কম্পিউটার

FIX:ক্রেডেনশিয়াল ম্যানেজার ত্রুটি 0x80070057 “প্যারামিটারটি ভুল”

ক্রেডেনশিয়াল ম্যানেজার মূলত একটি "ডিজিটাল লকার"  যেখানে Windows লগ-ইন (ইউজারনেম, পাসওয়ার্ড ইত্যাদি) সম্পর্কিত শংসাপত্রগুলি ওয়েব শংসাপত্র হিসাবে সংরক্ষণ করে। আপনার সার্ভারে অন্যান্য কম্পিউটারের জন্য, নেটওয়ার্ক বা ইন্টারনেট অবস্থান যেমন ওয়েবসাইট। উইন্ডোজের সুরক্ষিত পাসওয়ার্ড এবং ব্যবহারকারীর নামগুলি আপনাকে আপনার প্রোফাইলের একটি অংশ হিসাবে নিরাপদে সংরক্ষণ করতে সক্ষম করে৷ এই ডেটা তারপরে উইন্ডোজ নিজেই বা অন্য কিছু অ্যাপ্লিকেশন দ্বারা ব্যবহার করা হয় যারা এটিকে কীভাবে ব্যবহার করতে হয় তা জানে যেমন, ইন্টারনেট এক্সপ্লোরার, উইন্ডোজ এক্সপ্লোরার, উইন্ডোজ লাইভ এসেনশিয়ালে অন্তর্ভুক্ত টুল, বা ভার্চুয়াল মেশিন চালানোর জন্য যেকোনো অ্যাপ্লিকেশন।

উইন্ডোজ 10 এর আগে, শুধুমাত্র ইন্টারনেট এক্সপ্লোরারকে ক্রেডেনশিয়াল ম্যানেজারের সাথে ইন্টারঅ্যাক্ট করা হয়েছিল, কিন্তু উইন্ডোজ 10 ডিফল্ট ওয়েব ব্রাউজার হিসাবে মাইক্রোসফ্ট এজ এর সাথে আসে। এই কারণেই এজ ক্রেডেনশিয়াল ম্যানেজারের সাথে আরও বেশি ইন্টারঅ্যাক্ট করে বলে মনে হচ্ছে৷

FIX:ক্রেডেনশিয়াল ম্যানেজার ত্রুটি 0x80070057 “প্যারামিটারটি ভুল”

যদি আপনি Windows 10-এ ওয়েব পাসওয়ার্ড পরিচালনা করতে না পারেন ”ত্রুটি 0x80070057 এর কারণে। প্যারামিটারটি ভুল ", আপনার সমস্যা সমাধানের জন্য এই পদ্ধতিগুলি চেষ্টা করুন৷

পদ্ধতি 1:সম্পর্কিত পরিষেবা চালান

উইন্ডোজ কী ধরে রাখুন এবং R টিপুন। services.msc টাইপ করুন এবং তারপর এন্টার টিপুন। সেবা উইন্ডোজ প্রদর্শিত হবে। নীচে স্ক্রোল করুন এবং শংসাপত্র ব্যবস্থাপক সন্ধান করুন। এটিতে ডান ক্লিক করুন এবং বৈশিষ্ট্যগুলিতে ক্লিক করুন। বৈশিষ্ট্য উইন্ডোজ প্রদর্শিত হলে, ম্যানুয়াল নির্বাচন করুন স্টার্টআপ থেকে লেবেলযুক্ত, ড্রপ ডাউন মেনু। প্রয়োগ করুন -এ ক্লিক করুন এবং তারপর ঠিক আছে। আপনার কম্পিউটার রিবুট করুন এবং দেখুন সমস্যাটি ঠিক হয়েছে কি না।

FIX:ক্রেডেনশিয়াল ম্যানেজার ত্রুটি 0x80070057 “প্যারামিটারটি ভুল”

যদি স্টার্টআপ সেটিং ইতিমধ্যে ম্যানুয়াল সেট করা থাকে তাহলে পদ্ধতি 2 এবং 3 চেষ্টা করুন।

পদ্ধতি 2:শংসাপত্রগুলি পরিচালনা এবং ব্রাউজ করতে Microsoft Edge ব্যবহার করুন

এই ক্রেডেনশিয়াল ম্যানেজার ত্রুটি সমাধানের জন্য ওয়েব ব্রাউজার এজ ব্যবহার করা একটি পরোক্ষ কাজ। এজ খুলুন ব্রাউজার ব্রাউজার উইন্ডোর উপরের ডানদিকে কোণায় অবস্থিত তিনটি বিন্দুতে ক্লিক করুন (...)। সেটিংস-এ ক্লিক করুন।

FIX:ক্রেডেনশিয়াল ম্যানেজার ত্রুটি 0x80070057 “প্যারামিটারটি ভুল”

উন্নত সেটিংসে নিচে স্ক্রোল করুন বিকল্প, উন্নত সেটিংস দেখুন৷ এ ক্লিক করুন৷

FIX:ক্রেডেনশিয়াল ম্যানেজার ত্রুটি 0x80070057 “প্যারামিটারটি ভুল”

এখন গোপনীয়তা এবং পরিষেবা -এ স্ক্রোল করুন অধ্যায়. আমার সংরক্ষিত পাসওয়ার্ড পরিচালনা করুন-এ ক্লিক করুন।

FIX:ক্রেডেনশিয়াল ম্যানেজার ত্রুটি 0x80070057 “প্যারামিটারটি ভুল”

ওয়েবসাইটগুলির একটি তালিকা, যার জন্য আপনি পাসওয়ার্ডগুলি সংরক্ষণ করেছেন, স্ক্রিনে প্রদর্শিত হবে৷ ওয়েবসাইটগুলি এলোমেলো ক্রমে হবে। যেকোনো এন্ট্রিতে ক্লিক করলে, আপনি দেখতে পাবেন ক) ইউআরএল, খ) ব্যবহারকারীর নাম, গ) বিন্দু যেখানে পাসওয়ার্ড প্রদর্শিত হবে। এলোমেলোভাবে একটি এন্ট্রি নির্বাচন করুন, পাসওয়ার্ড পরিবর্তন করুন এবং তারপরে সংরক্ষণ করুন এ ক্লিক করুন। সমস্যা এখন ঠিক করা উচিত. ক্রেডেনশিয়াল ম্যানেজারে যান এবং আপনি আপনার সমস্ত ওয়েব শংসাপত্র দেখতে সক্ষম হবেন৷

পদ্ধতি 3:ফাইল এক্সপ্লোরার ব্যবহার করুন

এই পদ্ধতি অনুসরণ করলে ব্রাউজারে আপনার সেভ করা সব পাসওয়ার্ড, অ্যাপগুলি মুছে যেতে পারে, তবে সমস্যাটি সমাধান করা হবে।

উইন্ডোজ ধরে রাখা কী টিপুন R. %appdata% টাইপ করুন এবং এন্টার টিপুন। দেখুন এ ক্লিক করুন৷ মেনু বারে এবং লুকানো আইটেমগুলি চেক করুন৷ বিকল্প সুরক্ষা -এ AppData\Roaming\Microsoft\Protect-এ ব্রাউজ করুন উইন্ডো, সমস্ত ফাইল এবং ফোল্ডার ব্যাকআপ করুন। ব্যাকআপ সম্পূর্ণ করার পরে, এই ফোল্ডারের অধীনে সমস্ত বিষয়বস্তু মুছুন। শংসাপত্র ম্যানেজার খুলুন। আপনি দেখতে পাবেন যে সমস্যাটি সমাধান করা হয়েছে।

FIX:ক্রেডেনশিয়াল ম্যানেজার ত্রুটি 0x80070057 “প্যারামিটারটি ভুল”

উইন্ডোজ আপডেট করার সময় ত্রুটি কোড 0x80070057ও আসতে পারে। উইন্ডোজ আপডেট করার সময় আপনি যদি এই ত্রুটিটি পেয়ে থাকেন তাহলে উইন্ডোজ আপডেটের ত্রুটি 0x80070057 দেখুন।


  1. উইন্ডোজ 10-এ ত্রুটি 0X80010108 ঠিক করুন

  2. উইন্ডোজ 10 এ প্যারামিটারটি ভুল ঠিক করুন

  3. Windows 10 এ ত্রুটি 0x80070718 ঠিক করুন

  4. ত্রুটি কিভাবে ঠিক করবেন 0x80070057:Windows 10 এ প্যারামিটারটি ভুল