কম্পিউটার

স্থির:Samsung WPD 2.14.9.0 ড্রাইভার Windows 10 এ ইনস্টল করতে ব্যর্থ হচ্ছে

সামগ্রী:

স্যামসাং WPD ড্রাইভার ওভারভিউ

Windows 10 আপডেটের পরে স্যামসাং WPD 2.14.9.0 ড্রাইভার আপডেটে ব্যর্থতার ত্রুটি কীভাবে ঠিক করবেন?

Windows 10 এ Samsung WPD 2.14.9.0 ড্রাইভার কি?

কেন আপনার Samsung WPD ড্রাইভার Windows আপডেটের পরে আপডেট করতে ব্যর্থ হয়?

Samsung WPD ড্রাইভার ওভারিউ

স্যামসাং ব্যবহারকারীদের জন্য, আপনি একটি স্যামসাং ট্যাবলেট বা স্মার্টফোন ব্যবহার করছেন না কেন, আপনি হয়তো লক্ষ্য করেছেন যে Windows আপডেটের মাধ্যমে Samsung মোবাইল ডিভাইসের জন্য একটি আপডেটেড ড্রাইভার রয়েছে, যার নাম Samsung WPD 2.14.9.0 ড্রাইভার। নীচে অফিসিয়াল সাইটটি আপনার কাছে আসে:

কিন্তু সম্প্রতি, আপনার অনেকের জন্য, Windows 10 আপডেট করার পরে, আপনি Samsung WPD 2.14.9.0 ড্রাইভার Windows 10-এ আপডেট করতে ব্যর্থতার কারণে হোঁচট খেয়ে পড়বেন। উদাহরণস্বরূপ, আপনি Samsung Galaxy ফোনকে Windows 10-এর সাথে সংযুক্ত করার পরে, এটি আপনাকে দেখায় যে Windows 10 আপডেট Samsung WPD ড্রাইভার ইনস্টল করতে অক্ষম। এবং বেশিরভাগ ক্ষেত্রে, স্যামসাং মোবাইল ডিভাইসটি ডিভাইস ম্যানেজারে একটি অজানা ডিভাইস হিসাবে দেখাবে কারণ এটি কম্পিউটারের সাথে সংযুক্ত নয়৷

সম্ভবত, Windows 10 আপনার স্যামসাং মোবাইল ডিভাইসটি বন্ধ করে দেবে কারণ আপনার কম্পিউটার এরর কোড 43 এ আঘাত করে। অথবা উইন্ডোজ আপডেট আপনার পিসিতে কিছু ভাঙতে পারে, যেমন Samsung WPD 2.14.9.0 ড্রাইভার আপডেট করা।

যদিও Windows 10 আপডেট স্বয়ংক্রিয়ভাবে আপনার জন্য Samsung WPD ড্রাইভার ইনস্টল করবে যখন আপনি Samsung মোবাইল ডিভাইসগুলিকে আপনার PC এর সাথে সংযুক্ত করবেন, যেমন Windows 10 অক্টোবর 2018 আপডেট (1809 সংস্করণ) , অনিবার্যভাবে, আপনি উইন্ডোজ ড্রাইভার আপডেট করার সমস্যার সম্মুখীন হবেন৷

এইভাবে, Windows 10 Samsung WPD ড্রাইভারে ডুব দেওয়ার অনেক প্রয়োজন।

Windows 10 আপডেটের পরে Samsung WPD 2.14.9.0 ড্রাইভার আপডেট করতে ব্যর্থ হলে কিভাবে ঠিক করবেন?

Windows 10-এ ইনস্টল করতে অক্ষম স্যামসাং ড্রাইভারের সমস্যা দূর করতে, আপনি প্রথমে নিশ্চিত করুন যে আপনার কম্পিউটারে উইন্ডোজ আপডেট ভালভাবে চলছে এবং Windows 10 Samsung WPD সর্বশেষ 2.14.9.0 ড্রাইভার আপডেট করতে ব্যর্থ হবে না। এবং তারপর Windows 10 এর জন্য আপডেট হওয়া ড্রাইভার ডাউনলোড এবং ইনস্টল করার সঠিক উপায় নির্বাচন করুন যখন Samsung মোবাইল ডিভাইস সংযুক্ত থাকে।

আপনি Windows 10 আপডেটের পরে স্যামসাং ড্রাইভার ব্যর্থ ত্রুটির দিকে আরও এগিয়ে যাওয়ার আগে, এটি আপনাকে Windows 10-এ 2.16.9.0 এর সর্বশেষ সংস্করণে Samsung WPD ড্রাইভার আপডেট করতে পারে কিনা তা দেখতে বেশ কয়েকবার আপডেটগুলি পরীক্ষা করে দেখার পরামর্শ দেওয়া হয়।

সমাধান:

1:ডিভাইস ম্যানেজারে Samsung WPD 2.14.9.0 ড্রাইভার আপডেট করুন

2:Samsung WPD ড্রাইভার স্বয়ংক্রিয়ভাবে আপডেট করুন

3:Samsung WPD 2.14.9.0 ড্রাইভার ম্যানুয়ালি আপডেট করুন

4:Windows 10 আপডেট ট্রাবলশুটার চালান

সমাধান 1:ডিভাইস ম্যানেজারে Samsung WPD 2.14.9.0 ড্রাইভার আপডেট করুন

একবার আপনি লক্ষ্য করেছেন যে Windows 10 আপডেট Samsung WPD ড্রাইভার আপডেট করবে না, আপনি ডিভাইস ম্যানেজারে Windows 10-এর জন্য Samsung WPD 2.14.9.0 ড্রাইভার আপডেট করার সিদ্ধান্ত নিতে পারেন। অথবা কখনও কখনও যদি আপনি Samsung WPD 2.14.9.0 ড্রাইভারে প্রবেশ করেন তাহলে Windows আপডেটের পরে ব্যর্থ ত্রুটি৷

ডিভাইস ম্যানেজার আপনার Samsung ট্যাবলেট বা অন্যান্য ডিভাইসের জন্য সর্বশেষ Samsung ড্রাইভার পেতে সক্ষম। তাই Windows 10-এ আপনার Samsung মোবাইল ডিভাইস কানেক্ট করার পর, ডিভাইস ম্যানেজারে এটির জন্য ড্রাইভার আপডেট করার চেষ্টা করুন।

1. ডিভাইস ম্যানেজার খুলুন .

2.ডিভাইস ম্যানেজার-এ৷ , ইউনিভার্সাল সিরিয়াল বাস প্রসারিত করুন এবং তারপর আপনার স্যামসাং মোবাইল USB মডেম-এ ডান ক্লিক করুন ড্রাইভার আপডেট করতে .

স্থির:Samsung WPD 2.14.9.0 ড্রাইভার Windows 10 এ ইনস্টল করতে ব্যর্থ হচ্ছে

3. তারপর আপডেট করা ড্রাইভার সফ্টওয়্যারের জন্য স্বয়ংক্রিয়ভাবে অনুসন্ধান করুন ক্লিক করুন৷ .

স্থির:Samsung WPD 2.14.9.0 ড্রাইভার Windows 10 এ ইনস্টল করতে ব্যর্থ হচ্ছে

অতএব, আপনি Windows 10-এ Samsung WPD 2.14.9.0 ড্রাইভার আপডেট করতে পারেন৷ এই ক্ষেত্রে, Windows 10 আপডেটের পরেও, এটাও অনুমান করা যায় যে Samsung ড্রাইভারটি আপনার PC এ ইনস্টল করা আছে৷

এখানে যদি আপনি USB এর মাধ্যমে কম্পিউটারে আপনার Samsung ডিভাইস ব্যবহার করেন, তাহলে আপনাকে USB ডিভাইসের জন্য ড্রাইভার আপডেট করার চেষ্টা করা উচিত যাতে Samsung MTP ডিভাইস WPD ড্রাইভার Windows আপডেটের পরে আপডেট করতে ব্যর্থ হয়।

সমাধান 2:Samsung WPD ড্রাইভার স্বয়ংক্রিয়ভাবে আপডেট করুন

যদি আপনি ডিভাইস ম্যানেজার দিয়ে Samsung WPD ড্রাইভার আপডেট করতে না পারেন কারণ Microsoft সঠিক ড্রাইভার খুঁজে না পায়, তাহলে আপনাকে সাহায্য করার জন্য আপনি ড্রাইভার ফাইন্ডার ব্যবহার করার চেষ্টা করতে পারেন।

ড্রাইভার বুস্টার একটি পেশাদার ড্রাইভার ডাউনলোড এবং আপডেট টুল আপনাকে Samsung মোবাইল mtp ডিভাইসের ব্যর্থ সমস্যা সমাধান করতে এবং WPD ড্রাইভার সহজে এবং দ্রুত ইনস্টল করতে সাহায্য করতে পারে।

1. ডাউনলোড করুন৷ , আপনার কম্পিউটারে ড্রাইভার বুস্টার ইনস্টল করুন এবং চালান।

2. স্ক্যান করুন ক্লিক করুন৷ . ড্রাইভার বুস্টার মোবাইল ডিভাইস সহ সমস্ত ডিভাইস স্ক্যান করবে, হারিয়ে যাওয়া বা ত্রুটিপূর্ণ ড্রাইভার খুঁজে বের করবে।

স্থির:Samsung WPD 2.14.9.0 ড্রাইভার Windows 10 এ ইনস্টল করতে ব্যর্থ হচ্ছে

3. Samsung WPD ড্রাইভার খুঁজুন, আপডেট এ ক্লিক করুন . এবং যদি কোন মোবাইল ডিভাইস বা স্যামসাং মোবাইল এমটিপি ডিভাইস থাকে তবে এটি আপডেট করার চেষ্টা করুন৷

স্থির:Samsung WPD 2.14.9.0 ড্রাইভার Windows 10 এ ইনস্টল করতে ব্যর্থ হচ্ছে

আপনি Samsung WPD MTP ডিভাইস ড্রাইভার এবং সম্পর্কিত ড্রাইভার আপডেট করার পরে, আপনি Samsung Galaxy বা Samsung ট্যাবলেটকে কম্পিউটার স্বাভাবিকের সাথে সংযুক্ত করতে পারেন।

সমাধান 3:Samsung WPD 2.14.9.0 ড্রাইভার ম্যানুয়ালি আপডেট করুন

তৃতীয়ত, যে ক্ষেত্রে আপনি Samsung WPD 2.14.9.0 ড্রাইভার আপডেট করতে ব্যর্থ হয়েছেন, সেক্ষেত্রে আপনি নিজে থেকেই ড্রাইভারটি অনলাইনে ডাউনলোড করে ইনস্টল করার জন্য মন তৈরি করতে পারেন।

আপনি যে ড্রাইভারটি চান তা অনুসন্ধান করার চেষ্টা করুন এবং এটি Windows 10 এ ইনস্টল করুন।

1. এখানে থেকে Samsung WPD 2.14.9.0 ড্রাইভার ডাউনলোড করুন .

2. তারপর samsung–wpd-driver-2.14.9.0.cab সংরক্ষণ করুন আপনার পিসিতে স্থানীয় ড্রাইভে C.

ফাইল করুন

3. এবং তারপরে লোকাল ড্রাইভ C-এ , তৈরি করতে ফাঁকা জায়গায় ডান ক্লিক করুন একটি নতুন ফোল্ডার samsungwpd-extracted নামে .

স্থির:Samsung WPD 2.14.9.0 ড্রাইভার Windows 10 এ ইনস্টল করতে ব্যর্থ হচ্ছে

4. কমান্ড প্রম্পটে টাইপ করুন অনুসন্ধান বাক্সে এবং তারপরে প্রশাসক হিসাবে চালাতে ফলাফলটিতে ডান ক্লিক করুন৷ .

এর শীঘ্রই, ডাউনলোড করা Samsung WPD 2.14.9.0 ড্রাইভারটি নতুন তৈরি করা ফোল্ডারে বের করা হবে Samsungwpd-extracted .

5. কমান্ড প্রম্পটে , নিম্নলিখিত কমান্ড চালানোর জন্য এগিয়ে যান।

স্থির:Samsung WPD 2.14.9.0 ড্রাইভার Windows 10 এ ইনস্টল করতে ব্যর্থ হচ্ছে

cd C:\samsungwpd-extracted

/f “tokens=*” %a in ('dir *.inf /b /s') do (pnputil –i -a “%a\..\*.inf”)\

এই পরিস্থিতিতে, Windows 10 Samsung WPD 2.14.9.0 ফাইলগুলিও আপনার পিসিতে ইনস্টল করা হবে। তারপর থেকে, আপনি Samsung WPD 2.14.9.0 ড্রাইভারকে Windows 10 আপডেটের পরে আপডেট করতে ব্যর্থ হলে তা ঠিক করতে সক্ষম হবেন৷

সমাধান 4:Windows 10 আপডেট ট্রাবলশুটার চালান

প্রথমে, আপনাকে উইন্ডোজ আপডেটের জন্য উইন্ডোজ-ভিত্তিক টুল-ট্রাবলশুটারের সম্পূর্ণ ব্যবহার করতে হবে।

সম্ভবত এটি Windows 10-এ Samsung ড্রাইভার আপডেট করতে ব্যর্থ হওয়া Windows আপডেট থেকে পরিত্রাণ পেতে সক্ষম।

1. স্টার্ট এ যান> সেটিংস> আপডেট &নিরাপত্তা .

2. সমস্যা সমাধান এর অধীনে , খুঁজতে নিচে স্ক্রোল করুন এবং Windows Update এ ক্লিক করুন এবং তারপরে ট্রাবলশুটার চালান টিপুন .

স্থির:Samsung WPD 2.14.9.0 ড্রাইভার Windows 10 এ ইনস্টল করতে ব্যর্থ হচ্ছে

আশা করি Windows 10 সমস্যা সমাধানকারী আপনাকে Windows 10 আপডেট করার ত্রুটি ঠিক করতে সাহায্য করবে। উদাহরণস্বরূপ, সমস্যা সমাধানকারী আপনাকে নতুন বৈশিষ্ট্য সহ KB4025339 আবার ডাউনলোড করার পরামর্শ দেবে৷

আপনি Windows আপডেটের মাধ্যমে স্বয়ংক্রিয়ভাবে Samsung WPD সর্বশেষ ড্রাইভার 2.14.9.0 ইনস্টল করার অধিকারী কিনা তা পরীক্ষা করার জন্য আপনাকে Windows 10 আপডেটগুলি পরীক্ষা করতে হবে৷

সেই উপলক্ষ্যে, Samsung WPD 2.14.9.0 ড্রাইভারও আপনার পিসিতে আপডেট করা হবে। আপনি স্যামসাং মোবাইল ডিভাইস ব্যবহার করতে পারবেন।

এক কথায়, Samsung WPD 2.14.9.0 ড্রাইভার Windows 10 Update বৈশিষ্ট্যের মাধ্যমে আপডেট করতে অক্ষম হওয়ার ক্ষেত্রে, এটা সম্ভব যে আপনি Windows Update ট্রাবলশুটারের সুবিধা নিতে চান অথবা আপনি ডিভাইস ম্যানেজারে বা থেকে Samsung ড্রাইভার আপডেট করতে বেছে নিতে পারেন। আপনার নিজস্ব ওয়েবসাইট।

Windows 10 এ Samsung WPD 2.14.9.0 ড্রাইভার কি?

আপনি বার্তা থেকে দেখতে পাচ্ছেন, Samsung WPD 2.14.9.0 ড্রাইভার হল Windows 10-এর জন্য সর্বশেষ একটি এবং এটি একটি Samsung মোবাইল MTP ডিভাইস ড্রাইভার যা Samsung Electronics গ্রুপ দ্বারা তৈরি করা হয়েছে। এই ধারণার মধ্যে, আপনার Samsung Galaxy স্মার্টফোনের মতো Windows পোর্টেবল ডিভাইসের জন্য WPD সংক্ষিপ্ত, এবং এটি ফাইল সিস্টেম ভলিউম।

Windows 10-এ Samsung WPD ফাইল সিস্টেম ভলিউমের জন্য আপনার যে ড্রাইভারটি প্রয়োজন তা হল। Samsung WPD 2.14.9.0 ড্রাইভার সম্পর্কে আরও বিস্তারিত তথ্যের জন্য, নিম্নলিখিত বিষয়বস্তু পড়ুন।

কোম্পানি: Samsung Electronics CO., LTD.
ড্রাইভার প্রস্তুতকারী: Samsung Electronics Co., Ltd.
ড্রাইভার ক্লাস: অন্যান্য হার্ডওয়্যার
ড্রাইভার মডেল: স্যামসাং মোবাইল এমটিপি ডিভাইস
ড্রাইভার প্রদানকারী: SAMSUNG Electronics Co., Ltd.
সংস্করণ: 2.14.9.0
সংস্করণ তারিখ: 12/4/2018

আরও কী, Windows আপডেট আপনাকে Samsung Electronics Co., Ltd. – WPD – 12/4/2018 12:00:00 AM – 2.14.9.0 ড্রাইভার আরও ডিভাইসে অফার করে। আপনার স্যামসাং মোবাইল ডিভাইস সংযুক্ত থাকার সাথে সাথে, আপনার Samsung ডিভাইসটি Windows 10 এ ভালোভাবে চালানো নিশ্চিত করতে Samsung WPD ড্রাইভারটিও ইনস্টল করা হবে।

কেন আপনার Samsung WPD ড্রাইভার উইন্ডোজ আপডেটের পরে আপডেট করতে ব্যর্থ হয়?

সাধারণত, Windows 10 এর জন্য Samsung WPD 2.14.9.0 ড্রাইভার ডাউনলোড এবং ইনস্টল করতে, আপনি স্টার্ট -এ নেভিগেট করতে পারেন সেটিংস আপডেট এবং নিরাপত্তা উইন্ডোজ আপডেট আপডেটের জন্য চেক করুন .

যদি কিছু ভুল না হয়, Windows আপডেট আপনার পিসিকে স্যামসাং WPD-এর জন্য আপডেট করা ড্রাইভার সহ বহন করবে।

Samsung WPD 2.14.9.0 ড্রাইভার আপনার পিসিতে আপডেট করতে ব্যর্থ হলে, এর মানে হল যে Windows আপডেটে কিছু কিছু ত্রুটি দেখা দেয়।

অন্যদিকে, যখন Samsung WPD ড্রাইভার Windows 10 এ আপডেট করতে ব্যর্থ হয়, ত্রুটির কোড 10 আপনার পিসিতে একই সময়ে উপস্থিত হয়, সম্ভবত এটি বোঝায় যে আপনার Samsung ডিভাইসটি সিস্টেম দ্বারা স্বীকৃত নয়৷


  1. ঠিক করুন:উইন্ডোজ 10 এ সিনাপটিক্স টাচপ্যাড ড্রাইভার ইনস্টল করতে পারবেন না

  2. উইন্ডোজ 10 এ ইনস্টল করতে ব্যর্থ হওয়া KB3198586 কীভাবে ঠিক করবেন

  3. নোটপ্যাড++ প্লাগইনগুলি উইন্ডোজ 10 এ ইনস্টল করতে ব্যর্থ হচ্ছে

  4. কিভাবে Windows 11 ইনস্টল করবেন?