কম্পিউটার

কিভাবে ADB দিয়ে Verizon Pixel XL এর বুটলোডার আনলক করবেন

Google Pixel (এবং Pixel XL) হল আশেপাশের সেরা অ্যান্ড্রয়েড ফোনগুলির মধ্যে একটি, Android হয় সর্বোপরি একটি Google প্রকল্প। দুর্ভাগ্যবশত, ভেরিজনের মতো কিছু টেলিকম তাদের বুটলোডার লক ডাউন করার জন্য কুখ্যাত জনপ্রিয় অ্যান্ড্রয়েড ডিভাইসের সংস্করণ।

একটি লক করা বুটলোডার একটি অ্যান্ড্রয়েড ফোনের জন্য একটি ভয়ানক জিনিস - একটি লক করা বুটলোডারের সাথে, আপনি TWRP-এর মতো কোনো ধরনের কাস্টম রিকভারি ইনস্টল করতে অক্ষম, যা ডিভাইসটিকে রুট করা সহজ করে তোলে এবং আপনি কাস্টম রম ইনস্টল করতেও অক্ষম .

এই নির্দেশিকায়, আমরা আপনাকে দেখাব কিভাবে সহজেই একটি Verizon -এর বুটলোডার আনলক করতে হয়। পিক্সেল / এক্সএল ডিভাইস।

সতর্কতা:এই নির্দেশিকায় আপনার ডিভাইস ফ্যাক্টরি রিসেট করা জড়িত৷ অনুগ্রহ করে এগিয়ে যাওয়ার আগে আপনার সমস্ত গুরুত্বপূর্ণ ব্যবহারকারীর ডেটা ব্যাকআপ করুন!

প্রয়োজনীয়তা

ADB টুলস (অ্যাপুল-এর নির্দেশিকা "কিভাবে উইন্ডোজে ADB ইনস্টল করবেন" দেখুন)

  1. প্রথমে, সমস্ত Google অ্যাকাউন্ট সরিয়ে দিয়ে শুরু করুন আপনার ডিভাইসে, এবং আপনার কাছে থাকা যেকোনো ধরনের স্ক্রিন লক (সেটিংস> অ্যাকাউন্ট এবং সেটিংস> নিরাপত্তা)।
  2. আপনার Verizon Pixel বন্ধ করুন এবং SIM কার্ডটি বের করে দিন।
  3. আপনার Verizon Pixel আবার চালু করুন, তারপর একটি ফ্যাক্টরি রিসেট করুন . আপনি বুটলোডার মেনু প্রদর্শিত না হওয়া পর্যন্ত পাওয়ার + ভলিউম ডাউন ধরে রেখে এটি করতে পারেন, তারপর রিকভারি মোড হাইলাইট করতে ভলিউম বোতাম এবং নির্বাচন করতে পাওয়ার ব্যবহার করুন৷
    কিভাবে ADB দিয়ে Verizon Pixel XL এর বুটলোডার আনলক করবেন
  4. অ্যান্ড্রয়েড রিকভারি মোড থেকে, "ডাটা/ফ্যাক্টরি রিসেট মুছা" হাইলাইট করুন এবং নিশ্চিত করতে পাওয়ার ব্যবহার করুন৷ এটি সমস্ত ডেটা রিসেট করবে আপনার ডিভাইসে!
  5. এখন যখন আপনার ফোনের ফ্যাক্টরি রিসেট করা হয়ে যাবে এবং আবার Android সিস্টেমে বুট হবে, তখন এটি আপনাকে প্রাথমিক অ্যান্ড্রয়েড সেটআপ উইজার্ডে নিয়ে যাবে। সবকিছু এড়িয়ে যান! WiFi এর সাথে সংযোগ করবেন না বা কোনো প্রকার আঙ্গুলের ছাপ বা স্ক্রিন লক প্যাটার্ন যোগ করবেন না৷
  6. সেটিংস এ যান> ফোন সম্পর্কে> বিকাশকারী মোড সক্রিয় না হওয়া পর্যন্ত 7 বার "বিল্ড নম্বর" ট্যাপ করুন। তারপর সেটিংস> বিকাশকারী বিকল্পগুলিতে যান এবং USB ডিবাগিং সক্ষম করুন৷
    কিভাবে ADB দিয়ে Verizon Pixel XL এর বুটলোডার আনলক করবেন
  7. আপনার Verizon Pixel কে USB এর মাধ্যমে আপনার PC এর সাথে সংযুক্ত করুন এবং একটি ADB কমান্ড টার্মিনাল চালু করুন (Shift + রাইট ক্লিক করুন এবং আপনার প্রধান ADB ইনস্টলেশন ফোল্ডারের ভিতর থেকে "এখানে একটি কমান্ড উইন্ডো খুলুন" নির্বাচন করুন)।
  8. এখন ADB কমান্ড টার্মিনালে, টাইপ করুন:adb shell pm uninstall –user 0 com.android.phone
  9. আপনার Verizon Pixel রিস্টার্ট করুন এবং WiFi এর সাথে কানেক্ট করুন।
  10. ক্রোম ব্রাউজার খুলুন এবং যেকোনো ওয়েবসাইটে যান।
  11. বিকাশকারী বিকল্পগুলিতে ফিরে যান, এবং OEM আনলকিং সক্ষম করুন৷
  12. এখন আপনার Verizon Pixel আবার বন্ধ করুন এবং বুটলোডার মোডে বুট করুন এবং ADB উইন্ডোতে টাইপ করুন:fastboot oem আনলক
  13. বিকল্পভাবে আপনি টাইপ করতে পারেন:ফাস্টবুট ফ্ল্যাশিং আনলক

এই আনলক পদ্ধতিটি নিশ্চিত হয়েছে৷ অ্যান্ড্রয়েড ওরিও এবং অ্যান্ড্রয়েড পি ডেভেলপার প্রিভিউ-এর জন্য কাজ করে। কিছু ব্যবহারকারী উল্লেখ করেছেন যে Chrome খোলার ধাপগুলি এবং একটি ওয়েবসাইট পরিদর্শন করার পরে, তাদের OEM আনলকিং-এর জন্য স্ক্রীন চালু রেখে 3 থেকে 5 মিনিট অপেক্ষা করতে হবে৷ বিকাশকারী বিকল্পগুলিতে উপলব্ধ হওয়ার বিকল্প৷


  1. অ্যান্ড্রয়েডে ফাস্টবুটের মাধ্যমে বুটলোডার কীভাবে আনলক করবেন

  2. কিভাবে পাসওয়ার্ড ছাড়াই অ্যান্ড্রয়েড ফোন আনলক করবেন

  3. ভাঙা স্ক্রীন দিয়ে কিভাবে আইফোন বা অ্যান্ড্রয়েড ফোন আনলক করবেন

  4. কিভাবে ফিটনেস ট্র্যাকারের সাহায্যে আপনার অ্যান্ড্রয়েড মোবাইল আনলক করবেন