কম্পিউটার

জিম বন্ধ? এই অনলাইন ব্যায়াম ক্লাস চেক করুন

কোয়ারেন্টাইন আমাদের প্রত্যেকের জন্য একটি কঠিন সময়। আমাদের মধ্যে কেউ কেউ বিরক্ত হয় কারণ তারা বাড়ি থেকে কাজ করছে, বন্ধুদের সাথে আড্ডা দিতে বা বিশ্বজুড়ে ভ্রমণ করতে পারছে না। তবে, আমরা এখানে নিয়মিত জিম-গামীদের উপর ফোকাস করছি যারা জিমে ঘন্টা কাটাতে, ভারী ওজন তুলতে, ট্রেডমিলে দৌড়াতে, পর্বতে আরোহণ করতে এবং তাদের মূলকে শক্তিশালী করতে পছন্দ করেন। জিম পাগলদের জন্য, জিওয়াইএম ছাড়া দিনগুলি কঠিন, আপনার ওয়ার্কআউট শাসন এড়িয়ে যেতে চান না? ভাবছেন এর বিকল্প কি হতে পারে?

চিন্তা করবেন না বন্ধুরা, আমরা আপনাদের জন্য কিছু সেরা অনলাইন ব্যায়ামের ক্লাস নিয়ে আসছি যা আপনাকে আপনার শরীরের ওজন, পেশী শক্তি এবং মূল বিকাশ বজায় রাখতে সাহায্য করে। আপনার জিমের সরঞ্জাম না থাকলেও আপনি ফিট থাকতে পারেন। আপনার যা দরকার তা হল একটি কার্যকরী ইন্টারনেট সংযোগ, একটি মোবাইল বা ল্যাপটপের মতো একটি ডিভাইস এবং আপনার একই ইচ্ছাশক্তি! আপনি কি ভিন্ন এবং উত্তেজনাপূর্ণ কিছুর জন্য প্রস্তুত? আমরা বাজি ধরছি।

জিম বন্ধ? অনলাইন ওয়ার্কআউট ক্লাস চেক করুন

1. ক্রাঞ্চ লাইভ

ইউএসপি:সামগ্রিক ফিটনেস পরিকল্পনা

জিম বন্ধ? এই অনলাইন ব্যায়াম ক্লাস চেক করুন

যেখানে 85+ অনলাইন ওয়ার্কআউট ক্লাস অনুপ্রেরণার জন্য উপস্থিত, আপনি এত সহজে বিচ্ছিন্নতা বন্ধ করতে চান না। এই ওয়ার্কআউটগুলিআপনার সময়সূচী এবং স্তরের সাথে মানানসই করতে সক্ষম বুট ক্যাম্প, ডান্স কার্ডিও, পাইলেটস, যোগ, ব্যারে, এর মতো জনপ্রিয় ক্লাস সহ এবং আরো অনেক কিছু।

ক্রাঞ্চ লাইভ ওয়ার্কআউটগুলি আকর্ষণীয়ভাবে lশীর্ষ প্রশিক্ষকদের দ্বারা সম্পাদিত হয়৷ এবং এমনকি প্রকৃত সদস্যদের বৈশিষ্ট্য. এমনকি যখন আপনি তাড়াহুড়ো করেন কিন্তু আপনার ওয়ার্কআউট রাখতে চান না, তখন একটি 15 মিনিটের দ্রুত পরিকল্পনা আপনার জন্য সবসময় আছে তাছাড়া, অনেক কাস্টমাইজযোগ্য ওয়ার্কআউট প্ল্যান আছে যা আপনাকে অনুপ্রাণিত করে।

উপলব্ধ :ওয়েব ব্রাউজার, অ্যামাজন ফায়ার টিভি, রোকু, ক্রোমকাস্ট, স্যামসাং স্মার্ট টিভি

মূল্য :বিনামূল্যে ট্রায়াল. মাসিক প্ল্যান $9.99

থেকে শুরু হয়৷

এখানে যান

2. Barre3

ইউএসপি: ভারসাম্যপূর্ণ মন এবং শরীর

জিম বন্ধ? এই অনলাইন ব্যায়াম ক্লাস চেক করুন

Barre3 এ প্রতিদিন 1 ঘন্টা, এবং আপনি একই সাথে শক্তি কন্ডিশনিং, কার্ডিও এবং মননশীলতা অর্জনের কাছাকাছি . ভোগ, টাইম, শেপ এবং পপ সুগারের মতো ব্র্যান্ডগুলিতে বৈশিষ্ট্যযুক্ত, Barre3 এই আধুনিক যুগে শরীরের ভারসাম্যের দিকে মনোনিবেশ করছে। আছে ব্যালে, যোগ, পাইলেট, উচ্চ পাম্পিং অনলাইন ওয়ার্কআউট ব্যায়াম, এবং অনেকগুলি বিভাগ থেকে বেছে নেওয়ার জন্য৷

যদি জিম বন্ধ থাকে, এবং কী করতে হবে তা না জানলে, Barre3-এ সাইন আপ করুন, সহনশীলতা বৃদ্ধি, কম চাপ ইত্যাদির মতো একটি লক্ষ্য বেছে নিন এবং সময়সীমা, প্রশিক্ষক এবং ওয়ার্কআউটের ধরন ফিল্টার করুন। বুঝুন যে সবকিছু কাস্টমাইজযোগ্য এবং আপনার নিজের হাতে . কিছু ক্লাসের জন্য আপনাকে কোর বল, ডাম্বেল বা কোর স্লাইডার আনতে হতে পারে। যদি আপনার পক্ষে এটি সম্ভব হয় তবে এই অনলাইন ওয়ার্কআউট ক্লাসের চেয়ে ভাল আর কিছু নেই।

উপলব্ধ :ওয়েব ব্রাউজার, Chromecast, Apple TV

মূল্য :বিনামূল্যে ট্রায়াল. মাসিক প্ল্যান $29.99

থেকে শুরু হয়৷

এখানে যান

3. শরীর 57

ইউএসপি: যারা দ্রুত ফলাফল চান তাদের জন্য

জিম বন্ধ? এই অনলাইন ব্যায়াম ক্লাস চেক করুন

কখনও কখনও আমাদের সকলের একটি প্রতিশ্রুতি দরকার যে দৃঢ় সমর্থনের মাধ্যমে আমাদের লক্ষ্যগুলি সম্ভব। এই সমর্থন Physique 57 এর সাথে স্থির থাকে, যা লক্ষ্য-ভিত্তিক এবং শুধুমাত্র এটির কারণে সঠিকভাবে কাজ করে। আপনি lআপনার প্রশিক্ষক এবং প্রেরণাকারীদের সম্পর্কে উপার্জন করতে পারেন সরাসরি প্ল্যাটফর্ম থেকে তাদের শারীরিক বিবরণ, ডায়েট এবং পরামর্শ সহ।

250 টিরও বেশি অনলাইন ব্যায়াম ক্লাস সহ আপনার জিম বন্ধ হয়ে গেলে আপনার জন্য উপলব্ধ, এবং আপনি এখনও কী করবেন তা নিয়ে ভাবছেন! এখন আপনি abs, core, HIIT, ডান্স কার্ডিও ইত্যাদির মতো লক্ষ্যগুলি বেছে নিতে পারেন এবং নির্দেশ অনুযায়ী ওয়ার্কআউট শুরু করতে পারেন৷

উপলব্ধ :Android, iOS, Browser, Apple TV, Android TV, Roku, Amazon Fire TV

মূল্য :বিনামূল্যে ট্রায়াল. মাসিক প্ল্যান $24.99

থেকে শুরু হয়৷

এখানে যান

4. দ্য স্কাল্প সোসাইটি

ইউএসপি: সমস্ত ক্যালোরি বার্ন এবং নিজেকে ভাস্কর্য

জিম বন্ধ? এই অনলাইন ব্যায়াম ক্লাস চেক করুন

আপনি যখন ওয়েবসাইট পরিদর্শন করেন এবং ‘ব্রাউজ’-এ ক্লিক করেন, তখন আপনি প্রথম যে জিনিসটি খুঁজে পাবেন তা হল একটি লাইভ ওয়ার্কআউট সেশন অথবা পরবর্তী অধিবেশনের সময়। মেগান রুপ এখানে আপনার হোস্ট, এবং তিনি একজন বিভিন্ন সেশন ডিজাইনে বিশেষজ্ঞ নতুনদের জন্য, মধ্যবর্তী থেকে বিশেষজ্ঞ সেশন, যাতে আপনি আপনার স্তর অনুযায়ী অনলাইন ওয়ার্কআউট ক্লাসের সুবিধা নিতে পারেন।

কঠোর পরিশ্রম করার জন্য তার ধ্রুবক চাপ এবং 30 থেকে 50 মিনিটের সেশনগুলি শরীরের তাপকে পরাজিত করার জন্য কেবল শীতল। এমনকি আপনি মেডিটেশন ক্লাস অ্যাক্সেস করতে পারেন কার্ডিও সেশন শেষ করার পর।

উপলব্ধ :iOS, Android, Roku, Amazon Fire TV, Apple TV, Android TV

মূল্য :বিনামূল্যে ট্রায়াল. মাসিক প্ল্যান $19.99

থেকে শুরু হয়৷

এখানে যান

5. দৈনিক বার্ন

ইউএসপি :সুস্থ্য থাকুন. আনন্দ কর. পুনরাবৃত্তি করুন

জিম বন্ধ? এই অনলাইন ব্যায়াম ক্লাস চেক করুন

আপনার প্রোগ্রামগুলি বিশেষজ্ঞদের দ্বারা ভালভাবে তৈরি করা হয়েছে৷ এই অনলাইন ওয়ার্কআউট ব্যায়াম ওয়েবসাইটে. আপনাকে যা করতে হবে তা হল আপনার স্তর এবং লক্ষ্য বাছাই করা; সম্পূর্ণ শরীরের ব্যায়াম, টোন, কার্ডিও শক্তি, যোগব্যায়াম, ব্যারে, পেশী তৈরি বা পাইলেটস . এমনকি যদি আপনি শীঘ্রই একটি শিশুর প্রত্যাশা করছেন , আপনার জন্যও রয়েছে বিশেষজ্ঞদের উপযোগী সেশন।

আপনার ওয়ার্কআউট ইতিহাস লক্ষ্য করুন, আপনার ওজন ট্র্যাক করুন, পোড়া ক্যালোরি খুঁজুন আপনার ব্যক্তিগত ড্যাশবোর্ডের মাধ্যমে ইত্যাদি। কিছু সময় বের করুন, এবং আপনি নিজেকে যোগব্যায়ামেও পরিবর্তন করতে পারেন। এটা কি দারুণ না?

উপলব্ধ :iOS, Android, Roku, Amazon Fire TV, Apple TV

মূল্য :বিনামূল্যে ট্রায়াল. মাসিক প্ল্যান $19.99

থেকে শুরু হয়৷

এখানে যান

6. Glo

ইউএসপি :সুষম শরীর এবং মন

জিম বন্ধ? এই অনলাইন ব্যায়াম ক্লাস চেক করুন

এই অনলাইন ব্যায়াম ক্লাসগুলি তাদের জন্য নিখুঁত যারা জিনিসগুলিকে হালকা রাখতে চান৷ যখন জিম বন্ধ থাকে, এবং তারা কী করবে তা সিদ্ধান্ত নিতে সক্ষম হয় না। আপনি এখানে আগ্রহ নেওয়া শুরু করলে, 3টি সহজ প্রশ্ন রাখা হবে যাতে পরিকল্পনাগুলি আপনার জন্য চ্যানেলাইজ করা যায়। আপনার পরিকল্পনা সমর্থন করতে, বিশ্ব-মানের প্রশিক্ষক এবং তাদের বিশ্বব্যাপী নেটওয়ার্ক আপনার সাথে আছে

এমনকি যদি আপনার 5 মিনিট বা 2 ঘন্টা থাকে, আপনার যা দরকার তা হল Glo।

উপলব্ধ :iOS, Android, Roku, Amazon Fire TV, Apple TV, Apple Watch

মূল্য :বিনামূল্যে ট্রায়াল. মাসিক পরিকল্পনা $18

থেকে শুরু হয়

7. পাইলেটোলজি

ইউএসপি :Pilates সম্পর্কে আপনার যা জানা দরকার

জিম বন্ধ? এই অনলাইন ব্যায়াম ক্লাস চেক করুন

Pilates, যেখানে বিশ্ব-মানের প্রশিক্ষকদের জন্য সেরা অনলাইন ব্যায়াম ক্লাসগুলির মধ্যে একটি দিয়ে নিজেকে শক্তিশালী করুন এবং পুরো সম্প্রদায় আপনার কাজ করার সিদ্ধান্তকে সমর্থন করে। এখানে রয়েছে বিশাল lটিপস, কেস স্টাডি, ওয়ার্কশপ, ইন্টারভিউ এবং আলোচনার আইব্রেরি পৃথিবী অন্বেষণ করতে।

আপনি যদি ক্লাসগুলি পরীক্ষা করেন তবে আপনি স্তর, টেম্পো, সময়কাল, যন্ত্রপাতি এবং ফোকাস স্তরের মতো ফিল্টারগুলি বেছে নিতে পারেন . এটি একজন শিক্ষানবিস বা শীর্ষ ওয়ার্কআউট নেতা হোন, আপনার প্রত্যেকের জন্য সবকিছু রয়েছে। ওয়েবসাইটটি নিজেই সুন্দরভাবে ডিজাইন করা হয়েছে যে ইন্টারফেস আপনাকে যে কোন সময়, যে কোন জায়গায় সঠিক জায়গায় নেভিগেট করে।

উপলব্ধ :iOS, Android, ওয়েব ব্রাউজার, Roku, Apple TV

মূল্য :বিনামূল্যে ট্রায়াল. মাসিক প্ল্যান $19.99

থেকে শুরু হয়৷

সেলফ-ওয়ার্কআউট

নিজেকে বলুন, "আমি এটা আমার জন্য করছি।"

এবং বাড়িতে, পার্কে বা যেখানে খুশি এই সেরা অনলাইন ব্যায়াম ক্লাসের মাধ্যমে যাত্রা শুরু করুন। আপনি যদি জিমের আরও কিছু সময় উপভোগ করতে চান, চেকআউট করুন:

  • অ্যাপল জিম কিট দিয়ে আপনার ফিটনেস লক্ষ্যগুলি দ্রুত শেষ করুন
  • ফিটনেসের জন্য সেরা বডিওয়েট ব্যায়াম অ্যাপস
  • প্রতিদিনের জন্য শারীরিক ফিটনেস এবং পাইলেট অ্যাপস

এছাড়াও আপনি Facebook, Twitter, YouTube, Instagram, Flipboard, এবং Pinterest-এ আমাদের খুঁজে পেতে পারেন৷


  1. ঐতিহ্যগত বনাম অনলাইন ক্লাস:কে চিকেন ডিনার পায়?

  2. 2022 সালে 5টি সেরা অনলাইন ফ্যাক্স পরিষেবা

  3. সেরা অনলাইন রান্নার ক্লাস 2022 (ফ্রি ও পেইড)

  4. পড়তে ভালো কিছু চান? অনলাইনে ইবুক কেনার জন্য এই ইবুক স্টোরগুলি দেখুন