কম্পিউটার

কীভাবে তাৎক্ষণিকভাবে এক ক্লিকে টাইম জোন রূপান্তর করা যায়

আপনি সবসময় বলতে পারেন যে আপনি "ডেলাইট সেভিংস টাইম" (যা সব দেশে বিদ্যমান নেই) সম্পর্কে ভুলে গেছেন। আপনি হয়ত এটি থেকে দূরে সরে যেতে পারেন, একটি ছোট ঘটনা ছাড়া:অনেক স্বয়ংক্রিয় টাইম জোন রূপান্তরকারী রয়েছে যা আপনি ব্যবহার করতে পারেন, তাই আপনার কাছে সত্যিই কোনো অজুহাত নেই।

MyTimeZone হল সবচেয়ে কম-কী ব্রাউজার টুলগুলির মধ্যে একটি যা আপনি ব্যবহার করতে পারেন, একটি সহজে ব্যবহারযোগ্য Chrome এক্সটেনশন হিসাবে বিদ্যমান৷ আপনি একটি টাইমস্ট্যাম্প বা একটি ইমেলে নির্ধারিত একটি মিটিং এর উল্লেখ না পাওয়া পর্যন্ত এটি লক্ষ্য করবেন না।

আপনি উপরের পরিচায়ক ভিডিওতে দেখতে পাচ্ছেন, এক্সটেনশনটি আপনাকে যেকোনো সময় অঞ্চলকে আপনার স্থানীয় সময় বা অন্য যেকোনো সময় রূপান্তর করতে সহায়তা করে। আপনাকে যা করতে হবে তা হল মূল সময় অঞ্চল হাইলাইট করুন এবং তারপরে ডান-ক্লিক করুন . রূপান্তরিত সময় স্বয়ংক্রিয়ভাবে প্রদর্শিত হয়৷

আমার টাইম জোন হল আরও একটি সহজ রূপান্তরকারী যা আমি পেয়েছি৷ এটি সমস্ত টাইম জোন ফরম্যাট (GMT, UTC, ইত্যাদি) সমর্থন করে এবং স্বয়ংক্রিয়ভাবে ডেলাইট সেভিং টাইমও ফ্যাক্টর করে।

হ্যাঁ, একাধিক টাইম জোন সেট করার ক্ষমতা হল সেই ফাঁকগুলির মধ্যে একটি যা এখনও পূরণ হয়নি, কিন্তু আমি মনে করি এটি সরলতার ধারণাকে পরাজিত করবে যার ভিত্তিতে এই এক্সটেনশনটি ডিজাইন করা হয়েছিল৷ সর্বোপরি, আমরা ইতিমধ্যেই Windows-এ একাধিক টাইম জোন ঘড়ি যোগ করতে পারি এবং ম্যাকোস সিয়েরা-তে আমাদের অবস্থানের সাথে স্বয়ংক্রিয়ভাবে সময় অঞ্চল পরিবর্তন করতে পারি।

বিভিন্ন সময় অঞ্চল পরিচালনা করা আর কোনো সমস্যা নয়। এবং, মাই টাইম জোন হল একটি ঝরঝরে সামান্য সমাধান যা প্রক্রিয়াটিকে আরও সহজ করে তুলতে সফল হয়৷ আমার টাইম জোন এর ওয়েবসাইট থেকে বা Chrome ওয়েব স্টোর থেকে ব্যবহার করে দেখুন [আর উপলভ্য নেই]৷

আপনার মিটিং শিডিউল টুলকিটের জন্য এই সাধারণ কনভার্টারটি কি যথেষ্ট? এই বীট আছে আপনার পছন্দের সময় অঞ্চল রূপান্তরকারী কোনটি?


  1. Windows 10-এ IExpress-এর সাহায্যে PowerShell স্ক্রিপ্ট (PS1) ফাইলকে EXE-তে কীভাবে রূপান্তর করা যায়

  2. কিভাবে Windows এ OXPS কে PDF এ রূপান্তর করবেন?

  3. কীভাবে জিমেইলে টাইম জোন পরিবর্তন করবেন

  4. কোনও সময়ে ক্রোমে ফ্ল্যাশ অনুমতিগুলি কীভাবে পরিচালনা করবেন