কম্পিউটার

Talkatone:বিনামূল্যে কল এবং বার্তাগুলির জন্য সেরা Android অ্যাপ

Talkatone:বিনামূল্যে কল এবং বার্তাগুলির জন্য সেরা Android অ্যাপ

একটা সময় ছিল যখন মানুষকে ফোনের বড় বিল দিতে হতো। সব ধরনের ফোন কল ব্যবহারকারীদের অনেক টাকা খরচ হবে. এইভাবে, লোকেরা কতগুলি কল করেছে বা কতগুলি বার্তা পাঠিয়েছে সে সম্পর্কে খুব সতর্ক থাকতে হবে। Jio কমিউনিকেশনের আবির্ভাবের সাথে, ভারতীয় টেলিকমিউনিকেশনের জন্য জিনিসগুলি পরিবর্তিত হয়েছে। কম দামে আনলিমিটেড কল এবং হাই-স্পিড ইন্টারনেট দেওয়ার সিদ্ধান্ত নিয়ে Jio কমিউনিকেশন তরঙ্গ তৈরি করেছে।

একবার Jio বাজার পরিবর্তন করে, অন্য প্রতিটি টেলিকম অপারেটর এটি অনুসরণ করে। Airtel, Vodafone, BSNL, ইত্যাদি কোম্পানিগুলিকে তাদের মূল্য নির্ধারণের কৌশল পরিবর্তন করতে হয়েছিল। হঠাৎ করেই, টেলিকম এবং ইন্টারনেট পরিষেবাগুলি অত্যন্ত সাশ্রয়ী হয়ে উঠেছে। এখন লোকেরা যত খুশি তত কল করতে পারে এবং সত্যিই উচ্চ বিল নিয়ে চিন্তা না করেই দীর্ঘ সময়ের জন্য ইন্টারনেট সার্ফ করতে পারে৷

তবে, এখনও কিছু বিধিনিষেধ রয়েছে। টেলিকম অপারেটররা শুধুমাত্র একই টেলিকম ব্যবহার করে এমন লোকদের জন্য সীমাহীন কল অফার করে। তারা এখনও অন্যান্য টেলিকম অপারেটরে লোকেদের কল করার জন্য অনেক মিনিট সময় পায়, কিন্তু অবশেষে, তারা এখনও শেষ হয়ে যেতে পারে। অধিকন্তু, আন্তর্জাতিক কলগুলি এখনও ব্যবহারকারীদের জন্য অত্যন্ত ব্যয়বহুল। এইভাবে, লোকেরা এই সমস্যা থেকে পরিত্রাণ পেতে অন্যান্য বিকল্পগুলি অন্বেষণ করতে চাইতে পারে৷

সৌভাগ্যবশত অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য, একটি দুর্দান্ত অ্যাপ্লিকেশন রয়েছে যা এর জন্য নিখুঁত সমাধান। Talkatone APK একটি অ্যাপ্লিকেশন যা ব্যবহারকারীদের অর্থ ব্যয় না করে বিনামূল্যে কল এবং পাঠ্য পাঠাতে দেয়। নিম্নলিখিত নিবন্ধটি টকটোন APK এর সমস্ত দুর্দান্ত বৈশিষ্ট্য এবং কেন এটি অ্যান্ড্রয়েড ফোন ব্যবহারকারীদের জন্য একটি দুর্দান্ত বিকল্পের বিবরণ দেয়৷

Talkatone:বিনামূল্যে কল এবং বার্তাগুলির জন্য সেরা Android অ্যাপ

Talkatone APK:সমস্ত বিবরণ

টকটোন ইতিমধ্যেই অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের মধ্যে বেশ জনপ্রিয়। এটি ইতিমধ্যেই গুগল প্লে স্টোরে 10 মিলিয়নেরও বেশি ইনস্টল করেছে। অ্যাপ্লিকেশনটির সাম্প্রতিকতম আপডেটটি 18 মার্চ 2020-এ এসেছিল। Talkatone সমস্ত ফোনে কাজ করে যেগুলির Android 4.4 এবং তার উপরে আছে। এই অ্যাপ্লিকেশনটির বিকাশকারীরা হল টকটোন এলএলসি। অ্যাপ্লিকেশনটি অ্যান্ড্রয়েড ফোনের জন্য খুব ভারী নয়। কারণ এটি ফোনে মাত্র 22 এমবি।

Talkatone:বিনামূল্যে কল এবং বার্তাগুলির জন্য সেরা Android অ্যাপ

বৈশিষ্ট্যগুলি

টকটোনের অনেকগুলি দুর্দান্ত বৈশিষ্ট্য রয়েছে যা এটি অ্যান্ড্রয়েড ফোন ব্যবহারকারীদের অফার করে। ব্যবহারকারীরা খুব বেশি সমস্যা ছাড়াই উচ্চ সুবিধা এবং সম্পূর্ণ কল এবং বার্তা উপভোগ করতে পারে। টকটোন অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশানে নিম্নলিখিত সমস্ত দুর্দান্ত বৈশিষ্ট্যগুলি রয়েছে:

  1. অ্যাপ্লিকেশানটি একটি নতুন এবং অনন্য মোবাইল নম্বর প্রদান করবে যখন একজন ব্যবহারকারী টকটোন অ্যাপ্লিকেশন ডাউনলোড এবং নিবন্ধন করবে৷ অ্যাপটি কোনো চার্জ ছাড়াই এই নতুন নম্বরটি দেবে। ব্যবহারকারী তখন টকটোন থেকে এই নতুন নম্বরটি ব্যবহার করে সীমাহীন কল করতে এবং বিনামূল্যে সীমাহীন SMS বার্তা পাঠাতে পারবেন।
  2. ব্যবহারকারীরা টকটোন অ্যাপ্লিকেশনে কোনো অর্থ প্রদান ছাড়াই আন্তর্জাতিক কল করতে পারে৷ এটি অ্যাপ্লিকেশানের সেরা বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি কারণ আন্তর্জাতিক কলগুলির জন্য সাধারণত প্রচুর পরিমাণে খরচ হয়৷ যাইহোক, এটি লক্ষ করা গুরুত্বপূর্ণ যে এই বৈশিষ্ট্যটিতে একটি বড় সীমাবদ্ধতা রয়েছে। Talkatone অ্যাপ্লিকেশনে, ব্যবহারকারীরা শুধুমাত্র মার্কিন যুক্তরাষ্ট্র বা কানাডার লোকেদের বিনামূল্যে আন্তর্জাতিক কল করতে পারবেন। অ্যাপ্লিকেশন ব্যবহার করে অন্য কোনো দেশে কল করা সম্ভব নয়। যদি তারা যেকোন দেশের লোকেদের কল করতে সক্ষম হতে চায়, তাহলে এই বৈশিষ্ট্যটি আনলক করার জন্য তাদের Talkatone অ্যাপ্লিকেশনে একটি প্রিমিয়াম সাবস্ক্রিপশন কিনতে হবে৷
  3. ব্যবহারকারীরা প্রাথমিকভাবে সীমিত সংখ্যক বিনামূল্যে কল পান যা তারা Talkatone অ্যাপ্লিকেশন ব্যবহার করে করতে পারে। সাইন আপ করার পরে মার্কিন যুক্তরাষ্ট্র এবং কানাডায় আন্তর্জাতিক কলের আজীবন সরবরাহ রয়েছে। যাইহোক, একবার ব্যবহারকারীরা তাদের বিনামূল্যে কলগুলি শেষ করে ফেললে, তাদের অগত্যা আরও বিনামূল্যে কল দিতে হবে না। Talkatone বিভিন্ন ধরনের সমীক্ষা এবং বোনাস অফার দেয়। ব্যবহারকারীরা অ্যাপ্লিকেশনে পয়েন্ট অর্জন করতে সমীক্ষা এবং বোনাস অফার নিতে পারে। তারপরে তারা টকটোন অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে বিনামূল্যে কলগুলি ভাঙ্গাতে এই পয়েন্টগুলি ব্যবহার করতে পারে৷
  4. এছাড়াও ব্যবহারকারীরা Talkatone অ্যাপ ব্যবহার করে তাদের বন্ধুদের বিনামূল্যে SMS এবং MMS বার্তা পাঠাতে পারেন৷
  5. যদি কোনো ব্যবহারকারী কোনো উল্লেখযোগ্য সমস্যার সম্মুখীন হন, তাহলে এর ব্যবহারকারীদের যাতে কোনো সমস্যার সম্মুখীন হতে না হয় এবং তাদের সর্বোচ্চ স্তরের সুবিধা প্রদান করে তা নিশ্চিত করতে Talkatone 24*7 গ্রাহক সহায়তা প্রদান করে। li>
  6. যদিও ব্যবহারকারীরা প্রথমবার Talkatone-এ রেজিস্টার করার সময় একটি নতুন নম্বর পায়, অ্যাপটি তাদের সেটিংসে গিয়ে "Burn Now" নির্বাচন করে একবার তাদের ফোন নম্বর পরিবর্তন করার একটি বিকল্প দেয়। এটি ব্যবহারকারীদের টকটোনে ব্যবহার করার জন্য একটি নতুন ফোন নম্বর দেবে। এইভাবে, এটি এই অ্যাপটিকে একটি বার্নার ফোন হিসাবে ব্যবহার করা বা এমনকি সারা বিশ্বে আপনার বন্ধুদের সাথে প্র্যাঙ্ক কল করা খুব সহজ করে তোলে।

ফোনের প্রয়োজনীয়তা

কিছু জিনিস আছে যা একজন ব্যবহারকারীকে তাদের ফোনে এই অ্যাপটি ডাউনলোড করার আগে নিশ্চিত করতে হবে। যদি তারা অ্যাপ্লিকেশনটির প্রয়োজনীয়তা পূরণ না করে, তারা তাদের ফোনে অ্যাপ্লিকেশনটি সঠিকভাবে ব্যবহার করতে পারবে না। অ্যান্ড্রয়েড ফোনে টকটোন অ্যাপ্লিকেশনটি সঠিকভাবে ব্যবহার করার জন্য নিম্নলিখিত প্রধান প্রয়োজনীয়তাগুলি রয়েছে:

  1. ব্যবহারকারীদের অবশ্যই নিশ্চিত করতে হবে যে তারা অ্যাপটির সর্বশেষ সংস্করণ ডাউনলোড করেছেন। যখন তারা APK সংস্করণ ডাউনলোড করে, তখন তারা একটি পুরানো সংস্করণ ডাউনলোড করতে পারে যা তাদের ডিভাইসে কাজ করবে না। সুতরাং, তাদের অবশ্যই নিশ্চিত করতে হবে যে তারা শুধুমাত্র ডেভেলপারদের কাছ থেকে সর্বশেষ আপডেট ডাউনলোড করেছে।
  2. ব্যবহারকারীদের অবশ্যই নিশ্চিত করতে হবে যে তারা অ্যাপটি ডাউনলোড করার পরে, তারা পয়েন্ট পেতে অ্যাপে সমীক্ষা এবং বোনাস অফারগুলি ব্যবহার করতে থাকবে। যদি তারা পয়েন্ট না পায়, তাহলে তারা তাদের প্রাথমিক সীমা শেষ করার পরে বিনামূল্যে কল করতে পারবে না।
  3. যেহেতু Talkatone কোনো সেলুলার নেটওয়ার্ক ব্যবহার করে না, তাই এটিকে WiFi-এর মাধ্যমে কল করতে হবে৷ যদি দুর্বল থাকে বা ইন্টারনেট সংযোগ না থাকে, তাহলে Talkatone সঠিকভাবে কাজ করবে না। সুতরাং, একটি ভাল ইন্টারনেট সংযোগ একটি প্রধান প্রয়োজন।

ব্যবহারকারীরা সহজেই Google Play Store এ Talkatone অ্যাপ্লিকেশনটি খুঁজে পেতে পারেন, তাই তাদের ফোনে অ্যাপ্লিকেশনটি ইনস্টল করা তাদের পক্ষে সুবিধাজনক।

টকটোন ডাউনলোড করুন

অধিকন্তু, যদি ব্যবহারকারীরা Google Play Store ব্যবহার করে এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে না চান, তাহলে তারা নিম্নলিখিত লিঙ্কটি ব্যবহার করে একটি APK হিসেবেও এটি ডাউনলোড করতে পারেন: 

টকটোন APK ডাউনলোড করুন

প্রস্তাবিত:  Android APK ডাউনলোডের জন্য সবচেয়ে নিরাপদ ওয়েবসাইট

গুগল প্লে স্টোরে অনেক দুর্দান্ত অ্যাপ্লিকেশন এবং গেম রয়েছে। এই অ্যাপগুলো সাধারণত ব্যবহারকারীদের যেকোনো চাহিদা পূরণ করে। কোন খরচ ছাড়াই বিনামূল্যে কল এবং মেসেজ করতে চাইছেন এমন ব্যবহারকারীদের প্রয়োজন টকটোন পূরণ করে। অনেক অ্যাপ্লিকেশন বিনামূল্যে কলিং এবং বার্তা প্রদানের দাবি করে, কিন্তু টকটোন যুক্তিযুক্তভাবে সেরা ইন্টারফেস এবং সেরা বৈশিষ্ট্য সহ অ্যাপ্লিকেশন৷


  1. 10 সেরা Android VPN অ্যাপস - Android এর জন্য সেরা 10 VPN অ্যাপ (ফ্রি)

  2. Android এবং iPhone এর জন্য সেরা ফটো রিকভারি অ্যাপ

  3. 2022 সালে Android এর জন্য 6টি সেরা ফ্রি ফ্ল্যাশলাইট অ্যাপ

  4. অ্যান্ড্রয়েডের জন্য সেরা ফ্রি মিউজিক ডাউনলোডিং অ্যাপ