কম্পিউটার

উইন্ডোজ 8 এর জন্য শীর্ষ 3টি নতুন যোগাযোগ অ্যাপ

উইন্ডোজ 8 এর জন্য শীর্ষ 3টি নতুন যোগাযোগ অ্যাপ

যদিও Windows 8 অ্যাপের কথা আগে উল্লেখ করা হয়েছে, এইবার আমরা Windows 8-এর জন্য কমিউনিকেশন অ্যাপগুলিতে ফোকাস করতে যাচ্ছি কারণ কিছু লোকের যৌক্তিক আকাঙ্ক্ষার কারণে আধুনিক ইন্টারফেসকে কমিউনিকেশন হাব হিসেবে ব্যবহার করা যায়। একটি রিফ্রেশিং নতুন সিস্টেমের চেয়ে ভাল আর কিছুই নেই যা আপনি যা করতে চান ঠিক তাই করে৷

1:স্কাইপ!

উইন্ডোজ 8 এর জন্য শীর্ষ 3টি নতুন যোগাযোগ অ্যাপ

আমরা সকলেই যে অ্যাপ্লিকেশনটি অত্যধিক পরিমাণে মেমরি ব্যবহার করতে জানি সেটি Windows 8-এর জন্য যোগাযোগ অ্যাপে একটি মসৃণ প্রত্যাবর্তন করেছে। সেই সাথে, স্কাইপ কিছু বড় উন্নতি এবং আপডেট করছে যা এর অ্যাপ্লিকেশনটিকে ভালোভাবে রূপান্তরিত করেছে। আপনি আর ক্লাঙ্কি উইন্ডোজ ডেস্কটপ অ্যাপ্লিকেশন পাবেন না যা একটি শালীনভাবে ব্যস্ত দিনে আপনার 150 MB এর বেশি RAM ব্যবহার করে। আপনি এখন Windows 8 এর জন্য একটি সম্পূর্ণ-সংহত আধুনিক অ্যাপ পাবেন!

আপনি উপরের ছবিটির দিকে তাকালে, একটি জিনিস সত্যিই দেখা যায়:ইন্টারফেসটি ভিন্ন হতে পারে, তবে এটি আমাদের অভ্যস্ত সমস্ত পরিচিত স্কাইপ-ওয়াই সামগ্রী উপস্থাপন করে (যেমন, আপনার সাম্প্রতিক কথোপকথন, সাম্প্রতিক কল এবং পরিচিতি) . ফুল-স্ক্রিন পরিবেশে সবকিছু সুন্দরভাবে সাজানো হয়েছে। এই মুহুর্তে, এটি একটি যোগাযোগ প্রদানকারীর জন্য আমার দেখা সবচেয়ে পরিষ্কার অ্যাপ৷

2:IM+

উইন্ডোজ 8 এর জন্য শীর্ষ 3টি নতুন যোগাযোগ অ্যাপ

21শ শতাব্দীতে তাত্ক্ষণিক বার্তা প্রেরণের সময় এসেছে৷ আমি সমস্ত ধরণের তাত্ক্ষণিক বার্তাপ্রেরণ অ্যাপ্লিকেশন চেষ্টা করেছি, এবং আমি স্বীকার করি যে পিডগিন আমার সর্বকালের প্রিয় ছিল (যদিও আমি নিশ্চিত যে আপনি এক বা দুটি ভাল বিকল্প জানেন)। ফলস্বরূপ, আমি অবিলম্বে IM+ এর প্রতি আকৃষ্ট হয়েছিলাম। এর বৈশিষ্ট্য সেটটি বিশাল এবং এটি যে পরিমাণ তাত্ক্ষণিক বার্তাপ্রেরণ অ্যাপ্লিকেশন সমর্থন করে তা গড় ব্যবহারকারীকে সন্তুষ্ট করার জন্য যথেষ্ট। IM+ সম্পর্কে বলার মতো তেমন কিছু নেই যে এটির একটি খুব সুন্দর ইন্টারফেস রয়েছে। আমি জোর দেব, তবে, এই সত্যের উপর যে এটি কারো জন্য ভিড় অনুভব করতে পারে।

ভিড় বলতে আমি যা বুঝি তা এখানে:

উইন্ডোজ 8 এর জন্য শীর্ষ 3টি নতুন যোগাযোগ অ্যাপ

আপনি ইতিমধ্যে লক্ষ্য করেছেন যে, উইন্ডোটি খুব ব্যস্ত দেখাতে শুরু করে যখন প্রচুর পরিচিতি আপনার স্ক্রীন রিয়েল এস্টেট দখল করতে শুরু করে। এটি সম্পূর্ণ প্রশস্ত নয়, তবে এটি তার কাজ করে এবং এটি ভাল করে!

3:Meople

উইন্ডোজ 8 এর জন্য শীর্ষ 3টি নতুন যোগাযোগ অ্যাপ

ওহ, এটি উত্তেজনাপূর্ণ! আপনি যদি কখনও Meople ব্যবহার করে থাকেন তবে আপনি জানতে পারবেন তাদের থেকে একটি অ্যাপ কতটা কার্যকর হবে। আপনারা যারা পরিষেবাটি ব্যবহার করেননি তাদের জন্য এটি একটি সম্মিলিত সামাজিক নেটওয়ার্কিং প্ল্যাটফর্ম। এর মানে হল যে এটি আপনাকে প্রতিটি প্রধান সামাজিক নেটওয়ার্কের মধ্যে যে সমস্ত কার্যকলাপ আপনি অংশগ্রহণ করেন তা দেখাবে৷ এটি সমস্ত সামাজিক নেটওয়ার্কিংয়ের মাদার শিপের মতো, যেখানে সবকিছু একত্রিত হয়৷ একটি একক মার্জিত ইন্টারফেসে, আপনি আপনার Facebook, Twitter, LinkedIn, Google+, Instagram, YouTube, Flickr, Groupon, Foursquare, Tumblr, VK, এবং Odnoklassniki অ্যাকাউন্টগুলি দেখতে পাবেন৷

তাদের Windows 8 অ্যাপে, Meople হতাশ করেনি। এটি কোনো কিছুর সাথে আপস না করে আপনার নখদর্পণে একটি সুন্দর ইন্টারফেসের সাথে পরিষেবার উচ্চ গুণমান বজায় রাখতে পরিচালনা করে। আপনি এখানে পুরো নয় গজ পাবেন।

আপনি কি ভেবেছিলেন?

আপনি কি Windows 8 এর জন্য এই যোগাযোগ অ্যাপ ব্যবহার করেন নাকি আপনি একই ধরনের অ্যাপ ব্যবহার করেন যা একই কাজ করে? নীচের মন্তব্য এলাকায় কথা বলুন!


  1. নতুন Microsoft PowerToys উইন্ডোজ অ্যাপের জন্য নতুন সর্বদা শীর্ষস্থানীয় বৈশিষ্ট্য নিয়ে এসেছে

  2. Windows 10-এ ওয়েবসাইটগুলির জন্য অ্যাপগুলি কী কী?

  3. উইন্ডোজ 10, 8, 7 এর জন্য সেরা 13 সেরা মিউজিক নোটেশন সফ্টওয়্যার

  4. আপনার নতুন উইন্ডোজ পিসিতে ইনস্টল করার জন্য সেরা 10টি অ্যাপ