কম্পিউটার

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?

আপনি হয়ত সেরা পিসি ক্লিনার সম্পর্কে পড়েছেন অথবা টপ টিউন-আপ ইউটিলিটিগুলি বিভিন্ন ওয়েবসাইট এবং ম্যাগাজিনে। এবং, সম্ভাবনা হল আপনি নিজেকে জিজ্ঞাসা করেছেন:আমার কি কম্পিউটার ক্লিনিং প্রোগ্রাম দরকার ? আচ্ছা, সংক্ষিপ্ত উত্তর হল হ্যাঁ !

সেরা পিসি ক্লিনিং এবং অপ্টিমাইজেশন সফ্টওয়্যার জাঙ্ক ফাইল, অপ্রচলিত ডেটা, ডুপ্লিকেট, ক্যাশে, কুকিজ, টেম্প ফাইল, দূষিত রেজিস্ট্রি আইটেম এবং আরও অনেক কিছুকে ঝামেলামুক্ত উপায়ে স্ক্র্যারিং এবং মুছে ফেলার মাধ্যমে জীবনকে সহজ করে তোলে।

এখানে শীর্ষ পাঁচটি কারণ কেন আপনার এখনই একটি পিসি ক্লিনার টুল ইনস্টল করা উচিত:

  • তাত্ক্ষণিকভাবে স্থান খালি করতে এবং আপনার সিস্টেমকে সংগঠিত করতে।
  • আপনার কম্পিউটারকে স্থিতিশীল রাখুন এবং সামগ্রিক উৎপাদনশীলতা বাড়ান।
  • আপনার কম্পিউটারকে আগের চেয়ে দ্রুত বুট করুন।
  • অবাঞ্ছিত অ্যাপ, ডুপ্লিকেট, ক্যাশে, টেম্প ফাইল এবং আরও অনেক কিছু সহজেই সরিয়ে ফেলুন।
  • এই ডিজিটাল যুগে শীর্ষস্থানীয় গোপনীয়তা সুরক্ষা উপভোগ করুন৷

আপনি যখন সেরা পিসি টিউন-আপ ইউটিলিটিস (2022), খুঁজছেন সম্ভবত আপনি অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার পেয়ে গেছেন। নিজেকে একমাত্র Windows অপ্টিমাইজেশান স্যুট হিসাবে দাবি করে যা আপনার প্রয়োজন হবে!

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?

কিন্তু এটা কি সত্যি? চলুন এই অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার সম্পর্কে বিস্তারিত পর্যালোচনাতে জেনে নেওয়া যাক . আমরা আমাদের পরীক্ষার অভিজ্ঞতা, এটির অফার করার বৈশিষ্ট্য, সুবিধা, অসুবিধা, মূল্যের মডেল, প্রকৃত গ্রাহক প্রতিক্রিয়া এবং আরও অনেক কিছু নিয়ে আলোচনা করব। তাই, শেষ পর্যন্ত আমাদের সাথে থাকুন!

Advanced System Optimizer (ASO):দ্রুত বিশেষজ্ঞের সারাংশ

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার হল মাল্টিপারপাস সফ্টওয়্যার যা আপনার উইন্ডোজ পিসিকে পরিষ্কার করে, অপ্টিমাইজ করে, গতি বাড়ায় এবং রক্ষা করে কার্যকরভাবে এবং দক্ষতার সাথে। ASO সিস্টেম ক্লিনার, ডিস্ক অপ্টিমাইজার, সিস্টেম প্রটেক্টর, প্রাইভেসি প্রোটেক্টর, সিকিউর ডিলিট, গেম অপ্টিমাইজার, আনইনস্টলার, রেজিস্ট্রি ক্লিনার, ড্রাইভার আপডেটার, স্টার্টআপ ম্যানেজার, মেমরি অপ্টিমাইজার, ব্যাকআপ ম্যানেজার এবং আরও অনেক কিছু সহ প্যাকেজটি প্রসারিত করে। আর কি চাই? ASO অত্যাবশ্যকীয় ক্রিয়াকলাপ সম্পাদন করে যেমন সিস্টেম ফাইলের ব্যাকআপ করা এবং একটি সিস্টেম পুনরুদ্ধার পয়েন্ট তৈরি করা আপনি এটি ব্যবহার শুরু করার আগে (নিবন্ধিত সংস্করণ)। অ্যাপ্লিকেশনটি বিশ্বব্যাপী লক্ষ লক্ষ ব্যবহারকারীদের দ্বারা বিশ্বস্ত, জিতেছে অনেক 5-তারকা পুরস্কার, এবং অর্থ ফেরত গ্যারান্টি সহ আসে।

এখন এভাবে চিন্তা করুন:আপনি যদি উপরের সমস্ত টুল আলাদাভাবে কিনতে চান, তাহলে আপনার শত শত ডলারের প্রয়োজন হবে। যাইহোক, যদি আপনি Advanced System Optimizer পাওয়ার কথা বিবেচনা করেন, তাহলে সামগ্রিক খরচ তার থেকে অনেক কম হবে। অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার ব্যবহার করার সুবিধা এবং খারাপ দিকগুলির তালিকা দেখুন৷

সুবিধা:

  • পরিষ্কার এবং সোজা ইন্টারফেস
  • প্রচুর পরিচ্ছন্নতা, অপ্টিমাইজেশান এবং নিরাপত্তা সরঞ্জাম।
  • রেজিস্ট্রি আইটেম ঠিক করতে ও অপ্টিমাইজ করতে সাহায্য করে।
  • কম্পিউটারের গতি উন্নত করতে ভাল কাজ করে।
  • ব্রিলিয়ান্ট গেম অপ্টিমাইজেশান মডিউল।
  • একটি ক্লিকে সাধারণ PC সমস্যাগুলি ঠিক করুন৷
  • অনায়াসে সিস্টেম ব্যাকআপ এবং পুনরুদ্ধারে সাহায্য করে।
  • ইন্টিগ্রেটেড ড্রাইভার আপডেটার টুল।
  • নিরাপদভাবে স্থায়ীভাবে ফাইল মুছে দিন।
  • ফাইল এবং ফোল্ডার এনক্রিপ্ট করার জন্য একটি বৈশিষ্ট্য প্রদান করে।
কনস:

  • কোন ইন্টারনেট অপ্টিমাইজার নেই৷
  • কোন লাইভ চ্যাট নেই

নীচের লাইন:

অন্যান্য জাঙ্ক ক্লিনার এবং গতি বাড়ানোর ইউটিলিটিগুলির বিপরীতে, অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার হল একটি ভাল-ডিজাইন করা, সহজেই ব্যবহারযোগ্য এবং সমস্ত ধরনের ব্যবহারকারীদের জন্য উপযুক্ত পছন্দ৷ এটিতে একটি শক্তিশালী স্ক্যানিং ইঞ্জিন রয়েছে যা আপনার হার্ড ডিস্ককে পুঙ্খানুপুঙ্খভাবে পরিষ্কার করার এবং আপনার পিসিকে শীর্ষ আকারে চলমান রাখার প্রতিশ্রুতি দেয়। পারফরম্যান্স সম্পর্কে কথা বলতে গিয়ে, আমরা বিস্তৃত সমস্যাগুলি জেনে বেশ অবাক হয়েছিলাম যা ASO একটি একক স্ক্যানে সনাক্ত করতে সক্ষম হয়েছিল৷

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?

শুধু মনে রাখবেন, এটি শুধুমাত্র 24 ঘন্টার জন্য একটি সম্পূর্ণ কার্যকারিতা ট্রায়াল সংস্করণ অফার করে , এর পরে, আপনি জাঙ্ক ফাইলগুলি পরিষ্কার করা, রেজিস্ট্রি ত্রুটিগুলি ঠিক করা, ইন্টারনেট ট্রেসগুলি পরিষ্কার করে গোপনীয়তা রক্ষা করা এবং আরও অনেক কিছু করতে সক্ষম হবেন না৷

রেটিং ব্রেকডাউন:অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার 3 (ASO)

ভাবছেন কেন অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজারকে বিশ্বাস করুন যখন এটি আপনার পিসি বজায় রাখা এবং অপ্টিমাইজ করার ক্ষেত্রে আসে? ঠিক আছে, এখানে কারণগুলি রয়েছে:

আমরা কিভাবে বিচার করেছি? কিসের ভিত্তিতে? রেটিং:
সেটআপ এবং ব্যবহার: ASO দ্রুত এবং ইনস্টল করা সহজ৷ আসলে, এই ধরনের একটি ব্যাপক সিস্টেম ইউটিলিটির জন্য, এটি 2 মিনিটেরও কম সময়ে আশ্চর্যজনকভাবে দ্রুত ইনস্টল করে . অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?
পরিষ্কার ও অপ্টিমাইজেশান: আপনার পিসিকে টিপ-টপ আকারে রাখতে, ASO হার্ড ডিস্ক ডিফ্র্যাগমেন্টেশন, ডুপ্লিকেট ফাইল রিমুভার, এর জন্য টুল সরবরাহ করে জাঙ্ক ক্লিনার , ড্রাইভার আপডেটার, মেমরি অপ্টিমাইজার এবং আরো। অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?
মেরামত: যখন মেরামত করার কথা আসে, ASO এর জন্য অনেক কিছু অফার করে। এটি অবৈধ রেজিস্ট্রি আইটেম ঠিক করতে, ডিস্কের সমস্যা মেরামত করতে টুল সরবরাহ করে , এবং সমস্ত সম্ভাব্য পিসি সমস্যার জন্য তাত্ক্ষণিক সমাধান পান৷ অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?
ব্যবস্থাপনা: ASO ব্যবহারকারীদের জন্য তাদের পিসি পরিচালনা করা সহজ করে তোলে। এতে রয়েছে স্টার্টআপ ম্যানেজার, আনইনস্টল ম্যানেজার, ইত্যাদি অপ্রয়োজনীয় আইটেম/প্রোগ্রামগুলিকে অপসারণ করতে যা বুট টাইমে হস্তক্ষেপ করতে পারে এবং এটিকে ধীর করে দিতে পারে। অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?
নিরাপত্তা: পিসি সুরক্ষা বৈশিষ্ট্যে আসা, ASO-তে সিস্টেম প্রটেক্টর-এর মতো বিস্তৃত সুরক্ষা সরঞ্জাম অন্তর্ভুক্ত রয়েছে ম্যালওয়্যার, স্পাইওয়্যার, ট্রোজান, ইত্যাদির বিরুদ্ধে চূড়ান্ত সুরক্ষার জন্য, গোপনীয়তা রক্ষাকারী লুকানো ট্রেস মুছে ফেলার জন্য, নিরাপদ মুছুন স্থায়ীভাবে সংবেদনশীল ফাইল এবং নিরাপদ এনক্রিপ্টর মুছে ফেলার জন্য পাসওয়ার্ড গুরুত্বপূর্ণ ডেটা সুরক্ষিত করতে। অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?
সহায়তা ও সমর্থন: ASO (সিস্টওয়েক সফ্টওয়্যার দ্বারা ডিজাইন করা এবং বিকাশ করা) তাদের গ্রাহকদের ই-মেইলের মাধ্যমে চমৎকার সহায়তা প্রদান করে . উপরন্তু, আপনি জ্ঞানের ভিত্তি, প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নাবলী-এর একটি উত্সর্গীকৃত বিভাগ খুঁজে পেতে পারেন ব্যবহারকারীদের তাদের পণ্যগুলি আরও ভালভাবে বুঝতে সাহায্য করার জন্য এবং আরও অনেক কিছু। তাদের একটি YouTube চ্যানেলও রয়েছে - https://www.youtube.com/channel/UCv_Uf8fDZXJS8MWF5WWK09Q অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?
সামগ্রিক: আধুনিক সিস্টেম পরিষ্কার, অপ্টিমাইজ ও সুরক্ষিত করার জন্য প্রয়োজনীয় সবকিছুর সাথে , ASO সামগ্রিক কর্মক্ষমতা বাড়াতে একাধিক গতি-আপ কার্য সম্পাদন করতে একটি শীর্ষস্থানীয় পিসি রক্ষণাবেক্ষণ সফ্টওয়্যার হিসাবে এসেছে৷ অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?

স্পেসিফিকেশন সারাংশ:অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার 3 (ASO)

ASO 3 দিয়ে শুরু করার আগে আপনাকে প্রযুক্তিগত বৈশিষ্ট্যগুলির একটি তালিকা মনে রাখতে হবে:

প্রকাশক: সিস্টওয়েক সফ্টওয়্যার
ওয়েবসাইট: অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার
রিলিজের তারিখ: 20 জুন, 2016
বিভাগ: PC রক্ষণাবেক্ষণ এবং গতি বুস্টার
অ্যাপ্লিকেশনের ধরন: অফলাইন ইনস্টলার/সম্পূর্ণ স্বতন্ত্র অ্যাপ
সমর্থিত OS: Windows 10, 8.1, 8, 7, Vista &XP
সামঞ্জস্যপূর্ণ আর্কিটেকচার: 64Bit (x64) 32Bit (x86)
ন্যূনতম মেমরি (RAM): 512 MB
সর্বনিম্ন হার্ড ডিস্ক স্পেস: 500 MB
প্রসেসর: Intel Pentium 4 বা তার পরে
ফাইলের আকার ডাউনলোড করুন: 16 MB
শেষ আপডেট করা হয়েছে: 04.08.21
সর্বশেষ সংস্করণ: 3.9.3800.18406

 

উন্নত সিস্টেম অপ্টিমাইজার:সম্পূর্ণ পর্যালোচনা (2022)

প্রদত্ত যে কিছু খুব ভাল পিসি অপ্টিমাইজার আছে Windows এর জন্য বাজারে উপলব্ধ যে অনুরূপ কাজ সঞ্চালন. উন্নত সিস্টেম অপ্টিমাইজার কি মূল্য দিতে হবে? ঠিক আছে, আমাদের পরীক্ষার অভিজ্ঞতা আমাদের জিনিসগুলি আরও ভালভাবে বুঝতে সাহায্য করবে এবং প্রশ্নের উত্তর দেবে। পড়তে থাকুন!

উন্নত সিস্টেম অপ্টিমাইজার পরীক্ষা করা:কম্পিউটার ক্লিনিং টুলের দক্ষতা

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার উইন্ডোজ ব্যবহারকারীদের জন্য একটি অবিশ্বাস্য পিসি ক্লিনিং এবং অপ্টিমাইজেশন সফ্টওয়্যার বলে মনে হচ্ছে, (লেখার সময়) এটি 24-ঘন্টা সম্পূর্ণ কার্যকারিতা ট্রায়াল সংস্করণ অফার করে টুলটি কতটা ভালোভাবে স্ক্যান করে এবং সিস্টেম পরিষ্কার করে তা বুঝতে ব্যবহারকারীদের সাহায্য করতে। দ্রুত ইনস্টলেশনের পরে, আমি পণ্যটি চালু করেছি এবং প্রাথমিক স্ক্যান চালানোর জন্য স্ক্রিনে প্রদর্শিত প্রথম পপ-আপটিতে ক্লিক করেছি . যত তাড়াতাড়ি আমি Scan Now ক্লিক করলাম৷ বোতাম, ASO একটি দ্রুত স্ক্যান চালায়, এটি পুরানো ড্রাইভার, অবৈধ রেজিস্ট্রি ত্রুটি, গোপনীয়তা-সম্পর্কিত সমস্যা এবং ডিস্কের কার্যকারিতা সংক্রান্ত সমস্ত সমস্যাগুলি বের করে৷

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজারের স্মার্ট পিসি কেয়ার মডিউল সিস্টেম কর্মক্ষমতা বাধাগ্রস্তকারী সমস্ত সম্ভাব্য ত্রুটিগুলি প্রদর্শন করতে সক্ষম হয়েছিল . আমি অপ্টিমাইজ ক্লিক করার চেষ্টা করেছি৷ সমস্ত অন্তর্নিহিত পিসি সমস্যাগুলি দূর করার জন্য বোতাম এবং ASO আমাকে সমস্ত সমস্যা সমাধানের জন্য সফ্টওয়্যারটি নিবন্ধন করতে অনুরোধ করেছিল। আমার কাছে বিনামূল্যে ট্রায়াল এ ক্লিক করার একটি বিকল্প ছিল৷ বোতাম বা পরবর্তী রেজিস্ট্রেশন প্রক্রিয়ার সাথে যেতে বোতাম। যেহেতু অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার একটি 24-ঘন্টা বিনামূল্যে ট্রায়াল অফার করে, আমি অপ্টিমাইজেশন প্রক্রিয়াটি সম্পূর্ণ করতে প্রথম বিকল্পটিতে ক্লিক করেছি। পরিবর্তনগুলি বাস্তবায়ন করতে আমাকে পিসি রিবুট করতে বলা হয়েছিল। সত্যি কথা বলতে, সিস্টেম রিস্টার্ট করার পর, আমি সামগ্রিক কর্মক্ষমতা এবং উন্নত বুট সময় লক্ষ্য করেছি।

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?

বেশিরভাগ প্রতিযোগীদের থেকে ভিন্ন, অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজারের সিস্টেম কর্মক্ষমতার উপর ন্যূনতম প্রভাব রয়েছে .

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার ব্যবহারকারীদের স্ক্যানের সময়সূচী, দৈনিক, সাপ্তাহিক, মাসিক, বা এটি কাস্টমাইজ করতে দেয়। স্মার্ট পিসি কেয়ার, সিস্টেম প্রোটেক্টর, ড্রাইভার আপডেটার, ডিস্ক অপ্টিমাইজার, রেজিস্ট্রি ক্লিনার, প্রাইভেসি প্রোটেক্টর, সিস্টেম ক্লিনার এবং রেজিস্ট্রি অপ্টিমাইজার মডিউলগুলির জন্য নির্ধারিত স্ক্যান চালানোর ক্ষমতা উপলব্ধ ছিল৷

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?

উপরন্তু, অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজারের বেশ কয়েকটি মডিউল রয়েছে যা স্ক্যানিং থেকে নির্দিষ্ট ফাইল/ফোল্ডার বাদ দেওয়ার সুযোগ দেয়। . আপনার যদি কিছু ফোল্ডার থাকে যাতে গোপনীয় তথ্য থাকে এবং আপনি স্ক্যান করতে চান না তাহলে এটি বেশ সহায়ক বৈশিষ্ট্য৷

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?

সামগ্রিকভাবে, অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার হল বাজারের সেরা পিসি ক্লিনিং সফ্টওয়্যারগুলির মধ্যে একটি - - এটি দ্রুত, এটি একটি একক স্ক্যান করার পরে কার্যকারিতা উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি করে৷ তাই, যদি আপনি একটি হালকা ওজনের, শক্তিশালী অপ্টিমাইজেশন ইউটিলিটি খুঁজছেন, তাহলে ASO নবীন এবং প্রো ব্যবহারকারী উভয়ের জন্যই একটি উপযুক্ত পছন্দ৷

অবশ্যই পড়তে হবে: আপনার পিসিতে কেন উন্নত সিস্টেম অপ্টিমাইজার প্রয়োজন

ইন্টারফেস এবং ব্যবহারকারী-অভিজ্ঞতা

ড্যাশবোর্ড সহজ এবং ব্যবহার করা সহজ। প্রতিটি মডিউল উপ-বিভাগের সাথে সঠিকভাবে স্থাপন করা হয়, ব্যবহারকারীদের তাদের প্রয়োজন অনুসারে ফাংশনটি ব্যবহার করতে দেয়। যদিও, মডিউলের তালিকার দিকে তাকানো অপ্রতিরোধ্য হতে পারে।

ASO স্মার্ট পিসি কেয়ার নামে একটি ব্যাপক স্ক্যানিং এবং মেরামত করার টুল নিয়ে এসেছে, যা ব্যবহারকারীদের বেশি পরিশ্রম না করে তাদের কম্পিউটার পরিষ্কার এবং অপ্টিমাইজ করতে সাহায্য করে। এটা আশ্চর্যজনক না?

বৈশিষ্ট্য এবং হাইলাইট | ASO প্যাকেজে কী অন্তর্ভুক্ত আছে?

আসুন আমরা এগিয়ে যাই এবং Windows 10, 8, 7, এবং XP-এর জন্য এই PC ক্লিনিং এবং অপ্টিমাইজেশান সফ্টওয়্যারের সাথে আসা প্রতিটি মডিউল সম্পর্কে জানি৷

ব্যাপক সিস্টেম ক্লিনিং, অপ্টিমাইজেশান এবং রক্ষণাবেক্ষণের জন্য

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার উন্নত  সিস্টেম ক্লিনিং টুলস দিয়ে লোড করা হয়েছে যা নষ্ট স্টোরেজ স্পেস খালি করতে সাহায্য করে।

স্মার্ট পিসি কেয়ার

স্ক্যানের একটি ব্যাপক সেট চালানোর জন্য দরকারী মডিউল :

দ্রুত স্ক্যান = PC গতি উন্নত করতে জাঙ্ক ফাইল, ক্যাশে, লগ, টেম্প ফাইল এবং অন্যান্য অবাঞ্ছিত অবশিষ্টাংশ পরিষ্কার করুন।

ডিপ স্ক্যান = ডিস্ক ফ্র্যাগমেন্টেশন, স্পাইওয়্যার এবং ম্যালওয়্যার স্ক্যানিং সহ সিস্টেমের একটি ব্যাপক এবং গভীর স্ক্যানিং চালান যা দ্রুত স্ক্যানে করা হয় না৷

কাস্টম স্ক্যান = নামটি ব্যাখ্যা করে, কাস্টম স্ক্যান ব্যবহারকারীদের স্ক্যান করার জন্য মডিউলগুলি নির্বাচন করতে এবং সমস্ত জটিল ত্রুটিগুলি ঠিক করার অনুমতি দেয়৷

স্মার্ট পিসি কেয়ার ব্যবহার করে, আপনি নিম্নলিখিতগুলি মেরামত করতে পারেন:

  • অবাঞ্ছিত ডেটা পরিষ্কার করুন এবং ডিস্কের স্থান খালি করুন।
  • অপ্টিমাইজড পারফরম্যান্সের জন্য হার্ড ডিস্ক ডিফ্র্যাগমেন্টেশন করে।
  • স্ক্যান করে এবং সম্ভাব্য স্পাইওয়্যার এবং ভাইরাস নির্মূল করে।
  • লুকানো গোপনীয়তা-উন্মোচনকারী চিহ্নগুলি বের করে এবং পরিষ্কার করে৷
  • অপ্রচলিত ড্রাইভার সনাক্ত করে। (পরিবর্তনগুলি বাস্তবায়ন করতে আপনাকে পুনরায় বুট করতে হবে)
  • অবৈধ রেজিস্ট্রি এন্ট্রি ঠিক করে।
  • উন্নত কর্মক্ষমতার জন্য রেজিস্ট্রির টুকরোগুলিকে অপ্টিমাইজ করে৷ (রিবুট প্রয়োজন)

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?

রেজিস্ট্রি অপ্টিমাইজার

আপনি হয়তো ইতিমধ্যেই জানেন যে রেজিস্ট্রি সমস্যাগুলি ঘন ঘন কম্পিউটার এবং অ্যাপ ক্র্যাশের পিছনে প্রধান অপরাধী। সৌভাগ্যবশত, অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজারের রেজিস্ট্রি ক্লিনার এবং রেজিস্ট্রি অপ্টিমাইজারসাধারণ পিসি সমস্যা প্রতিরোধ করে এবং সামগ্রিক কর্মক্ষমতা বাড়ায় .

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?

  • রেজিস্ট্রি ক্লিনার

রেজিস্ট্রি ক্লিনার সাধারণ Windows রেজিস্ট্রি সমস্যাগুলি স্ক্যান করে এবং মেরামত করে, যা অবাঞ্ছিত অ্যাপ ক্র্যাশ এবং অন্যান্য সাধারণ পিসি ত্রুটিগুলি প্রতিরোধ করবে৷

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?

  • রেজিস্ট্রি অপ্টিমাইজার

মডিউলটি কৌশলগতভাবে আপনার উইন্ডোজ রেজিস্ট্রিকে খণ্ডিত করে, অপ্টিমাইজ করে এবং মসৃণ কর্মক্ষমতা অর্জনের জন্য আকার হ্রাস করে৷

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?

দ্রষ্টব্য: অবৈধ রেজিস্ট্রি এন্ট্রি মুছে ফেলার আগে, ASO ব্যাকআপ নেয়, যাতে ভবিষ্যতে প্রয়োজন হলে আপনি সহজেই সবকিছু পুনরুদ্ধার করতে পারেন।

এটি পরীক্ষা করে দেখুন: Windows 10, 8, 7 এর জন্য 8 সেরা রেজিস্ট্রি ক্লিনার সফ্টওয়্যার

ডিস্ক ক্লিনার এবং অপ্টিমাইজার

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার ডিস্ক পরিষ্কার এবং অপ্টিমাইজ করার জন্য একটি ডেডিকেটেড মডিউল সহ আসে, পিসি গতি, প্রতিক্রিয়া এবং লোড টাইম বাড়াতে কৌশলগতভাবে জাঙ্ক ফাইলগুলি পরিষ্কার করে .

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?

  • সিস্টেম ক্লিনার

মডিউলটি সমস্ত অবাঞ্ছিত ফাইল এবং ফোল্ডারগুলির জন্য পরীক্ষা করে যা কেবল মূল্যবান স্টোরেজ স্পেস নষ্ট করে এবং অপ্রয়োজনীয়ভাবে মেমরি হগিং করে। এমনকি এটি অকেজো টেম্প ফাইল, নির্দিষ্ট অনুপস্থিত ফাইলের ধরন এবং আরও অনেক কিছুর জন্য ড্রাইভগুলি পরীক্ষা করতে সহায়তা করে৷

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?

  • ডিস্ক অপ্টিমাইজার

আপনি হার্ড ডিস্ক বিশ্লেষণ করতে এই মডিউলটির উপর নির্ভর করতে পারেন এবং আবিষ্কার করুন কত স্টোরেজ স্পেস উপলব্ধ, কতটা দখল করা, খণ্ডিত বা অপ্টিমাইজ করা হয়েছে৷

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?

  • ডিস্ক টুলস

এটি একটি ডেডিকেটেড মডিউল যা সমস্যা তৈরি করছে এমন ফাইল এবং সেক্টর সনাক্ত করতে গভীর বিশ্লেষণ করতে সাহায্য করে . আপনি এখানে সমস্ত হার্ড ডিস্ক ডিভাইসের বিশদ বিবরণ পেতে পারেন৷

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?

  • ডিস্ক এক্সপ্লোরার

মূলত, এই মডিউলটি প্রতিটি ড্রাইভ দ্বারা কত শতাংশ স্থান দখল করে তা জানায় আপনার সিস্টেমে অবস্থিত। উপরন্তু, আপনি এই মডিউল ব্যবহার করে ডিস্ক পরিসংখ্যান পরিচালনা করতে পারেন।

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?

উইন্ডোজ অপ্টিমাইজার

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার হল সেরা পিসি ক্লিনিং এবং অপ্টিমাইজেশানগুলির একটি। এটি আপনার সিস্টেমকে সহজে অপ্টিমাইজ এবং বজায় রাখার জন্য অন্তর্নির্মিত ইউটিলিটিগুলি অফার করে . আপনি Windows Optimizers বিভাগের অধীনে বিভিন্ন বিভাগ খুঁজে পেতে পারেন যাতে সম্পূর্ণভাবে PC গতি বাড়ানো যায়।

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?

  • গেম অপ্টিমাইজার

গেম অপ্টিমাইজার মডিউল একটি ব্যক্তিগত ভার্চুয়াল ডেস্কটপ প্রদান করে যেখানে ব্যবহারকারীরা কোনো বাধা ছাড়াই সর্বাধিক প্রক্রিয়াকরণ শক্তির সাথে গেম খেলতে পারে।

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?

এটি পরীক্ষা করে দেখুন: 5 সেরা গেম বুস্টার এবং উইন্ডোজ 10, 8, 7 পিসির জন্য অপ্টিমাইজার

  • মেমরি অপ্টিমাইজার

শুধুমাত্র একটি ক্লিকে, সম্পূর্ণ সিস্টেমের ক্যাশে পরিচালনা করা যেতে পারে মেমরি অপ্টিমাইজার মডিউল ব্যবহার করে। অতিরিক্তভাবে, বৈশিষ্ট্যটি অপ্রয়োজনীয় দখলকৃত RAM খালি করতে সাহায্য করে, যাতে আপনার পঠন/লেখার গতি উন্নত করা যায়, সাথে মসৃণ কর্মক্ষমতা।

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?

  • ড্রাইভার আপডেটার

এটি সেকেলে, অনুপস্থিত, ক্ষতিগ্রস্ত, দূষিত, এবং অসঙ্গত ডিভাইস ড্রাইভার খুঁজে পেতে সাহায্য করে এক জায়গায় এবং আপনি এক সাথে সব আপডেট করতে পারেন। এটি নিশ্চিত করে যে আপনি বিরক্তিকর BSOD ত্রুটি এবং অনুরূপ সমস্যার সম্মুখীন হওয়া থেকে রক্ষা পেয়েছেন৷

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?

এটি পরীক্ষা করে দেখুন: Windows 10, 8, 7 PC এর জন্য 7 সেরা ড্রাইভার আপডেটার সফটওয়্যার

টপ-নচ সিস্টেম নিরাপত্তার জন্য

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার গোপনীয়তা এবং সুরক্ষা সরঞ্জামগুলির একটি অবিশ্বাস্য সেটে পরিপূর্ণ যা হুমকি সনাক্ত করতে এবং অপসারণ করতে সহায়তা করে যেমন ম্যালওয়্যার, ট্রোজান, স্পাইওয়্যার এবং অন্য একটি ভাইরাস। অনলাইন/অফলাইন নিরাপত্তা দুর্বলতা মোকাবেলা করতে, এই মডিউলটি ব্যবহার করুন।

সিস্টেম প্রটেক্টর

এই কার্যকারিতা ব্যবহার করে, উন্নত সিস্টেম অপ্টিমাইজার পুঙ্খানুপুঙ্খভাবে একটি নিরাপত্তা স্ক্যান চালায় সমস্ত ফাইল/ফোল্ডার এবং সম্ভাব্য স্টোরেজ স্পেসে লুকানো ক্ষতিকারক হুমকি এবং সংক্রমণ যা আপনার পিসির ক্ষতি করতে পারে তা খুঁজে বের করতে।

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?

এটি পরীক্ষা করে দেখুন: 12+ উইন্ডোজের জন্য সেরা কম্পিউটার নিরাপত্তা সফ্টওয়্যার | PC নিরাপত্তা সফ্টওয়্যার

গোপনীয়তা রক্ষাকারী

ব্রাউজিং ইতিহাস, ক্যাশে, কুকিজ, সনাক্ত করতে এবং নির্মূল করতে এই নিরাপত্তা মডিউলটির উপর নির্ভর করুন এবং অন্যান্য লুকানো চিহ্ন যা কম্পিউটারকে সাধারণ আক্রমণ এবং সংক্রমণের প্রবণ করে তোলে।

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?

সুরক্ষিত মুছে ফেলুন

স্থায়ীভাবে ফাইল এবং ফোল্ডার মুছে ফেলার ক্ষেত্রে, অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার হল একটি নির্ভরযোগ্য পিসি অপ্টিমাইজার এবং সিকিউরিটি স্যুট৷ এর Secure Delete বৈশিষ্ট্যটির জন্য সমস্ত ধন্যবাদ যা সংবেদনশীল এবং গোপনীয় ডেটা স্থায়ীভাবে মুছে ফেলতে সাহায্য করে , যেকোনো ডেটা রিকভারি সফ্টওয়্যার দ্বারা এটিকে পুনরুদ্ধার করা যায় না৷

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?

এটি পরীক্ষা করে দেখুন: উইন্ডোজ 10, 8 এবং 7 এর জন্য 12 সেরা ডেটা শ্রেডার সফ্টওয়্যার

নিরাপদ এনক্রিপ্টর

অন্যান্য PC অপ্টিমাইজেশান এবং নিরাপত্তা ইউটিলিটিগুলির বিপরীতে, ASO একটি এমবেডেড এনক্রিপ্টর এবং ডিক্রিপ্টরের সাথে আসে যা ব্যবহারকারীদের নির্দিষ্ট বা একাধিক ফাইল/ফোল্ডার চিহ্নিত করতে এবং সেগুলিকে এনক্রিপ্ট/ডিক্রিপ্ট করতে সাহায্য করে। কয়েক ক্লিকে।

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?

ব্যাকআপ এবং পুনরুদ্ধারের জন্য

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?

Ransomware আক্রমণ, ম্যালওয়্যার, স্পাইওয়্যার আক্রমণ এবং আরও অনেক কিছুর মতো অপ্রত্যাশিত পরিস্থিতি থেকে আপনার সমস্ত ডেটা রক্ষা করতে চান? নিশ্চিত করুন যে আপনি আপনার সমস্ত গুরুত্বপূর্ণ ফাইল, নথি, অডিও, ফটো, ভিডিও এবং আরও অনেক কিছুর ব্যাকআপ নিয়েছেন .

মুছে ফেলুন

ঘটনাক্রমে একটি গুরুত্বপূর্ণ ফাইল, ছবি, ভিডিও, অডিও বা অন্য কোনো মাল্টিমিডিয়া ফাইল মুছে গেছে? অসময়ে হারিয়ে যাওয়া বা হারিয়ে যাওয়া ডেটা পুনরুদ্ধার করতে আনডিলিট কার্যকারিতা ব্যবহার করুন . অন্তর্নির্মিত সুরক্ষা বৈশিষ্ট্যটি নিশ্চিত করে যে আপনি আর কখনও একটি গুরুত্বপূর্ণ ফাইল হারাবেন না!

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?

এটি পরীক্ষা করে দেখুন: উইন্ডোজের জন্য সেরা ডেটা পুনরুদ্ধার সফ্টওয়্যার

ব্যাকআপ ম্যানেজার

নামের অন্তর্ভুক্ত, বৈশিষ্ট্যটি ঝামেলামুক্তফাইল, ফোল্ডার, সেটিংস ব্যাকআপ এবং পুনরুদ্ধারকে অনুমতি দেয় . অতিরিক্তভাবে, ব্যাকআপ ম্যানেজার আপনাকে একটি নির্দিষ্ট সময়ের জন্য ব্যাকআপের সময় নির্ধারণ করতে দেয়। তাছাড়া, আপনি এই মডিউলটি ব্যবহার করে আগের ব্যাকআপ ফাইলগুলিও পরিচালনা করতে পারেন৷

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?

এটি পরীক্ষা করে দেখুন: Windows (2022)-এর জন্য 10 সেরা ব্যাকআপ সফ্টওয়্যার - অর্থপ্রদান ও বিনামূল্যে

সিস্টেম ফাইল ব্যাকআপ এবং পুনরুদ্ধার

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার ব্যবহারকারীদের সহজে সমস্ত সিস্টেম কনফিগারেশন ব্যাকআপ করতে এবং সেগুলি পুনরুদ্ধার করতে সাহায্য করে যখনই প্রয়োজন।

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?

অতিরিক্ত টুল (সাধারণ সমস্যা সমাধানকারী)

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?

এই কার্যকরী মডিউলগুলি ছাড়াও, অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার ব্যবহারকারীদের সাধারণ সিস্টেম সমস্যার সমাধান করতে এবং পারফরম্যান্সের সর্বোত্তম স্তর বজায় রাখতে সহায়তা করার জন্য মুষ্টিমেয় ইউটিলিটি নিয়ে আসে। .

পিসি ফিক্সার

যদিও কিছুটা পুরানো এই মডিউলটি উইন্ডোজ এক্সপি ব্যবহারকারীদের জন্য ডিজাইন করা হয়েছে বলে মনে হচ্ছে। এটি ব্যবহার করে XP ব্যবহারকারীরা সহজেই সাধারণ কম্পিউটার সমস্যার নির্ভরযোগ্য সমাধান খুঁজে পেতে পারেন . যেহেতু Windows 11 চালু করতে চলেছে Systweak-এর এই মডিউলটির দিকে মনোযোগ দেওয়া উচিত এবং এটি আপডেট করা উচিত৷

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?

অবশ্যই পড়তে হবে: উন্নত সিস্টেম অপ্টিমাইজার ব্যবহার করে আপনার কম্পিউটারে সাধারণ কম্পিউটার ত্রুটিগুলি কীভাবে ঠিক করবেন?

সিস্টেম এবং নিরাপত্তা উপদেষ্টা

সিস্টেম এবং নিরাপত্তা উপদেষ্টা মডিউল ব্যবহারকারীদের পিসির গতি এবং কর্মক্ষমতা উন্নত করতে সাহায্য করে। এটি পুঙ্খানুপুঙ্খভাবে কম্পিউটার স্ক্যান করে এবং সিস্টেম সেটিংসের একটি তালিকা প্রদর্শন করে যা প্রক্রিয়া এবং সংস্থানগুলি হগ করে। তাছাড়া, এটি নিরাপত্তার দুর্বলতাগুলি তদন্ত করে এবং বিশেষজ্ঞের পরামর্শ প্রদান করে৷ কিভাবে পারফরম্যান্স এবং নিরাপত্তা সর্বোত্তম অপ্টিমাইজ করা যায়।

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?

ডুপ্লিকেট ফাইল রিমুভার

আমাদের পিসিতে অনেকগুলি ফাইল, ফটো, নথি সংরক্ষণ করে, ডুপ্লিকেট ফাইল রিমুভার টুলটি অবশ্যই সময়ের প্রয়োজন। এটি পুঙ্খানুপুঙ্খভাবে সমস্ত জমে থাকা একই জায়গায় সদৃশ এবং একই রকমের ফাইল তালিকাভুক্ত করতে সিস্টেমটিকে স্ক্যান করে। . আপনি দ্রুত সেগুলির মধ্য দিয়ে যেতে পারেন এবং সঞ্চয়স্থান দখলকারী অপ্রয়োজনীয় ক্লোন ফাইলগুলি সরাতে পারেন৷

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?

এটি পরীক্ষা করে দেখুন: 2022 সালে Windows 10 PC-এর জন্য 10 সেরা ফ্রি এবং পেইড ডুপ্লিকেট ফাইল ফাইন্ডার এবং রিমুভার

নিয়মিত পিসি রক্ষণাবেক্ষণের জন্য

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?

আপনি যদি আপনার কম্পিউটারকে বিভিন্ন স্তরে পরিষ্কার এবং অপ্টিমাইজ করতে চান , অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার এই উদ্দেশ্যেও প্রচুর ইউটিলিটি নিয়ে আসে৷

ড্রাইভার আপডেটার

নামের অন্তর্ভুক্ত, ড্রাইভার আপডেটার সেকেলে, অনুপস্থিত, ক্ষতিগ্রস্ত, দূষিত এবং অসঙ্গত ডিভাইস ড্রাইভার খুঁজে পেতে সাহায্য করে এক জায়গায় এবং আপনি এক ক্লিকে সেগুলি আপডেট করতে পারেন। এটি নিশ্চিত করে যে আপনি বিরক্তিকর BSOD ত্রুটি এবং অনুরূপ সমস্যার সম্মুখীন হওয়া থেকে রক্ষা পেয়েছেন৷

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?

স্টার্টআপ ম্যানেজার

Startup Manager helps manage login items thus, giving user the ability to eliminate unneeded items to improve overall boot time.

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?

Check This Out: How To Identify Which Startup Item Is Safe To Disable In Windows 10?

UNINSTALL MANAGER

ASO’s Uninstall Manager is quite promising when it comes to managing and removing unnecessary applications without leaving leftovers . You’ll be surprised to know the amount of space that can be recovered after uninstalling software.

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?

Check This Out: 13 Uninstaller Software for Windows 10, 8, 7 In 2022

SCHEDULER

Advanced System Optimizer is one of the Best PC Cleaning Software &Optimization suites for numerous reasons and the major factor is its ability to perform automated scans . You don’t have to worry about performing regular optimization tasks. Since it offers a Scheduler module to run comprehensive scans on scheduled timings.

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?

এখানেই শেষ! These are the set of comprehensive features that are included in the ASO package. Want to learn how to quickly run a scan and optimize your computer for unmatched performance? Keep reading to learn more!

You Might Want To Read: 70 Ways To Make Old System Run Faster:Speed Up Your PC

How To Use Advanced System Optimizer?

Using Advanced System Optimizer is a pretty straightforward process, all you need to do is:

STEP 1 =Download, install and launch Advanced System Optimizer on your computer. It is one of the best junk cleaners for Windows to run at the moment.

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?

পদক্ষেপ 2 = On the main screen, you’ll be prompted with a pop-up to run an initial scan . You can either proceed with it or skip it for later.

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?

দ্রষ্টব্য :If you decide to run the tool, to clean errors, you will have to purchase the product and activate it. However, if you are using it for the first time, the company lets you run the full functionality free for 24 hours.

পদক্ষেপ 3 = If the first option is chosen, a Quick scan will be initiated . After some time, you will be displayed with all the possible causes that are responsible for making your system behave sluggishly. If you choose to scan later, you will be displayed with a dashboard stating the current system status .

You will be offered three different scanning criteria:Quick, Deep, and Custom Scan .

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?

পদক্ষেপ 4 = After selecting the desired scanning mode, start the scanning process . Keep patience and let the PC Cleaning software complete the process. (For the demonstration purpose, we’ve chosen the Custom Scan option and selected almost all major locations for comprehensive scanning.)

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?

Hit the Start Scan button to initiate the scanning process!

পদক্ষেপ 5 = As soon as the detected errors appear, simply click on the Optimize button to fix them in a click.

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?

Make sure you restart your system to implement all the changes . As soon as the PC reboots, you will experience top-notch performance and better speed than ever before. You will also be surprised to see the amount of space recovered after cleaning.

Prices and Licenses

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?

Considering the wide range of features Advanced System Optimizer offers, you might be thinking that it would be quite expensive. But surprisingly, this amazing PC Cleaner &Optimizer software is now available for just $49.95 for 1 Year.

It also offers a free trial version for 24-hours, which helps users to try all the premium functionalities. Thus, helps in better understanding the Computer Cleaner Program, so that you can make a wise purchasing decision.

Platform Availability

Advanced System Optimizer is only available for Windows users . Starting from Windows XP and later versions for both 64-bit or 32-bit operating systems . However, if you are looking for a Mac Optimizer you can try Cleanup My System.

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?

Read the complete review to find out more details on it here – Cleanup My System Review.

Help &Support

When it comes to Customer Support, the team does a fantastic job. No matter what doubts or issues you are facing while using the product, you can reach out to their support team via an email at admin@wsxdn.com. Additionally, you can check out the Knowledge Base section and FAQs for Advanced System Optimizer on their official website.

Client Testimonials &Reviews

Here’re some recent testimonials from CNET and other websites:

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?

My Experience With Advanced System Optimizer

If you ask me about my experience with this system maintenance tool, then I would say that it genuinely enhanced my PC’s productivity . The PC Cleaning Software significantly removes unwanted files that I wasn’t even aware of. Also, it helped me understand what and how my computer’s memory is allocated and utilized by different apps, processes, and files. Moreover, its ability to update faulty drivers is undoubtedly a cherry on the cake.

I would rate 4.5 on 5 for the wide range of features that Advanced System Optimizer offers in a single cleaning &optimization bundle.

Takeaway:What To Look For In PC Cleaning &Maintenance Software?

Before you invest in reliable Computer Cleaning &Optimization software, it is important to keep certain things in mind. Select a tune-up utility that offers the following features:

  • Combination of optimization &speed-boosting tools.
  • A registry cleaner to fix invalid entries &eliminate future errors, crashes &freezes.
  • Tools for virus, malware &spyware detection.
  • Easy-to-use interface, suitable for managing multiple cleaning &optimization tasks.
  • Helps in recovering a significant amount of space eaten up by useless files like duplicates, caches, cookies, logs, autorun apps, and more.

প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্ন

প্রশ্ন 1. Is Advanced System Optimizer Free?

At the time of writing a 24-hours free trial version of the tool is available that helps users try the paid version for a limited time.

প্রশ্ন 2। What Does Advanced System Optimizer Do?

Advanced System Optimizer brings a complete package of cleaning, optimization, speedup, management, and protection tools to enhance overall Windows performance and productivity.

প্রশ্ন ৩. Does Advanced System Optimizer Have A Game Booster?

হ্যাঁ! Advanced System Optimizer comes with a dedicated module to optimize and enhance the gaming experience in a single click. It’s undoubtedly a magnificent tool for PC Gamers!

প্রশ্ন ৪। Which Are The Alternatives To Advanced System Optimizer?

Here’s a list of closest competitors to Advanced System Optimizer you can try in 2022.

Top 5 Advanced System Optimizer Alternatives To Try On Windows PC (2022)
Piriform CCleaner $24.95
  • Startup optimization.
  • Duplicate file finder.
  • Uninstall unwanted apps.
  • Advanced cleaning tools.
Advanced PC Cleanup $39.95
  • Clean junk files &old downloads.
  • Remove identity traces.
  • Manage Startup programs.
  • Fix invalid registry items.
Iolo System Mechanic $49.95
  • Easily optimize Startup items.
  • Optimize hidden Internet settings.
  • Repair broken shortcuts.
  • Speed up CPU, Hard drive &RAM.
IObit Advanced SystemCare Pro $19.99
  • Startup optimization.
  • Registry cleaner.
  • Tools for disk optimization.
  • Tool to update drivers.
Glary Utilities Pro 5 $39.95
  • One-click maintenance.
  • Tools for disk issues repairing.
  • Registry Cleaner.
  • Files encryptor to protect files.

List Of Common Issues Resolved By Advanced System Optimizer:

  • Fix 100 Disk Usage Windows 10 Error
  • How To Fix Low Disk Space After Windows 10 Upgrade
  • 7 Best Fixes To Solve System Interrupts High CPU Usage – Windows 10
  • How To Fix Operating System Not Found Error
  • Prevent Your Computer System from Crashing
  • Solve Microsoft Compatibility Telemetry High Disk Usage Problem in Windows 10
  • Best Solutions to Fix “More Data Available” System Error on Windows 10

  1. উন্নত সিস্টেম অপ্টিমাইজারের সাহায্যে উইন্ডোজ কর্মক্ষমতা উন্নত করুন

  2. T9 অ্যান্টিভাইরাস 2022:এটি কি একটি ভাল অ্যান্টিভাইরাস? (সম্পূর্ণ পর্যালোচনা)

  3. উন্নত ফাইল পুনরুদ্ধারের বিস্তারিত পর্যালোচনা

  4. 10 সেরা ভিডিও মেরামত সফ্টওয়্যার 2022