কম্পিউটার

30 দিনের iOS টিপস:কাস্টম বিজ্ঞপ্তি ভাইব্রেশন তৈরি করুন

30 দিনের iOS টিপস:কাস্টম বিজ্ঞপ্তি ভাইব্রেশন তৈরি করুন

আপনি হয়তো জানেন কিভাবে আপনার রিংটোন পরিবর্তন করতে হয়, কিন্তু আপনি কি জানেন যে আপনি আপনার আইফোনের কম্পন প্যাটার্নও কাস্টমাইজ করতে পারেন? এটি কীভাবে করবেন তা এখানে।

সেটিংস অ্যাপটি খুলুন, তারপরে যদি আপনি ইতিমধ্যে সেখানে না থাকেন তবে প্রধান সেটিংস স্ক্রিনে নেভিগেট করুন। শব্দ আলতো চাপুন , তারপর আপনি সতর্কতা শব্দ বা ভাইব্রেশন প্যাটার্ন বরাদ্দ করতে পারেন এমন যেকোনো বিজ্ঞপ্তির ধরণে আলতো চাপুন। এরপরে, কম্পন এ আলতো চাপুন —এটি অ্যালার্ট অপশন স্ক্রিনের উপরে।

একবার আপনি কম্পন এ থাকবেন স্ক্রীন, আপনি বিভিন্ন অন্তর্নির্মিত বিকল্পগুলির একটিতে বিজ্ঞপ্তি ভাইব্রেশন প্যাটার্ন পরিবর্তন করতে পারেন, কিন্তু আমরা তা চাই না—আমরা আমাদের নিজস্ব করতে চাই। তাই নীচে স্ক্রোল করুন এবং নতুন ভাইব্রেশন তৈরি করুন এ আলতো চাপুন৷ .

30 দিনের iOS টিপস:কাস্টম বিজ্ঞপ্তি ভাইব্রেশন তৈরি করুন

অনুরোধ করা হলে, এই বিশেষ কম্পন সতর্কতার জন্য আপনি যে ছন্দময় প্যাটার্ন চান তাতে আপনার স্ক্রিনে আলতো চাপুন। আপনি স্ক্রীনে ট্যাপ করার সাথে সাথে আপনার আইফোনের ভাইব্রেটরটি কেমন হবে সে সম্পর্কে আপনাকে ধারণা দিতে বাজবে। একবার আপনার হয়ে গেলে, বন্ধ করুন এ আলতো চাপুন৷ . আপনার ভাইব্রেশন প্যাটার্ন প্লে ব্যাক করতে, প্লে এ আলতো চাপুন। আপনি যদি এটি পুনরায় রেকর্ড করতে চান তবে রেকর্ড করুন এ আলতো চাপুন৷ , তারপর একটি নতুন প্যাটার্ন আলতো চাপুন। একবার আপনি আপনার পছন্দের একটি ভাইব্রেশন প্যাটার্ন পেয়ে গেলে, এগিয়ে যান এবং সংরক্ষণ করুন এ আলতো চাপুন৷ , আপনার ভাইব্রেশন প্যাটার্নকে একটি নাম দিন, তারপর সংরক্ষণ করুন এ আলতো চাপুন৷ আবার।


  1. 30 দিনের iOS টিপস:কাস্টম বিজ্ঞপ্তি ভাইব্রেশন তৈরি করুন

  2. 30 দিনের iOS টিপস:অন্যদের সাথে ক্যালেন্ডার শেয়ার করুন

  3. 30 দিনের iOS টিপস:বিভিন্ন দিনের জন্য একটি আলাদা অ্যালার্ম সেট করুন

  4. 30 দিনের iOS টিপস:আপনার কম্পাস অ্যাপটি একটি স্তর হিসাবে ব্যবহার করুন