কম্পিউটার

সেরা 10 সেরা SNES ROM হ্যাক

SNES এমুলেটর এবং ROM হল শৈশব থেকে গেমের নস্টালজিয়া উপভোগ করার একটি দুর্দান্ত উপায়। এগুলি একটি তরুণ প্রজন্মকে আগের গেমগুলির সাথে পরিচয় করিয়ে দেওয়ার একটি দুর্দান্ত উপায়।

অবশ্যই, হার্ডকোর নস্টালজিয়া গীক্স বাজানো বিষয়বস্তু নয় পুরানো গেম - তারা তাদের পরিবর্তন করতে চায়। এখানেই রম হ্যাকগুলি আসে৷ জাদুবিদ্যা এবং যাদুবিদ্যা ব্যবহার করে, সাধারণত SNES রমগুলিকে সম্পূর্ণরূপে সংশোধন করা এবং নতুন স্তর, গ্রাফিক্স, শব্দ এবং অন্যান্য জিনিসগুলি যোগ করা সম্ভব যা আসল গেমগুলিতে পাওয়া যায় না৷

এই শীর্ষ 10 তালিকায়, আমরা ডাউনলোডের জন্য উপলব্ধ সেরা এবং সর্বাধিক জনপ্রিয় SNES ROM হ্যাকগুলিকে রাউন্ড আপ করব৷

দ্রষ্টব্য:ROM এবং এমুলেটরগুলি অতীতে নিন্টেন্ডোর একটি জনপ্রিয় আইনি লক্ষ্য ছিল, যারা গেম এমুলেটরদের প্রতি শূন্য-সহনশীলতার নীতি গ্রহণ করে। সেই কারণে, আমরা এই তালিকায় উল্লিখিত কোনও ROM-এর সাথে স্পষ্টভাবে লিঙ্ক করব না, তবে সেগুলি সহজেই পাওয়া যাবে৷

সুপার মেট্রোয়েড – প্রজেক্ট বেস

সেরা 10 সেরা SNES ROM হ্যাক

সুপার মেট্রয়েডের জন্য এই রম হ্যাক মূল মানচিত্রটিকে অক্ষত রেখে মূল বেস গেমটিতে প্রচুর নতুন সামগ্রী যোগ করে। নতুন গ্রাফিক্স, বিশেষ চাল, পরিবর্তিত বস, এবং নতুন মানচিত্রের এলাকাগুলি এই সুপার মেট্রয়েড রম হ্যাকের কিছু বৈশিষ্ট্য।

The Legend of Zelda:A Link to the Past - সমান্তরাল রিমডেল

সেরা 10 সেরা SNES ROM হ্যাক

এই রম হ্যাকটি সমান্তরাল বিশ্বের উপর ভিত্তি করে করা হয়েছে , যা অতীতের একটি লিঙ্কের জন্য আরেকটি রম হ্যাক। আসল প্যারালাল ওয়ার্ল্ডস A Link to the Past's gameplay এ একটি বিশাল ওভারহল ছিল। এটি নতুন গ্রাফিক্স, একটি নতুন স্টোরিলাইন, মূলত একটি নতুন গেম যুক্ত করেছে। সমান্তরাল পুনর্নির্মাণ সমান্তরাল বিশ্বের এর একটি পুনঃ ভারসাম্য , যা কিছু সমান্তরাল জগত কে টোন করে কুখ্যাত অসুবিধা। এটি মূলত একটি রম হ্যাকের একটি রম হ্যাক, আপনি যেভাবে চান তা নিন!

সুপার ঘুলস 'এন ভূত - সুপার আর্থার

সেরা 10 সেরা SNES ROM হ্যাক

আসল Super Ghouls 'n Ghosts উন্মাদ অসুবিধার জন্য কুখ্যাত, সাধারণত “এখন পর্যন্ত সবচেয়ে কঠিন গেমস” -এ উচ্চ র‌্যাঙ্কিং করা হয় তালিকা এই রম হ্যাকটি বেশ কয়েকটি নতুন গেমপ্লে উপাদান যুক্ত করে সেই কুখ্যাত অসুবিধাকে সরাসরি সম্বোধন করে। L/R বোতামগুলির সাহায্যে অস্ত্র সংগ্রহ এবং পরিবর্তন করা, বর্ম যা অদৃশ্য হওয়ার পরিবর্তে হ্রাস পায় এবং অন্যান্য পরিবর্তন যা সাধারণত গেমটিকে কিছুটা সহজ করে তোলে।

সুপার মারিও ওয়ার্ল্ড:ডাইনোসর ল্যান্ডে ফিরে আসুন

সেরা 10 সেরা SNES ROM হ্যাক

এটি সুপার মারিও ওয়ার্ল্ড-এর সম্পূর্ণ এবং সম্পূর্ণ স্তরের ওভারহল . এটি একেবারে নতুন স্তর এবং বিশ্ব যোগ করে এবং সাধারণ সম্মতি হল যে এটি প্রায় সুপার মারিও ওয়ার্ল্ড-এর একটি অনানুষ্ঠানিক সিক্যুয়েলের মতো . কেউ কেউ SMW2 পারত বলে হয়েছে!

জম্বিরা আমার প্রতিবেশীদের খেয়েছে:ওহ আর বেশি জম্বি নেই

সেরা 10 সেরা SNES ROM হ্যাক

SNES-এর জন্য সেরা মাল্টি-প্লেয়ার গেমগুলির মধ্যে একটি এই রম হ্যাকটির সাথে অনেক বেশি ভাল হয়ে উঠেছে। এই ROM হ্যাকটি ছিল “10 বছর তৈরি হচ্ছে” বিকাশকারীর মতে। এটি 55টি নতুন স্তর, গেমপ্লে বিকল্প, আইটেম, শত্রু এবং অন্যান্য বৈশিষ্ট্য যুক্ত করে। ZAMN এখনও অস্তিত্বে থাকা সেরা মাল্টি-প্লেয়ার গেমগুলির মধ্যে একটি, তা যতই পুরানো হোক না কেন, তাই এই ROM হ্যাক করে দেখুন৷

ক্রোনো ট্রিগার:প্রফেটস অফ গিলে

সেরা 10 সেরা SNES ROM হ্যাক

ক্রোনো ট্রিগার প্রায়শই সেরা আরপিজিগুলির মধ্যে একটি হিসাবে প্রচার করা হয়েছে, এবং এটি ক্রোনো ট্রিগার ROM হ্যাক সেই সত্যকে অনেক শ্রদ্ধা জানায়। এটি গেমটিতে একটি সম্পূর্ণ নতুন গল্প যুক্ত করে, যার মধ্যে ম্যাগাস'র জেলের রাজ্যে ক্ষমতায় উত্থান জড়িত। এই রম হ্যাকটিতে যে পরিমাণ কাজ করা হয়েছে তা সত্যিই রম হ্যাকগুলি কীভাবে করা উচিত তার জন্য বার সেট করে, তাই আপনি যদি ক্রোনো ট্রিগার এর অনুরাগী হন তবে এটিকে যেতে দিন। সিরিজ।

সুপার মারিও কার্ট:মারিও কার্ট R

সেরা 10 সেরা SNES ROM হ্যাক

ক্লাসিক গো-কার্ট রেসিং গেমের এই রম হ্যাকটি সম্পূর্ণ নতুন স্তর, গ্রাফিক্স এবং এমনকি কিরবিকে একটি খেলার যোগ্য চরিত্র হিসেবে যোগ করে। মূল গেমপ্লে স্পর্শ করা হয় না, কারণ এই রম হ্যাকটি বেশিরভাগই নান্দনিক পরিবর্তন। যাইহোক, বেশিরভাগ মূল কোর্সে বিকল্প পথ যোগ করা হয়েছে, যা মূল গেমটিতে সম্পূর্ণ নতুন উপাদান যোগ করে।

আর্থবাউন্ড – দ্য গিফটম্যান ক্রনিকলস

সেরা 10 সেরা SNES ROM হ্যাক

1994 সালের এই জে-আরপিজি নৈমিত্তিক পশ্চিমা গেমারদের মধ্যে তুলনামূলকভাবে অজানা ছিল, তবে এটি জে-আরপিজি ভক্তদের মধ্যে একটি শক্তিশালী সম্প্রদায়কে অনুসরণ করেছিল। এই বিশেষ ROM হ্যাকটি 2003 হেক্সমাস হ্যাকফেস্ট জিতেছে, যা আসল গেমটিকে সমস্ত নতুন গ্রাফিক্স এবং গেমপ্লে সহ একটি চতুর ক্রিসমাস থিম দিয়েছে।

ফাইনাল ফ্যান্টাসি III - ফাইনাল ফ্যান্টাসি IV উন্নত সংস্করণ

সেরা 10 সেরা SNES ROM হ্যাক

এটি ফাইনাল ফ্যান্টাসি III এর USA সংস্করণের একটি ROM হ্যাক (যা জাপানে প্রযুক্তিগতভাবে চূড়ান্ত ফ্যান্টাসি VI) . এটি মূলত একটি বিশাল গেমপ্লে "প্যাচ" এবং আপডেটের তালিকা, মূল গেম থেকে অনেকগুলি সমস্যা এবং আইটেমের নাম ঠিক করা। তালিকায় অনেক পরিবর্তন আছে, কিন্তু যদি এটি FF III তে ভাঙা হয়, তাহলে এই ROM হ্যাক সম্ভবত এটি ঠিক করে দিয়েছে।

সিক্রেট অফ এভারমোর:2 প্লেয়ার সংস্করণ

সেরা 10 সেরা SNES ROM হ্যাক

সিক্রেট অফ এভারমোর একজন বরং হতাশাজনক আধ্যাত্মিক উত্তরসূরি ছিলেন (তর্কযোগ্য) মনের রহস্যতে , স্কয়ার এনিক্সের প্রথম দিনের সবচেয়ে জনপ্রিয় J-RPG সিরিজগুলির মধ্যে একটি। যদিও সিক্রেট অফ এভারমোর মনার সিক্রেট পর্যন্ত বাঁচেনি , 2-প্লেয়ার সমর্থন অভাব অবশ্যই হতাশা যোগ করা হয়েছে. এই রম হ্যাক 2-প্লেয়ার সমর্থন যোগ করে এটি পরিষ্কার করার লক্ষ্য।


  1. শীর্ষ 16টি সেরা বাজেট ফ্যাবলেট

  2. অ্যান্ড্রয়েডের জন্য সেরা 11টি সেরা ব্যক্তিগত ব্রাউজার

  3. 15 সেরা গ্যালাক্সি নোট 3 কাস্টম রম

  4. খেলার জন্য সেরা 10 সেরা ফাইটিং গেম