কম্পিউটার

আইফোনে পাঠ্যের পাশে ছোট্ট চাঁদটি কী?

আইফোনে পাঠ্যের পাশে ছোট্ট চাঁদটি কী?

আপনি আপনার আইফোনে পাঠ্যের পাশে একটি ছোট্ট চাঁদ লক্ষ্য করেছেন এবং আপনি নিশ্চয়ই ভাবছেন যে সেই আইকনের অর্থ কী? কেন এটি এখানে, এবং এটি কি নির্দেশ করে? হালকা ধূসর ক্রিসেন্ট মুন আইফোনে অনেক Google অনুসন্ধান রয়েছে কারণ ব্যবহারকারীরা এই প্রতীকটির সঠিক কার্যকারিতা সম্পর্কে আবেশের সাথে উত্তর খুঁজছেন। তাই আজ, আমরা টেক্সটের পাশে থাকা ছোট্ট চাঁদ থেকে মুক্তি পেতে বিস্তারিত পদক্ষেপ সহ অর্ধচন্দ্র সম্পর্কে সমস্ত কিছু অন্বেষণ করব।

আইফোনে পাঠ্যের পাশে ছোট্ট চাঁদটি কী?

আইফোনে টেক্সটের পাশে লিটল মুন কী?

টেক্সটের পাশের ছোট্ট চাঁদ এবং আরও ভালভাবে বোঝার জন্য চিত্রগুলি ব্যবহার করে আইফোনে এটি নিষ্ক্রিয় করার পদক্ষেপগুলি সম্পর্কে জানতে এই নিবন্ধটি শেষ পর্যন্ত পড়ুন৷

আইফোন বার্তাগুলিতে ক্রিসেন্ট মুন বলতে কী বোঝায়?

যদিও আপনার ফোনের স্ক্রিনে অনেক চিহ্ন বা সংকেত আপনাকে সন্দেহের মধ্যে ফেলতে পারে, যেমন আইফোনের মেসেজ অ্যাপে অর্ধচন্দ্রের মতো। বার্তাগুলিতে পাঠ্যের পাশে ছোট্ট চাঁদের অর্থ হল যে সংশ্লিষ্ট কথোপকথন হয়েছে নিঃশব্দ৷ . এই বিকল্পটি iMessage অ্যাপে সংশ্লিষ্ট ব্যবহারকারীর কাছ থেকে সতর্কতা লুকিয়ে রাখে। অ্যাপল এই বৈশিষ্ট্যটি চালু করেছে যাতে ব্যবহারকারীরা অবাঞ্ছিত কথোপকথন নিঃশব্দ করতে পারেন , যেমন মার্কেটিং অফার বা স্প্যাম বার্তা।

iOS-এ টেক্সটে কারো নামের পাশে হালকা ধূসর অর্ধচন্দ্রের অর্থ কী?

আপনি যখন iOS-এ পাঠ্যের পাশে বা কারও নামের পাশে ছোট চাঁদ দেখতে পান তখন চিন্তার কিছু নেই। এটি শুধুমাত্র একটি ইঙ্গিত যে আপনি হয়ত একটি নির্দিষ্ট জন্য সতর্কতাগুলি লুকিয়ে রেখেছেনকথোপকথন . এবং বিরক্ত করবেন না৷ সেই নির্দিষ্ট যোগাযোগের সাথে মোড চালু করা হয়েছে। পাঠ্যের পাশে একটি ব্লু মুনও রয়েছে, যার অর্থ একটি কথোপকথন অপঠিত। আপনি কথোপকথনটি পড়ার সাথে সাথে পাঠ্যের পাশের নীল চাঁদটি ধূসর হয়ে যায়।

আইফোনে আমার পাঠ্যের পাশে কেন একটি চাঁদ আছে? যোগাযোগের পাশে চাঁদ মানে কি?

iPhone-এ টেক্সটের পাশে চাঁদ মানে যখনই সংশ্লিষ্ট নম্বর আপনাকে টেক্সট করবে, এর জন্য বিজ্ঞপ্তি বিজ্ঞপ্তি বারে প্রদর্শিত হবে না . এটি ঘটে কারণ সেই নির্দিষ্ট ব্যক্তির সাথে কথোপকথন নিঃশব্দ করা হয়েছে৷ . এটি শুধুমাত্র সেই নির্দিষ্ট পরিচিতির সাথেই ঘটে যা আপনি লুকান সতর্কতা সক্ষম করেছেন৷ বিকল্প এছাড়াও, এটি সম্পূর্ণরূপে বিপরীত, এবং আপনাকে এটি নিয়ে চিন্তা করতে হবে না।

অর্ধ চাঁদের বিভিন্ন রঙের অর্থ কী?

আপনি যদি আপনার আইফোন স্ক্রিনে বিভিন্ন রঙের অর্ধ চাঁদ লক্ষ্য করে থাকেন তবে আপনাকে বুঝতে হবে যে প্রতিটি রঙের চাঁদের আলাদা অর্থ রয়েছে। মূলত, আপনি দুটি রঙিন অর্ধ চাঁদ দেখতে পাবেন, যার নাম:নীল এবং ধূসর .

  • ধূসর চাঁদ :এর মানে হল যে আপনি সেই নির্দিষ্ট ব্যক্তির সাথে কথোপকথন নিঃশব্দ করেছেন৷ . এছাড়াও, স্ট্যাটাস বারে ধূসর চাঁদ নির্দেশ করে যে বিরক্ত করবেন না আপনার আইফোনে মোড স্যুইচ করা হয়েছে।
  • নীল চাঁদ :আপনি যদি আপনার iPhone বার্তাগুলিতে একটি নীল রঙের চাঁদ দেখেন তবে এর অর্থ হল একটি নির্দিষ্ট নিঃশব্দ কথোপকথন এখনও খোলা হয়নি . সংক্ষেপে, অপঠিত কথোপকথন এবং বার্তাগুলিতে একটি নীল রঙের চাঁদ থাকে। আপনি এই বার্তাগুলি খুললেই নীল চাঁদ ধূসর হয়ে যায়।

আমি কিভাবে আমার iPhone 11 এ ক্রিসেন্ট মুন থেকে মুক্তি পাব?

টেক্সটের পাশে ছোট্ট চাঁদের পাশাপাশি, আইফোন লক স্ক্রিনে অর্ধচন্দ্র দেখা যাচ্ছে। বিরক্ত করবেন না বন্ধ করে আপনার আইফোনে অর্ধচন্দ্র থেকে মুক্তি পেতে নীচের পদক্ষেপগুলি অনুসরণ করুন মোড:

পদ্ধতি 1:নিয়ন্ত্রণ কেন্দ্র থেকে

কন্ট্রোল সেন্টার থেকে বিরক্ত করবেন না বৈশিষ্ট্যটি নিষ্ক্রিয় করার জন্য নীচে তালিকাভুক্ত পদক্ষেপগুলি রয়েছে৷

1. কন্ট্রোল সেন্টার খুলতে স্ক্রীনটি নিচে টানুন৷ মেনু।

2. অর্ধচন্দ্র আইকনে আলতো চাপুন বিরক্ত করবেন না বন্ধ করতে বৈশিষ্ট্য।

আইফোনে পাঠ্যের পাশে ছোট্ট চাঁদটি কী?

পদ্ধতি 2:সেটিংস থেকে

এছাড়াও আপনি আইফোন সেটিংস মেনু থেকে বিরক্ত করবেন না মোডটি বন্ধ করতে পারেন, যেমন নীচে ব্যাখ্যা করা হয়েছে৷

1. সেটিংস খুলুন৷ আপনার আইফোনে অ্যাপ।

আইফোনে পাঠ্যের পাশে ছোট্ট চাঁদটি কী?

2. বিরক্ত করবেন না-এ আলতো চাপুন৷ বিকল্প।

আইফোনে পাঠ্যের পাশে ছোট্ট চাঁদটি কী?

3. বিরক্ত করবেন না-এ আলতো চাপুন৷ এটি বন্ধ করতে টগল করুন৷

আইফোনে পাঠ্যের পাশে ছোট্ট চাঁদটি কী?

আমি কীভাবে একটি পাঠ্যের পাশে চাঁদ সরাতে পারি?

যেমন আগে উল্লেখ করা হয়েছে, আপনার আইফোনে একটি পাঠ্যের পাশে ধূসর অর্ধচন্দ্র চাঁদটি নিঃশব্দ কথোপকথনের একটি ইঙ্গিত মাত্র। কথোপকথনটি আনমিউট করতে, নীচে উল্লিখিত পদক্ষেপগুলি অনুসরণ করুন৷

1. আপনার iPhone এ Messages অ্যাপ খুলুন।

আইফোনে পাঠ্যের পাশে ছোট্ট চাঁদটি কী?

2. কাঙ্খিত বার্তা-এ আলতো চাপুন৷ যার জন্য সতর্কতাগুলি লুকানো হয়েছে৷

3. তারপর, i আইকনে আলতো চাপুন৷ উপরের ডান কোণ থেকে, নীচে দেখানো হিসাবে।

আইফোনে পাঠ্যের পাশে ছোট্ট চাঁদটি কী?

4. সতর্কতা লুকান-এ আলতো চাপুন৷ এটি বন্ধ করতে টগল করুন৷

আইফোনে পাঠ্যের পাশে ছোট্ট চাঁদটি কী?

প্রস্তাবিত৷ :

  • Windows 10-এ মুদ্রণের ত্রুটি ঠিক করুন
  • iOS-এ গ্যারেজব্যান্ড ইনস্টল করতে অক্ষম সংশোধন করুন
  • আইফোনে একটি পাঠ্য বার্তাকে অপঠিত হিসাবে কীভাবে চিহ্নিত করবেন
  • আইফোন বার্তা বিজ্ঞপ্তি কাজ করছে না তা ঠিক করুন

আমরা আশা করি আপনি পাঠ্যের পাশের ছোট চাঁদ কী তা সম্পর্কে জেনেছেন৷ এবং আপনার আইফোনে হালকা ধূসর অর্ধচন্দ্র। নীচের মন্তব্য বিভাগের মাধ্যমে আপনার প্রশ্ন এবং পরামর্শের সাথে আমাদের সাথে যোগাযোগ করতে নির্দ্বিধায়। আপনি পরবর্তী সম্পর্কে কী শিখতে চান তা আমাদের জানান


  1. আপনি কি আইফোনে ব্লক করা কাউকে টেক্সট করতে পারেন?

  2. iPhone, iPad এবং Mac এ লাইভ টেক্সট কি

  3. অ্যাপল এয়ারপ্লে কি?

  4. আইফোন ক্যামেরায় HDR কী?