কম্পিউটার

কীভাবে এক ক্লিকে অসংখ্য অ্যাপ্লিকেশন খুলবেন

আপনি যখন আপনার কম্পিউটার বুট আপ করেন, তখন বেশিরভাগ লোকের কাছে একটি সেট প্রক্রিয়া থাকে যে তারা লোড করা শেষ হলে তারা কী করবে। আমার জন্য, এটি আমার ফায়ারফক্স ব্রাউজার লোড করছে, উইন্ডোজ লাইভ রাইটার খুলছে এবং iTunes-এর মাধ্যমে কিছু মিউজিক চালাচ্ছে।

আপনি কি করবেন যদি আমি বলি আপনি এই সমস্ত অ্যাপ্লিকেশন একবারে লোড করতে সক্ষম হবেন, যখনই আপনি এটি পছন্দ করবেন?

আমাকে ল্যাকুনা লঞ্চার পরিচয় করিয়ে দেওয়ার অনুমতি দিন, একটি উইন্ডোজ ভিত্তিক অ্যাপ্লিকেশন যা আপনাকে নির্দিষ্ট করতে দেয় যে আপনি কোন অ্যাপ্লিকেশনগুলি চালাতে চান, কত দ্রুত তারা লঞ্চ করতে চান তার মধ্যে একটি সময় সেট করতে দেয় এবং মূলত আপনার ইচ্ছাকৃত নির্দিষ্ট সরঞ্জামগুলির জন্য আপনাকে নির্দিষ্ট শর্টকাট দেওয়ার অনুমতি দেয়। যে কোন সময় ব্যবহার করতে।

কীভাবে এক ক্লিকে অসংখ্য অ্যাপ্লিকেশন খুলবেন কীভাবে এক ক্লিকে অসংখ্য অ্যাপ্লিকেশন খুলবেন

অ্যাপ্লিকেশনটি ব্যবহার করা সহজ, কেবল ফাইলগুলিকে একটি ফোল্ডারে বের করুন এবং সেই ফোল্ডারটিকে আপনার হার্ড ড্রাইভে একটি নিরাপদ স্থানে রাখুন৷ “তালিকা নামের টেক্সট ফাইলটি খুলুন এবং আপনি যে প্রোগ্রামগুলি চালু করতে চান তার শর্টকাট পথগুলি অনুলিপি করুন৷

কীভাবে এক ক্লিকে অসংখ্য অ্যাপ্লিকেশন খুলবেন কীভাবে এক ক্লিকে অসংখ্য অ্যাপ্লিকেশন খুলবেন

রাইট ক্লিক করুন “ll.exe ", এবং "শর্টকাট তৈরি করুন নির্বাচন করুন ” এই শর্টকাটটি আপনার ডেস্কটপে, স্টার্ট মেনু, দ্রুত লঞ্চ বা ডকে কপি করুন।

এবং এটিই, আপনি এখন আপনার ইচ্ছামত কম বা অনেকগুলি অ্যাপ্লিকেশন চালু করতে পারেন। এই প্রোগ্রামটি ব্যবহার করার আরও উন্নত উপায় রয়েছে, যা readme.txt-এর ভিতরে পাওয়া যাবে ফাইল অথবা এখানে ক্লিক করে।


  1. উইন্ডোজ 10-এ ডাবল ক্লিকের পরিবর্তে সিঙ্গেল ক্লিক দিয়ে কীভাবে আইটেম খুলবেন

  2. উইন্ডোজ 10 এ ফায়ারওয়াল পোর্টগুলি কীভাবে খুলবেন?

  3. কিভাবে একটি সাইটের জন্য ক্যাশে সাফ করবেন?

  4. কিভাবে MSCONFIG দিয়ে আপনার পিসির গতি বাড়ানো যায়