কম্পিউটার

স্থির করুন:Windows Defender Error 577

যখন Windows ডিফেন্ডার এটি অবশ্যই বিশ্বের সেরা অ্যান্টিভাইরাস নয়, এটি কম অনুপ্রবেশকারী, এটি কি মোটামুটি ভাল কাজ করে এবং সর্বশেষ উইন্ডোজ সংস্করণগুলির সাথে আগে থেকে ইনস্টল করা হয়। কিন্তু সমস্ত সফ্টওয়্যারের মতো, এই টুলটি নিখুঁত নয় এবং এটি অব্যবহারযোগ্য হয়ে যেতে পারে এমন বিন্দুতে ত্রুটি দেখা দিতে পারে – যেমনটি Windows Defender 577 ত্রুটি এর ক্ষেত্রে। .

স্থির করুন:Windows Defender Error 577

বেশিরভাগ ব্যবহারকারীরা "নিরাপত্তা এবং রক্ষণাবেক্ষণ" দ্বারা সতর্ক হওয়ার পরে এই সমস্যাটি দেখার অভিযোগ করেছেন যে তাদের সিস্টেম বর্তমানে কোনো অ্যান্টিভাইরাস দ্বারা সুরক্ষিত নয়। যখন তারা রিয়েল-টাইম সুরক্ষা চালু করার জন্য উইন্ডোজ ডিফেন্ডার খোলার চেষ্টা করে, তখন বোতামটি কিছু করতে পারে বলে মনে হয় না।

যদিও কিছু ব্যবহারকারী হাল ছেড়ে দেয় এবং তৃতীয় পক্ষের সমাধানের জন্য যায়, কেউ কেউ পরিষেবা স্ক্রীন থেকে উইন্ডোজ ডিফেন্ডারের সাথে যুক্ত পরিষেবাটি খোলার চেষ্টা করে, শুধুমাত্র 577 ত্রুটি দ্বারা প্রম্পট করা হয়:

“Windows Windows Defender চালু করতে পারেনি। ত্রুটি 577:উইন্ডোজ এই ফাইলের জন্য ডিজিটাল স্বাক্ষর যাচাই করতে পারে না। একটি সাম্প্রতিক হার্ডওয়্যার বা সফ্টওয়্যার পরিবর্তন একটি ফাইল ইনস্টল করতে পারে যা ভুলভাবে স্বাক্ষরিত বা ক্ষতিগ্রস্থ হয়েছে, অথবা এটি একটি অজানা উত্স থেকে ক্ষতিকারক সফ্টওয়্যার হতে পারে৷"

অন্যান্য ব্যবহারকারীরা একটি ভিন্ন ত্রুটি দেখে রিপোর্ট করেছেন:

"স্থানীয় কম্পিউটারে উইন্ডোজ ডিফেন্ডার অ্যান্টিভাইরাস পরিষেবাটি শুরু হয়েছিল এবং তারপর বন্ধ হয়ে গেছে৷ কিছু পরিষেবা স্বয়ংক্রিয়ভাবে বন্ধ হয়ে যায় যদি সেগুলি অন্য পরিষেবা বা প্রোগ্রামগুলির দ্বারা ব্যবহার না করা হয়৷"

বেশিরভাগ সময়, Windows Defender 577 যে কম্পিউটারগুলি বর্তমানে ব্যবহার করছে বা একটি বহিরাগত অ্যান্টিভাইরাস সমাধান ব্যবহার করেছে তাদের ক্ষেত্রে ত্রুটি ঘটবে৷ যদি আপনার কম্পিউটার একটি কাস্টম গ্রুপ নীতিতে কনফিগার করা থাকে, তাহলে Windows Defender একটি গ্রুপ নীতি সেটিং দ্বারা অবরুদ্ধ হতে পারে। কিছু বিরল ক্ষেত্রে, সমস্যাটি উইন্ডোজ ডিফেন্ডারের অন্তর্গত একটি দূষিত রেজিস্ট্রি কী দ্বারা সৃষ্ট হতে পারে৷

আপনি যদি বর্তমানে Windows Defender 577  এর সাথে লড়াই করছেন ত্রুটি, নীচের পদ্ধতি সম্ভবত সাহায্য করবে। আমরা পদ্ধতির একটি সংগ্রহ সনাক্ত করতে পরিচালিত করেছি যা একই পরিস্থিতিতে ব্যবহারকারীরা সমস্যার প্রতিকারের জন্য ব্যবহার করেছে। অনুগ্রহ করে সম্ভাব্য সংশোধনগুলি অনুসরণ করুন যতক্ষণ না আপনি এমন একটি পদ্ধতিতে হোঁচট খাচ্ছেন যা আপনার পরিস্থিতির সমাধান করে।

পদ্ধতি 1:যেকোনো তৃতীয় পক্ষের অ্যান্টি-ভাইরাস সফ্টওয়্যার আনইনস্টল করুন

মনে রাখবেন যে আপনি যখন একটি 3য় পক্ষের অ্যান্টিভাইরাস সমাধান আনইনস্টল করবেন, উইন্ডোজ বিল্ট-ইন সিকিউরিটি স্যুট (উইন্ডোজ ডিফেন্ডার) অক্ষম করবে যাতে কোনো দ্বন্দ্ব প্রতিরোধ করা যায়। তৃতীয় পক্ষের নিরাপত্তা স্যুটটি একটি ট্রায়াল হওয়ার ক্ষেত্রে, Windows Defender 577 ত্রুটি ট্রিগার হতে পারে কারণ আপনার OS এখনও বিশ্বাস করে যে আপনি এখনও একটি বহিরাগত অ্যান্টিভাইরাস স্যুট ব্যবহার করছেন।

আপনি যদি নিজেকে একই রকম পরিস্থিতিতে পান, তাহলে আপনার সেরা আশা Windows Defender 577  ছাড়াই Windows Defender শুরু করা ত্রুটি হল আপনার বাহ্যিক অ্যান্টিভাইরাস সমাধানের কোনো ট্রেস অপসারণ করা। এটি স্বয়ংক্রিয়ভাবে আপনার অপারেটিং সিস্টেমকে অন্তর্নির্মিত অ্যান্টিভাইরাস স্যুটটি কিকস্টার্ট করার নির্দেশ দেবে৷

একটি রান বক্স খোলার মাধ্যমে শুরু করুন (উইন্ডোজ কী + R) , “appwiz.cpl টাইপ করুন ” এবং Enter টিপুন প্রোগ্রাম এবং বৈশিষ্ট্য খুলতে . তারপরে, অ্যাপ্লিকেশন তালিকার মাধ্যমে স্ক্রোল করুন এবং আপনার তৃতীয় পক্ষের অ্যান্টিভাইরাসের সাথে যুক্ত এন্ট্রি আনইনস্টল করুন। একবার বাহ্যিক নিরাপত্তা স্যুট সরানো হয়ে গেলে, আপনার কম্পিউটার পুনরায় চালু করুন এবং দেখুন আপনি Windows Defender 577  না পেয়েই Windows Defender শুরু করতে পারবেন কিনা। ত্রুটি।

আপনি যদি তৃতীয় পক্ষের নিরাপত্তা স্যুটটি প্রচলিতভাবে সরাতে না পারেন বা আপনি প্রোগ্রাম এবং বৈশিষ্ট্যগুলি থেকে নিরাপত্তা স্যুট আনইনস্টল করার পরেও একই ত্রুটি পেয়ে থাকেন , ty ব্যবহার করে আপনার 3য় পক্ষের নিরাপত্তা স্যুটের জন্য বিশেষ আনইনস্টলার . আপনি নিশ্চিত করতে পারেন যে আপনি CCleaner ব্যবহার করে বাহ্যিক AV এর প্রতিটি ট্রেস মুছে ফেলেছেন , রেভো অথবা অন্য শক্তিশালী আনইনস্টলার।

আপনি যদি আপনার বাহ্যিক AV থেকে প্রতিটি ট্রেস মুছে ফেলার পরেও একই ত্রুটি দেখতে পান তবে পদ্ধতি 2-এ যান একটি ভিন্ন মেরামতের কৌশলের জন্য।

পদ্ধতি 2:উইন্ডোজ ডিফেন্ডারের সাথে যুক্ত একটি রেজিস্ট্রি কী সম্পাদনা করা

যদি আপনার বাহ্যিক অ্যান্টিভাইরাস Windows Defender 577 -এর উপস্থিতির জন্য দায়ী না হয় ত্রুটি, আসুন দেখি আমরা উইন্ডোজ ডিফেন্ডারের সাথে যুক্ত একটি রেজিস্ট্রি কী টুইক করে সমস্যাটির প্রতিকার করতে পারি কিনা৷

কিছু ব্যবহারকারী এই সমস্যার সমাধান করতে এবং Windows Defender 577  ছাড়াই উইন্ডোজ ডিফেন্ডার শুরু করতে পরিচালনা করেছেন DisableAntiSpyware  এর মান পরিবর্তন করে ত্রুটি মূল. এটি কীভাবে করবেন তার একটি দ্রুত নির্দেশিকা এখানে রয়েছে:

  1. Windows Key + R টিপুন একটি রান বক্স খুলতে। তারপর, “regedit” টাইপ করুন এবং Ctrl + Shift + Enter চাপুন রেজিস্ট্রি এডিটর খুলতে প্রশাসনিক অনুমতি সহ।
    স্থির করুন:Windows Defender Error 577
  2. রেজিস্ট্রি এডিটরে ,
    HKEY_LOCAL_MACHINE \ সফ্টওয়্যার \ Microsoft \ Windows Defender-এ নেভিগেট করতে বাম দিকের ফলকটি ব্যবহার করুন৷ একবার আপনি সেখানে গেলে, অ্যান্টিস্পাইওয়্যার নিষ্ক্রিয় করুন-এ ডাবল-ক্লিক করুন ডানদিকের ফলক থেকে এবং মান ডেটা পরিবর্তন করুন 0 থেকে 1 থেকে .
    স্থির করুন:Windows Defender Error 577দ্রষ্টব্য: আপনি যদি অ্যান্টিস্পাইওয়্যার নিষ্ক্রিয় খুঁজে না পান প্রথম অবস্থানে কী, HKEY_LOCAL_MACHINE \ সফ্টওয়্যার \ নীতি \ Microsoft \ Windows Defender দেখার চেষ্টা করুন।
  3. এরপর, অ্যান্টিভাইরাস নিষ্ক্রিয় করুন-এ ডাবল-ক্লিক করুন এবং মান ডেটা পরিবর্তন করুন 0 থেকে প্রতি 1.
  4. উভয় মান পরিবর্তন করার পর, C:\ Program Files \ Windows Defender-এ নেভিগেট করুন এবং MSASCui.exe-এ ডাবল-ক্লিক করুন Windows Defender শুরু করতে . সবকিছু ঠিকঠাক থাকলে, আপনি Windows Defender সাধারণত Windows Defender 577  ছাড়াই খুলবে ত্রুটি এবং আপনাকে জিজ্ঞাসা করা হবে আপনি রিয়েল-টাইম সুরক্ষা সক্ষম করতে চান কিনা৷

যদি এই পদ্ধতিটি প্রযোজ্য না হয় বা আপনাকে Windows Defender 577,  অতিক্রম করতে সক্ষম না করে চূড়ান্ত পদ্ধতিতে নিচে যান।

পদ্ধতি 3:একটি সিস্টেম পুনরুদ্ধার পয়েন্ট ব্যবহার করা

আপনি যদি এখনও কোনও সমাধান না করে থাকেন তবে এই মুহুর্তে আপনার একমাত্র বিকল্প (আপনার PC রিসেট করা ছাড়া ) হল একটি পূর্ববর্তী সিস্টেম রিস্টোর পয়েন্ট ব্যবহার করে আপনার মেশিনকে এমন অবস্থায় ফিরিয়ে আনতে যেখানে উইন্ডোজ ডিফেন্ডার সঠিকভাবে কাজ করছিল।

এটি দেখা যাচ্ছে, এই সমস্যাটি উইন্ডোজ ডিফেন্ডারের সাথে সম্পর্কিত দুর্নীতির একটি ডিগ্রী যা কম্পিউটারে বেশ সাধারণ যেটি মারাত্মক ম্যালওয়্যার আক্রমণের শিকার হয়েছে৷ কিছু ম্যালওয়্যার অ্যাপ্লিকেশানের Windows ডিফেন্ডারকে এমনভাবে ক্ষতি করার ক্ষমতা রয়েছে যেখানে এটি আর শুরু হবে না৷

কিছু ব্যবহারকারী যারা নিজেদেরকে একই রকম পরিস্থিতিতে খুঁজে পেয়েছেন তারা শেষ পর্যন্ত তাদের পিসি স্থিতিকে পূর্ববর্তী সময়ে ফিরিয়ে নিয়ে সমস্যার সমাধান করতে পেরেছেন। Windows Defender 577  এড়াতে সিস্টেম পুনরুদ্ধার ব্যবহার করার জন্য এখানে একটি দ্রুত নির্দেশিকা রয়েছে ত্রুটি:

  1. Windows কী + R টিপুন একটি রান বক্স খুলতে। তারপর, টাইপ করুন “rstrui এবং সিস্টেম পুনরুদ্ধার উইজার্ড খুলতে এন্টার টিপুন।
    স্থির করুন:Windows Defender Error 577
  2. সিস্টেম পুনরুদ্ধার-এ উইন্ডো, প্রথম প্রম্পটে Next চাপুন, তারপর আরো পুনরুদ্ধার পয়েন্ট দেখান এর সাথে যুক্ত বাক্সটি চেক করুন .
  3. এরপর, আপনি Windows Defender  এর সাথে সমস্যা অনুভব করা শুরু করার আগে তারিখের একটি পুনরুদ্ধার পয়েন্ট বেছে নিন এবং পরবর্তী টিপুন আবারও বোতাম।
    স্থির করুন:Windows Defender Error 577
  4. অবশেষে, সমাপ্ত টিপুন পুনরুদ্ধার প্রক্রিয়া কিকস্টার্ট করতে। মনে রাখবেন যে আপনার কম্পিউটার শীঘ্রই পুনরায় চালু হবে এবং পরবর্তী স্টার্টআপে পুরানো অবস্থা মাউন্ট করা হবে। একবার আপনার কম্পিউটার বুট হয়ে গেলে, আপনার আর Windows Defender 577  নিয়ে কোনো সমস্যা হবে না ত্রুটি।

  1. উইন্ডোজ 10 এ মুদ্রণের ত্রুটি ঠিক করুন

  2. উইন্ডোজ 10 এ ত্রুটি 0xc0aa0301 ঠিক করুন

  3. উইন্ডোজ 10 এ স্টিম এরর 53 ঠিক করুন

  4. কিভাবে উইন্ডোজ ডিফেন্ডার ত্রুটি 577 ঠিক করবেন