2022 (ফ্রি ও পেইড)

Instructables হল একটি কমিউনিটি-ভিত্তিক ওয়েবসাইট যেখানে রান্না করা একটি গুরুত্বপূর্ণ বিভাগ হিসেবে কাজ করে। এটিতে অবশ্যই আইটেমগুলির সর্বাধিক বিস্তৃত সংগ্রহ রয়েছে এবং এটি আরেকটি সেরা অনলাইন রান্নার ক্লাস হয়ে উঠেছে। এখানে অনেক বৈশিষ্ট্যযুক্ত প্রকল্প আছে উপলব্ধ আপনি যে রেসিপিটি রান্না করতে চান তা বেছে নিন এবং শো শুরু করুন।

পাঠের পাশাপাশি, এটি একটি ফোরাম হিসাবে কাজ করে যেখানে আপনি আপনার প্রশ্ন জিজ্ঞাসা করতে পারেন, এবং সম্প্রদায় আপনাকে উত্তর দিতে পারে। তাছাড়া, ওয়েবসাইটে অনেক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়; আপনাকে যা করতে হবে তা হল ওয়েবসাইট পরিদর্শন করা এবং পুরস্কার জিততে। আপনি কি কিছু নতুন রেসিপি পেয়েছেন? সাইন আপ করে সবার সাথে শেয়ার করুন!

মূল্য: বিনামূল্যে

কিছু ​​লবণ যোগ করা হচ্ছে!

আমরা বিশ্বাস করি যে আপনি সুস্বাদু রেসিপি রান্না করতে পারেন এবং আপনার পরিবারের সদস্যদের খুশি করতে পারেন। এই, ঘুরে, পাশাপাশি আপনি খুশি করতে যাচ্ছে. তাহলে কেন আজই সেগুলির যেকোনো একটি দিয়ে শুরু করবেন না, এটি একটি বিনামূল্যের বা ট্রায়াল সংস্করণ হোক, এবং দিনে দিনে আপনার রান্নার দক্ষতা আপগ্রেড করুন৷ আপনি নিশ্চিতভাবে আত্মবিশ্বাসী বোধ করবেন এবং মূল বিষয়গুলো ভালোভাবে শিখলে মাস্টারশেফের রেসিপিগুলো দেখার চেষ্টা করবেন।

আপনার প্রিয় চিৎকার করুন আমাদের কাছে এবং নীচের মন্তব্য বিভাগে সেগুলি আমাদের জানান। এছাড়াও, নিশ্চিত করুন যে আপনি এই রেসিপিগুলি আপনার সামাজিক অ্যাকাউন্টে শেয়ার করেছেন এবং শুধু আমাদেরকে #systweak দিয়ে ট্যাগ করুন .


  1. 2022 সালে ফায়ারস্টিকের জন্য 10 সেরা ফ্রি ভিপিএন

  2. Windows 10 - 2022-এর জন্য সেরা বিনামূল্যে এবং অর্থপ্রদানকারী PuTTY বিকল্প

  3. 10 পিসি/ম্যাক/অনলাইনে সেরা তাঁতের বিকল্প (ফ্রি এবং পেইড) | 2022 সংস্করণ

  4. 2022