কম্পিউটার

অনিক্স ম্যাক পর্যালোচনা:আপনার ম্যাকে আরও ভাল রক্ষণাবেক্ষণ পান

আপনার ম্যাক অপ্টিমাইজেশানের জন্য আপনাকে সরবরাহ করার জন্য প্রচুর সফ্টওয়্যার সরঞ্জাম রয়েছে এবং সেগুলির মধ্যে একটি বেছে নেওয়া একটি খুব কঠিন সিদ্ধান্ত হতে পারে কারণ সেই সমস্ত অব্যবহৃত অ্যাপগুলি ইনস্টল করা আপনার ম্যাককে অগোছালো করে তুলতে পারে৷

অ্যাপ ডাউনলোড করার আগে ম্যাক ব্যবহারকারীদের একটু বাছাই করা উচিত কারণ তারা বিবেচনা করবে সফ্টওয়্যারটি ব্যবহারকারী-বান্ধব কিনা, সফ্টওয়্যারটির দাম কত, পারফরম্যান্সের মূল্য কি, অন্যান্য অ্যাপের তুলনায় অন্য কোন বিশেষ বৈশিষ্ট্য?

এই নিবন্ধে, আমরা আপনাকে Onyx Mac পর্যালোচনা সম্পর্কে আরও অন্তর্দৃষ্টি দিতে যাচ্ছি 2022।

পার্ট 1। Onyx কি Mac এর জন্য নিরাপদ?

Onyx ম্যাকের জন্য কি করে? Onyx, সফ্টওয়্যার যা টাইটানিয়াম সফটওয়্যার দ্বারা ডিজাইন করা হয়েছে 2002 সাল থেকে, এবং সফ্টওয়্যারটির মূল উদ্দেশ্য হল ম্যাক রক্ষণাবেক্ষণ এবং অপ্টিমাইজেশন সফ্টওয়্যার হিসাবে পরিবেশন করা। এই তৃতীয় পক্ষের সফ্টওয়্যারটি আপনাকে একটি সুন্দর, পরিষ্কার ইউজার ইন্টারফেস এবং বিশদ বিবরণ প্রদান করে যখন আপনি কিছু কাজ যেমন ডিস্ক মেরামত করা এবং ক্যাশে সাফ করার সময় করেন৷

বিভিন্ন মেনু আইটেম যেমন রক্ষণাবেক্ষণ, ক্লিয়ারিং, ইউটিলিটি, ইত্যাদি এছাড়াও আপনি যে কাজটি সম্পাদন করতে যাচ্ছেন সে সম্পর্কে অতিরিক্ত তথ্য দেয়। পার্থক্যগুলির মধ্যে একটি হল এটি কোনও ব্যবহারকারীকে মুছে ফেলা ফাইলগুলির মাধ্যমে যাওয়ার বিকল্প দেয় না৷

উপরন্তু, Onyx চালু করার পরে, আপনি যখনই এটি পুনরায় লঞ্চ করবেন তখন একটি যাচাইকরণ হবে এবং আপনার ম্যাককে পরিষ্কার রাখতে এবং এর কার্যকারিতা অপ্টিমাইজ করার জন্য আপনাকে সময়ে সময়ে সুপারিশ করা হবে যার ফলে আপনার কম্পিউটার কয়েকবার পুনরায় চালু হবে, যেমন সিস্টেম, ব্যবহারকারী এবং ফন্ট ক্যাশে খালি করা।

আপনি যদি প্রতিটি কাজ ম্যানুয়ালি করতে না চান তবে OnyX-এর একটি অটোমেশন বিকল্প রয়েছে, যা শুধুমাত্র কিছু রক্ষণাবেক্ষণ, পুনর্নির্মাণ এবং পরিষ্কার করার কাজগুলিই করে না যা আপনি বাক্সে টিক চিহ্ন দিয়ে নির্বাচন করতে পারেন কিন্তু যারা এটি করতে চান না তাদের জন্য খুবই সহায়ক। ম্যানুয়ালি।

অনিক্স ম্যাক পর্যালোচনা:আপনার ম্যাকে আরও ভাল রক্ষণাবেক্ষণ পান

অনিক্স বৈশিষ্ট্য

অনিক্স একটি ভাইরাস? আমরা সবাই জানি, Onyx হল এমন সফ্টওয়্যার যা বর্তমানে শুধুমাত্র ম্যাক ব্যবহারকারীদের দ্বারা দাবি করা হয় যারা ইতিমধ্যেই তাদের Mac বুঝতে পারে৷ OnyX Mac এর জন্য নিরাপদ? হ্যাঁ, সফ্টওয়্যারটি ব্যবহার করা নিরাপদ৷ , কিন্তু প্রচুর টুলস এবং কমান্ডের কারণে অনভিজ্ঞ ব্যবহারকারীরা এটি ব্যবহার করা কঠিন বলে মনে করেন বা এমনকি কেউ এটির কারণে তাদের সিস্টেমের ক্ষতি করতে পারে।

এই সুইস তৈরি সফ্টওয়্যার সত্যিই ম্যাক ইউটিলিটি বিশ্বের একটি ছুরি. আইটি বিভিন্ন সিস্টেম জেনারেটর থেকে রেন্ডারিং টুল ক্লিনিং পর্যন্ত জটিল টুল দিয়ে পরিপূর্ণ। আপনারা সবাই হয়তো জানেন যে Onyx উন্নত কার্যকারিতার জন্য তার সুদর্শন সহজ ইন্টারফেস পরিত্যাগ করেছে, তবুও কম, ব্যবহারকারীরা এখনও একটি সুদর্শন ইন্টারফেস ছাড়াও Onyx এর কার্যকারিতা নিয়ে সন্তুষ্ট।

অনিক্স কম্পিউটার ক্লিনার প্রোস

  • ম্যানুয়াল ডাটাবেস পুনর্নির্মাণ এবং চলমান স্ক্রিপ্ট সরঞ্জামগুলির সাথে প্যাক করা হয়েছে
  • ক্যাশে/ট্র্যাশ অপসারণ বা এমনকি ফন্ট পরিচালনা করার জন্য সম্পূর্ণ ক্লিনার দিয়ে প্যাক করা হয়েছে
  • ম্যাক রক্ষণাবেক্ষণ, পরিষ্কার এবং পুনর্নির্মাণের জন্য স্বয়ংক্রিয় স্ক্রিপ্ট নিষিদ্ধ নয়
  • অতিরিক্ত MacOs অ্যাপ যেমন স্ক্রিন শেয়ারিং, নেটওয়ার্ক ডায়াগনস্টিকস এবং ইউটিলিটি, স্টোরেজ ম্যানেজমেন্ট এবং আরও অনেক কিছু দিয়ে পরিপূর্ণ

অনিক্স কম্পিউটার ক্লিনার কনস

  • নতুন ব্যবহারকারী-বান্ধব নয়
  • ন্যূনতম ইন্টারফেস ডিজাইন

অনিক্সের মূল্য

ম্যাক সফ্টওয়্যারের জন্য Titanium Onyx তাদের ওয়েবসাইট থেকে বিনামূল্যে ডাউনলোডের জন্য উপলব্ধ এবং Onyx-এর সমস্ত সংস্করণ বিনামূল্যের। দান সম্পূর্ণ ঐচ্ছিক কারণ সেখানে একটি অনুদানের বিকল্প রয়েছে এবং সফ্টওয়্যারটি ডাউনলোড, অনুলিপি এবং বিতরণ এবং বিনামূল্যে ব্যবহার করা যায়৷

কিভাবে ম্যাক-এ Onyx ব্যবহার করবেন?

প্রথমবার Onyx শুরু করার সময়, Mac-এর স্টার্টআপ ডিস্কে কাঠামোর যাচাইকরণ প্রয়োজন, এটি একটি সাধারণ সফ্টওয়্যার প্রমাণীকরণের মতো এবং কোনও সমস্যা রিপোর্ট করা হয় না, তবে অসুবিধাগুলি হল যে আপনি Onyx ব্যবহার শুরু করার আগে আপনাকে কিছু সময় অপেক্ষা করতে হবে৷ আপনি প্রতিবার Onyx খোলার সময় এটি করতে না চাইলে যাচাইকরণ বাতিল করা সম্ভব। আপনি পরবর্তী তারিখে আপনার স্টার্টআপ ড্রাইভ যাচাই করতে অনিক্স খুলতে পারেন বা ডিস্ক ইউটিলিটি ব্যবহার করতে পারেন।

আপনি যখন Onyx সফ্টওয়্যারটি খুললেন, আপনি দেখতে পাচ্ছেন যে ইউটিলিটিতে প্রদত্ত ফাংশনগুলি অন্যান্য সফ্টওয়্যারগুলিতে বেশ সাধারণ, কিন্তু, Onyx-এর লক্ষ্য হল তার সফ্টওয়্যারে এই সমস্তগুলি একত্রিত করা।

পাস করার পরে প্রথম পৃষ্ঠায় সমস্ত যাচাইকরণ সম্পন্ন হয়, আপনি দেখতে পারেন যে উপরে অবস্থিত Onyx-এর টুলবারটি রক্ষণাবেক্ষণ, অটোমেশন, তথ্য ইত্যাদির জন্য বিভিন্ন ফাংশন এবং বোতাম সরবরাহ করে৷

অনিক্স ম্যাক পর্যালোচনা:আপনার ম্যাকে আরও ভাল রক্ষণাবেক্ষণ পান

পার্ট 2। iMyMac PowerMyMac - Onyx-এর সেরা বিকল্প

সবচেয়ে বিশ্বস্ত ম্যাক ক্লিনার কি? আমরা এই শক্তিশালী ক্লিনিং টুলের সুপারিশ করি - PowerMyMac . iMyMac-এর সবচেয়ে আকর্ষণীয় বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি, ম্যাক অপ্টিমাইজেশান সফ্টওয়্যার, এর ব্যবহারকারী ইন্টারফেস। কেন যে এত? কারণ এটি এমনভাবে ডিজাইন করা হয়েছে যাতে ব্যবহারকারীরা সহজেই অ্যাপটি অ্যাক্সেস করতে পারে।

সফ্টওয়্যারের সবচেয়ে জনপ্রিয় টুলগুলির মধ্যে একটি, যা হল iMyMac PowerMyMac, আপনাকে রুট না হওয়া পর্যন্ত অবাঞ্ছিত ফাইলগুলি যেমন ক্যাশে এবং সিস্টেম, ফটো, মেল এবং iTunes জাঙ্ক ফাইলগুলি সনাক্ত করতে সাহায্য করতে পারে। .

অনিক্স ম্যাক পর্যালোচনা:আপনার ম্যাকে আরও ভাল রক্ষণাবেক্ষণ পান

আমাদের পরীক্ষায়, PowerMyMac ব্যবহার করে আমাদের 10GB পর্যন্ত পুনরুদ্ধার করতে সাহায্য করে স্টোরেজ আপনি এই পুরানো ফাইলগুলি অপসারণ করার বিষয়টি নিশ্চিত করার পরেই মুছে ফেলতে পারবেন৷ এটি একটি সুবিধা যা PowerMyMac এর Onyx-এর উপরে রয়েছে:আপনি নিজের ইচ্ছায় যে ফাইলগুলি সরাতে চান তা নির্বাচন করতে পারেন৷

আরেকটি সুবিধা হল আপনি বিনামূল্যে ট্রায়াল পেতে পারেন PowerMyMac-এর এবং সফ্টওয়্যারটি সত্যিই এর বৈশিষ্ট্যগুলি অনুভব করার পরে কিনবেন কিনা তা সিদ্ধান্ত নিন!

অন্যান্য বিকল্পগুলির জন্য, PowerMyMac এছাড়াও অন্যান্য দরকারী টুলগুলির একটি সেট অন্তর্ভুক্ত করে যেমন জাঙ্ক ক্লিনার ,বড় এবং পুরানো ফাইলগুলি৷ , ডুপ্লিকেট ফাইন্ডার , অ্যাপ আনইনস্টলার৷ , গোপনীয়তা , এবং আরো অনেক কিছু!


অনিক্স ম্যাক পর্যালোচনা:আপনার ম্যাকে আরও ভাল রক্ষণাবেক্ষণ পান


  1. অ্যাভাস্ট ক্লিনআপ পর্যালোচনা:সহজেই আপনার ম্যাকের গতি বাড়ান

  2. [স্থির] আপনার ম্যাক ত্রুটি 2022 এর জন্য একটি গুরুত্বপূর্ণ সফ্টওয়্যার আপডেট প্রয়োজন

  3. আপনার স্মার্ট টিভিতে আরও ভাল স্ট্রিমিং পেতে 5 টি টিপস

  4. ফ্লোটাটো:আপনার ম্যাকে ওয়েব অ্যাপস পান