কম্পিউটার

30 দিনের iOS টিপস:মেলে ভিআইপি সেট আপ করুন

30 দিনের iOS টিপস:মেলে ভিআইপি সেট আপ করুন

সম্পাদকের নোট: আমরা এখানে ম্যাকগ্যাসম-এ নববর্ষের ছুটি নিয়েছি, কিন্তু আমরা আপনার জন্য আরও এক মাসের টিপস আনতে পেরে আনন্দিত—এবং এই সময়, এটি iOS সম্পর্কে। এখন থেকে 31 জানুয়ারী পর্যন্ত, আমরা আপনার প্রিয় মোবাইল OS এর জন্য প্রতিদিনের টিপস নিয়ে আসব। আপনার আইফোন বা আইপ্যাডে কীভাবে করবেন তা জানতে আপনি যদি কিছু করতে চান তবে টুইটারে আমাদের একটি লাইন দিন .

কাজের জন্য বা ব্যক্তিগত ইমেলের জন্যই হোক না কেন, আপনি সম্ভবত আপনার পরিচিতির নির্দিষ্ট লোকেদের কাছ থেকে সহজেই ইমেল খুঁজে পেতে চান—হয়তো একজন বস, একজন সহকর্মী, বা একজন ঘনিষ্ঠ বন্ধু। iOS-এর ভিআইপি বৈশিষ্ট্য এটি করা সহজ করে তোলে এবং সেট আপ হতে মাত্র কয়েক মুহূর্ত লাগে:

  1. মেইল খুলুন
  2. মেইলবক্সে ফিরে যান তালিকা করুন যদি আপনি ইতিমধ্যে সেখানে না থাকেন। আপনি VIP দেখতে না হওয়া পর্যন্ত নিচে স্ক্রোল করুন .
  3. i” -এ ট্যাপ করুন আপনি একটি দেখতে হলে বোতাম. আপনি যদি তা না করেন তবে পরবর্তী স্ক্রিনে যেতে "VIP" এ আলতো চাপুন৷
  4. ভিআইপি যোগ করুন: এ আলতো চাপুন আপনাকে আপনার পরিচিতি তালিকায় নিয়ে যাওয়া হবে। আপনি যে নামটি যোগ করতে চান তা খুঁজতে বা অনুসন্ধান করতে স্ক্রোল করুন (ধূসর-আউট পরিচিতিগুলির ইমেল ঠিকানা নেই, তাই আপনি সেগুলি নির্বাচন করতে পারবেন না)। সেই ব্যক্তিকে ভিআইপি হিসেবে যোগ করতে একটি নামে ট্যাপ করুন।
  5. এই প্রেরকদের সমস্ত বার্তা এখন একটি তারা দিয়ে চিহ্নিত করা হবে৷ এছাড়াও আপনি VIP Alerts এ আলতো চাপ দিয়ে বাকি মেল থেকে আলাদাভাবে তাদের বিজ্ঞপ্তিগুলি পরিচালনা করতে পারবেন .

  1. 30 দিনের iOS টিপস:কাস্টম বিজ্ঞপ্তি ভাইব্রেশন তৈরি করুন

  2. 30 দিনের iOS টিপস:অন্যদের সাথে ক্যালেন্ডার শেয়ার করুন

  3. 30 দিনের iOS টিপস:বিভিন্ন দিনের জন্য একটি আলাদা অ্যালার্ম সেট করুন

  4. 30 দিনের iOS টিপস:আপনার কম্পাস অ্যাপটি একটি স্তর হিসাবে ব্যবহার করুন