কম্পিউটার

কিভাবে উইন্ডোজে Defaultuser0 পাসওয়ার্ড সরান?

Defaultuser0 অ্যাকাউন্টটি একটি অস্থায়ী Windows 10 প্রোফাইল যা Windows ইনস্টলেশন সম্পূর্ণ করতে ব্যবহৃত হয়। এই প্রোফাইলটি সাধারণত মুছে ফেলা হয় যখন একটি সফল উইন্ডোজ ইনস্টলেশনের পরে প্রথম ব্যবহারকারী প্রোফাইল তৈরি করা হয়৷

যদি কোন কারণে, এই প্রোফাইলটি মুছে ফেলা যায় না এবং ব্যবহারকারী উইন্ডোজ ইনস্টলেশনের পরে তার প্রোফাইল তৈরি করতে সক্ষম না হন (যেমন হঠাৎ পাওয়ার ব্যর্থতার কারণে), তাহলে পরবর্তী সিস্টেম লঞ্চে তাকে একটি ডিফলুসার0 প্রোফাইল দেখানো হতে পারে। এই প্রোফাইলটি একটি উইন্ডোজ-ভিত্তিক প্রোফাইল এবং পিসি ব্যবহারকারীদের ব্যবহারের জন্য নয়৷

কিভাবে উইন্ডোজে Defaultuser0 পাসওয়ার্ড সরান?

এছাড়াও, এই অ্যাকাউন্টের সাথে এটির সাথে কোনও সংযুক্ত পাসওয়ার্ড নেই এবং সিস্টেমে লগ ইন করার জন্য কোনও পাসওয়ার্ড ব্যবহার করা যাবে না, এইভাবে ব্যবহারকারী যদি উইন্ডোজ আপডেট বা ইনস্টল করার পরে এটিকে একমাত্র প্রোফাইল হিসাবে দেখেন তবে সে সিস্টেম থেকে লক আউট হয়ে যায়৷

কিভাবে Defaultuser0 প্রোফাইল সরান এবং একটি প্রোফাইলে অ্যাক্সেস পাবেন?

defaultuser0 পাসওয়ার্ড সমস্যাটি সাধারণত প্রক্রিয়া চলাকালীন একটি অপ্রত্যাশিত সিস্টেম বন্ধ হওয়ার কারণে একটি অসমাপ্ত উইন্ডোজ সেটআপের কারণে ঘটে। এটি OS এর নতুন ইনস্টলেশনের পরে, পিসি রিসেট করার সময় বা এটি আপডেট করার সময় ঘটতে পারে৷

ইন্সটলেশন সেটআপ পুনরায় আরম্ভ করতে বুট মেনু কী ব্যবহার করুন

উইন্ডোজ ইনস্টলেশন চূড়ান্ত না হলে Defaultuser0 পাসওয়ার্ড তৈরি করা হয় এবং বুট মেনু কী (যেমন একটি Asus মেশিনে F2 বা F12) ব্যবহার করা মুলতুবি ইনস্টলেশনের সমাপ্তি ট্রিগার করতে পারে, এইভাবে সমস্যার সমাধান হয়।

  1. প্রথমে, পাওয়ার বন্ধ আপনার মেশিন।
  2. এখন পাওয়ার চালু মেশিন এবং অবিলম্বে বুট মেনু টিপতে শুরু করুন একটি Acer মেশিনে F2 বা F12 কী এর মতো কী৷
  3. তারপর দেখুন প্রথমবার স্টার্টআপ মেনু কিনা দেখানো হয় যেখানে একজন ব্যবহারকারী তার লগইন আইডি তৈরি করে।
  4. যদি তাই হয়, তাহলে আপনার লগইন সেট আপ সম্পূর্ণ করতে এটি ব্যবহার করুন এবং তারপরে, ডিফল্ট ব্যবহারকারী0 সমস্যাটি সমাধান হয়েছে কিনা তা পরীক্ষা করুন৷

সিস্টেমটিকে উইন্ডোজের পূর্ববর্তী বিল্ডে ফিরিয়ে দিন

আপনি যদি উইন্ডোজ আপডেটের পরে ডিফল্টসার0 পাসওয়ার্ড সমস্যাটি দেখতে পান, তবে সম্ভবত আপডেটটি আপনার সিস্টেমে সঠিকভাবে প্রয়োগ করা যায়নি বা আপডেটটি আপনার সিস্টেমের সাথে সামঞ্জস্যপূর্ণ নয়। এই ধরনের ক্ষেত্রে, পূর্ববর্তী Windows 10 বিল্ডে ফিরে গেলে সমস্যার সমাধান হতে পারে।

  1. ধরুন বাম Shift লগইন স্ক্রিনে কী এবং পাওয়ার আইকনে ক্লিক করুন স্ক্রিনের নীচে ডানদিকে৷
  2. এখন পুনঃসূচনা এ ক্লিক করুন এবং শিফট ধরে রাখুন আপনি উইন্ডোজ রিকভারি এনভায়রনমেন্ট এ না পৌঁছানো পর্যন্ত কী . এখন সমস্যা সমাধান বেছে নিন . কিভাবে উইন্ডোজে Defaultuser0 পাসওয়ার্ড সরান?
  3. তারপর উন্নত বিকল্প খুলুন এবং আগের বিল্ডে ফিরে যান নির্বাচন করুন . কিভাবে উইন্ডোজে Defaultuser0 পাসওয়ার্ড সরান?
  4. এখন অনুসরণ করুন প্রত্যাবর্তন প্রক্রিয়াটি সম্পূর্ণ করার জন্য অনুরোধ করে এবং তারপরে, ডিফল্ট ব্যবহারকারী0 পাসওয়ার্ড সমস্যাটি সাফ হয়েছে কিনা তা পরীক্ষা করুন। কিভাবে উইন্ডোজে Defaultuser0 পাসওয়ার্ড সরান?

আপনার সিস্টেমের নিরাপদ মোডে Defaultuser0 অ্যাকাউন্টে পাসওয়ার্ড সেট করুন

যেহেতু defaultuser0 এর সাথে কোনো পাসওয়ার্ড যুক্ত নেই, তাই উল্লিখিত অ্যাকাউন্টে একটি পাসওয়ার্ড সেট করা এবং সিস্টেমে লগ ইন করার জন্য সেটি ব্যবহার করলে সমস্যার সমাধান হতে পারে। কিন্তু এই বিকল্পটি শুধুমাত্র কিছু ভাগ্যবান ব্যবহারকারীর জন্য উপলব্ধ হবে৷

  1. আপনার সিস্টেমকে Windows Recovery Environment-এ বুট করুন (উপরে আলোচনা করা হয়েছে) এবং সমস্যা নিবারণ> উন্নত বিকল্প> স্টার্টআপ সেটিংস-এ নেভিগেট করুন। এবং পুনঃসূচনা-এ ক্লিক করুন বোতাম কিভাবে উইন্ডোজে Defaultuser0 পাসওয়ার্ড সরান?
  2. এখন, স্টার্টআপ সেটিংস উইন্ডোতে, 4 কী টিপুন সিস্টেমটিকে নিরাপদ মোডে বুট করতে . কিভাবে উইন্ডোজে Defaultuser0 পাসওয়ার্ড সরান?
  3. একবার নিরাপদ মোডে, ডান-ক্লিক করুন উইন্ডোজ-এ এবং চালান নির্বাচন করুন . কিভাবে উইন্ডোজে Defaultuser0 পাসওয়ার্ড সরান?
  4. তারপর চালনা করুন রানে নিম্নলিখিত:
    lusrmgr.msc
    কিভাবে উইন্ডোজে Defaultuser0 পাসওয়ার্ড সরান?
  5. এখন, স্থানীয় ব্যবহারকারী এবং গোষ্ঠী উইন্ডোর বাম ফলকে, ব্যবহারকারীদের-এ যান ফোল্ডার, এবং তারপরে, উইন্ডোর ডান ফলকে, ডান-ক্লিক করুন ডিফল্ট ব্যবহারকারী0-এ . কিভাবে উইন্ডোজে Defaultuser0 পাসওয়ার্ড সরান?
  6. তারপর পাসওয়ার্ড সেট করুন নির্বাচন করুন এবং সতর্কীকরণ বাক্সে, এগিয়ে যান এ ক্লিক করুন . কিভাবে উইন্ডোজে Defaultuser0 পাসওয়ার্ড সরান?
  7. এখন আপনার নতুন পাসওয়ার্ড টাইপ করুন এবং তারপর নিশ্চিত করুন প্রবেশ করা পাসওয়ার্ড। কিভাবে উইন্ডোজে Defaultuser0 পাসওয়ার্ড সরান?
  8. পাসওয়ার্ড রিসেট নিশ্চিতকরণ বার্তা পাওয়া গেলে, বুট করুন আপনার সিস্টেমকে স্বাভাবিক মোডে প্রবেশ করুন এবং নতুন প্রবেশ করানো পাসওয়ার্ড ব্যবহার করে আপনি লগ ইন করতে পারেন কিনা তা পরীক্ষা করুন।

বিল্ট-ইন অ্যাডমিনিস্ট্রেটর অ্যাকাউন্ট সক্ষম করতে বা ডিফল্ট ব্যবহারকারী0 প্রোফাইল সরাতে কমান্ড প্রম্পট ব্যবহার করুন

যেহেতু আপনি পিসির লগইন স্ক্রীনকে বাইপাস করতে পারবেন না, তাই অন্য ব্যবহারকারী তৈরি করতে কমান্ড প্রম্পট ব্যবহার করে বা বিল্ট-ইন অ্যাডমিনিস্ট্রেটর অ্যাকাউন্ট সক্রিয় করলে সমস্যার সমাধান হতে পারে।

বিল্ট-ইন অ্যাডমিনিস্ট্রেটর অ্যাকাউন্ট সক্রিয় করতে নিরাপদ মোড ব্যবহার করুন

  1. আপনার সিস্টেমের লগইন স্ক্রিনে, পাওয়ার-এ ক্লিক করুন আইকন।
  2. এখন বাম শিফট ধরে রাখুন কী এবং পুনঃসূচনা এ ক্লিক করুন আপনি উইন্ডোজ রিকভারি এনভায়রনমেন্ট দেখতে না পাওয়া পর্যন্ত Shift কী ধরে রাখুন . কিভাবে উইন্ডোজে Defaultuser0 পাসওয়ার্ড সরান?
  3. তারপর সমস্যা সমাধান নির্বাচন করুন এবং উন্নত বিকল্প খুলুন .
  4. এখন স্টার্টআপ সেটিংস নির্বাচন করুন এবং পুনঃসূচনা-এ ক্লিক করুন বোতাম।
  5. তারপর সিস্টেমটি রিবুট হবে এবং রিবুট হলে, স্টার্টআপ সেটিংস-এর স্ক্রিনে , 6 টিপুন কমান্ড প্রম্পট সহ নিরাপদ মোডে আপনার সিস্টেম শুরু করতে . কিভাবে উইন্ডোজে Defaultuser0 পাসওয়ার্ড সরান?
  6. কমান্ড প্রম্পট উইন্ডো দেখানো হলে, চালনা করুন নিম্নলিখিত দুটি কমান্ড একে একে:
    net user Administrator passwordofyourchoice 
    
    net user Administrator /active:yes
    কিভাবে উইন্ডোজে Defaultuser0 পাসওয়ার্ড সরান?
  7. এখন প্রস্থান করুন কমান্ড প্রম্পট এবং বুট আপনার সিস্টেমকে স্বাভাবিক মোডে .
  8. লগইন স্ক্রিনে একবার, আপনার নির্বাচিত পাসওয়ার্ড দিয়ে আপনার অন্তর্নির্মিত প্রশাসক অ্যাকাউন্ট ব্যবহার করে লগ ইন করুন এবং এটি সমস্যার সমাধান করে কিনা তা পরীক্ষা করুন৷

বুটেবল মিডিয়া ব্যবহার করে Defaultuser0 প্রোফাইল সরান

যদি নিরাপদ মোড পদ্ধতি কাজ না করে, তাহলে আপনি Defaultuser0 প্রোফাইল সরাতে একটি বুটযোগ্য ডিভাইস মিডিয়া ব্যবহার করতে পারেন।

  1. প্রথমত, অন্য সিস্টেমে একটি বুটযোগ্য Windows 10 USB তৈরি করুন বা Windows 10 DVD ব্যবহার করুন৷
  2. এখন বুট করুন সেই বুটেবল মিডিয়ার মাধ্যমে আপনার সিস্টেম .
  3. তারপর সঠিক কীবোর্ড নির্বাচন করুন লেআউট এবং তারিখ/ সময় .
  4. এখন, পরবর্তী স্ক্রিনে, আপনার কম্পিউটার মেরামত করুন এ ক্লিক করুন নীচে বাম কোণে। কিভাবে উইন্ডোজে Defaultuser0 পাসওয়ার্ড সরান?
  5. তারপর সমস্যা সমাধান নির্বাচন করুন বিকল্প এবং উন্নত বিকল্প খুলুন .
  6. এখন কমান্ড প্রম্পট নির্বাচন করুন এবং চালনা একের পর এক নিম্নলিখিতগুলি (যেখানে C আপনার সিস্টেম ড্রাইভ, আপনাকে আপনার সিস্টেম ড্রাইভের জন্য অক্ষরটি খুঁজে পেতে হতে পারে):
    C:
    
    Dir
    
    CD Users
    
    Ren defaultuser0 dummyuser
  7. তারপর প্রস্থান করুন কমান্ড প্রম্পট এবং পুনরায় চালু করুন আপনার কম্পিউটার।
  8. পুনরায় চালু হলে, বুট করুন অভ্যন্তরীণ ড্রাইভের মাধ্যমে আপনার সিস্টেম (বুটযোগ্য ডিস্ক বা ইউএসবি নয়), এবং বুট করার পরে, ডিফল্টুসার0 লগইন সমস্যাটি সমাধান হয়েছে কিনা তা পরীক্ষা করুন৷

বিল্ট-ইন অ্যাডমিনিস্ট্রেটর অ্যাকাউন্ট সক্ষম করতে বা অন্য অ্যাকাউন্ট তৈরি করতে একটি বুটযোগ্য ডিভাইস মিডিয়া ব্যবহার করুন

যদি নিরাপদ মোড পদ্ধতি কাজ না করে, তাহলে আপনি অন্তর্নির্মিত প্রশাসক সক্ষম করতে বা অন্য ব্যবহারকারীর অ্যাকাউন্ট তৈরি করতে একটি বুটযোগ্য ডিভাইস মিডিয়া ব্যবহার করতে পারেন৷

  1. অনুসরণ করুন পদক্ষেপ 1 থেকে 6 কমান্ড প্রম্পট খুলতে উপরের পদ্ধতির একটি বুটযোগ্য ডিভাইস থেকে .
  2. তারপর, কমান্ড প্রম্পটে, চালনা করুন নিম্নলিখিত:
    net user administrator /active:yes
    কিভাবে উইন্ডোজে Defaultuser0 পাসওয়ার্ড সরান?
  3. তারপর প্রস্থান করুন কমান্ড প্রম্পট এবং পুনরায় চালু করুন আপনার কম্পিউটার।
  4. পুনরায় চালু হলে, বুট করুন অভ্যন্তরীণ ড্রাইভের মাধ্যমে আপনার সিস্টেম (বুটেবল ডিস্ক বা ইউএসবি নয়), এবং বুট করার পরে, বিল্ট-ইন অ্যাডমিনিস্ট্রেটরে লগ ইন করে আপনি ডিফল্টসার0 লগইন বাইপাস করতে পারেন কিনা তা পরীক্ষা করুন। যদি তাই হয়, তাহলে আপনি অন্য প্রশাসক অ্যাকাউন্ট তৈরি করতে পারেন এবং অন্তর্নির্মিত প্রশাসককে অক্ষম করতে পারেন৷ আপনি চাইলে ডিফল্ট ব্যবহারকারী0 প্রোফাইল সরিয়ে দিতে পারেন।
  5. আপনি যদি ২য় ধাপে কমান্ড প্রম্পটে অ্যাক্সেস করতে না পারেন, তাহলে বুট করুন বুটেবল মিডিয়া থেকে আপনার সিস্টেম এবং নেভিগেট করুন উন্নত বিকল্পগুলিতে পর্দা।
  6. এখন, আপনার সিস্টেমকে পাওয়ার অফ না করে বা কোনো বোতামে ক্লিক না করে, সহজভাবে বুটেবল মিডিয়া ডিভাইস সংযোগ বিচ্ছিন্ন করুন .
  7. তারপর, অ্যাডভান্সড অপশন স্ক্রিনে, কমান্ড প্রম্পটে ক্লিক করুন এবং যখন কমান্ড প্রম্পট দেখায়, বুটেবল ডিভাইসটি পুনরায় সংযোগ করুন এবং চালনা নিম্নলিখিত:
    net users (NewUserName) (password: optional) /add
  8. এখন প্রস্থান করুন কমান্ড প্রম্পট এবং পুনরায় চালু করুন আপনার সিস্টেম
  9. পুনঃসূচনা করার পরে, আপনি নতুন তৈরি অ্যাকাউন্ট ব্যবহার করে সিস্টেমে লগ ইন করতে পারেন কিনা তা পরীক্ষা করুন। যদি তাই হয়, তাহলে আপনি defaultuser0 প্রোফাইল সরিয়ে দিতে পারেন।

লগইন স্ক্রিনে দেখানোর জন্য সহজে অ্যাক্সেস হিসাবে কমান্ড প্রম্পটের নাম পরিবর্তন করুন

যদি উপরের কোনটিই আপনার জন্য কৌশল না করে, তাহলে আপনি কমান্ড প্রম্পটটিকে সহজে অ্যাক্সেস (utilman.exe) হিসাবে পুনঃনামকরণ করার জন্য একটি নিফটি কৌশল ব্যবহার করতে পারেন, যাতে এটি লগইন স্ক্রিনে দেখায় এবং আপনি পাসওয়ার্ড সেট করতে এটি ব্যবহার করতে পারেন। defaultuser0 অ্যাকাউন্টে।

  1. বুট USB বুট মিডিয়া এর মাধ্যমে আপনার সিস্টেম অথবা DVD ড্রাইভ এবং অনুসরণ করুন আপনি ইনস্টলেশন স্ক্রীনে না হওয়া পর্যন্ত প্রম্পট (যেখানে আপনি উইন্ডোজ ইনস্টলেশন শুরু করতে ইনস্টল ক্লিক করুন)। কিভাবে উইন্ডোজে Defaultuser0 পাসওয়ার্ড সরান?
  2. এখন Shift + F10 টিপুন কমান্ড প্রম্পট খুলতে কী এবং যখন কমান্ড প্রম্পট উইন্ডো দেখানো হয়, আপনি চালনা করতে পারেন নিম্নলিখিতগুলি এক এক করে (যেখানে C হল সিস্টেম ড্রাইভ, আপনাকে আপনার সিস্টেম ড্রাইভের জন্য চিঠিটি খুঁজে পেতে হতে পারে):
    C:
    
    dir windows\system32
    
    ren utilman.exe utilman1.exe
    
    ren cmd.exe utilman.exe
  3. এখন বন্ধ করুন কমান্ড প্রম্পট এবং রিবুট অভ্যন্তরীণ ড্রাইভের মাধ্যমে আপনার সিস্টেম (বাহ্যিক বুট ডিভাইস নয়)।
  4. রিবুট করার পরে, আপনি যখন লগইন স্ক্রিনে থাকবেন, তখন অ্যাক্সেসের সহজে ক্লিক করুন ডান নীচে আইকন। কিভাবে উইন্ডোজে Defaultuser0 পাসওয়ার্ড সরান?
  5. এখন, কমান্ড প্রম্পট উইন্ডো দেখানো হলে, টাইপ করুন নিম্নলিখিত এবং এন্টার টিপুন:
    নেট ব্যবহারকারী
  6. তারপর কীভাবে ডিফল্ট ব্যবহারকারী0 চেক করুন সেখানে দেখানো হয়েছে।
  7. তারপর টাইপ করুন অনুসরণ করা আপনার পাসওয়ার্ড (যেমন, পাসওয়ার্ড123) অনুসরণ করে উল্লেখিত ডিফল্টুসার0 প্রোফাইল নাম দিয়ে, চিন্তা করবেন না, যদি আপনার ইনপুট স্ক্রিনে দেখানো না হয়:
    net user defaultuser0 password123
  8. তারপর পাসওয়ার্ড যাচাই করুন (যদি বলা হয়) এবং প্রস্থান করুন কমান্ড প্রম্পট।
  9. এখন লগইন করুন নতুন তৈরি পাসওয়ার্ড সহ defauluser0 প্রোফাইলে যান এবং সমস্যাটি সমাধান হয়েছে কিনা তা পরীক্ষা করুন। যদি তাই হয়, তাহলে আপনি পুনঃনামকরণ করতে পারেন৷ utilman.exe এবং cmd.exe তাদের মূলে।

আপনার পিসিকে ডিফল্টে রিসেট করুন

যেহেতু উপরে উল্লিখিত পদ্ধতিগুলি আপনার জন্য কাজ করেনি, তাই সমস্যা সমাধানের জন্য আপনাকে আপনার ডেটা ব্যাক আপ করার পরে (যদি প্রয়োজনীয়) আপনার পিসিকে ডিফল্টে রিসেট করতে হতে পারে৷

সিস্টেমের উইন্ডোজ রিকভারি এনভায়রনমেন্ট ব্যবহার করুন

  1. প্রথমত, আপনার ডেটা ব্যাকআপ করুন সিস্টেম থেকে আপনি আপনার সিস্টেমের ড্রাইভকে অন্য সিস্টেমের সাথে সংযুক্ত করতে পারেন বা এর ডেটা ব্যাক আপ করতে সিস্টেমে উবুন্টুর একটি লাইভ বুটেবল USB ব্যবহার করতে পারেন৷
  2. ডাটা ব্যাক আপ হয়ে গেলে, বুট আপ আপনার সিস্টেমটি উইন্ডোজে প্রবেশ করুন এবং আপনি যখন লগইন স্ক্রিনে থাকবেন, তখন পাওয়ার-এ ক্লিক করুন আইকন।
  3. এখন Shift ধরে রাখুন কী এবং পুনঃসূচনা এ ক্লিক করুন .
  4. তারপরে Windows Recovery Environment না হওয়া পর্যন্ত Shift কী ধরে রাখুন দেখানো হয় এবং সমস্যা সমাধান নির্বাচন করুন .
  5. এখন এই পিসি রিসেট করুন এ ক্লিক করুন এবং সবকিছু সরান নির্বাচন করুন (আপনি সম্পূর্ণরূপে ড্রাইভ পরিষ্কার নিশ্চিত করুন)। কিভাবে উইন্ডোজে Defaultuser0 পাসওয়ার্ড সরান?
  6. তারপর অনুসরণ করুন রিসেট প্রক্রিয়াটি সম্পূর্ণ করার অনুরোধ জানায় এবং তারপরে, ডিফল্ট ব্যবহারকারী0 পাসওয়ার্ড সমস্যাটি সমাধান করা হয়েছে কিনা তা পরীক্ষা করে দেখুন। কিভাবে উইন্ডোজে Defaultuser0 পাসওয়ার্ড সরান?

একটি বুটেবল ডিভাইস থেকে উইন্ডোজ রিকভারি এনভায়রনমেন্ট ব্যবহার করুন

আপনি যদি সিস্টেমের রিকভারি এনভায়রনমেন্ট ব্যবহার করতে না পারেন, তাহলে বুটেবল মিডিয়া থেকে একই কাজ করা কৌশলটি করতে পারে।

  1. বুট একটি বুটেবল ডিভাইসের মাধ্যমে আপনার সিস্টেম (আগের সমাধানে আলোচনা করা হয়েছে)।
  2. এখন সঠিক তারিখ, সময় নির্বাচন করুন , এবং কীবোর্ড লেআউট।
  3. তারপর, পরবর্তী উইন্ডোতে, আপনার কম্পিউটার মেরামত করুন নির্বাচন করুন (স্ক্রীনের নীচে বাম দিকে) এবং পরবর্তী স্ক্রিনে, সমস্যা সমাধান বেছে নিন .
  4. এখন আপনার পিসি রিফ্রেশ করুন বা আপনার পিসি রিসেট করুন নির্বাচন করুন . কিভাবে উইন্ডোজে Defaultuser0 পাসওয়ার্ড সরান?
  5. তারপর অনুসরণ করুন প্রক্রিয়াটি সম্পূর্ণ করার জন্য প্রম্পট এবং তারপরে, ডিফল্ট ব্যবহারকারী0 পাসওয়ার্ড সমস্যাটি সমাধান করা হয়েছে কিনা তা পরীক্ষা করুন।

যদি উপরের কোনটিই আপনার জন্য কৌশল না করে, তাহলে আপনি একটি Linux Live USB ব্যবহার করতে পারেন পাসওয়ার্ড রিসেট করতে defaultuser0 অ্যাকাউন্টে (কিভাবে? ইন্টারনেট আপনার সেরা বন্ধু) অথবা একটি Windows-এর পরিষ্কার ইনস্টলেশন সম্পাদন করুন . কিন্তু পুনরায় ইনস্টল করার আগে, নিম্নলিখিতগুলি নিশ্চিত করুন, অন্যথায়, আপনি আবার defaultuser0 সমস্যার সম্মুখীন হতে পারেন:

  • যদি আপনার ল্যাপটপে মৃত ব্যাটারি থাকে , পরিষ্কার ইনস্টলেশন করার আগে দয়া করে ল্যাপটপ থেকে এটি সরিয়ে ফেলুন।
  • নিশ্চিত করুন যে BIOS আপনার সিস্টেমের আপডেট করা হয়েছে সর্বশেষ বিল্ডে এবং তারপর এটিকে ফ্যাক্টরি ডিফল্টে পুনরায় সেট করুন।
  • BIOS-এ সময় সঠিক কিনা তা পরীক্ষা করুন . এছাড়াও, প্রতিস্থাপন করতে ভুলবেন না৷ CMOS ব্যাটারি , যদি সিস্টেম বন্ধ হওয়ার পরে সিস্টেমের সময় এবং তারিখ ভুল হয়ে যায়।

  1. কিভাবে উইন্ডোজ 7 লগইন পাসওয়ার্ড সরান

  2. কিভাবে উইন্ডোজ 7 পাসওয়ার্ড পরিবর্তন করবেন

  3. কিভাবে আপনার Windows 10 PC থেকে পাসওয়ার্ড সরাতে হয়

  4. কিভাবে উইন্ডোজে লগইন পাসওয়ার্ড সরাতে হয়