কম্পিউটার

সমাধান:আইফোনে ত্রুটি "আমন্ত্রণে আপনার প্রতিক্রিয়া পাঠানো যাবে না"?

আইফোন ক্যালেন্ডার অ্যাপ্লিকেশন ব্যবহারকারীদের একটি নির্দিষ্ট তারিখ এবং সময়ের জন্য একটি ইভেন্ট নির্ধারণ করতে এবং তারপর তাদের ইমেল ঠিকানাগুলিতে ব্যবহারকারীদের একটি আমন্ত্রণ পাঠাতে দেয়। ব্যবহারকারীরা তারপরে আমন্ত্রণটি গ্রহণ বা প্রত্যাখ্যান করে প্রতিক্রিয়া জানাতে পারে। একটি ক্যালেন্ডার আমন্ত্রণে সাড়া দেওয়ার সময় ব্যবহারকারীদের সাধারণ সমস্যাগুলির মধ্যে একটি হল যে তারা সেই আমন্ত্রণে সাড়া দিতে অক্ষম এবং iPhone বা iPad ব্যবহারকারীকে বার্তাটি প্রদর্শন করে “আমন্ত্রণে আপনার প্রতিক্রিয়া পাঠানো যাবে না শক্তিশালী> ”।

সমাধান:আইফোনে ত্রুটি  আমন্ত্রণে আপনার প্রতিক্রিয়া পাঠানো যাবে না ?

এটি খুব হতাশাজনক হতে পারে কারণ ডিভাইসটি কেন এটি ঘটেছে তার কোনো তথ্য প্রদান করে না। এর বিভিন্ন কারণ থাকতে পারে। হয় ক্যালেন্ডার অ্যাপ্লিকেশনটি সঠিকভাবে সিঙ্ক্রোনাইজ করা হয়নি বা ফোনের মেমরিতে কিছু পুরানো ক্যাশে আটকে আছে যা সাফ করা দরকার। আমরা নিম্নলিখিত পদ্ধতিগুলি তালিকাভুক্ত করেছি যা অনেক ব্যবহারকারীদের সাহায্য করে বলে মনে হয়েছে৷ আপনি এই সমাধানগুলি নিয়ে এগিয়ে যাওয়ার আগে নিশ্চিত করুন যে ক্যালেন্ডার অ্যাপ্লিকেশনটি আপ-টু-ডেট।

ক্যালেন্ডার অ্যাকাউন্ট বন্ধ এবং চালু করুন

এই পদ্ধতিটি অনেক ব্যবহারকারীকে সাহায্য করেছে বলে জানা গেছে। এটি বেশ সহজ, আপনাকে যা করতে হবে তা হল আপনার সেটিংসে গিয়ে অ্যাকাউন্টগুলি বন্ধ করে দিন যা আপনি কয়েক সেকেন্ডের জন্য আপনার ক্যালেন্ডার ব্যবহার করেন এবং তারপরে এটি আবার চালু করুন৷

  1. আপনার iPhone সেটিংসে যান , ক্যালেন্ডারে যান এবং তারপর অ্যাকাউন্টস।
    নির্বাচন করুন
  2. যে অ্যাকাউন্টটি আপনার ক্যালেন্ডার ব্যবহার করছে সেটি বেছে নিন এবং সেই অ্যাকাউন্টের জন্য ক্যালেন্ডার বন্ধ করুন, এটি একটি আইক্লাউড অ্যাকাউন্ট, জিমেইল অ্যাকাউন্ট বা এমনকি আউটলুক এক্সচেঞ্জ অ্যাকাউন্ট হতে পারে সমাধান:আইফোনে ত্রুটি  আমন্ত্রণে আপনার প্রতিক্রিয়া পাঠানো যাবে না ?
  3. আপনি একটি পপ-আপ বার্তা পাবেন যা বলে আমার iPhone থেকে মুছুন৷ , এটি নিশ্চিত করতে শুধু এটিতে আলতো চাপুন৷ সমাধান:আইফোনে ত্রুটি  আমন্ত্রণে আপনার প্রতিক্রিয়া পাঠানো যাবে না ?
  4. কয়েক সেকেন্ড অপেক্ষা করুন এবং তারপর এটি চালু করুন আবার।
  5. এখন সাধারণ এ গিয়ে আপনার iPhone পুনরায় চালু করুন সেটিংস।
  6. শাটডাউনে আলতো চাপুন এবং স্লাইডারটি টেনে আনুন

iCloud এর অধীনে ক্যালেন্ডার রিফ্রেশ করুন

এই পদ্ধতিতে, আমরা কয়েক সেকেন্ডের জন্য ক্যালেন্ডার অ্যাপটি নিজেই বন্ধ করব এবং তারপরে আবার চালু করব। এটি ডিভাইসটিকে ক্যালেন্ডার অ্যাপ ডেটা পুনরায় সিঙ্ক্রোনাইজ করতে বাধ্য করবে৷

  1. iPhone সেটিংসে যান৷ এবং আপনার নামের উপর আলতো চাপুন সমাধান:আইফোনে ত্রুটি  আমন্ত্রণে আপনার প্রতিক্রিয়া পাঠানো যাবে না ?
  2. এখন iCloud আইকনে আলতো চাপুন এবং ক্যালেন্ডারগুলি টগল করুন সমাধান:আইফোনে ত্রুটি  আমন্ত্রণে আপনার প্রতিক্রিয়া পাঠানো যাবে না ?
  3. কয়েক সেকেন্ড অপেক্ষা করুন এবং তারপরে এটিকে চালু করুন

ক্যালেন্ডার অ্যাপ বন্ধ করতে বাধ্য করুন

আইফোনের কাছে একটি অ্যাপ্লিকেশন বন্ধ করার বিকল্প রয়েছে যদি এটি সঠিকভাবে কাজ না করে বা সাড়া না দেয়। একটি অ্যাপকে জোর করে বন্ধ করার ফলে এটি মেমরি থেকে মুছে যায় এবং ক্যাশে এবং সম্পর্কিত অ্যাকাউন্টের তথ্য সহ সমস্ত সম্পর্কিত ডেটা মুছে ফেলে৷ এর পরে, ব্যবহারকারীকে আবার অ্যাপটি পুনরায় চালু করতে হবে।

  1. যদি আপনি iPhone X ব্যবহার করেন অথবা পরবর্তী সংস্করণগুলিতে আপনাকে স্ক্রিনের নীচে থেকে উপরের দিকে সোয়াইপ করতে হবে এবং স্ক্রিনের মাঝখানে থামতে হবে, এটি আপনাকে বর্তমানে চলমান সমস্ত অ্যাপ্লিকেশন দেখাবে
  2. যদি আপনি iPhone 8 ব্যবহার করেন অথবা পূর্ববর্তী সংস্করণ,iPod, or iPhone SE সম্প্রতি ব্যবহৃত অ্যাপ্লিকেশনের তালিকা দেখতে আপনাকে হোম বোতামে ডবল ক্লিক করতে হবে
  3. এখন ক্যালেন্ডার অ্যাপটি খুঁজে পেতে বাম বা ডানদিকে সোয়াইপ করুন এবং এই অ্যাপ্লিকেশনটি বন্ধ করতে সোয়াইপ করুন সমাধান:আইফোনে ত্রুটি  আমন্ত্রণে আপনার প্রতিক্রিয়া পাঠানো যাবে না ?
  4. এখন ক্যালেন্ডার অ্যাপটি আবার চালু করুন এবং দেখুন এটি কাজ করে কিনা

  1. উইন্ডোজ 10-এ ফাইলের ত্রুটি অ্যাক্সেস করতে পারে না প্রক্রিয়াটি ঠিক করুন

  2. বিটটরেন্ট ত্রুটি ঠিক করুন প্রক্রিয়াটি অ্যাক্সেস করতে পারে না

  3. আইফোনের "অ্যাপ স্টোরের সাথে সংযোগ করতে পারে না" ত্রুটিটি কীভাবে ঠিক করবেন

  4. আইফোন কল ব্যর্থ ত্রুটিটি কীভাবে ঠিক করবেন