কম্পিউটার

সমাধান করা হয়েছে:iPhone/iPad হিমায়িত এবং আনলক করতে স্লাইড হবে না

যদিও আইফোন/আইপ্যাড কেবল ক্লাসিয়ার এবং আরও পেশাদার দেখতে এবং ফোন/ট্যাবলেট অনুভব করতে পারে, এটি নিখুঁত থেকে অনেক দূরে। অন্যান্য সমস্ত স্মার্টফোন এবং ট্যাবলেটের ব্যবহারকারীদের মতো যারা আইফোন/আইপ্যাড ব্যবহার করেন, তারা বিভিন্ন সমস্যার সম্মুখীন হওয়ার ঝুঁকি নিয়ে থাকেন। iPhone/iPad ব্যবহারকারীদের সবচেয়ে সাধারণ সমস্যাগুলির মধ্যে একটি হল যেখানে তাদের iPhone/iPads লক স্ক্রিনে আটকে যায়, ব্যবহারকারী যখন iPhone/iPads স্ক্রিনটি আনলক করতে সোয়াইপ করে তখন কোনোভাবেই সাড়া দেয় না। সমস্যাটির দ্বারা প্রভাবিত ব্যবহারকারীরা কেবল Apple-এর পেটেন্ট করা বাক্যাংশ, "আনলক করতে সোয়াইপ করুন" সহ লক স্ক্রিনটি দেখতে অবিরত করে, যদিও তাদের ফোন/ট্যাবলেটগুলি কোনও উদ্দীপনায় সাড়া দেয় না।

অনেক ক্ষেত্রে, ব্যবহারকারীরা তাদের আইফোন/আইপ্যাডকে একটি উল্লেখযোগ্য সময়ের জন্য রেখে দিলে এই সমস্যাটি নিজেই সমাধান হয়ে যায়। যাইহোক, এই সমস্যাটি নিজে থেকে সমাধান না হলে, একজন প্রভাবিত আইফোন বা আইপ্যাড ব্যবহারকারী চিন্তিত হতে শুরু করতে পারেন কারণ iPhone/iPads অপসারণযোগ্য ব্যাটারির সাথে আসে না যা তারা কেবল তাদের ডিভাইসগুলিকে পুনরায় সেট করতে, পুনরায় চালু করতে বাধ্য করতে বের করতে পারে। এবং তাদের অপারেটিং সিস্টেমে রিবুট করুন। সৌভাগ্যক্রমে, যদিও, এই সমস্যা দ্বারা প্রভাবিত আইফোন/আইপ্যাড ব্যবহারকারীরা তাদের ফোনের ব্যাটারি বের করতে পারে না, এই সমস্যাটি সমাধান করতে তারা যা করতে পারে তা হল একটি হার্ড রিসেট যা মূলত তাদের আইফোন/আইপ্যাডগুলি পুনরায় চালু করবে এবং পুনরায় সেট করবে যদিও তারা তাদের ফোনের ব্যাটারি চালু করতে পারে না। পাওয়ার চেপে ধরে iPhone/iPads বন্ধ করুন বোতাম।

লক স্ক্রিনে হিমায়িত একটি iPhone/iPad হার্ড রিসেট করার জন্য, আপনাকে এটি করতে হবে:

পাওয়ার ধরে রাখুন এবং হোম মোট 7 সেকেন্ডের জন্য আপনার iPhone/iPad-এ বোতাম।

7 সেকেন্ড শেষ হওয়ার সাথে সাথে, হোম ছেড়ে দিন বোতাম কিন্তু পাওয়ার চেপে ধরে রাখুন

আপনি পাওয়ার ছেড়ে দিতে পারেন একবার আপনার iPhone/iPad পুনরায় চালু হলে বোতাম৷

সমাধান করা হয়েছে:iPhone/iPad হিমায়িত এবং আনলক করতে স্লাইড হবে না

একবার আপনার আইফোন/আইপ্যাড বুট হয়ে গেলে, এটি আর লক স্ক্রিনে হিমায়িত হবে না এবং আপনি এটিকে সাধারণভাবে ব্যবহার করতে সক্ষম হবেন।

যদিও একটি হার্ড রিসেট কাজ না করে, তবে, এই সমস্যার পিছনে একটি হার্ডওয়্যার-সম্পর্কিত কারণ পরীক্ষা করার জন্য আপনার অবশ্যই আপনার iPhone/iPad একজন পেশাদারের দ্বারা দেখা উচিত৷


  1. iPhone, iPad এবং Mac এ লাইভ টেক্সট কি

  2. আইফোন বা আইপ্যাডে একটি অ্যাপ না খুললে কী করবেন

  3. আইপ্যাড এবং আইফোনের জন্য সেরা ফ্রি ভিপিএন

  4. আইফোন এবং আইপ্যাডে কীভাবে এক্সবক্স গেম খেলবেন