কম্পিউটার

WOW.exe অ্যাপ্লিকেশন ত্রুটি - কিভাবে WOW.exe (ওয়ার্ল্ড অফ ওয়ারক্রাফ্ট) ত্রুটিগুলি মেরামত করবেন

WOW.exe অ্যাপ্লিকেশন ত্রুটি - কিভাবে WOW.exe (ওয়ার্ল্ড অফ ওয়ারক্রাফ্ট) ত্রুটিগুলি মেরামত করবেন

WOW.exe ত্রুটি

WOW.exe ত্রুটি বিভিন্ন সমস্যার কারণে হতে পারে, এবং সাধারণত ঘটবে যখন আপনি ওয়ার্ল্ড অফ ওয়ারক্রাফ্ট গেমটি লোড করার চেষ্টা করবেন। এই ফাইলটি ওয়ার্ল্ড অফ ওয়ারক্রাফ্ট দ্বারা ব্যবহৃত হয় এবং “C:/Program Files/World Of Warcraft”-এর ভিতরে সংরক্ষিত থাকে ফোল্ডার - আপনার কম্পিউটারকে গেমটি চালানোর জন্য প্রয়োজনীয় সমস্ত গুরুত্বপূর্ণ সেটিংস পড়তে দেয়। দুর্ভাগ্যবশত, গেম অ্যাপ্লিকেশন ফাইল ক্রমাগত একটি বড় সংখ্যক সমস্যা সৃষ্টি করবে - যা গেমটিকে লোড হতে বাধা দেবে। আপনি যদি এই গেমটির সাথে আপনার সম্মুখীন হতে পারেন এমন কোনো সমস্যার সমাধান করতে চান, তাহলে আপনার সিস্টেমে গেমের সাথে যে কোনো ত্রুটি থাকতে পারে তার সমাধান করার পরামর্শ দেওয়া হচ্ছে।

আপনার সিস্টেমে WOW.exe ত্রুটির কারণ কী

আপনি আপনার পিসিতে যে ত্রুটিগুলি দেখছেন তা সাধারণত অনেকগুলি সমস্যার কারণে হয়, যার মধ্যে রয়েছে যেভাবে গেমটিতে কিছু ত্রুটি থাকবে, আপনার পিসি পুরানো হয়ে যাবে বা আপনার সিস্টেমে এটি চালানোর জন্য প্রয়োজনীয় সঠিক সেটিংস থাকবে না। . ওয়ার্ল্ড অফ ওয়ারক্রাফ্ট গেমে কোড করা হয়েছে এমন অনেকগুলি সাধারণ ত্রুটি রয়েছে৷ আপনি যদি এই নির্দিষ্ট ত্রুটিগুলি দেখতে পান তবে আপনার এখানে আমাদের টিউটোরিয়ালগুলির সাথে পরামর্শ করা উচিত:

  • ওয়ার্ল্ড অফ ওয়ারক্রাফ্ট 131 ত্রুটি
  • ওয়ার্ল্ড অফ ওয়ারক্রাফ্ট 132 ত্রুটি
  • ওয়ার্ল্ড অফ ওয়ারক্রাফ্ট 134 ত্রুটি

আপনার হতে পারে এমন সাধারণ WOW.exe ত্রুটিগুলি সমাধান করার জন্য, আপনাকে মূলত আপনার ভিতরে থাকা সম্ভাব্য ত্রুটি এবং সমস্যাগুলি মেরামত করতে হবে। আমরা খুঁজে পেয়েছি যে আপনার সিস্টেমে অনেক সম্ভাব্য সমস্যা থাকতে পারে – যা আপনার সিস্টেমের আরও যে কোনো সমস্যা সমাধানের জন্য ঠিক করা যেতে পারে।

WOW.exe ত্রুটিগুলি কীভাবে ঠিক করবেন

ধাপ 1 - ওয়ার্ল্ড অফ ওয়ারক্রাফ্ট পুনরায় ইনস্টল করুন

এই সমস্যা সমাধানের প্রথম ধাপ হল আপনার পিসিতে World Of Warcraft অ্যাপ্লিকেশনটি পুনরায় ইনস্টল করা। এটি প্রায়শই এমন হতে পারে যে ওয়ার্ল্ড অফ ওয়ারক্রাফ্ট ক্ষতিগ্রস্ত বা দূষিত হয়ে যাবে। এটি ঠিক করার জন্য, আপনাকে নীচের পদক্ষেপগুলি অনুসরণ করতে হবে:

  • ক্লিক করুন “স্টার্ট> কন্ট্রোল প্যানেল> যোগ/সরান প্রোগ্রামগুলি
  • ওয়ার্ল্ড অফ ওয়ারক্রাফ্ট সরান আপনার সিস্টেম থেকে অ্যাপ্লিকেশন
  • পুনরায় শুরু করুন৷ আপনার পিসি
  • পুনরায় ইনস্টল করুন ৷ সিডি / ইন্টারনেট থেকে ওয়ার্ল্ড অফ ওয়ারক্রাফ্ট

এটি আপনার কম্পিউটারকে আপনার কম্পিউটারের ভিতরে থাকা সমস্ত ক্ষতিগ্রস্থ ফাইলগুলিকে রিফ্রেশ করার অনুমতি দেবে, যার ফলে আপনার সিস্টেমটি আবার অনেক মসৃণ এবং আরও কার্যকরভাবে চলতে দেয়৷

ধাপ 2 - আপনার পিসির "রেজিস্ট্রি" পরিষ্কার করুন

"রেজিস্ট্রি" হল একটি কেন্দ্রীয় ডাটাবেস যা উইন্ডোজ চালানোর জন্য ব্যবহার করা সমস্ত গুরুত্বপূর্ণ সেটিংস এবং বিকল্পগুলি সংরক্ষণ করে। এই ডাটাবেসটি আপনার সিস্টেমের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ অংশ, যা উইন্ডোজকে আপনার ডেস্কটপ ওয়ালপেপার থেকে আপনার সাম্প্রতিক ইমেলগুলির সবকিছু সহ সেটিংস রিকল করার অনুমতি দেয়। রেজিস্ট্রি ওয়ার্ল্ড অফ ওয়ারক্রাফ্ট সেটিংসের জন্য 100 এর সেটিংস সঞ্চয় করে, যা ক্রমাগত ক্ষতিগ্রস্ত এবং অপঠনযোগ্য হয়ে যাবে। আপনি যদি এই সমস্যাগুলি দেখতে পান তবে এটি সুপারিশ করা হয়েছে যে আপনি নীচের লিঙ্ক থেকে একটি রেজিস্ট্রি ক্লিনার প্রোগ্রাম ব্যবহার করে এটির যে কোনও সমস্যা মেরামত করতে সক্ষম হবেন। এগুলি এমন সফ্টওয়্যার প্রোগ্রাম যা রেজিস্ট্রির মাধ্যমে স্ক্যান করবে এবং আপনার পিসিতে WOW.exe ত্রুটির কারণ হতে পারে এমন যেকোনো সমস্যা সমাধান করবে।


  1. Lsass.exe ত্রুটি সংশোধন - কিভাবে Lsass.exe ত্রুটিগুলি মেরামত করবেন

  2. WOW 64 EXE অ্যাপ্লিকেশন ত্রুটি ঠিক করুন

  3. IAstorIcon.exe কি এবং IAStorIcon.exe অ্যাপ্লিকেশন ত্রুটিগুলি কীভাবে ঠিক করবেন

  4. হাউ ল্যাগিং সমস্যাগুলি কীভাবে ঠিক করবেন