কম্পিউটার

2022 সালে Android এর জন্য 6টি সেরা ফ্রি ফ্ল্যাশলাইট অ্যাপ

একটি থিয়েটারে আপনার আসন সনাক্ত করার চেষ্টা করছেন বা অন্যদের বিরক্ত না করে রাতে কিছু খুঁজতে চান, আপনার একটি ফ্ল্যাশলাইট অ্যাপ দরকার। যদি আপনার কাছে একটি অন্তর্নির্মিত ফ্ল্যাশলাইট থাকে এবং আপনি এটিকে Android এর জন্য একটি ফ্ল্যাশলাইট অ্যাপ পেতে যথেষ্ট উপযোগী মনে করেন না। আপনি যখন ফ্ল্যাশলাইট অ্যাপটি চালু করেন তখন এই অ্যাপগুলি আপনার ফোনের পিছনের LED আলোর সাথে কাজ করে। যারা এখনও তাদের অফার করা বিভিন্ন বৈশিষ্ট্যের জন্য তৃতীয় পক্ষের অ্যাপ পছন্দ করেন তাদের জন্য এটি খুবই প্রয়োজন। অ্যাপল ওয়াচ ব্যবহারকারীদের ফ্ল্যাশলাইট বৈশিষ্ট্য রয়েছে কারণ এটি একটি প্রয়োজনীয় ফাংশন। আমরা অ্যান্ড্রয়েডের জন্য সেরা ফ্ল্যাশলাইট অ্যাপগুলির জন্য একটি তালিকা তৈরি করেছি৷

অ্যান্ড্রয়েডের জন্য সেরা ফ্ল্যাশলাইট অ্যাপের তালিকা:

আপনার ডিভাইসের জন্য একটি নির্বাচন করতে নীচে দেওয়া অ্যাপগুলি দেখুন। কিছুতে ফ্ল্যাশলাইটের রঙ কাস্টমাইজেশনের মতো বিশেষ বৈশিষ্ট্য রয়েছে এবং অন্যগুলিতে জ্বলজ্বল করা আলো রয়েছে, যা জরুরী পরিস্থিতিতে ব্যবহার করা যেতে পারে।

1. রঙের টর্চলাইট

মূল্য:বিনামূল্যে

2022 সালে Android এর জন্য 6টি সেরা ফ্রি ফ্ল্যাশলাইট অ্যাপ

কালার ফ্ল্যাশলাইট অ্যান্ড্রয়েডের জন্য সেরা ফ্ল্যাশলাইট অ্যাপ কারণ এতে রঙিন ফ্ল্যাশলাইট থাকার সুবিধা রয়েছে। অ্যান্ড্রয়েডের জন্য ফ্ল্যাশলাইট খোঁজার ক্ষেত্রে সবচেয়ে জনপ্রিয় অ্যাপ। এটি আপনাকে আপনার ফোনের ফ্ল্যাশলাইটের রঙ পরিবর্তন করার নিয়ন্ত্রণ দেয়। অ্যাপটিতে উপস্থিত কালার বার ব্যবহার করে আপনি আপনার পছন্দের যেকোনো একটি নির্বাচন করতে পারেন। এটি বিভিন্ন আলোর বিকল্পগুলির সাথে পিচ অন্ধকার বা জরুরী পরিস্থিতিতে সহায়ক হতে পারে। অ্যাপে দেওয়া বিকল্পগুলি থেকে বিভিন্ন হালকা প্রভাবের জন্য প্রভাবগুলি ব্যবহার করুন৷

হাইলাইটস:

  • রঙিন লাইট পাওয়া যায়।
  • আপনার নিজস্ব কাস্টম রঙের প্রভাব তৈরি করুন।
  • জরুরী আলোর প্রভাব
  • স্ক্রীনের উজ্জ্বলতা পরিবর্তন করুন।

2. টর্চ - ক্ষুদ্র টর্চলাইট

মূল্য:বিনামূল্যে

2022 সালে Android এর জন্য 6টি সেরা ফ্রি ফ্ল্যাশলাইট অ্যাপ

টর্চ -টিনি ফ্ল্যাশলাইট হল অ্যান্ড্রয়েডের জন্য আরেকটি ফ্ল্যাশলাইট অ্যাপ, যা সাধারণ ইন্টারফেসের জন্য সেরা৷

এটি পিছনে এবং সামনে-আলো উভয় বিকল্পের সাথে আসে। এটি একটি বিনামূল্যের অ্যাপ, যা প্রয়োজনের সময় দ্রুত কাজ করতে পারে। আপনাকে আপডেট রাখতে নোটিফিকেশন বারে ব্যাটারি ডিসচার্জিং দেখানো হয়েছে। আলোকসজ্জা খুব উজ্জ্বল, যা ফোন এলইডি বা স্ক্রিন ব্যবহার করে এবং অন্ধকারেও ব্যবহার করা যেতে পারে। এটি একটি সতর্কতা আলো বা জ্বলজ্বল আলো হিসাবে সবচেয়ে আশ্চর্যজনক প্লাগইন আছে. রাতের ট্রেক বা অন্ধকারে ক্যাম্পিং করার সময় এটি ব্যবহার করার জন্য একটি আদর্শ অ্যাপ। দ্রুত শুরু করার সাথে সাথে ব্যবহার করার জন্য এই অ্যাপটি খুবই নির্ভরযোগ্য।

হাইলাইটস:

  • ব্যাটারি অপ্টিমাইজেশান।
  • আরো বৈশিষ্ট্যের জন্য আকর্ষণীয় প্লাগইন।
  • ফ্রি অ্যাপ।

3. টর্চ:আলটিমেট মোবাইল ফ্ল্যাশলাইট

মূল্য:বিনামূল্যে

2022 সালে Android এর জন্য 6টি সেরা ফ্রি ফ্ল্যাশলাইট অ্যাপ

অ্যান্ড্রয়েডের জন্য সেরা টর্চলাইট অ্যাপের তালিকা টর্চ অ্যাপ ছাড়া অসম্পূর্ণ। এটি একটি বিনামূল্যের অ্যাপ যাতে কোনো বাধা নেই এবং এটি ব্যবহারের জন্য সর্বনিম্ন অনুমতি ব্যবহার করে। এই অ্যাপটি ফোনের পিছনের ফ্ল্যাশলাইট এবং স্ক্রিন লাইট উভয়ই ব্যবহার করে। অ্যাপটির ছোট আকারের বৈশিষ্ট্যটি মনে রাখতে হবে কারণ এটি স্টোরেজ স্পেসে চাপ দেবে। আপনার ফোনের জন্য একটি কাস্টমাইজযোগ্য উইজেট পান, যা এটিকে ব্যবহার করার জন্য একটি মজাদার অ্যাপ করে তোলে৷ স্ট্রোব লাইট বৈশিষ্ট্য ব্যবহারের জন্য উপলব্ধ. নীচে দেওয়া টর্চ অ্যাপ ডাউনলোড লিঙ্কটি পান এবং এই দুর্দান্ত অ্যাপটির বৈশিষ্ট্যগুলি উপভোগ করুন।

হাইলাইটস:

  • ডার্ক মোডে কাজ করে।
  • কোন বিজ্ঞাপন অভিজ্ঞতা দেবে না।
  • ব্যবহার করার সময় ব্যাটারি নিষ্কাশন বন্ধ করতে ব্যাটারি সেভার বৈশিষ্ট্য।

4. টর্চলাইট (FreeApps.mobi)

মূল্য:বিনামূল্যে

2022 সালে Android এর জন্য 6টি সেরা ফ্রি ফ্ল্যাশলাইট অ্যাপ

FreeApps.Mobi থেকে ফ্ল্যাশলাইট অ্যান্ড্রয়েডের জন্য একটি বিনামূল্যের টর্চলাইট অ্যাপ। ফোনে ফ্ল্যাশলাইটের মৌলিক ব্যবহারের জন্য এটি একটি চমৎকার বিকল্প। অ্যাপটি লক করা ফোনেও ভালো কাজ করবে। এই ফ্ল্যাশলাইট অ্যাপটি বেছে নেওয়ার জন্য অন্যান্য সুবিধাজনক বৈশিষ্ট্যগুলি যেমন ঝাঁকুনি চালু এবং বন্ধ করার বৈশিষ্ট্যগুলি অন্যতম। অ্যাপটিতে আপনার হোম স্ক্রিনে রাখার জন্য একটি উইজেট রয়েছে যাতে সহজে পাওয়া যায়। এই অ্যাপটি যেকোন বিজ্ঞাপন মুক্ত, যা এটিকে ব্যবহার করার সম্ভাবনা বেশি করে তোলে৷

হাইলাইটস:

  • দ্রুত সুইচ চালু করুন।
  • অঙ্গভঙ্গি সংবেদনশীলতা- চালু এবং বন্ধ করতে ঝাঁকান।
  • লক করা ফোনে কাজ করে।

5. টর্চলাইট ক্লাসিক

মূল্য:অ্যাপ কেনাকাটায়।

2022 সালে Android এর জন্য 6টি সেরা ফ্রি ফ্ল্যাশলাইট অ্যাপ

ফ্ল্যাশলাইট ক্লাসিক অ্যান্ড্রয়েডের জন্য একটি ফ্ল্যাশলাইট অ্যাপ হিসাবে আরেকটি ভাল বিকল্প। এটি সামনে এবং ব্যাকলাইট বিকল্পগুলির সাথে আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য ক্লাসিক টর্চ লাইটের মতো কাজ করে৷ ব্যাকলাইট বা সামনের আলোর জন্য ফ্ল্যাশলাইট চালু করতে অ্যাপটিতে একটি ট্যাপ করতে হবে। Google Play Store-এ এটি পর্যালোচনা করা ব্যবহারকারীদের দ্বারা সবচেয়ে সহজ অ্যাপ হিসেবে পুরস্কৃত করা হয়েছে। মৌলিক কার্যকারিতা এই সহজ অ্যাপ ব্যবহার করে পরিপূর্ণ হয়।

হাইলাইটস:

  • লক স্ক্রিন দিয়ে একটানা কাজ করুন।
  • স্ট্রোবোস্কোপ প্রভাব।
  • তাত্ক্ষণিক শুরু।

6. টর্চলাইট HD

মূল্য:বিনামূল্যে

2022 সালে Android এর জন্য 6টি সেরা ফ্রি ফ্ল্যাশলাইট অ্যাপ

যে পয়েন্টটি ফ্ল্যাশলাইট এইচডিকে অ্যান্ড্রয়েডের জন্য সেরা ফ্ল্যাশলাইট অ্যাপ তৈরি করে তা হল এটি এমন ডিভাইসগুলির সাথে কাজ করে যেখানে অন্য অ্যাপগুলি কাজ নাও করতে পারে। এটি আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসের হোম স্ক্রিনে ব্যবহার করার জন্য একটি উইজেটের সাথে আসে। একাধিক রঙের আলো সামনের পর্দার সাথে কাজ করে। অ্যাডভান্সড ভার্সনটি আরও ফিচার দিয়ে সজ্জিত যা অ্যাপ-মধ্যস্থ কেনাকাটা হিসাবে উপলব্ধ। আপনি যদি কয়েকটি বিজ্ঞাপনের সাথে ভাল থাকেন তবে ফ্ল্যাশলাইটের প্রধান ব্যবহারের জন্য বিনামূল্যে সংস্করণটি যথেষ্ট হবে৷

হাইলাইটস:

  • বোতামগুলি সনাক্ত করা সহজ৷
  • উইজেট উপলব্ধ।
  • উজ্জ্বল আলোর জন্য ফুল স্ক্রিন ডিসপ্লে ব্যবহার করুন।

উপসংহার:

আপনি যদি আপনার অ্যান্ড্রয়েড ফোনের জন্য একটি ফ্ল্যাশলাইট অ্যাপ্লিকেশন খুঁজছেন, আমরা বিশ্বাস করি এই তালিকা আপনাকে সাহায্য করবে। আপনি বিভিন্ন বৈশিষ্ট্য সহ সেরা ফ্ল্যাশলাইট অ্যাপ্লিকেশন থেকে নির্বাচন করতে পারেন৷ কোনো বিজ্ঞাপন ছাড়াই টর্চ অ্যাপ বা আরও বিকল্পের সাথে ফ্ল্যাশলাইটের প্রাথমিক কাজের জন্য ছোট ফ্ল্যাশলাইট পান। অ্যান্ড্রয়েডের জন্য সেরা ফ্ল্যাশলাইট অ্যাপ হল কালার ফ্ল্যাশলাইট যা ব্যবহারকারীদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় বিকল্প। Android/iOS-এর জন্য বিভিন্ন নাইট ভিশন অ্যাপ রয়েছে। যা আপনার স্মার্টফোনের জন্য উপযোগী হতে পারে।

আমরা আপনার কাছ থেকে শুনতে ভালোবাসি

নীচের মন্তব্য বিভাগে Android এর জন্য সেরা ফ্ল্যাশলাইট অ্যাপ্লিকেশন সম্পর্কে পোস্টে আপনার মতামত আমাদের জানান। এছাড়াও, আপনি অন্য কোন টর্চ লাইট অ্যাপ ব্যবহার করছেন কিনা তা আমাদের জানান। আমরা প্রযুক্তি সম্পর্কিত সাধারণ সমস্যাগুলির সমাধান সহ টিপস এবং কৌশলগুলি নিয়মিত পোস্ট করি। প্রযুক্তি জগতের নিয়মিত আপডেট পেতে আমাদের নিউজলেটারে সদস্যতা নিন। সোশ্যাল মিডিয়াতে আমাদের অনুসরণ করুন – Facebook, Instagram এবং YouTube।

সম্পর্কিত বিষয়:

ফোনের জন্য সেরা ম্যাগনিফাইং গ্লাস অ্যাপ।

অ্যান্ড্রয়েডের জন্য সেরা ইউটিলিটি অ্যাপ।


  1. অ্যান্ড্রয়েড 2022 এর জন্য 5টি সেরা অডিওবুক অ্যাপ

  2. Android 2022 এর জন্য 10 সেরা ইউটিলিটি অ্যাপ

  3. Android 2022 এর জন্য 10টি সেরা মেসেজিং অ্যাপ

  4. 9টি সেরা বিনামূল্যের অ্যান্ড্রয়েড অ্যাপ আপনার 2022 সালে থাকা আবশ্যক