কম্পিউটার

30 দিনের iOS টিপস:আপনার ম্যাকে টেক্সট মেসেজ ফরওয়ার্ড করুন

30 দিনের iOS টিপস:আপনার ম্যাকে টেক্সট মেসেজ ফরওয়ার্ড করুন

iOS 8 এবং OS X Yosemite-এ Apple-এর ধারাবাহিকতা বৈশিষ্ট্যের অংশ হিসেবে, আপনার iPhone এখন আপনার Mac (বা Macs)-এ পাঠ্য বার্তা পাঠাতে পারে। আপনি হয়ত এই সম্পর্কে জানেন, কিন্তু আপনি যা জানেন না তা হল আপনার ম্যাকগুলির মধ্যে কোনটি এই ফরোয়ার্ড করা টেক্সট বার্তাগুলি গ্রহণ করবে তা বেছে নিতে এবং বেছে নিতে পারেন৷ এটি কীভাবে করবেন তা এখানে।

শুরু করতে, আপনার iPhone-এ সেটিংস অ্যাপ খুলুন এবং প্রধান সেটিংস-এ নেভিগেট করুন আপনি ইতিমধ্যে সেখানে না থাকলে স্ক্রীন। এরপর, বার্তা-এ স্ক্রোল করুন , তারপর টেক্সট মেসেজ ফরওয়ার্ডিং-এ আলতো চাপুন। এই মুহুর্তে, আপনি আপনার iCloud অ্যাকাউন্টের সাথে যুক্ত Yosemite-ভিত্তিক ম্যাকের একটি তালিকা দেখতে পাবেন যা আপনার ফোন থেকে পাঠ্য বার্তা পেতে পারে। অবশেষে, ম্যাকের জন্য টগল স্লাইড করুন যেখানে আপনি ফরোয়ার্ড করা টেক্সট বার্তাগুলি "চালু" অবস্থানে পেতে চান (স্লাইডারটি সবুজ হয়ে যাবে)।

আপনি যদি একাধিক ম্যাকের মালিক হন তবে আপনি শুধুমাত্র নির্দিষ্ট মেশিনের জন্য পাঠ্য বার্তা ফরওয়ার্ডিং চালু করতে চাইতে পারেন। উদাহরণস্বরূপ, আপনি আপনার ম্যাকবুক এয়ার এবং কর্মক্ষেত্রে আপনার iMac-এ পাঠ্য বার্তা ফরোয়ার্ড করতে চাইতে পারেন, কিন্তু আপনার পারিবারিক কক্ষের iMac নয় যা আপনি আপনার স্ত্রী এবং বাচ্চাদের সাথে ভাগ করেন৷

এবং এটাই. আপনি যেভাবে চান সেভাবে টেক্সট মেসেজ ফরওয়ার্ডিং সেট আপ করার পর, এগিয়ে যান এবং হোম স্ক্রিনে ফিরে যান।


  1. 30 দিনের iOS টিপস:আপনার কম্পাস অ্যাপটি একটি স্তর হিসাবে ব্যবহার করুন

  2. আপনার কথোপকথনগুলিকে ব্যক্তিগত রাখতে 5 iPhone টেক্সটিং টিপস

  3. কিভাবে আপনার ম্যাকে আইফোন টেক্সট বার্তা পাঠাবেন এবং গ্রহণ করবেন

  4. ম্যাকে পাঠ্য বার্তাগুলি কীভাবে মুছবেন