কম্পিউটার

How to Root Alcatel Pixi 4

অ্যালকাটেল পিক্সি 4 হল অ্যালকাটেলের একটি কম রেঞ্জের ফোন, এটি গত জুনে প্রকাশ করা হয়েছিল এবং এতে একটি 5 ইঞ্চি এলসিডি ক্যাপাসিটিভ টাচস্ক্রিন রয়েছে, সাথে একটি মিডিয়াটেক কোয়াড কোর প্রসেসরের সাথে 1GB র‍্যাম এবং 8GB রম রয়েছে, সবই একটি অ্যান্ড্রয়েড 6.0 অপারেটিং দ্বারা আচ্ছাদিত সিস্টেম, এই নির্দেশিকাতে আমরা আপনাকে দেখাব কিভাবে আপনার ফোন রুট করবেন এবং রম, এক্সপোজড মডিউল এবং অন্যান্য ফ্ল্যাশ করার জন্য এটি প্রস্তুত করবেন।

প্রয়োজনীয়তা:

  1. উইন্ডোজ পিসি
  2. আপনার ফোনে যেকোনো পরিচিতি এবং ব্যক্তিগত তথ্যের ব্যাক আপ নিন
  3. একটি USB কেবল

প্রথমে আমাদের বুটলোডারটি আনলক করতে হবে, বুটলোডারটি আনলক করলে আপনার ফোনের সমস্ত ডেটা মুছে যাবে তাই আমি আপনাকে আগেই আপনার ডেটা ব্যাকআপ করার পরামর্শ দিচ্ছি, সেটিংস -> ফোন সম্পর্কে যান এবং “এ 7 বার ট্যাপ করুন>বিল্ড নম্বর ", তারপর একবার এটি আপনাকে বলে যে আপনি একজন বিকাশকারী, সেটিংস মেনু -> বিকাশকারী বিকল্পগুলিতে ফিরে যান এবং USB ডিবাগিং এ আলতো চাপুন এবং ঠিক আছে টিপুন, ফোনটিকে একটি পিসির সাথে সংযুক্ত করুন এবং "সর্বদা এই কম্পিউটারকে অনুমতি দিন" বাক্সে টিক দিন, আবার ডেভেলপার বিকল্প মেনুতে "OEM আনলকিং এ টিক দিন। "।

How to Root Alcatel Pixi 4

আপনার ল্যাপটপে আপনাকে ন্যূনতম ফাস্ট বুট এবং ADB ইনস্টল করতে হবে, আপনি এটি এই লিংক-এ খুঁজে পেতে পারেন .

আপনি এটি ডাউনলোড করার পরে ইনস্টলারের নির্দেশ অনুসরণ করুন এবং ডেস্কটপে একটি শর্টকাট তৈরি করুন, ডেস্কটপে একটি কমান্ড লাইন খুলুন এবং টাইপ করুন “fastboot devices "যদি এটি সঠিকভাবে কাজ করে তবে আপনার ফোনটি দেখতে হবে, যদি এটি ইনস্টল না করা থাকে তবে আপনার ফোনের ড্রাইভারগুলি অনুসন্ধান করার চেষ্টা করুন৷

How to Root Alcatel Pixi 4

এখন, “adb reboot-bootloader” টাইপ করুন , ফোনটি ফাস্টবুট মোডে বুট হওয়ার পরে, "fastboot oem আনলক" টাইপ করুন , একটি সতর্কীকরণ বার্তা প্রদর্শিত হবে, এটিকে উপেক্ষা করুন এবং ভোল UP টিপুন৷ আপনার ডিভাইসে বোতাম। ডিভাইসটি পুনরায় চালু হওয়ার জন্য অপেক্ষা করুন৷

একই কমান্ড লাইনে, আবার “adb reboot-bootloader” টাইপ করুন , এখন এই ফাইলটি এখানে ডাউনলোড করুন , এটিকে একটি ফোল্ডারে এক্সট্র্যাক্ট করুন এবং যেখানে আপনি এটি বের করেছেন সেখানে নেভিগেট করুন, আপনি রিকভারি নামে একটি ফাইল দেখতে পাবেন এবং কমান্ড লাইনটি সেখানে টাইপ করে কমান্ড লাইনটি সরান ” cd “FOLDER PATH Here”

সেই ফোল্ডারে একবার "fastboot Flash recovery recovery.img" কমান্ড লাইনে টাইপ করুন, এখন আপনার কাছে একটি TWRP কাস্টম পুনরুদ্ধার আছে, রুট করার আরও একটি ধাপ!

How to Root Alcatel Pixi 4

এখন এই ফাইলটি এখানে ডাউনলোড করুন , এবং এটি আপনার ফোনের অভ্যন্তরীণ মেমরিতে অনুলিপি করুন, একবার হয়ে গেলে, "VOL UP + পাওয়ার বোতাম" টিপে আপনার ফোনটিকে কাস্টম পুনরুদ্ধারে পুনরায় বুট করুন। , TWRP এ Advanced -> টার্মিনাল এ যান এবং এই কোডটি টাইপ করুন।

“প্রতিধ্বনি “SYSTEMLESS=true”> /data/.supersu” , এখন আপনার উন্নত মেনুতে যান এবং ফাইল ম্যানেজার টিপুন, একটি “.superSU”-এর জন্য আপনার ./data ফোল্ডারে চেক করুন। ফাইল, যদি এটি বিদ্যমান থাকে তবে মূল মেনুতে ফিরে যান, ইনস্টলে টিপুন এবং আপনার সুপারএসইউ ফাইলটি সনাক্ত করুন (যেটি আপনি আপনার ফোনে কপি করেছেন) এটিতে টিক দিন এবং ইনস্টল করতে সোয়াইপ করুন।

How to Root Alcatel Pixi 4

রিবুট করার আগে আপনি TWRP এর ব্যাকআপ ব্যবহার করে একটি ব্যাকআপ করতে পারেন, যদি আপনি কিছু ভুল করেন। শুধু "ব্যাকআপ" টিপুন সবকিছুতে টিক দিন এবং সোয়াইপ করুন!

How to Root Alcatel Pixi 4

একবার আপনি হয়ে গেলে, আপনি আপনার ফোন রিবুট করতে পারেন এবং এটি এখন রুট হয়ে গেছে!


  1. আপনার Android ফোনে ফন্টের ধরন কীভাবে পরিবর্তন করবেন

  2. ফোনে ফ্ল্যাশলাইট কীভাবে চালু করবেন

  3. কিভাবে অ্যান্ড্রয়েড ফোন রুট করবেন

  4. কিভাবে Android TV বক্স রুট করবেন