কম্পিউটার

Windows 10 এ Sling Error 8 4612 ফিক্স করুন

Windows 10 এ Sling Error 8 4612 ফিক্স করুন

স্লিং টিভি হল একটি অ্যাপ-ভিত্তিক আমেরিকান স্ট্রিমিং পরিষেবা যা ইন্টারনেটে লাইভ সংবাদ, টিভি বিষয়বস্তু, খেলাধুলা এবং অন-ডিমান্ড সামগ্রী দেখায়। পরিষেবাটি পিসি, অ্যান্ড্রয়েড ডিভাইস, এক্সবক্স এবং আরও অনেক কিছু সহ যেকোনো ইন্টারনেট ডিভাইসে স্ট্রিম করা যেতে পারে। ফ্রি-অফ-ক্যাবল ডিশ নেটওয়ার্কে দর্শকদের জন্য 200টিরও বেশি চ্যানেল রয়েছে। তাই, উপলব্ধ অন্যান্য স্ট্রিমিং পরিষেবার তুলনায় স্লিং টিভি দর্শকদের জন্য একটি সুস্পষ্ট পছন্দ। যাইহোক, স্লিং টিভি প্রযুক্তিগত ত্রুটি থেকে মুক্ত নয়, যার মধ্যে একটি হল স্লিং এরর 8 4612। আপনি যদি একই ত্রুটির সাথে কাজ করছেন এবং এর সমাধান চান, তাহলে আমাদের কাছে আপনার জন্য একটি নিখুঁত গাইড রয়েছে যা আপনাকে সাহায্য করবে। এটা সুতরাং, আসুন আমরা আপনাকে একটি বিস্তৃত গাইডের মাধ্যমে নিয়ে যাই যাতে Sling TV এরর 8 4612 কিভাবে ঠিক করা যায়, এর কারণ কী এবং এটি ঠিক করার পদ্ধতি সম্পর্কে আপনার সমস্ত সন্দেহের উত্তর রয়েছে৷

Windows 10 এ Sling Error 8 4612 ফিক্স করুন

Windows 10 এ Sling Error 8 4612 কিভাবে ঠিক করবেন

ত্রুটি 8 4612 হল একটি সাধারণ ত্রুটি যা বিভিন্ন ডিভাইস থেকে স্লিং পরিষেবাগুলি ব্যবহার করার চেষ্টা করার সময় ঘটে। কিছু ক্ষেত্রে, ব্যবহারকারীরা একটি ওয়াই-ফাই সংযোগের মাধ্যমে স্লিং টিভি চালু করার সময় সমস্যার সম্মুখীন হওয়ার কথা জানিয়েছেন যখন অন্যরা একটি চ্যানেল লোড করার চেষ্টা করার সময় ত্রুটিটি দেখতে পান। সাধারণত, Windows, macOS, Android, iOS, TVs, Xbox এবং স্মার্ট ডঙ্গল সহ ডিভাইসগুলিতে ত্রুটিটি রিপোর্ট করা হয়৷

কেন স্লিং আমাকে একটি ত্রুটি বার্তা দিচ্ছে?

Sling-এ ত্রুটি 8 4612 অনেক কারণে ঘটতে পারে ব্যবহারকারীরা যারা সক্রিয়ভাবে Sling পরিষেবা ব্যবহার করেন। কিছু অপরাধী নীচে তালিকাভুক্ত করা হয়েছে:

  • স্লিং টিভির দূষিত ইনস্টলেশন আপনার স্ক্রিনে ত্রুটি দেখানোর একটি প্রধান কারণ হতে পারে। এই ধরনের পরিস্থিতিতে, সমস্যাযুক্ত অ্যাপ্লিকেশনটি পুনরায় ইনস্টল করা সর্বোত্তম কাজ।
  • দূষিত ক্যাশে ডেটা আপনি যে ডিভাইসে স্লিং টিভি স্ট্রিম করছেন সেটি আপনাকে প্ল্যাটফর্মে সামগ্রী দেখতে বাধা দিতে পারে। পাওয়ার সাইক্লিং, ব্যবহৃত ডিভাইস, এক্ষেত্রে সহায়ক হতে পারে।
  • দরিদ্র ইন্টারনেট সংযোগ একটি সাধারণ কারণ যা সমস্যার কারণ। এটি আপনাকে স্লিং টিভিতে লাইভ স্ট্রিমগুলি অ্যাক্সেস করা থেকে আটকায় এবং তাই, ত্রুটি৷

এখন যেহেতু আপনি স্লিং টিভি ত্রুটির পিছনে সম্ভাব্য কারণগুলি সম্পর্কে অবগত আছেন, তাই কিছু কার্যকর সমাধান খোঁজার সময় এসেছে যা আপনাকে সহজেই সমস্যাটির সমাধান করতে সাহায্য করতে পারে৷

পদ্ধতি 1:স্লিং টিভি সার্ভারের স্থিতি যাচাই করুন

আপনি অন্যান্য ফিক্সে যাওয়ার আগে, সার্ভারের প্রান্ত থেকে Sling এরর 8 4612-এর দিকে নিয়ে যাওয়া কোনও বিভ্রাট নেই কিনা তা পরীক্ষা করা গুরুত্বপূর্ণ। যদি সার্ভার ডাউন থাকে এবং পরিষেবা প্রদানকারীর পক্ষ থেকে কিছু প্রযুক্তিগত সমস্যা থাকে, তাহলে সমস্যাটির সমাধান না হওয়া পর্যন্ত আপনাকে অপেক্ষা করতে হবে। তাই, প্রথমে Sling TV সার্ভারগুলি Downdetector-এর মাধ্যমে চেক করুন এবং তারপর কিছু সময় পর ত্রুটি-মুক্ত স্ট্রিমিংয়ের জন্য অ্যাপ্লিকেশনটি চালু করুন৷

Windows 10 এ Sling Error 8 4612 ফিক্স করুন

পদ্ধতি 2:ইন্টারনেট সংযোগের সমস্যা সমাধান করুন

যদি স্লিং টিভি সার্ভারে কোনো সমস্যা না পাওয়া যায় তাহলে আপনাকে আপনার ইন্টারনেট সংযোগ পরীক্ষা করতে হবে। আপনার দুর্বল ইন্টারনেট সংযোগ থাকতে পারে যা স্লিং টিভিতে লাইভ স্ট্রিম দেখার চেষ্টা করার সময় বাধা হতে পারে। অতএব, প্রথমে আপনাকে আপনার ইন্টারনেটের গতি পরীক্ষা করতে হবে যা আপনাকে জানাতে পারে যে আপনার সংযোগ কত দ্রুত। আপনি দ্রুত এবং আরও কার্যকর ফলাফলের জন্য Ookla দ্বারা Speedtest ব্যবহার করে পরীক্ষার অংশটি করতে পারেন৷

Windows 10 এ Sling Error 8 4612 ফিক্স করুন

স্লিং টিভি মসৃণভাবে চালানোর জন্য আপনার 1.0 এমবিপিএস-এর বেশি স্ট্রিম প্রয়োজন, যদি পরীক্ষায় কম গতি দেখায়, তাহলে আপনাকে আপনার সংযোগ স্থিতিশীল করতে হবে, যা আপনি আমাদের গাইড স্লো ইন্টারনেট সংযোগের সাহায্যে করতে পারেন? আপনার ইন্টারনেটের গতি বাড়ানোর ১০টি উপায়!

Windows 10 এ Sling Error 8 4612 ফিক্স করুন

পদ্ধতি 3:চ্যানেল পরিবর্তন করুন

এটা সম্ভব যে একটি নির্দিষ্ট চ্যানেল সমস্যাটি ঘটাচ্ছে যা আপনাকে ভাবতে দেয় যে কেন স্লিং আমাকে একটি ত্রুটি বার্তা দিচ্ছে। আপনি যে চ্যানেলটি লোড করার চেষ্টা করছেন তার থেকে এই ত্রুটির বার্তা আসতে পারে। এই ক্ষেত্রে, শুধুমাত্র একটি নতুন চালু করে চ্যানেলগুলি পরিবর্তন করা বাঞ্ছনীয়৷ আপনি যদি চ্যানেল পরিবর্তন করার সময় পুনরাবৃত্তি না হওয়া একটি ত্রুটি খুঁজে পান, তাহলে এটি সম্ভব যে নির্দিষ্ট টিভি স্টেশনে একটি সমস্যা আছে যা আপনি স্লিং টিভি সহায়তার সাথে যোগাযোগ করে সমাধান করতে পারেন। যদি একটি নতুন স্টেশন চালু করার সময় ত্রুটি 8 4612 থেকে যায়, তাহলে সমাধানের জন্য আপনাকে পরবর্তী পদ্ধতিতে যেতে হবে।

Windows 10 এ Sling Error 8 4612 ফিক্স করুন

পদ্ধতি 4:স্লিং টিভি পুনরায় চালু করুন

স্লিং টিভি রিস্টার্ট করা একটি সহজতম সমস্যা সমাধানের পদ্ধতি এবং সম্ভবত একটি কার্যকরও। আপনি যে ডিভাইসে এটি চালাচ্ছেন তার সাথে সমস্যার কারণে স্লিং একটি ছোট প্রযুক্তিগত ত্রুটির সম্মুখীন হওয়ার সম্ভাবনা বেশি, এই ক্ষেত্রে, এটি একটি উইন্ডোজ পিসি। তাই, পুনরায় শুরু করার চেষ্টা করুন Sling অ্যাপ্লিকেশনটি বন্ধ করে এবং তারপরে ত্রুটি 8 4612 সমাধান করা হয়েছে কিনা তা পরীক্ষা করার জন্য এটি আবার চালু করুন৷

1. Sling TV অ্যাপ্লিকেশন বন্ধ করুন .

2. Sling TV অ্যাপ  লঞ্চ করুন৷ আবার আপনার পিসিতে।

Windows 10 এ Sling Error 8 4612 ফিক্স করুন

3. এখন, লগ ইন ৷ আপনার অ্যাকাউন্টে এবং Sling এরর 8 4612 এখনও হয় কিনা তা পরীক্ষা করুন.

পদ্ধতি 5:চ্যানেল পুনরায় লোড করুন

যদি চ্যানেলগুলি পরিবর্তন করা সফল না হয় এবং আপনি এখনও ভাবছেন কিভাবে Sling TV ত্রুটি 8 4612 ঠিক করবেন, তাহলে আপনি Sling-এ চ্যানেলগুলি পুনরায় লোড করার চেষ্টা করতে পারেন। যদি একটি নির্দিষ্ট টিভি চ্যানেল সমস্যাযুক্ত হয়, আপনি প্রথমে চ্যানেলটি সরাতে পারেন এবং তারপরে পুনরায় লোড করার চেষ্টা করতে পারেন, পদ্ধতি সম্পর্কে আরও বিশদ বিবরণের জন্য নীচের পদক্ষেপগুলি অনুসরণ করুন:

1. প্রথমে, myTV -এ যান৷ অ্যাপ্লিকেশনে।

2. এরপর, সম্পাদনা -এ ক্লিক করুন৷ বোতাম।

Windows 10 এ Sling Error 8 4612 ফিক্স করুন

3. এখন, সরান চ্যানেল যে সমস্যা সৃষ্টি করছে।

4. একবার চ্যানেলটি সরানো হলে, আপনার রাউটার পুনরায় চালু করুন৷ .

5. এখন, কয়েক সেকেন্ড অপেক্ষা করুন এবং Sling TV চালু করুন৷ অ্যাপ্লিকেশন।

6. চ্যানেলগুলি পুনরায় লোড করুন এবং আবার চ্যানেল যোগ করুন৷ এটি লোড হয় কিনা তা পরীক্ষা করতে।

পদ্ধতি 6:জোর করে স্লিং টিভি বন্ধ করুন

সারিতে থাকা পরবর্তী পদ্ধতিটি হল Sling এরর 8 4612 সমাধানের জন্য Sling TV ফোর্স-স্টপিং করা। ফোর্স স্টপিং অ্যাপ্লিকেশনে চলমান সমস্ত প্রক্রিয়া বন্ধ করতে সাহায্য করে এবং একই সাথে অ্যাপের সাথে ছোটখাট বাগ বা সম্পর্কিত সমস্যা থেকে মুক্তি পেতে সাহায্য করে। ফোর্স স্টপ পদ্ধতি চেষ্টা করতে নীচের নির্দেশাবলী অনুসরণ করুন:

1. Ctrl + Shift + Esc কী টিপুন৷ একই সাথে টাস্ক ম্যানেজার খুলতে .

2. এখন, প্রক্রিয়াগুলিতে ৷ ট্যাব, স্লিং টিভি অ্যাপ্লিকেশন সনাক্ত করুন৷ .

Windows 10 এ Sling Error 8 4612 ফিক্স করুন

3. Sling TV অ্যাপে ডান-ক্লিক করুন এবং কাজ শেষ করুন নির্বাচন করুন নীচের চিত্রিত হিসাবে.

Windows 10 এ Sling Error 8 4612 ফিক্স করুন

4. এখন, কিছু সময় পরে, অ্যাপটি পুনরায় চালু করুন৷ এবং ত্রুটিটি এখনও রয়ে গেছে বা সমাধান করা হয়েছে কিনা তা পরীক্ষা করুন এবং আপনি আবার স্ট্রিমিং চ্যানেলগুলি উপভোগ করতে পারবেন।

পদ্ধতি 7:পাওয়ার সাইকেল স্ট্রিমিং ডিভাইস

পাওয়ার সাইকেল চালানোর মধ্যে একটি ইলেকট্রনিক ডিভাইস বা কম্পিউটারের মতো ডিভাইসটিকে বন্ধ করা এবং তারপরে আবার চালু করা জড়িত। ডিভাইসটিকে পাওয়ার সাইক্লিং করা একটি হার্ড রিসেট যেখানে আপনি ডিভাইসের পাওয়ার সোর্সটি কেটে ফেলেন এবং তারপরে এটিকে রিফ্রেশ করতে এবং একাধিক সমস্যা সমাধানের জন্য এটিকে আবার প্লাগ ইন করেন, যার মধ্যে ছোটখাটো সমস্যা যেমন Sling কেন আমাকে একটি ত্রুটি বার্তা দিচ্ছে, Sling এর ক্ষেত্রে টিভি।

দ্রষ্টব্য :নিম্নলিখিত পদক্ষেপগুলি পিসি/ল্যাপটপে স্লিং টিভি দর্শকদের জন্য।

1. প্রথমত, আপনার সিস্টেম বন্ধ করুন . উদাহরণ স্বরূপ; ল্যাপটপ বন্ধ করতে পাওয়ার বোতামটি ধরে রাখুন।

Windows 10 এ Sling Error 8 4612 ফিক্স করুন
ফটো দ্বারা আনস্প্ল্যাশে আশকান ফরৌজানি

2. এখন, আনপ্লাগ করুনডিভাইসটি .

3. অন্তত30 সেকেন্ড পরে৷ , প্লাগ ইন ডিভাইস।

4. এরপর, ডিভাইসটি চালু করুন এবং Sling TV অ্যাপ্লিকেশন চালু করুন৷ .

পদ্ধতি 8:Sling TV অ্যাপ পুনরায় ইনস্টল করুন

স্লিং এরর 8 4612 এর শেষ সমাধান হল আপনার স্ট্রিমিং ডিভাইসে অ্যাপটি পুনরায় ইনস্টল করা। যদি পাওয়ার সাইক্লিং ডিভাইসটি সমস্যার সমাধান করতে না পারে, তাহলে অবশ্যই অ্যাপটি পুনরায় ইনস্টল করা উচিত। এটা সম্ভব যে আপনি স্লিং টিভি সম্পর্কিত যে সমস্ত সমস্যাগুলির মুখোমুখি হচ্ছেন তার দূষিত ইনস্টলেশনের কারণে। যদি তাই হয়, তাহলে এই সম্ভাবনাটি উড়িয়ে দিতে অ্যাপটি আবার ইনস্টল করা ভাল। Sling TV অ্যাপটি পুনরায় ইনস্টল করার মাধ্যমে Sling TV এরর 8 4612 কিভাবে ঠিক করবেন তা এখানে।

1. Windows কী  টিপুন৷ এবং অ্যাপ এবং বৈশিষ্ট্য টাইপ করুন , তারপর খুলুন-এ ক্লিক করুন .

Windows 10 এ Sling Error 8 4612 ফিক্স করুন

2. এখন, Sling TV খুঁজুন তালিকায় এবং এটিতে ক্লিক করুন। তারপর, আনইনস্টল  নির্বাচন করুন৷ বিকল্প।

Windows 10 এ Sling Error 8 4612 ফিক্স করুন

3. যদি আপনাকে অনুরোধ করা হয়, আবার আনইনস্টল করুন এ ক্লিক করুন .

4. এখন, Microsoft Apps খুলুন৷ আপনার ডিভাইসে স্লিং টিভি অ্যাপ ডাউনলোড করতে।

Windows 10 এ Sling Error 8 4612 ফিক্স করুন

5. Get in Store অ্যাপ-এ ক্লিক করুন এবং Microsoft স্টোর থেকে অ্যাপটি ইনস্টল করুন।

Windows 10 এ Sling Error 8 4612 ফিক্স করুন

6. এখন, স্ট্রিম করুন চ্যানেলগুলি ৷ এবং স্লিং টিভি ত্রুটি 8 4612 এখন ঠিক করা হয়েছে কিনা তা পরীক্ষা করুন।

প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্ন (FAQs)

প্রশ্ন 1. কেন স্লিং টিভি আমাকে একটি ত্রুটি বার্তা দিচ্ছে?

উত্তর। প্রযুক্তিগত ত্রুটি এর কারণে , বাগ অথবা একটিসেকেলে অ্যাপ , স্লিং টিভি ত্রুটির বার্তা দিতে পারে৷

প্রশ্ন 2। আমার ডিভাইসে স্লিং টিভি ঠিক করতে কোন পদ্ধতিগুলি আমাকে সাহায্য করতে পারে?

উত্তর। আপনি ডিভাইস রিস্টার্ট করে আপনার ডিভাইসে Sling TV ঠিক করতে পারেন , অ্যাপ আপডেট করা হচ্ছে , অথবা ডিভাইস ক্লিয়ারিং করাপ্ট ক্যাশে ফাইল s.

প্রশ্ন ৩. কয়টি ডিভাইস একবারে স্লিং টিভি দেখতে পারেন?

উত্তর। আপনার সাবস্ক্রিপশন প্ল্যানের উপর নির্ভর করে, তিনটি পর্যন্ত ডিভাইস বিভিন্ন ডিভাইসে একবারে স্লিং টিভি স্ট্রিম করতে পারে।

প্রশ্ন ৪। স্লিং টিভি স্ট্রিম করার জন্য কোন ডিভাইসগুলি সবচেয়ে ভাল কাজ করে?

উত্তর। Roku TV এর মত ডিভাইস ,Windows PC , NVIDIA Shield TV , Amazon Fire TV Stick , Apple iPad Pro , এবংএয়ার টিভি 2 স্লিং টিভি স্ট্রিম করার জন্য সবচেয়ে ভালো কাজ করে

প্রশ্ন 5। স্লিং দেখার জন্য কি আমার একটি টিভি দরকার?

উত্তর। আপনি যে ডিভাইসটি ব্যবহার করছেন তা নির্বিশেষে স্লিং টিভি দেখার জন্য আপনার একটি ভাল ইন্টারনেট সংযোগ প্রয়োজন। মোবাইল ফোনে স্লিং টিভি অ্যাপ ডাউনলোড করা থেকে শুরু করে আপনার ল্যাপটপের আরামে এটি স্ট্রিম করা পর্যন্ত, আপনি বেশিরভাগ ইন্টারনেট-সামঞ্জস্যপূর্ণ ডিভাইসে স্লিং টিভি দেখতে পারেন।

প্রস্তাবিত:

  • NVIDIA OpenGL ড্রাইভার ত্রুটি কোড 8 ঠিক করুন
  • ভুডু থেকে কীভাবে মুভি মুছবেন
  • অ্যান্ড্রয়েডে স্লিং টিভি ডাউন ঠিক করুন
  • Windows 10 এ Sling TV ডাউন ঠিক করুন

আমরা আশা করি যে আমাদের গাইড আপনাকে স্লিং ত্রুটি 8 4612 ঠিক করার সর্বোত্তম সম্ভাব্য পদ্ধতিতে সাহায্য করতে পারে . তালিকাভুক্ত আটটি পদ্ধতির মধ্যে কোনটি আপনাকে সবচেয়ে বেশি গাইড করেছে তা আমাদের জানান। আপনার যদি স্লিং টিভি সম্পর্কে কোন প্রশ্ন থাকে বা দেওয়ার জন্য পরামর্শ থাকে তাহলে নির্দ্বিধায় সেগুলি নীচের মন্তব্য বিভাগে ড্রপ করুন৷


  1. উইন্ডোজ 10 এ মুদ্রণের ত্রুটি ঠিক করুন

  2. উইন্ডোজ 10 এ ত্রুটি 0xc0aa0301 ঠিক করুন

  3. উইন্ডোজ 10 এ স্টিম এরর 53 ঠিক করুন

  4. Windows 10 এ পোকেমন ত্রুটি 29 ঠিক করুন