কম্পিউটার

30 দিনের iOS টিপস:সাফারিতে একটি ওয়েবসাইটের ডেস্কটপ সংস্করণ দেখার অনুরোধ

30 দিনের iOS টিপস:সাফারিতে একটি ওয়েবসাইটের ডেস্কটপ সংস্করণ দেখার অনুরোধ

ওয়েবসাইটের "মোবাইল" সংস্করণগুলি যতটা উপযোগী হতে পারে, কখনও কখনও সেগুলি কষ্টের জন্য উপযুক্ত নয়৷ নেভিগেশন প্রায়শই আলাদা হয়, এবং বৈশিষ্ট্যগুলি বন্ধ হয়ে যেতে পারে—বা সম্পূর্ণভাবে অনুপস্থিত। কিন্তু আপনি মোবাইল সাইটের সাথে আটকে থাকবেন না—সাফারিতে থাকা একটি বৈশিষ্ট্য আপনাকে পরিবর্তে ডেস্কটপ সাইটের জন্য অনুরোধ করতে দেয়।

Safari খুলুন, তারপরে এমন একটি ওয়েবসাইটে নেভিগেট করুন যেখানে আপনি আপনার ফোন থেকে এটি দেখার সময় একটি মোবাইল সংস্করণ পরিবেশন করে (nytime.com হল একটি উদাহরণ)। সাইটটি লোড হয়ে গেলে, স্ক্রিনের শীর্ষে ঠিকানা বারে আলতো চাপুন। এরপরে, বুকমার্ক পিকার স্ক্রীন স্ক্রোল করুন, তারপরে ডেস্কটপ সাইটের অনুরোধ করুন এ আলতো চাপুন . ওয়েবসাইটটি রিলোড করবে এবং সাইটের সংস্করণটি প্রদর্শন করবে যা আপনি আপনার PC বা Mac এ দেখতে পাবেন।

30 দিনের iOS টিপস:সাফারিতে একটি ওয়েবসাইটের ডেস্কটপ সংস্করণ দেখার অনুরোধ

মনে রাখবেন যে এই বৈশিষ্ট্যটি কেবলমাত্র সাইটের নির্দিষ্টভাবে সংজ্ঞায়িত মোবাইল সংস্করণ সহ ওয়েবসাইটগুলির জন্য কাজ করে৷ আপনি যদি ম্যাকগ্যাজমের মতো একটি তথাকথিত "প্রতিক্রিয়াশীল" সাইট ব্রাউজ করছেন, তাহলে ডেস্কটপ সাইটের অনুরোধ করুন বিকল্প কিছুই করবে না:একটি প্রতিক্রিয়াশীল সাইট সমস্ত ডিভাইসের জন্য একটি ডিজাইন ব্যবহার করে যা আপনার স্ক্রীন বা ব্রাউজার উইন্ডোর আকারের সাথে খাপ খায়, তাই ওভাররাইড করার জন্য কোনো মোবাইল-নির্দিষ্ট সাইট নেই।


  1. 30 দিনের iOS টিপস:সাফারিতে একটি ওয়েবসাইটের ডেস্কটপ সংস্করণ দেখার অনুরোধ

  2. 30 দিনের iOS টিপস:অ্যাপস এবং লক স্ক্রিনে নিয়ন্ত্রণ কেন্দ্র নিষ্ক্রিয় করুন

  3. আপনার Android/iOS থেকে লিঙ্কডইন ডেস্কটপ সাইটটি কীভাবে দেখবেন

  4. অ্যান্ড্রয়েড ফোনে ফেসবুকের ডেস্কটপ সংস্করণ কীভাবে দেখবেন