কম্পিউটার

স্থির করুন:iPhone এ অন্যান্য স্টোরেজ

iPhone এ অন্যান্য সঞ্চয়স্থান 

আইফোনের অন্যান্য স্টোরেজ আপনার আইফোনে উপলব্ধ স্থানের একটি বড় অংশ গ্রাস করে। এই নির্দেশিকাটিতে, আমি এটি ঠিক করার জন্য আপনি যে পদক্ষেপগুলি নিতে পারেন তা ব্যাখ্যা করব তবে আপনি এগিয়ে যাওয়ার আগে, আপনি আইটিউনস এবং আইক্লাউড এ আপনার আইফোন ব্যাক আপ করেছেন তা নিশ্চিত করুন যদি কিছু ভুল হয়; আপনি এটি পুনরুদ্ধার করতে সক্ষম হবেন।

স্থির করুন:iPhone এ অন্যান্য স্টোরেজ

ধাপ 1:
ধরে নিচ্ছি যে আপনার আইফোনটি আইটিউনসের সাথে সংযুক্ত এবং সিঙ্ক হয়েছে (যদি না হয় তবে এটি করুন) এবং আপনি অন্যান্য স্টোরেজ গ্রাসকারী স্থান দেখছেন। মিউজিক সিঙ্ক করুন আনচেক করুন iTunes-এ।

ধাপ 2:
আপনার কম্পিউটারে iPhone DiskAid ট্রায়াল সফ্টওয়্যার ইনস্টল করুন। এই সফ্টওয়্যারটি যা করে তা হল এটি আপনার আইফোনের ডিস্কটিকে একটি এক্সপ্লোরার ভিউতে খোলে যা আপনাকে ফাইল স্থানান্তর করতে দেয়। এখান থেকে মিডিয়া ফোল্ডার খুঁজুন এবং খুলুন।

ধাপ 3:
আইটিউনস কন্ট্রোল ফোল্ডারে যান এবং সাব ফোল্ডার মিউজিক ফোল্ডার খুলুন। এই সাব ফোল্ডারে, আপনি f দিয়ে শুরু হওয়া অনেকগুলি সাব ফোল্ডার দেখতে পাবেন।

পদক্ষেপ 4:
মিউজিকের সমস্ত সাবফোল্ডার মুছুন এবং মুছে ফেলুন কারণ এখানে আপনার অন্যান্য স্টোরেজ হগিং করা ফাইলগুলি থাকে৷

ধাপ 5:
এখন আইটিউনস খুলুন এবং মিউজিক সিঙ্ক এখনও বন্ধ থাকা অবস্থায়, আপনার আইফোন সিঙ্ক করুন যাতে এটি সমস্ত মিউজিক ফাইল মুছে ফেলতে পারে এবং অন্যান্য সামগ্রী রাখতে পারে। আমরা পরে মিউজিক রিসিঙ্ক করব।

পদক্ষেপ 6:
সিঙ্ক করা শেষ হয়ে গেলে, আপেলের সাদা লোগো না দেখা পর্যন্ত হোম বোতাম এবং ঘুম/জাগ্রত বোতাম একসাথে ধরে রেখে আইফোন আনপ্লাগ এবং রিবুট করুন।

পদক্ষেপ 7:
এখন আইফোনটি আবার কানেক্ট করুন এবং সিঙ্ক মিউজিক অপশনে চেক করুন এবং আইফোন রি-সিঙ্ক করুন। এটি আপনার ফোনে সঙ্গীতকে আবার সিঙ্ক করবে৷

যদি আপনার iPhone জেলব্রোকেন হয়ে থাকে তাহলে PWNTunes কন্ট্রোল ফোল্ডারে থাকা একই সাব ফোল্ডারগুলি মুছে দিন৷


  1. Windows 10 এ সনাক্ত না হওয়া iPhone ঠিক করুন

  2. আইফোনে অন্যান্য স্টোরেজ কী এবং কীভাবে এটি হ্রাস করা যায়

  3. আইফোন এবং আইপ্যাড থেকে 'অন্যান্য' ফাইলগুলি খুঁজুন এবং সরান

  4. আইফোন স্টোরেজ সম্পূর্ণ সমস্যা কীভাবে ঠিক করবেন?