কম্পিউটার

সেরা সেরা ম্যাক গেমগুলি কী যা প্রতিটি গেমারকে 2019 সালে খেলতে হবে?

গেম ডেভেলপাররা প্রায়ই ম্যাক গেমারদের ঠান্ডায় ছেড়ে দেয় যখন তারা এ-লিস্ট গেমগুলি প্রকাশ করে। অনেকেই বিশ্বাস করেন যে সেরা গেমিং অভিজ্ঞতা একটি উইন্ডোজ-ভিত্তিক ডিভাইসের মাধ্যমে আসে এবং ফলস্বরূপ, ম্যাক গেমগুলি এড়িয়ে যান। কিন্তু এখন কিছু পরিবর্তন হয়েছে। ম্যাক গেমারদের জন্য বেশ কিছু মানের গেম শিরোনাম উপলব্ধ রয়েছে৷

সম্ভবত আপনি এইমাত্র আপনার Mac পেয়েছেন এবং আপনি ভাবছেন যে 2019 সালে আপনার Mac-এ কোন গেম খেলবেন। প্রতি মাসে শত শত Mac গেম রিলিজ হওয়ার কারণে, আপনার মনোযোগের যোগ্য গেমগুলি খুঁজতে গিয়ে আপনি বিভ্রান্ত হতে পারেন। এই পোস্টে, আমরা 2019 সালে প্রতিটি গেমারের খেলার জন্য প্রয়োজনীয় সেরা ম্যাক গেমগুলি দেখব৷ আমাদের নির্বাচন মজাদার এবং অ্যাড্রেনালিন-জ্বালানিযুক্ত গেম উভয়ই বৈশিষ্ট্যযুক্ত; এটি আরপিজি থেকে অ্যাডভেঞ্চার এবং শ্যুটার পর্যন্ত একটি বৈচিত্র্যময় সংগ্রহ। কিন্তু প্রথমে, এখানে রানডাউন আছে:

  • সেরা শুটিং গেম:কন্ট্রাক্ট কিলার 2
  • সেরা কৌশল:ইম্পারেটর:রোম
  • সেরা অ্যাকশন:কাতানা জিরো
  • সেরা আরপিজি:স্টারডিউ ভ্যালি
  • সেরা অ্যাডভেঞ্চার:আমার মামার সম্পর্কে একটি গল্প
  • বাচ্চাদের জন্য সেরা গেম:Minecraft

কন্ট্রাক্ট কিলার 2

আপনি যদি কখনো কন্ট্রাক্ট কিলার হওয়ার কল্পনা করে থাকেন, তাহলে কন্ট্রাক্ট কিলার 2 আপনার খেলা. নামটিই বোঝায়, এটি আপনাকে সেই জীবনে নিয়ে যায়। কন্ট্রাক্ট কিলার 2-এ , আপনি জ্যাক গ্রিফিন হিসাবে খেলবেন, ভাড়ার জন্য একজন কুখ্যাত খুনি যিনি সর্বদা দূর-পরিসরের হত্যাকাণ্ড চালাতে পারেন। আপনার প্রতিপক্ষের এলাকায় লুকিয়ে যেতে, কভার ব্যবহার করুন, এবং যদি প্রতিপক্ষ আপনার রাডারের মধ্যে থাকে, তাহলে তাদের উড়িয়ে দিন।

গেমটি শ্যুটিং অ্যাডভেঞ্চারটিকে আরও উত্তেজনাপূর্ণ করতে ব্যাজ, প্রধান শিরোনাম এবং রূপান্তরিত পুরষ্কারও অফার করে। এই গুডিজগুলি সংগ্রহ করার জন্য আপনি যতটা সম্ভব অসাধারণ চ্যালেঞ্জ ক্র্যাক করুন, যা আপনাকে মোস্ট ওয়ান্টেড শুটার হতে চালিত করবে।

প্রো টিপ:কর্মক্ষমতা সমস্যা, জাঙ্ক ফাইল, ক্ষতিকারক অ্যাপ এবং নিরাপত্তা হুমকির জন্য আপনার Mac স্ক্যান করুন
যা সিস্টেমের সমস্যা বা ধীর কর্মক্ষমতা সৃষ্টি করতে পারে।

এছাড়া কন্ট্রাক্ট কিলার 2 , আরেকটি উত্তেজনাপূর্ণ যুদ্ধ রয়্যাল হল Fortnite . এটি তীব্র PvP যুদ্ধের সাথে একটি 100-প্লেয়ার যুদ্ধের খেলা। যুদ্ধের শুরুতে, সমস্ত খেলোয়াড় একই ম্যাডক্যাপ মাঠে যোগ দেয়, যেখানে তারা শীর্ষ শিরোনামের জন্য লড়াই করে। এই গেমটি খেলার জন্য বিনামূল্যে।

ইম্পারেটর:রোম

প্যারাডক্স ডেভেলপমেন্ট স্টুডিও যে সব গ্র্যান্ড কৌশল প্রকাশ করেছে তার মধ্যে, ইম্পারেটর:রোম বৃহত্তম. বিকাশকারী এপ্রিলের শেষের দিকে এই শিরোনামটি প্রকাশ করেছে এবং এটি ইউরোপা ইউনিভার্সালিস এর একটি সিক্যুয়াল। :রোম। পরবর্তীটির সাথে প্রধান পার্থক্য হল যে ইম্পারেটর:রোম রানী এবং রাজাদের স্বাভাবিক ধাক্কাধাক্কির পরিবর্তে আপনাকে ঝগড়া, ক্ষমতা-ক্ষুধার্ত সিনেটরদের সাথে মোকাবিলা করতে দেয়। এটি আলেকজান্ডারের উত্তরসূরি সাম্রাজ্য থেকে রোমান সাম্রাজ্যের ভিত্তি পর্যন্ত হিংসাত্মক শতাব্দীতে সেট করা একটি নিখুঁত দুর্দান্ত কৌশল৷

এই গেমটি খেলার মধ্যে ঈশ্বরের কাছে অনুগ্রহ চাওয়া, আইন পাস করা এবং কখনও কখনও যুদ্ধে যাওয়া জড়িত। এমনকি যদি আপনি এই বিকাশকারীর কাছ থেকে চমকপ্রদ কৌশল অ্যাডভেঞ্চারে অভ্যস্ত হন, ইম্পারেটর:রোম অপ্রতিরোধ্য হতে পারে।

কাটানা জিরো

কাটানা জিরো আপনি যদি নৃশংস এবং দ্রুত গতির অ্যাকশন প্ল্যাটফর্ম পছন্দ করেন তবে এটি একটি আদর্শ গেম। Askiisoft-এর এই গেমটিতে তাত্ক্ষণিক মৃত্যু যুদ্ধ এবং আড়ম্বরপূর্ণ পিক্সেল শিল্প বৈশিষ্ট্য রয়েছে। আসলে, যা এটিকে আলাদা করে তোলে তা হল এর তীব্র লড়াই। এটি ছাড়াও, কাটানা জিরো এছাড়াও একটি মজার গল্প বলে।

এই গেমে আধিপত্য বিস্তার করতে, আপনার শত্রুদের ধ্বংস করার জন্য ড্যাশ, ডজ, স্ল্যাশ এবং কখনও কখনও সময় পরিবর্তন করতে প্রস্তুত থাকা উচিত। আপনাকে বুলেটগুলিকে ডিফ্লেক্ট করতে হবে এবং লুকানো প্যাসেজগুলির মধ্য দিয়ে স্ক্র্যাম্বল করতে হবে। আপনি যদি একজন নবাগত গেমার হন, তবে আপনি সম্ভবত উচ্চ স্তরে আরোহণের আগে বেশ কয়েকবার মারা যাবেন। এটা বলাই যথেষ্ট যে এতে একটু পরিশ্রম লাগে।

স্টারডিউ ভ্যালি

স্টারডিউ ভ্যালি হল একটি হারভেস্ট মুন-অনুপ্রাণিত RPG ম্যাক গেমারদের জন্য উপলব্ধ। এটি macOS-এর জন্য প্রথম-শ্রেণির ফার্মিং RPG হিসেবে অনেকের মন জয় করেছে। আপনি আপনার বেশিরভাগ সময় গ্রামাঞ্চলে কাটাবেন, সেরা কৃষক হওয়ার জন্য কাজ করবেন। আপনি অল্প পরিমাণ অর্থ, সাধারণ পুরানো সরঞ্জাম এবং আপনার দাদা আপনার জন্য রেখে যাওয়া জমির প্লট দিয়ে শুরু করতে পারেন। জমি চাষ করা, গবাদিপশুর ভালো যত্ন নেওয়া, স্থানীয়দের সাথে বন্ধন করা এবং ফসল কাটা আপনার দায়িত্ব৷

আমার মামার সম্পর্কে একটি গল্প

এই মাস্টারপিসটি প্রথম পিসিতে 2014 সালে প্রকাশিত হয়েছিল, তবে ম্যাক ব্যবহারকারীরা এখন হাসতে পারেন কারণ গেমটি স্টিমে উপলব্ধ। আপনি যদি অ্যাডভেঞ্চার গেম পছন্দ করেন, তাহলে আমার মামার সম্পর্কে একটি গল্প 2019 সালে আপনার Mac এ খেলার জন্য সেরা গেমগুলির মধ্যে একটি। এটি একটি অল্প বয়স্ক ছেলের গল্পের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে যে তার মামার খোঁজ করতে বের হয়। আঙ্কেল ফ্রেড একজন নির্ভীক অভিযাত্রী যিনি ভাসমান দ্বীপ এবং অদ্ভুত ভিনগ্রহের প্রাণীদের দ্বারা দখল করা একটি জটিল আন্তঃ-মাত্রিক ল্যান্ডস্কেপে হারিয়ে গিয়েছিলেন।

গেমের শুরুতে, আপনাকে অনুপস্থিত চাচা সম্পর্কে সূত্র খুঁজে পেতে বলা হবে। আপনি একটি একক শক্তি বুস্ট দিয়ে অ্যাডভেঞ্চার শুরু করবেন যা আপনাকে এক দ্বীপ থেকে অন্য দ্বীপে যেতে সাহায্য করবে। এর উপরে, আপনি আপনার আশেপাশের আশেপাশের অন্বেষণে সাহায্য করার জন্য একটি গ্রাপলিং হুক পাবেন৷

মাইনক্রাফ্ট

আপনার যদি প্রাথমিক বিদ্যালয় বা মধ্যবয়সী বাচ্চা থাকে, তাহলে Minecraft এই 2019 সালে খেলার জন্য সেরা Mac গেমগুলির মধ্যে একটি৷ Minecraft একটি শিশু-বান্ধব খেলা হিসাবে তার চিহ্ন তৈরি করেছে। গেমটিতে অ্যাডভেঞ্চারে যাওয়া এবং ব্লক দিয়ে জিনিস তৈরি করা জড়িত। তরুণ গেমাররা আকর্ষণীয় কাঠামো তৈরি করতে তাদের কল্পনা ব্যবহার করার সময় একটি আকর্ষক বিশ্ব অন্বেষণ করতে পারে। একটি বিশাল, এলোমেলো মানচিত্রের উপর তাদের সম্পূর্ণ স্বাধীনতা রয়েছে।

রায়

আপনি চেষ্টা করতে চান এমন আরও গেম থাকতে পারে, কিন্তু উপরের সেরা ম্যাক গেমগুলি প্রত্যেক গেমারকে 2019 সালে খেলার জন্য প্রয়োজন। তাই যদি মানসিক চাপ মনে আটকে যাওয়ার হুমকি দেয়, তাহলে শেকল থেকে বেরিয়ে আসতে উপরের ম্যাক গেমগুলির মধ্যে একটি বেছে নিন . পিসির সাথে তুলনা করলে, ম্যাকে গেম খেলার বিকল্পগুলি এখনও সীমিত। তবুও, ম্যাক গেমিং লাইব্রেরি অনেক দূর এগিয়েছে।

সেরা গেমগুলির কথা বলতে গেলে, আপনার গেমিং অভিজ্ঞতা আপনার ম্যাকের অবস্থার উপর অনেকাংশে নির্ভর করবে। আপনি আমার সাথে একমত হবেন যে একটি উত্তেজনাপূর্ণ গেম খেলার সময় আপনার ম্যাক ক্র্যাশ হওয়ার চেয়ে কিছু জিনিস বেশি হতাশাজনক। সেরা গেমিং অভিজ্ঞতার জন্য, নিশ্চিত করুন যে আপনার Mac ভাল অবস্থায় আছে৷

হতাশা থেকে নিজেকে বাঁচাতে, স্ক্যান করুন এবং আপনার ম্যাকের আবর্জনা সরান৷ সৌভাগ্যক্রমে, আপনি একটি সম্মানজনক মেরামতের সরঞ্জাম ব্যবহার করে সহজেই এই কাজটি সম্পন্ন করতে পারেন। Outbyte macAries অ্যাপ্লিকেশন হল উন্নত বৈশিষ্ট্য সহ একটি চমৎকার ম্যাক মেরামতের টুল যা আপনাকে আপনার সিস্টেমে ত্রুটি খুঁজে পেতে এবং ঠিক করতে সাহায্য করে৷

অন্য কোন ম্যাক গেম আছে যা আপনি সুপারিশ করতে চান? নীচের মন্তব্য বিভাগে একটি মন্তব্য রেখে আমাদের সাথে শেয়ার করুন৷


  1. বন্ধুদের সাথে খেলার জন্য 28টি সেরা অনলাইন গেমস

  2. বন্ধুদের সাথে অনলাইন বোর্ড গেম খেলার জন্য 9টি সেরা সাইট

  3. স্ন্যাপ গেমগুলি কী এবং স্ন্যাপচ্যাটে গেমগুলি কীভাবে খেলবেন?

  4. সেরা অ্যান্ড্রয়েড গেম প্রত্যেক গেমারের অন্তত একবার খেলা উচিত