কম্পিউটার

পুরানো ওয়ার্ডল পাজল খেলার 6টি উপায়:ছবি সহ ধাপে ধাপে নির্দেশিকা

Wordle M-A-N-I-A একটি ক্রমবর্ধমান ধারায় রয়েছে যা ধীর হওয়ার কোন লক্ষণ দেখায় না। সোশ্যাল মিডিয়ায় প্রত্যেকে হয় এটি সম্পর্কে কথা বলছে বা তাদের সর্বশেষ স্কোর নিয়ে বড়াই করছে। যদিও এটি দৈনিক চ্যালেঞ্জারদের একটি বিশাল ভিত্তি সংগ্রহ করেছে, মুখের কথা এবং ইন্টারনেট কভারেজ এখনও Wordle মহাবিশ্বে নতুনদের পরিচয় করিয়ে দিচ্ছে৷

আপনি যদি একজন ওয়ার্ডল নবাগত হন, চ্যালেঞ্জ নেওয়ার উত্তেজনা সর্বোচ্চ পর্যায়ে থাকা উচিত এবং আপনি সম্ভবত যথেষ্ট পরিমাণে পেতে পারেন না। কিন্তু, বিষয়গুলি যেমন আছে, আপনার জন্য প্রতিদিন একটি মাত্র চ্যালেঞ্জ রয়েছে এবং পরের দিন একটি নতুন চ্যালেঞ্জের সাথে এটি পুনরায় সেট না হওয়া পর্যন্ত আপনাকে অপেক্ষা করতে হবে। আপনি যদি Wordle-এ অতীতের গেম খেলতে পারতেন… নাকি পারবেন?

ওয়ার্ডলের বয়স কত?

অক্টোবরে যখন Wordle জনসাধারণের জন্য প্রকাশ করা হয়েছিল, গেমগুলির প্রথম ধাঁধাটি 19 জুন 2021 থেকে শুরু হয়েছিল৷ তাক করিমের আনঅফিসিয়াল আর্কাইভেও, প্রথম Wordle-এর তারিখ 19 জুন, 2021৷

আপনি কি অতীতের Wordle গেম খেলতে পারেন?

বস্তুত হিসাবে, হ্যাঁ! হ্যাঁ, আপনি আগের দিনের Wordle চ্যালেঞ্জগুলি খেলতে পারেন, যদিও সোজা পথে নয়। Wordle হল একটি অনলাইন গেম যা বিশ্বের যেকোন প্রান্ত থেকে ইন্টারনেট সহ যে কেউ অ্যাক্সেসযোগ্য। একটি ওয়েব-ভিত্তিক গেম হিসাবে, আপনাকে যা করতে হবে তা হল প্রতিদিনের চ্যালেঞ্জ নিতে হোস্ট ওয়েবসাইটে যেতে হবে৷

Wordle গেমটি ভিজিটিং প্লেয়ারকে দিনের 'চ্যালেঞ্জ' হিসেবে বেছে নেওয়া একটি শব্দ বের করার জন্য 6 বার চেষ্টা করে। একই দিনে সমস্ত খেলোয়াড় একই শব্দ পায় এবং চক্র চলতে থাকে।

Wordle-এ পূর্ববর্তী চ্যালেঞ্জগুলি খেলতে, আপনি হয় আপনার ডিভাইসে সময় পরিবর্তন করতে পারেন অথবা কিছু সত্যিই দুর্দান্ত আনঅফিসিয়াল ব্যবহার করতে পারেন পুরানো Wordles অ্যাক্সেস করার জন্য সংরক্ষণাগার, একটি সহজ Chrome এক্সটেনশন সহ যা আপনাকে অফিসিয়াল-এ পুরানো Wordles খেলতে দেয় ওয়েবসাইট নিজেই। মজা করছি না!

আসুন নীচে তাদের সম্পর্কে কথা বলি। আমরা তাদের দুটি দলে বিভক্ত করেছি, একটি অফিসিয়াল ওয়েবসাইটে পুরনো ওয়ার্ডেল পাজল খেলতে পাচ্ছি নিজেই (একটি Chrome এক্সটেনশনের সাহায্যে), এবং দ্বিতীয়টি হল অনুষ্ঠানিক ওয়েবসাইটগুলিতে পুরানো (এবং ভবিষ্যতে!) গেমগুলি অ্যাক্সেস করা একটি Wordle সংরক্ষণাগার হোস্ট করা হচ্ছে .

এখানে পুরানো Wordles খুব সহজে খেলার সব উপায় আছে.

পুরনো Wordle পাজল খেলার 6 উপায়

অফিসিয়াল ওয়েবসাইটের পাশাপাশি অনানুষ্ঠানিক Wordle (আর্কাইভ) ওয়েবসাইটগুলিতে অতীতের Wordle গেমগুলি খেলার জন্য এখানে অসংখ্য উপায় রয়েছে৷

পদ্ধতি #01:Noah Metzger এর একটি অনানুষ্ঠানিক সংরক্ষণাগার ব্যবহার করা

এখানে Metzer মিডিয়া ওয়েবপেজে হোস্ট করা Wordle Archive-এ যান।

আপনি একটি প্রগতি বার দেখতে পাবেন আপনি যে গেম খেলেছেন তার সংখ্যা ট্র্যাক করতে, সেইসাথে সহজে নেভিগেশন করার জন্য বোতামগুলি, যেমন এ র্যান্ডম ওয়ার্ডল খেলুন , ইত্যাদি। অফিসিয়াল গেম পৃষ্ঠায় বর্তমান Wordle খেলার জন্য একটি সরাসরি লিঙ্কও রয়েছে। পুরানো ওয়ার্ডেলগুলি কালানুক্রমিকভাবে তালিকাভুক্ত করা হয়েছে (অবরোচিত ক্রমে এবং চ্যালেঞ্জ দিবস # এবং তারিখ দ্বারা নামকরণ করা হয়েছে)।

পুরানো ওয়ার্ডল পাজল খেলার 6টি উপায়:ছবি সহ ধাপে ধাপে নির্দেশিকা

শুরু করতে চ্যালেঞ্জের শিরোনামে ক্লিক করুন। এখানে, আমরা দিন 1, জুন 20, 2021 থেকে Wordle নির্বাচন করতে নিচে স্ক্রোল করেছি।

পুরানো ওয়ার্ডল পাজল খেলার 6টি উপায়:ছবি সহ ধাপে ধাপে নির্দেশিকা

চ্যালেঞ্জ পৃষ্ঠাটি প্রায় মূলের মতোই (রঙ সহ প্রতিক্রিয়া সিস্টেমটি নির্ভুলতার সাথে ধরে রাখা হয়েছে)।

পুরানো ওয়ার্ডল পাজল খেলার 6টি উপায়:ছবি সহ ধাপে ধাপে নির্দেশিকা

একবার আপনি চ্যালেঞ্জটি সমাধান করলে, Wordle-এর মতো একটি রঙিন-স্কোর গ্রিড সহ একটি স্কোরবোর্ড উপস্থিত হবে।

পুরানো ওয়ার্ডল পাজল খেলার 6টি উপায়:ছবি সহ ধাপে ধাপে নির্দেশিকা

বোর্ড -এ ক্লিক করুন আপনি যদি খেলা গেমের গেম-গ্রিড দেখতে চান, অথবা শেয়ার করুন ফলাফল শেয়ার করতে।

পুরানো ওয়ার্ডল পাজল খেলার 6টি উপায়:ছবি সহ ধাপে ধাপে নির্দেশিকা

এছাড়াও আপনি পরের দিন এ ক্লিক করতে পারেন ক্রমানুসারে পরবর্তী চ্যালেঞ্জ খেলতে, অথবা মেনু-এ ক্লিক করুন মূল গেম পৃষ্ঠায় ফিরে যেতে।

পুরানো ওয়ার্ডল পাজল খেলার 6টি উপায়:ছবি সহ ধাপে ধাপে নির্দেশিকা

মেনু পৃষ্ঠায় ফিরে, আপনি আপনার Wordleing-এর অবস্থা, আপনি কতগুলি গেম খেলেছেন, কতগুলি আপনি সফলভাবে সমাধান করেছেন, প্রতিটি চ্যালেঞ্জের জন্য কতগুলি অনুমান করেছেন ইত্যাদি দেখতে পারেন৷ কিন্তু আপনি যদি একটি চ্যালেঞ্জে ক্লিক করেন তবে আপনি ইতিমধ্যেই পেয়েছেন৷ চেষ্টা করা হয়েছে, এটি এখনও একটি নতুন গেমে পুনরায় সেট করা হবে, আপনাকে একটি চ্যালেঞ্জ পুনরায় খেলতে দেয়৷

পুরানো ওয়ার্ডল পাজল খেলার 6টি উপায়:ছবি সহ ধাপে ধাপে নির্দেশিকা

পদ্ধতি #02:দেভাং ঠক্কর দ্বারা একটি অনানুষ্ঠানিক সংরক্ষণাগার ব্যবহার করা

দেবাং ঠক্করের আর্কাইভ হল আসল ওয়ার্ডলসের একটি সংগ্রহ… যা 200 টিরও বেশি ওয়ার্ডলস…এবং গণনা!

এই দুর্দান্ত কাজটি ব্যবহার করতে, আপনার ফোন বা পিসিতে Chrome এবং Safari-এর মতো ব্রাউজার অ্যাপে devangthakkar.com/wordle_archive/ দেখুন। একবার আপনি করে ফেললে, আপনি একটি পপআপে দেখানো টিপস সহ সংরক্ষণাগারের হোম পৃষ্ঠা দেখতে পাবেন৷

X ক্লিক করুন পপআপ বন্ধ করতে উপরের ডানদিকে৷

আপনি এখন আপনার পছন্দের গেমটি খেলতে পারেন উপরের বিকল্পগুলি ব্যবহার করে নিজেকে যেকোন পুরানো গেম খুঁজে পেতে৷

অনেক নির্ভরযোগ্য Wordle আর্কাইভ রয়েছে যা আপনাকে একটি পুরানো চ্যালেঞ্জ পুনরায় নিতে বা চেষ্টা করতে সাহায্য করতে পারে৷

একইভাবে, ইন্টারনেটে আরও অনেক আর্কাইভ রয়েছে যা মূল Wordle শব্দ চ্যালেঞ্জ পুনরায় তৈরি করার পরিবর্তে র্যান্ডম শব্দ ব্যবহার করে।

পদ্ধতি #03:তাক করিমের দ্বারা একটি অনানুষ্ঠানিক সংরক্ষণাগার ব্যবহার করা

Taq Karim-এর GitHub Wordle Time Machine-এ যান।

ক্যালেন্ডার দেখতে ক্যালেন্ডার বক্সে ক্লিক করুন।

একটি মোবাইল ব্রাউজার থেকে পরিদর্শন করা হলে, পৃষ্ঠাটি এইরকম দেখতে পারে৷ খালি সিলেক্ট বক্সে ক্লিক করুন।

মাস-তারিখ-বছর সেট করুন টি পছন্দ অনুযায়ী। এমনকি আপনি 19 জুন, 2021 তারিখ নির্ধারণ করে প্রথম Wordle-এ যেতে পারেন এবং Go টিপুন। .

আপনি একটি লোডিং পৃষ্ঠা দেখতে পারেন যা মাত্র কয়েক সেকেন্ডের জন্য বিস্তৃত। কিন্তু, আপনাকে দ্রুত নির্বাচিত তারিখের Wordle-এ পুনঃনির্দেশিত করা হবে।

এটাই. এখন আপনি আপনার মোবাইল বা পিসি থেকে যে কোনও পুরানো Wordle খেলতে পারেন ঠিক সেভাবেই! এবং সবচেয়ে বড় আকর্ষণ হল আপনি দিন 0 থেকে আপনার স্ট্রীক শুরু করতে পারেন

এমনকি আপনি এটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে পারেন!

এটা কি শুধু G-R-E-A-T নয়?

পদ্ধতি #04:একটি অনানুষ্ঠানিক Chrome এক্সটেনশন সহ অফিসিয়াল ওয়েবসাইট ব্যবহার করা

যদিও আমরা অফিসিয়াল ওয়েবসাইটেই অতীতের Wordle পাজলগুলি খেলতে পারি, এর জন্য আমাদের Google ওয়েবস্টোরে হোস্ট করা একটি অনানুষ্ঠানিক ক্রোম এক্সটেনশন ব্যবহার করতে হবে। যারা ঝুঁকি সম্পর্কে জানতে আগ্রহী তাদের জন্য এখানে Google-এর সহায়তা পৃষ্ঠা দেখুন।

আপনি যদি আপনার ক্রোম ব্রাউজারে একটি এক্সটেনশন ইনস্টল করার বিষয়ে ভাল থাকেন, তাহলে এই পদ্ধতিটি নিয়ে এগিয়ে যান, অন্যথায়, অনুগ্রহ করে নীচের অন্যান্য পদ্ধতিগুলি দেখুন৷

এটি আমাদের পিছনে রেখে, এখানে আমরা ব্যবহার করব Chrome এক্সটেনশন:Wordle Day Selector. আসুন দেখি কীভাবে এটি ইনস্টল করবেন এবং পুরানো Wordle পাজলগুলি অ্যাক্সেস করতে এবং খেলতে এটি ব্যবহার করবেন। প্রদত্ত এটি চালানোর জন্য একটি এক্সটেনশন প্রয়োজন, আপনি এটি শুধুমাত্র আপনার পিসি এবং মোবাইল ব্রাউজারে ব্যবহার করতে পারেন — সাধারণত — এক্সটেনশন সমর্থন করে না৷

আপনার পিসিতে ক্রোম ব্রাউজার খুলুন এবং এখানে গুগল ওয়েবস্টোরে এক্সটেনশনের পৃষ্ঠাটি দেখুন। আপনি scott.banson-এর দ্বারা Wordle Day Selector নামক এক্সটেনশনটি পাবেন , নিচে দেখানো হয়েছে. এরপর, Chrome এ যোগ করুন এ ক্লিক করুন .

একবার ডাউনলোড এবং সেটআপ সম্পূর্ণ হলে, আপনি একটি পপআপ টেক্সট দেখতে পাবেন যা আপনাকে কিভাবে এক্সটেনশন পরিচালনা করতে হয় সে সম্পর্কে অবহিত করবে৷ এক্সটেনশনগুলি দেখতে এক্সটেনশন আইকনে ক্লিক করুন৷ আপনি যদি ক্রোমে ওয়ার্ডল ডে সিলেক্টর এক্সটেনশনটি পিন করতে চান তবে পিন আইকনে ক্লিক করুন৷ বার।এখন Wordle গেম পৃষ্ঠায় যান। এক্সটেনশন সক্ষম হলে, আপনি পৃষ্ঠার উপরের বাম কোণে একটি নতুন পাঠ্য বাক্স দেখতে পাবেন৷ যেকোনো চ্যালেঞ্জ # লিখুন (দিন 0 থেকে দিন 2314) এবং চাপুন Set Wordle . আপনি যদি 2,314 এর বাইরে একটি চিত্রে একটি চ্যালেঞ্জ সেট করেন তবে কী হবে? ঠিক আছে, আপনি একটি প্রতিক্রিয়াহীন Wordle গ্রিড পাবেন৷ এটাই, আপনার কাছে যেকোনো Wordle - পুরানো বা নতুন অ্যাক্সেস পাওয়ার সবচেয়ে সহজ উপায় রয়েছে৷ আপনি উপর এবং নীচের তীরগুলিও ব্যবহার করতে পারেন৷ সহজেই সংলগ্ন চ্যালেঞ্জে ঝাঁপ দেওয়ার জন্য। Set Word এ ক্লিক করতে ভুলবেন না প্রতিবার একটি চ্যালেঞ্জ # নির্বাচন করার পরে। পৃষ্ঠায় Wordle গেমটি পুনরায় লোড হবে এবং আপনাকে সেই দিনের নম্বরের জন্য Wordle প্রদান করবে।

পদ্ধতি #05:আপনার ডিভাইসে সিস্টেমের সময় পরিবর্তন করে অফিসিয়াল ওয়েবসাইট ব্যবহার করা

Wordle ডাটাবেসে পূর্ববর্তী চ্যালেঞ্জের শব্দের ভান্ডার এবং আগামী দিনের জন্য অন্তত কিছু স্টক শব্দ রয়েছে। আপনি পুরানো Wordle গেমগুলি অনলাইনে খেলার জন্য কিছু চেষ্টা এবং পরীক্ষিত উপায় ব্যবহার করতে পারেন। হ্যাঁ, চেষ্টা করা হয়েছে এবং পরীক্ষা করা হয়েছে , কারণ, আমরা শুধুমাত্র পুরানো ওয়ার্ডলেসই খেলেছি না, তবে ভবিষ্যতের জন্য সেট করা কয়েকটি ওয়ার্ডলসও খেলেছি।

5.1 উইন্ডোজে

আপনার Windows PC-এ, Windows key + i টিপুন একসাথে সেটিংস খুলতে অ্যাপ (অন্যথায়, Windows কী টিপুন এবং সেটিংস-এ ক্লিক করুন আইকন (একটি গিয়ার আইকন) পপআপের বাম দিকে।)

সময় এবং ভাষা ক্লিক করুন .

স্বয়ংক্রিয়ভাবে সময় সেট করুন বন্ধ করতে টগলটিতে ক্লিক করুন৷ সেটিং।

পরিবর্তন-এ ক্লিক করুন তারিখ এবং সময় ম্যানুয়ালি সামঞ্জস্য করতে।

পছন্দ অনুযায়ী তারিখ পরিবর্তন করুন।

একটি ব্রাউজার অ্যাপ খুলুন (যেমন Chrome) এবং উপরের সিস্টেম সেটিংসে আপনি যে দিনটি সেট করেছেন তার জন্য গেমটি খেলতে Wordle ওয়েবসাইটে যান৷

আরেকটি পুরানো গেম খেলতে, আপনাকে আবার আপনার পিসিতে তারিখ পরিবর্তন করতে হবে।

এটা মনে রাখা গুরুত্বপূর্ণ যে আপনি যদি গত বছরের তারিখ সেট করেন তবে আপনার সিস্টেম আপনাকে ব্রাউজ করার অনুমতি দেবে না। সুতরাং, চলতি বছরের তারিখের সাথে বর্তমান মাসের কাছাকাছি থাকার চেষ্টা করুন। আমরা কিছু আসন্ন দিন সহ এই মাস থেকে এলোমেলো তারিখগুলি চেষ্টা করেছি এবং পুরানো এবং এখনও মুক্তি পাওয়া Wordle চ্যালেঞ্জগুলি খেলতে সক্ষম হয়েছি। কিন্তু, শুরু থেকে ধরার জন্য ঘড়ির তারিখ 2021 সালের অক্টোবরে সেট করা হলে আপনি "আপনার ঘড়ি পিছনে আছে" বার্তা দিয়ে আটকে যেতে পারেন।

5.2 ম্যাকে

macOS-এ স্থানীয় সময় পরিবর্তন করতে, Apple আইকনে ক্লিক করুন মেনু বার থেকে এবং সিস্টেম পছন্দ-এ যান .

সিস্টেম পছন্দগুলির মধ্যে, তারিখ এবং সময় নির্বাচন করুন .

পরবর্তী স্ক্রিনে, লক আইকনে ক্লিক করুন ডিভাইসের তারিখ এবং সময় পরিবর্তন করতে নীচে-বাম কোণে।

প্রদর্শিত পপ-আপ স্ক্রিনে, আপনার Mac-এর প্রশাসকের পাসওয়ার্ড লিখুন এবং আনলক এ ক্লিক করুন এগিয়ে যেতে।

এটি হয়ে গেলে, তারিখ এবং সময় স্বয়ংক্রিয়ভাবে সেট করুন-এর পাশের বাক্সটি আনচেক করুন .

এখন আপনি ক্যালেন্ডারে এটি নির্বাচন করে বা টেক্সট বক্সের ভিতরে ম্যানুয়ালি টাইপ করে আপনার পছন্দ অনুযায়ী তারিখ সেট করতে পারেন। একবার প্রয়োগ করা হলে, সংরক্ষণ করুন এ ক্লিক করুন পরিবর্তন নিশ্চিত করতে।

এখন, Wordle পৃষ্ঠাটি খুলুন এবং আপনি অন্য রাউন্ডে যেতে প্রস্তুত৷

একটি ব্রাউজার অ্যাপ খুলুন (যেমন Safari এবং Chrome) এবং উপরের সিস্টেম সেটিংসে আপনি যে দিনটি সেট করেছেন তার জন্য গেম খেলতে Wordle ওয়েবসাইটে যান৷

আরেকটি পুরানো গেম খেলতে, আপনাকে আবার আপনার macOS সেটিংসে তারিখ পরিবর্তন করতে হবে।

অ্যান্ড্রয়েডে 5.3

সেটিংস-এ যান৷ .

অতিরিক্ত সেটিংস আলতো চাপুন .

তারিখ ও সময় নির্বাচন করুন .

নেটওয়ার্ক-প্রদত্ত সময় ব্যবহার করুন এর বিপরীতে টগলে আলতো চাপুন এটি বন্ধ করতে।

তারিখ-এ আলতো চাপুন তারিখ পরিবর্তন করতে।

ঠিক আছে আলতো চাপুন শেষ করতে।

না, আপনার ব্রাউজারে যান এবং Wordle পৃষ্ঠা খুলুন।

একটি ব্রাউজার অ্যাপ খুলুন (যেমন Chrome) এবং উপরের সিস্টেম সেটিংসে আপনি যে দিনটি সেট করেছেন তার জন্য গেমটি খেলতে Wordle ওয়েবসাইটে যান৷

আরেকটি পুরানো গেম খেলতে, আপনাকে আপনার অ্যান্ড্রয়েড ফোনের সেটিংসে তারিখটি আবার পরিবর্তন করতে হবে।

5.4 iPhone এবং iPad এ

সেটিংসে যান এবং সাধারণ এ আলতো চাপুন৷

এখন তারিখ ও সময় ট্যাপ করুন।

স্বয়ংক্রিয়ভাবে সেটের বিপরীতে টগল এ আলতো চাপুন।

ম্যানুয়ালি তারিখ সামঞ্জস্য করতে তারিখে আলতো চাপুন।

পছন্দের একটিতে তারিখ সেট করুন।

একটি ব্রাউজার অ্যাপ খুলুন (যেমন Safari এবং Chrome) এবং উপরের সিস্টেম সেটিংসে আপনি যে দিনটি সেট করেছেন তার জন্য গেম খেলতে Wordle ওয়েবসাইটে যান৷

আরেকটি পুরানো গেম খেলতে, আপনাকে আবার আপনার iPhone সেটিংসে তারিখ পরিবর্তন করতে হবে৷

পদ্ধতি #06:ওয়েব্যাক মেশিনে একটি অনানুষ্ঠানিক সংরক্ষণাগার ব্যবহার করা

আপনার ব্রাউজার থেকে ইন্টারনেট আর্কাইভে যান৷

অনুসন্ধান বাক্সে ওয়েব্যাক মেশিন শিরোনামের অধীনে , Wordle সরাসরি লিঙ্ক লিখুন.

এটি আপনাকে Wordle গেম পৃষ্ঠার Wayback Machine সংরক্ষণাগারে নিয়ে যাবে৷

বছর নির্বাচন করুন আপনি অ্যাক্সেস করতে চান।

ক্যালেন্ডারে, আপনি রঙিন হাইলাইটে বৃত্তাকার তারিখগুলি দেখতে পাবেন। যেকোনো হাইলাইট করা তারিখে আলতো চাপুন উপলব্ধ নীল "টাইমস্ট্যাম্প" লিঙ্কগুলি দেখতে এবং লিঙ্কটিতে আবার আলতো চাপুন৷

ব্রাউজারে আপনার পিসি থেকে, আপনি 15 অক্টোবর, 2021 থেকে পাওয়া সবচেয়ে পুরনো Wordleও খেলতে পারবেন।

মোবাইল ব্রাউজারে, আপনাকে ক্রমানুসারে দ্বিতীয়টিতে রিডাইরেক্ট করা হবে (১৬ নভেম্বর, ২০২১ থেকে।)

আপনি সহজেই সংলগ্ন Wordles মধ্যে নেভিগেট করতে পারেন. তীরগুলিতে আলতো চাপুন৷ আগের বা পরবর্তী আর্কাইভ করা Wordle-এর হাইলাইট করা তারিখের পাশে।

29শে ডিসেম্বর থেকে আজ পর্যন্ত সমস্ত Wordles এর মধ্যে কোনো বিরতি ছাড়াই সংরক্ষণাগারভুক্ত করা হয়েছে৷ সুতরাং, আপনি যদি একটি বিজয়ী ধারা শুরু করতে চান, এটি শুরু করার একটি ভাল উপায়।

একটি Wordle গেম কতক্ষণ স্থায়ী হয়?

Wordle একটি অদ্ভুত শব্দ খেলা সহজ কিন্তু চ্যালেঞ্জিং. আপনাকে 6টি অনুমান নিয়ে কাজ করতে হবে, একটি এলোমেলো অনুমান দিয়ে শুরু করতে হবে, ভুল চিঠি পছন্দ করতে হবে, চিঠির অবস্থান সামঞ্জস্য করতে হবে এবং আপনার পছন্দ এবং সঠিক বা ভুল অনুমানের উপর ভিত্তি করে উত্তর বের করতে আপনার মস্তিষ্ক ব্যবহার করতে হবে।

চ্যালেঞ্জের সময়কাল প্লেয়ার থেকে প্লেয়ারে পরিবর্তিত হয়, তবে উপলব্ধ অনুমান শেষ হতে আপনার জন্য সাধারণত কয়েক মিনিট সময় লাগে। তবে, গেমটি ন্যায্য, এটি আপনাকে তাড়াহুড়ো করে শেষ করতে চায় না।

এটি সমাধান করতে আপনি সারা দিন, আক্ষরিক অর্থে 24 ঘন্টা সময় নিতে পারেন কারণ এটি প্রতিদিন একবার রিফ্রেশ হয়। কোনো সময়সীমা তাড়াহুড়ো না করে, আপনি আপনার গতিতে যেতে পারেন এবং হয় দ্রুত সমাধান করতে পারেন অথবা ধীরে ধীরে নিতে পারেন।

কখন Wordle একটি নতুন গেমের জন্য রিসেট করে?

Wordle সিস্টেম একটি দিনের জন্য একটি শব্দ বরাদ্দ করে। ফলস্বরূপ, পুরো দিন জুড়ে, যে কোনও খেলোয়াড় যে এটি খেলতে ওয়েবসাইটে যায় সে একটি একক অনুসন্ধান করবে- একই শব্দটি ট্যাকল করবে!

বিভিন্ন খেলোয়াড়ের মধ্যে সময়ের পার্থক্য Wordle এর জন্য কোন বাধা নয় কারণ এটি খেলোয়াড়ের স্থানীয় সময়ের উপর ভিত্তি করে প্রতি 24 ঘন্টা রিসেট হয়।

যখন আপনার সিস্টেম ঘড়ি 12 AM হয়ে যাবে, Wordle আপনাকে দিনের মনোনীত শব্দ দেবে। প্রত্যেকের জন্য প্রতিটি নতুন দিনের জন্য একটি নতুন শব্দ৷

আপনি কি Wordle এ 6টির বেশি চেষ্টা করতে পারেন?

একদিন-একদিন-একদিন-একদিন-সকলের জন্য নিয়মের মতো, 6টি সম্ভাবনা একটি অভিশংসনীয় প্রোটোকল। কিন্তু, আবার এমন হ্যাক রয়েছে যা আপনাকে নিয়মের চারপাশে যেতে দেয়।

  1. আপনি বিভিন্ন ডিভাইস (মোবাইল ফোন, পিসি, ট্যাবলেট, ইত্যাদি) ব্যবহার করতে পারেন
  2. আপনি বিভিন্ন ব্রাউজার ব্যবহার করতে পারেন (ইন্টারনেট এক্সপ্লোরার, সাফারি, ক্রোম, মজিলা, অপেরা, ইত্যাদি)
  3. আপনি একই ব্রাউজারে বিভিন্ন ব্রাউজার প্রোফাইল/অ্যাকাউন্ট দিয়ে লগ ইন করতে পারেন।
  4. আপনি গেস্ট প্রোফাইল ব্যবহার করতে পারেন।
  5. অবশ্যই, অজেয় ছদ্মবেশী মোড প্রায় বাইপাস করতে পারে কিছু।

পুরানো চ্যালেঞ্জগুলিতে আরও সুযোগ এবং শটগুলি Wordle জগতে আরও মজা করার জন্য এত-রৈখিক উপায় নয়... কারণ কেন নয়?

সম্পর্কিত

  • গড় Wordle স্কোর এবং পরিসংখ্যান কি
  • সবাই কি একই শব্দ পায়?
  • আইফোন বা অ্যান্ড্রয়েডে একটি অ্যাপ হিসেবে Wordle কীভাবে খেলবেন
  • শব্দ একই বর্ণের দুইবার নিয়ম ব্যাখ্যা করা হয়েছে:এটি কীভাবে কাজ করে?
  • ওয়ার্ডলের মত গেম শো? আমাদের পাওয়া ৮টি টিভি শোর তালিকা
  • ওয়ার্ডলে অনুমানের গড় সংখ্যা কত?
  • কিভাবে বন্ধুদের সাথে Wordle মাল্টিপ্লেয়ার খেলবেন

  1. কিভাবে ছবি দিয়ে এক্সেল ফাইলের আকার কমাতে হয় (2টি সহজ উপায়)

  2. Windows 10-এ Microsoft টু ডো-এর সাথে উত্পাদনশীল থাকার শীর্ষ পাঁচটি উপায়

  3. আপনার পুরানো কম্পিউটার ডিসপোজ-অফ করার ৭টি পদ্ধতিগত উপায়

  4. ধীরে স্ট্রিমিং সমস্যা মোকাবেলার 5 উপায়