কম্পিউটার

Android এর জন্য সেরা SNES এমুলেটরগুলির মধ্যে 4টি৷

Android এর জন্য সেরা SNES এমুলেটরগুলির মধ্যে 4টি৷

এটি নিয়ে কোন বিতর্ক নেই – সুপার নিন্টেন্ডো, সুপার ফ্যামিকম, এসএনইএস, যা-ই-ই-ই-ই-ই-কে-কল-কল করতে চান, সর্বকালের সেরা গেম কনসোলগুলির মধ্যে একটি। মারিও, জেল্ডা, মারিও কার্ট, মেট্রোয়েড এবং অগণিত থার্ড-পার্টি আইপি-এর মতো দীর্ঘ-চলমান সিরিজে এর এন্ট্রিগুলি নিশ্চিত করে। অ্যান্ড্রয়েডেও SNES গেম খেলা খুবই সহজ, অনেক সু-প্রতিষ্ঠিত এমুলেটরদের ধন্যবাদ যা নিন্টেন্ডোর সেমিনাল কনসোলের সমস্ত আনন্দকে ছোট পর্দায় নিয়ে আসে।

এখানে Android এর জন্য আমাদের প্রিয় SNES এমুলেটর রয়েছে৷

1. রেট্রোআর্ক

আপনি যদি শুধুমাত্র SNES থেকে নয় বরং বিদ্যমান অন্যান্য রেট্রো কনসোল থেকে গেম খেলতে খুঁজছেন, তাহলে Retroarch নিঃসন্দেহে যাওয়ার পথ। এটি সেট আপ করা কিছুটা স্থির হতে পারে, এবং বিকল্পগুলির নিখুঁত ভলিউম - শেডার থেকে গ্রাফিক্স টুইক থেকে ড্রাইভার পরিবর্তন - শিক্ষানবিসদের জন্য অপ্রতিরোধ্য হতে পারে, তবে চূড়ান্ত এমুলেশন ফ্রন্ট-এন্ড হিসাবে এটির খ্যাতি প্রাপ্য৷

Android এর জন্য সেরা SNES এমুলেটরগুলির মধ্যে 4টি৷

অপ্রচলিতদের জন্য, Retroarch আপনাকে "কোর" ডাউনলোড করতে দেয় যা মূলত Retroarch-এর মধ্যে থাকা এমুলেটর। বেছে নেওয়ার জন্য বেশ কয়েকটি SNES কোর রয়েছে, কিন্তু আমাদের মতে হ্যান্ড-ডাউন হল Snes9x, যা সঠিকতা এবং গুণমানের একটি দুর্দান্ত মিশ্রণের সাথে পারফর্ম করে৷

2. Snes9x EX/+

চমৎকার Snes9x এমুলেটর (যা এই তালিকায় একটি চলমান থিম হবে), Snes9x EX এবং EX+ হল অ্যান্ড্রয়েডের জন্য সেরা ডেডিকেটেড SNES এমুলেটর, যদি আপনি Retroarch-এর সমস্ত ঝামেলা না চান।

Android এর জন্য সেরা SNES এমুলেটরগুলির মধ্যে 4টি৷

অ্যাপটির “+” ভেরিয়েন্ট প্লে স্টোরে পাওয়া যায় এবং এটি আরও শক্তিশালী ডিভাইসের জন্য ডিজাইন করা হয়েছে। নিয়মিত "EX" সংস্করণটি বিকাশকারীর সাইটে পাওয়া যেতে পারে এবং নিম্ন-সম্পন্ন ডিভাইসগুলিতে চলতে পারে। যদিও এই এমুলেটরগুলি Snes9x Retroarch কোরগুলির মতো নিয়মিত আপডেট করা হয় না, তবুও তারা চমকপ্রদভাবে চলে, এর সাথে খেলার জন্য বেশ কিছু টুইক, শেডার এবং অন্যান্য বিকল্পগুলির সাথে।

Android এর জন্য বেশিরভাগ SNES এমুলেটরগুলির মতো, PS4 এবং Xbox One কন্ট্রোলারগুলি সহজেই স্বয়ংক্রিয়ভাবে সনাক্ত করা উচিত এবং ব্লুটুথের মাধ্যমে এবং তাদের জন্য উপযুক্ত বোতামগুলি বরাদ্দ করা উচিত৷

3. মাল্টি Snes9x

তবুও অদম্য Snes9x ওপেন-সোর্স এমুলেটরের আরেকটি রূপ, মাল্টি Snes9x, এমুলেশনের একটি বাগবিয়ারকে সম্বোধন করে:অনলাইন গেমিং। যদিও এটি একটি একক-প্লেয়ার এমুলেটর হিসাবে পুরোপুরি ভালভাবে কাজ করে, এর আসল ফোকাস হল আপনাকে আপনার প্রিয় SNES গেমগুলি আপনার LAN বা অনলাইনে আপনার বন্ধুদের সাথে খেলতে দেওয়া।

Android এর জন্য সেরা SNES এমুলেটরগুলির মধ্যে 4টি৷

স্থানীয়ভাবে, আপনি আপনার রাউটার বা Wi-Fi ডাইরেক্টের মাধ্যমে লোকেদের সাথে খেলতে পারেন, এবং এটি আশ্চর্যজনকভাবে স্থিতিশীল, ডিসিনিংয়ে সামান্য সমস্যা সহ।

এটিতে গেমের সময় টেক্সট চ্যাট করার ক্ষমতা সহ একটি অনলাইন/সামাজিক-কেন্দ্রিক এমুলেটরে আপনি আশা করতে পারেন এমন সমস্ত বিকল্প রয়েছে। আপনি আপনার Google বা Facebook অ্যাকাউন্ট ব্যবহার করে এতে সাইন ইন করুন এবং আপনার বন্ধুদেরকে সেই প্ল্যাটফর্মগুলির যে কোনো একটির মাধ্যমে খেলার জন্য আমন্ত্রণ জানাতে পারেন৷

4. জন NESS

কপিরাইট লঙ্ঘনের কারণে প্লে স্টোর থেকে সরিয়ে দেওয়া জন NES এবং John SNES এমুলেটরগুলিকে আপনি যদি মনে রাখেন, তাহলে আপনি John NESS-এর সাথে বাড়িতেই বোধ করবেন। এটি একটি প্যাকেজে এনইএস, এসএনইএস এবং জিবিএ এমুলেটরগুলিকে একত্রিত করে তাদের ফলোআপ। (আপনি এখনও তাদের অফিসিয়াল সাইট থেকে আসল জন এনইএস এবং জন এসএনইএস এমুলেটর ডাউনলোড করতে পারেন।)

Android এর জন্য সেরা SNES এমুলেটরগুলির মধ্যে 4টি৷

এই এমুলেটর সম্পর্কে সবকিছু সাঁতারের সাথে এবং দুর্দান্ত নির্ভুলতার সাথে কাজ করে। এটিতে শেডার্স, টার্বো বোতাম, সেভ-স্টেটস, চিটস এবং অন্যান্য বৈশিষ্ট্যগুলির মতো বৈশিষ্ট্যগুলির স্বাভাবিক বিন্যাস রয়েছে যা আপনি একটি এমুলেটরে খুঁজে পেতে চান৷

এটি সবচেয়ে ঘন ঘন আপডেট হওয়া এমুলেটরগুলির মধ্যে একটি, যদিও ওপেন-সোর্স সফ্টওয়্যারের ক্ষেত্রে আপনি যদি নীতির অধিকারী হন, তবে আপনি জানতে চাইতে পারেন যে এই বিকাশকারীর আগে ব্যবহার করার জন্য (এবং কার্যকরভাবে নগদীকরণ, ইন-এর মাধ্যমে) অভিযোগ করা হয়েছিল। অ্যাপ ক্রয়) বিদ্যমান Snes9x, VBA-M এবং FCEUX এমুলেটরগুলিতে ব্যবহৃত সঠিক কোড।

উপসংহার

এগুলি হল কিছু সেরা SNES এমুলেটর যা আপনি Android এর জন্য পেতে পারেন এবং সেগুলি ব্যবহার করার জন্য আপনাকে একটি পয়সাও দিতে হবে না! আমরা আপনার হাত একটি ভাল নিয়ামক এবং কন্ট্রোলার মাউন্ট করার পরামর্শও দিই - একটি টাচস্ক্রিন কখনই একটি বাস্তব নিয়ামকের অনুভূতি প্রতিস্থাপন করতে পারে না। এটা করো!


  1. অ্যান্ড্রয়েডের জন্য সেরা RSS পাঠকদের মধ্যে 6টি৷

  2. অ্যান্ড্রয়েডের জন্য সেরা CyanogenMod বিকল্পগুলির মধ্যে 5টি৷

  3. সঙ্গীতজ্ঞদের জন্য সেরা অ্যান্ড্রয়েড অ্যাপগুলির মধ্যে 6টি৷

  4. Android এর জন্য সেরা আইকন প্যাকগুলির মধ্যে 5টি৷