কম্পিউটার

শীর্ষ 20 সেরা টরেন্ট ওয়েবসাইট

শীর্ষ 20 সেরা টরেন্ট ওয়েবসাইট

আমরা সেরা টরেন্ট ওয়েবসাইটগুলির একটি তালিকা একসাথে রেখেছি যা এই বছর এখনও চালু আছে। সাম্প্রতিক বছরগুলিতে অনেক টরেন্ট সাইট এসেছে এবং চলে গেছে কারণ ফাইল শেয়ারিং পরিষেবাগুলি তদন্তের আওতায় এসেছে, আপনি কোনটিকে বিশ্বাস করতে পারেন তা নিশ্চিত না করে ফেলেছেন৷ আমরা একটি তালিকা তৈরি করেছি যাতে আপনি আপনার পছন্দের সমস্ত সামগ্রী উপভোগ করতে পারেন। যখন প্রতিটি প্রদানকারী প্রিমিয়াম পরিষেবা প্রদান করে ভোক্তাদের অপব্যবহার করে, তখন টরেন্ট একটি জীবন রক্ষাকারী হিসাবে আসে৷

দুর্ভাগ্যবশত, টরেন্টিং ব্যবহারকারীদের বিনামূল্যে প্রিমিয়াম জিনিস অ্যাক্সেস করার অনুমতি দেয়, এটি প্রায়শই বেআইনিভাবে সামগ্রী বিতরণ করতে ব্যবহৃত হয়। ফলস্বরূপ, তারা প্রায়শই বিশ্বজুড়ে কর্তৃপক্ষের কাছ থেকে প্রতিশোধের শিকার হয়।

  • তারা ব্যবহারকারীদের বিপন্ন করে এবং কোম্পানির নিরাপত্তা ও অখণ্ডতার সাথে আপস করে।
  • দ্বিতীয়, তারা কপিরাইট লঙ্ঘন করে।

একটি সাধারণ গুগল অনুসন্ধানের মাধ্যমে সেরা টরেন্ট সাইটগুলি খুঁজে পাওয়া কঠিন। অবশ্যই, আপনি এক দিনে কয়েক ডজন পরীক্ষা করতে সক্ষম হবেন না। তাই আপনাকে এমন একটি যন্ত্রণাদায়ক কাজ থেকে বাঁচানোর জন্য নীচে আপনাকে যে ওয়েবসাইটগুলি সম্পর্কে জানতে হবে তা ব্যাখ্যা করা হয়েছে৷ এই তালিকা তৈরি করতে বিভিন্ন ট্রাফিক রিপোর্ট ব্যবহার করা হয়েছিল। এবং এই শীর্ষ টরেন্ট ওয়েবসাইটগুলি আপনাকে অল্প সময়ের মধ্যেই আপনি যে জিনিসগুলি খুঁজছেন তা সনাক্ত করতে সাহায্য করতে পারে৷

শীর্ষ 20 সেরা টরেন্ট ওয়েবসাইট

শীর্ষ 20 সেরা টরেন্ট ওয়েবসাইট

গত কয়েক বছরে টরেন্টের ব্যবহার জনপ্রিয়তা বেড়ে যাওয়ায়, আইএসপি বা ইন্টারনেট পরিষেবা প্রদানকারী, আইন প্রয়োগকারী সংস্থা এবং কপিরাইট ধারকরা এটি পর্যবেক্ষণ ও অনুসন্ধান শুরু করে। এই সংস্থাগুলি ব্যক্তিগত ব্যক্তি এবং বড় টরেন্ট ইন্ডেক্সিং সাইট উভয়কেই লক্ষ্য করে, যেমন আমরা এই নিবন্ধে আরও বর্ণনা করেছি। টরেন্ট সম্পর্কে জানার জন্য আরও কিছু পয়েন্ট নিচে দেওয়া হল।

  • পিয়ার-টু-পিয়ার ডাউনলোড প্রযুক্তি , যেমন টরেন্ট, এখনও গ্রাহকদের জন্য একটি হোস্টিং সাইট পূরণ না করে উপাদান প্রাপ্ত করার সবচেয়ে কার্যকর উপায়গুলির মধ্যে একটি। অন্যান্য ব্যবহারকারীদের থেকে একটি ফাইলের ছোট বিট ডাউনলোড করার মাধ্যমে তারা একই সাথে ডাউনলোড করে, টরেন্ট পদ্ধতি ব্যবহারকারীদের জন্য অত্যন্ত দ্রুত ফাইল স্থানান্তর সক্ষম করে৷
  • এটা খুবই সম্ভব যে আপনার ইন্টারনেট কার্যকলাপ পরীক্ষা করা হবে যদি আপনি একটি অনিরাপদ ইন্টারনেট সংযোগ ব্যবহার করে ফাইল ডাউনলোড করেন। আপনি কঠোর পরিণামের সম্মুখীন হতে পারেন যদি আপনার ISP কোনোভাবে প্রমাণ করে যে আপনি বেআইনিভাবে কপিরাইটযুক্ত তথ্য ডাউনলোড করেছেন।
  • টরেন্টিং কীভাবে কাজ করে তার কারণে, এটিকে অন্যান্য ধরনের ডাউনলোড পদ্ধতির চেয়ে বেশি গুরুত্ব সহকারে বিবেচনা করা হয়। আপনি যখন একটি ফাইল ডাউনলোড করার জন্য একটি টরেন্ট ব্যবহার করেন, তখন আপনি অন্য ব্যবহারকারীদের দেখার জন্য আগে ডাউনলোড করা ফাইলের অংশগুলি হোস্ট করেন৷ এর মানে হল যে আপনি তাত্ত্বিকভাবে শুধু ডাউনলোড করছেন না বরং অবৈধ তথ্য হোস্ট করছেন , যা একটি গুরুতর আইনি অপরাধ।

আপনি টরেন্টিং শুরু করার আগে

স্পষ্টতই, আপনি এই ধরনের শোষণমূলক আচরণ থেকে নিজেকে রক্ষা করতে চান। আপনি যদি টরেন্ট ব্যবহার করতে যাচ্ছেন, নিশ্চিত করুন আপনার ইন্টারনেট ট্রাফিক এনক্রিপ্ট করা আছে। একটি VPN বা ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্ক পরিষেবা ব্যবহার করে (যেমন, ExpressVPN), আপনি ইন্টারনেটে আপনার স্থানান্তরিত ডেটা এনক্রিপ্ট করতে সক্ষম হবেন, এটি আপনার ISP বা অন্যান্য তৃতীয় পক্ষের জন্য সনাক্ত করা অসম্ভব করে তোলে।

কোন VPN ব্যবহার করবেন তা নির্ধারণ করার সময় আপনার নিম্নলিখিত উপাদানগুলি বিবেচনা করা উচিত:

  • নিরাপত্তা :নো-লগিং এর VPN প্রদানকারীর নীতি থাকা উচিত। শক্তিশালী এনক্রিপশন তাদের সর্বোচ্চ অগ্রাধিকার হওয়া উচিত।
  • টরেন্ট সামঞ্জস্য :VPN নেটওয়ার্কের মাধ্যমে টরেন্ট এবং P2P ডাউনলোডগুলি ব্যবহার করা সম্ভব হওয়া উচিত৷
  • সংযোগের গতি :অবিলম্বে প্রচুর ফাইল ডাউনলোড করার ক্ষমতা সহ সংযোগের গতি দ্রুত হওয়া উচিত।
  • সার্ভার অ্যাক্সেসিবিলিটি . ফার্মের বিভিন্ন দেশে প্রচুর সার্ভার থাকা উচিত।
  • কোন সীমাবদ্ধতা নেই :টরেন্ট ডাউনলোড করা ব্যান্ডউইথ সীমাবদ্ধতা, থ্রটলিং এবং অন্যান্য সীমাবদ্ধতা মুক্ত হওয়া উচিত।

দ্রষ্টব্য: আমরা একটি টরেন্ট সার্ফিং এবং ডাউনলোড করার আগে একটি VPN টুল ব্যবহার করার পরামর্শ দিই। উপরন্তু, আপনি সংযুক্ত আরব আমিরাতের স্ট্রিমিং বিধিনিষেধও বাইপাস করতে পারেন।

1. KickassTorrents

শীর্ষ 20 সেরা টরেন্ট ওয়েবসাইট

KickassTorrents কিছু সময়ের জন্য বাজারের সেরা টরেন্ট ওয়েবসাইটগুলির মধ্যে একটি। এটি সরকারি প্রতিশোধের অভিজ্ঞতার জন্য প্রথম টরেন্টিং পরিষেবাগুলির মধ্যে একটি। গত বছর, ওয়েবসাইটটি বাতিল করা হয়েছে . এর মৃত্যুর পর, বেশ কয়েকটি ক্লোন সাইট আসল সাইটের খাঁটি বিনোদন বলে মনে হয়েছিল। তবে, বিকাশকারী দল আনুষ্ঠানিকভাবে এই সাইটগুলিকে সমর্থন করেনি। সৌভাগ্যক্রমে, আসল KAT টিম আবার একত্রিত হয়েছে প্রিয় জলদস্যু পরিষেবাকে পুনরুত্থিত করতে একটি নতুন URL এর অধীনে .

  • নতুন সাইটে পুরানোটির মতো একই উপাদান এবং কার্যকারিতা রয়েছে, যেমন সম্প্রদায় সংযোগ যা ব্যবহারকারীদের বিভিন্ন ধরণের বিষয়বস্তু এবং ফাইল-শেয়ারিং কৌশল নিয়ে আলোচনা এবং প্রস্তাব করার অনুমতি দেয়৷
  • মিরর সাইটে, ব্যবহারকারীর ইন্টারফেস এবং বিকল্প বিন্যাস ব্যবহারিকভাবে অভিন্ন .
  • টরেন্ট লাইব্রেরি, সবচেয়ে জনপ্রিয় টরেন্ট এবং টরেন্ট ওয়েবসাইট সবই ওয়েবসাইটের শীর্ষে অবস্থিত। এইগুলির সাথে একটি ট্যাগ ক্লাউড রয়েছে যা সাইটের সর্বাধিক জনপ্রিয় অনুসন্ধানগুলি প্রদর্শন করে৷
  • কিকাস্টরেন্টে বিপুল সংখ্যক বীজ এবং জোঁক রয়েছে , যা আপনাকে দ্রুত এবং সহজভাবে টরেন্ট ডাউনলোড করতে দেয়।
  • পরিষেবাটি ফাইল এবং চুম্বক সংযোগ উভয়ই প্রদান করে .

2. LimeTorrents

শীর্ষ 20 সেরা টরেন্ট ওয়েবসাইট

LimeTorrents এই বছরের জন্য আমাদের তালিকায় ফিরে এসেছে। LimeTorrents ব্যবহার করার সরলতা, ব্যাপক উপাদান এবং স্বজ্ঞাত শৈলীর কারণে জ্ঞানী ব্যবহারকারীদের কাছে জনপ্রিয়, যা অসংখ্য বিভাগে সর্বাধিক জনপ্রিয় টরেন্ট প্রদর্শন করে। এটি আরেকটি ওয়েবসাইট যেখানে আপনি টিভি সিরিজ, চলচ্চিত্র, গেম, অ্যাপ্লিকেশন এবং অ্যানিমে ডাউনলোড করতে পারেন। টরেন্ট সাইটটিতে দুটি অনন্য ওয়েবসাইট রয়েছে:

  • শীর্ষ 100টি জনপ্রিয় টরেন্টের আপডেট করা তালিকা সহ একটি এবং
  • অতি সম্প্রতি আপলোড করা টরেন্ট সহ অন্যটি।

ব্যবহারকারীরা টরেন্ট জমা দিতে, রিভিউ পোস্ট করতে, টরেন্ট বুকমার্ক করতে এবং অন্যান্য জিনিসের মধ্যে অন্যান্য ব্যবহারকারীদের সাথে যোগাযোগ করতে অ্যাকাউন্ট তৈরি করতে পারে। এতে বেশ কিছু চমত্কার অতিরিক্ত বৈশিষ্ট্য রয়েছে যেমন:

  • একটি যাচাই ব্যবস্থা এটি টরেন্টগুলিকে চিহ্নিত করে যেগুলি সুরক্ষিত, সঠিকভাবে লেবেলযুক্ত এবং একটি তারার সাথে ভাল মানের বলে প্রত্যয়িত হয়েছে, যা নির্দেশ করে যে আপনি তাদের বিশ্বাস করতে পারেন।
  • আরএসএস ফিড বিভিন্ন বিভাগের জন্য যেটি আপনি আপনার টরেন্ট ক্লায়েন্টে প্লাগ ইন করতে পারেন যাতে স্বয়ংক্রিয়ভাবে সেই বিভাগের সবচেয়ে সাম্প্রতিক আইটেমগুলি পুনরুদ্ধার করা যায়।

একটি স্বাস্থ্যকর টরেন্ট খুঁজে পাওয়া যুক্তিসঙ্গতভাবে সোজা বলে মনে হচ্ছে, এবং LimeTorrents একটি আশ্চর্যজনক ওয়েবসাইট হওয়ার কারণ হল এর বিষয়বস্তু নিয়মিত আপডেট করা হয় .

এই তালিকার অন্যান্য আইটেমগুলির মতো সারা বিশ্বের দেশগুলিতে আইএসপি দ্বারা সীমাবদ্ধ, যা মোট ট্র্যাফিকের ক্ষতি করে বলে মনে হয়৷ গত বছর, সাইটটি অনেক সার্চ ইঞ্জিনের শীর্ষ ফলাফল থেকে অদৃশ্য হয়ে গেছে, যা আমাদের তালিকায় থাকা অন্যান্য টরেন্ট সাইটগুলির দ্বারা প্রতিধ্বনিত হয়েছে৷

3. Torrentz2

শীর্ষ 20 সেরা টরেন্ট ওয়েবসাইট

Torrentz2 2003 সালে একটি স্বতন্ত্র টরেন্ট সার্চ ইঞ্জিন হিসেবে আত্মপ্রকাশ করে যা বেশ কিছু জনপ্রিয় টরেন্ট সাইট থেকে উপাদান সংগ্রহ করে। 2012 সাল পর্যন্ত, সাইটটি পছন্দসই সামগ্রী ডাউনলোড করতে চাওয়া ব্যক্তিদের জন্য একটি জনপ্রিয় গন্তব্য ছিল। ব্যাক-টু-ব্যাক আইনি উদ্বেগের কারণে, মূল Torrentz সাইটটি সরিয়ে নেওয়া হয়েছিল।

সাইটটি কৃতজ্ঞতার সাথে নতুন নামে ফিরে এসেছে Torrentz2.

  • এটি সাধারণ বিভাগগুলিতে প্রচুর সামগ্রী অফার করে৷
  • আপনি নতুন জনপ্রিয় টরেন্ট এবং সাপ্তাহিক সেরা টরেন্ট ওয়েবসাইটগুলির তালিকা দেখতে পারেন, যেগুলি নতুন আইডিয়া খোঁজার জন্য উভয়ই ভাল জায়গা।
  • ব্যবহারকারীরা টরেন্ট ফাইলে তাদের কাঙ্খিত বিষয়বস্তু খুঁজতে পারে, যাতে অন্যান্য জিনিসের মধ্যে গেম, সিনেমা এবং টিভি শো রয়েছে।
  • গুণমান সূচক একটি উপাদান যা Torrentz2 কে অন্যান্য টরেন্ট পরিষেবা থেকে আলাদা করে৷
  • এটি একটি ব্যবহারকারী-বান্ধব ডিজাইন অফার করে এটি বিজ্ঞাপনের মাধ্যমে যাচাই না করেই যে কেউ কী খুঁজছে তা সনাক্ত করা সহজ করে তোলে।

টরেন্টের গুণমান নিশ্চিতকরণ এবং মূল্যায়ন উভয়ের জন্য পদ্ধতি রয়েছে। যেহেতু এটি প্রচুর পরিমাণে বিভিন্ন টরেন্ট সাইট থেকে ডেটা সংগ্রহ করে, তাই Torrentz2 হল সবচেয়ে শক্তিশালী টরেন্ট সার্চ পরিষেবাগুলির মধ্যে একটি৷

4. 1337x

শীর্ষ 20 সেরা টরেন্ট ওয়েবসাইট

1337x হল আরেকটি আনইনডেক্স করা সাইট যা পেশাদার টরেন্টাররা প্রায়শই ব্যবহার করে। 1337X 2007 সালে প্রতিষ্ঠিত হয়েছিল এবং এটি নিষিদ্ধ করেছে যুক্তরাজ্য, অস্ট্রেলিয়া, আয়ারল্যান্ড এবং অস্ট্রিয়া ছাড়া প্রায় প্রতিটি দেশেই পাওয়া যায়।

  • এতে একটি খুব ভালোভাবে ডিজাইন করা ইউজার ইন্টারফেস রয়েছে যা এটিকে দ্রুত চালায় এবং অন্যান্য টরেন্ট সাইটের তুলনায় অনেক বেশি পেশাদার বলে মনে হয়।
  • এতে টিভি সিরিজ, সিনেমা এবং মিউজিক, সেইসাথে অ্যানিমে এবং ডকুমেন্টারির মতো বিশেষ বিভাগগুলি সহ টরেন্টের পরিপ্রেক্ষিতে আপনি যা ইচ্ছা করতে পারেন।
  • এই সুপরিচিত টরেন্ট সাইটে বিভিন্ন প্রকারের ফাইল রয়েছে .
  • এতে ট্রেন্ডিং নামে একটি বিভাগও রয়েছে৷ যেটি দিন এবং সপ্তাহের সবচেয়ে জনপ্রিয় টরেন্টগুলি প্রদর্শন করে৷
  • ব্যবহারকারীরা শীর্ষ 100 টরেন্ট তালিকাও ব্যবহার করতে পারেন৷ অন্যান্য বিভাগে ডাউনলোড করার জন্য ভাল টরেন্ট খুঁজে পেতে।

1337x ওয়েবসাইটটি তার টরেন্ট সম্পর্কে প্রচুর তথ্য প্রদান করে, যার মধ্যে ফাইলটি আপলোড করার তারিখ সহ সিডার এবং লিকারের সংখ্যা এবং একই আকার। অন্য কিছু সাইট থেকে ভিন্ন, এটিতে আপলোডারদের একটি ডেডিকেটেড ক্রু রয়েছে৷ যা ধারাবাহিকভাবে নতুন বিষয়বস্তু তৈরি করে। আপনি আপনার প্রিয় এবং সবচেয়ে নির্ভরযোগ্য টরেন্ট আপলোডারদের সদস্যতা নিতে পারেন। মন্তব্য টুল নির্দিষ্ট টরেন্ট লিঙ্কের গুণমান সম্পর্কে মতামত প্রকাশের জন্য দরকারী।

দ্য পাইরেট বে-এর মতো, যা পরবর্তীতে আলোচনা করা হয়েছে, এটিতেও একই বিষয়বস্তুর জন্য চুম্বক লিঙ্কগুলির পাশাপাশি অনেকগুলি URL রয়েছে৷ সাইটটি নতুন টরেন্ট সহ প্রায় প্রতি ঘন্টায় আপডেট করা হয়। ফলস্বরূপ, আপনি কল্পনা করতে পারেন যে বিকল্পগুলি আপনার কাছে কতটা বৈচিত্র্যময়।

5. পাইরেট বে

শীর্ষ 20 সেরা টরেন্ট ওয়েবসাইট

বহু বছর ধরে, The Pirate Bay বেশ কয়েকটি তালিকার শীর্ষে ছিল। দুর্ভাগ্যবশত, সাম্প্রতিক বছরগুলোতে, TPBসবচেয়ে বেশি সমালোচিত হিসেবে খ্যাতি অর্জন করেছে এবং আইন কর্তৃপক্ষ দ্বারা প্রতিবন্ধক ওয়েবসাইট. এই টরেন্ট সাইটটি তালিকার শীর্ষে নেই কারণ এটিকে এতবার URL পরিবর্তন করতে হয়েছে যে অনেক লোক অন্য সাইটে চলে গেছে৷

শক্তিশালী বীজ দিয়ে টরেন্টকে দ্রুত শনাক্ত করার ক্ষমতা, যার ফলে দ্রুত ডাউনলোড রেট পাওয়া যায়, জলদস্যু উপসাগরের একটি প্রধান বিক্রয় বৈশিষ্ট্য। যদি আপনার দেশে TPB নিষিদ্ধ করা হয়, তাহলে আপনি VPN পরিষেবার মাধ্যমে এটি অ্যাক্সেস করতে পারেন। এই সাইটে, আপনি সফ্টওয়্যার, ইবুক, কমিকস এবং গেমস, সেইসাথে চলচ্চিত্র, টিভি সিরিজ এবং সঙ্গীত খুঁজে পেতে পারেন৷

কয়েক দশক ধরে, TPB গর্বিতভাবে তার সেকেলে UI ফ্লান্ট করেছে, যা বহুবার নিষ্ক্রিয় এবং পুনরুজ্জীবিত করা হয়েছে। এটি শুধুমাত্র একটি নির্ভরযোগ্য সাইট নয়, এটি আপনার স্ক্রীন থেকে পপ-আপ বিজ্ঞাপনের বিরক্তিকরতাও দূর করে৷

6. RARBG

শীর্ষ 20 সেরা টরেন্ট ওয়েবসাইট

RARBG হল ইন্টারনেটের প্রাচীনতম এবং সবচেয়ে সক্রিয় টরেন্ট সাইটগুলির মধ্যে একটি৷ এটি 2008 সালে চালু হয়েছিল।

  • RARBG-এর কম-তারা নকশা কিছু ব্যবহারকারীকে বিরক্ত করতে পারে যখন এর প্রযোজকরা অন্যান্য নতুন টরেন্ট সাইটের মতো এটিকে নিয়মিত আপডেট এবং বজায় রাখে না।
  • তবে, ওয়েবসাইটটি জোঁককে স্বাস্থ্যকর টরেন্ট ফাইল দেওয়ার লক্ষ্যটি দক্ষতার সাথে সম্পন্ন করে। সুতরাং, অন্যদিকে, এখনও প্রচুর চমত্কার টরেন্ট সামগ্রী এবং কিছু প্রতিশ্রুতিবদ্ধ প্রশংসক রয়েছে৷

RARBG একটি ভাল পছন্দ হতে পারে যদি আপনি একটি বেসিক টরেন্ট পরিষেবার জন্য অনুসন্ধান করেনকেবলমাত্র মৌলিক এবং নো-ফ্রিলস সহ . মুভি, মিউজিক, সফ্টওয়্যার, গেমস ইত্যাদির মতো সাধারণ টরেন্ট ডাউনলোড বিভাগগুলি ছাড়া ওয়েবসাইটে অতিরিক্ত অনেক বৈশিষ্ট্য নেই। RARBG-এর একটি আলাদা ওয়েব পেজও রয়েছে যা সিনেমা এবং টেলিভিশন প্রোগ্রামের ট্রেলারের জন্য নিবেদিত। যাইহোক, একটি উপাদান যা দাঁড়িয়েছে তা হল প্রস্তাবিত এলাকা, যেখানে বিভিন্ন ধরনের চলচ্চিত্র রয়েছে যা ব্লকবাস্টারের চেয়ে বেশি আর্ট হাউস।

এটি বর্তমানে অবৈধ৷ সৌদি আরব, সংযুক্ত আরব আমিরাত, তুরস্ক, ডেনমার্ক, পর্তুগাল, যুক্তরাজ্য, অস্ট্রেলিয়া, ইন্দোনেশিয়া, ইতালি, ফিনল্যান্ড এবং আয়ারল্যান্ড। অন্যদিকে, ভারত এবং গ্রীস, 2019 সালে তালিকায় যুক্ত হয়েছে। কপিরাইট লঙ্ঘন এবং জলদস্যুতা হল RARBG বাদ দেওয়ার প্রাথমিক কারণ।

7. YTS

শীর্ষ 20 সেরা টরেন্ট ওয়েবসাইট

YTS, 2011 সালে তৈরি, সমস্ত মুভি ভক্তদের জন্য সেরা টরেন্ট প্রদানকারীর মধ্যে একটি। এটিরও বেশ কয়েকটি ডোমেন রয়েছে এবং এটি টরেন্ট ব্যবহারকারীদের মধ্যে বেশ জনপ্রিয়। একটি বিষয় মনে রাখবেন যে ওয়েবসাইটটি আসল YTS/YIFY সংস্থার সাথে সম্পর্কিত নয়, যেটি কয়েক বছর আগে কাজ বন্ধ করে দিয়েছে। তা সত্ত্বেও, ওয়েবসাইটটি জনপ্রিয়তার র‍্যাঙ্কিংয়ে আরোহণ করেছে৷

  • নান্দনিক চেহারা YTS এর সুপরিচিত। YTS মূলত পাইরেটেড কন্টেন্ট দ্বারা চালিত, তবুও এর নান্দনিকতা কিছু জনপ্রিয় স্ট্রিমিং পরিষেবার সাথে প্রতিযোগিতা করার জন্য যথেষ্ট ভাল।
  • অন্যান্য টরেন্ট ইন্ডেক্সিং পরিষেবাগুলির নেতৃত্ব অনুসরণ করে বর্তমানে প্রথম পৃষ্ঠায় একটি অনুসন্ধান পৃষ্ঠা রয়েছে৷
  • ব্যবহারকারীরা দ্রুত বিষয়বস্তুর অনুরোধ জমা দিতে পারে এবং সাইট প্রশাসকদের মন্তব্য প্রদান. যাইহোক, একটি ব্যবহারকারীর অ্যাকাউন্ট তৈরি করা এবং ওয়েবসাইটে মন্তব্য করাও প্রয়োজন৷

YTS ঘটনাক্রমে আইনী কোম্পানিগুলিতে ক্লায়েন্ট ডেটা পাঠানোর মাধ্যমে একটি অ্যান্টি-পাইরেসি অভিযানের অংশ হয়ে উঠেছে, যেমনটি সম্প্রতি আবিষ্কৃত হয়েছে। আমরা এটিকে এখানে অন্তর্ভুক্ত করতে বাধ্য হয়েছি কারণ এটি সিনেমা প্রেমীদের জন্য উপযুক্ত টরেন্টগুলির মধ্যে একটি। যাইহোক, এর নীতিগুলির কারণে, আমরা সমস্ত ব্যবহারকারীকে একটি শক্তিশালী VPN এর মাধ্যমে YTS-এর সাথে সংযোগ করার জন্য অত্যন্ত পরামর্শ দিই৷

8. প্রক্সি গ্যালাক্সি

শীর্ষ 20 সেরা টরেন্ট ওয়েবসাইট

প্রক্সিগ্যালাক্সি টরেন্ট ডাউনলোড করার জন্য আরেকটি চমত্কার বিকল্প। এটি একটি অপেক্ষাকৃত নতুন টরেন্ট সাইট, যার আয়ুষ্কাল মাত্র দুই বছরেরও বেশি। আপনি সবকিছুর নাম দিন, এবং ProxyGalaxy এটির জন্য একটি টরেন্ট লিঙ্ক খুঁজে পাবে। চলচ্চিত্র, টিভি শো, সঙ্গীত, গেমস, অ্যাপস, সফ্টওয়্যার, ইবুক এবং এমনকি অনলাইন দক্ষতা বিকাশের ক্লাসগুলি এই বিভাগের অধীনে পড়ে।

  • এর জলপাই সবুজ-থিমযুক্ত ইউজার ইন্টারফেস সুষ্ঠুভাবে সংগঠিত করে সমস্ত টরেন্ট এন্ট্রির পাশাপাশি ব্যবহারকারীর প্রাসঙ্গিক সমস্ত তথ্য।
  • বিল্ট-ইন সার্চ বার দ্রুত হয় এবং সঠিক ফলাফল তৈরি করে।
  • সাইটটিতে একটি সক্রিয় সম্প্রদায়ের বৈশিষ্ট্য রয়েছে এবং আপলোডারদের একটি নিবেদিত গ্রুপ।
  • টরেন্ট ডাউনলোড করার পাশাপাশি, এটি এখন নির্বাচিত চলচ্চিত্রের স্ট্রিমিং অফার করে।
  • ওয়েবসাইটটিতে একটি ফাংশন রয়েছে যা আপনাকে আপনার প্রিয় টরেন্টগুলিকে নিবন্ধন এবং সংরক্ষণ করতে দেয়।
  • মন্তব্য বিভাগেও একটি স্থান রয়েছে যেখানে লোকেরা টরেন্ট নিয়ে আলোচনা করতে পারে৷

9. EZTV

শীর্ষ 20 সেরা টরেন্ট ওয়েবসাইট

বিগত কয়েক বছর ধরে, EZTV ডোমেন শীর্ষ টরেন্ট ওয়েবসাইটগুলির বাইরে থাকতে পেরেছে। যারা টেলিভিশন শো ডাউনলোড করার প্রশংসা করেন তাদের জন্য, EZTV একটি ওয়ান-স্টপ শপ। প্রকৃতপক্ষে, এটি এই সুপরিচিত জলদস্যু ওয়েবসাইটে দেওয়া সামগ্রীর একমাত্র রূপ।

  • টরেন্টিং ওয়েবসাইটটিতে টেবুলার তালিকা সহ একটি মৌলিক নকশা রয়েছে লিঙ্ক এবং অন্যান্য তথ্য।
  • ভিজিটররাও ব্যবহারকারীর প্রোফাইল তৈরি করতে পারে এবং তাদের পছন্দের তালিকায় টরেন্ট যোগ করুন।
  • এই বিজ্ঞাপন-মুক্ত প্ল্যাটফর্ম ওয়েবে, যা প্রাথমিকভাবে 2005 সালে আবির্ভূত হয়েছিল, 2015 সালে এটি কাজ করা বন্ধ না করা পর্যন্ত বিস্ময়কর ছিল, এবং বিজ্ঞাপন সহ বিভিন্ন মিরর ইউআরএল ইন্টারনেটে প্রকাশিত হয়েছিল।

উপরন্তু, আপনি এটি একটি ইবুক টরেন্ট, আপনার প্রিয় শো, বা আপনার প্রয়োজনীয় অন্য কিছু ডাউনলোড করতে ব্যবহার করতে পারেন। যাইহোক, সার্ফিং করার সময় আপনাকে সতর্ক থাকতে হবে, যেমন বিশৃঙ্খলা রোধ করতে অ্যাডব্লকার ব্যবহার করা।

10. Zooqle

শীর্ষ 20 সেরা টরেন্ট ওয়েবসাইট

Zooqle, যা দাবি করে যে পাঁচ মিলিয়নেরও বেশি যাচাইকৃত টরেন্ট রয়েছে, এক বছর দূরে থাকার পরে শীর্ষ দশে ফিরে এসেছে। এটি 2013 সালে প্রতিষ্ঠিত হয়েছিল৷ এই সম্প্রসারণটি ক্রমাগত ক্রমবর্ধমান পরিমাণে খুঁজে পাওয়া যেতে পারে৷ সাইটের ট্রাফিক আগের স্তরে পুনরুদ্ধার হয়নি, তবে এটি একটি অনুগত অনুসরণ বজায় রেখেছে বলে মনে হচ্ছে।

  • এর সরল চেহারা , যা আক্রমণাত্মক বিজ্ঞাপনের অভাব দ্বারা পরিপূরক, ব্যবহারকারীদের জন্য তারা যা খুঁজছেন তা অন্বেষণ এবং আবিষ্কার করা সহজ করে তোলে৷
  • শীর্ষ পৃষ্ঠায় জনপ্রিয় টিভি শো, চলচ্চিত্র এবং সর্বাধিক বীজযুক্ত সামগ্রীর একটি নির্বাচন রয়েছে৷

Zooqle এর বেশিরভাগ বিষয়বস্তু হল টিভি প্রোগ্রাম এবং মুভি টরেন্ট, তবে জনপ্রিয় টরেন্ট সাইটে বিভিন্ন ডিভাইস প্ল্যাটফর্মের জন্য সফ্টওয়্যার, গেমস এবং অন্যান্য ধরণের টরেন্টও রয়েছে৷

11. বিবলিওটিক

শীর্ষ 20 সেরা টরেন্ট ওয়েবসাইট

Bibliotik হল একটি টরেন্ট সাইট যা একচেটিয়াভাবে বইপ্রেমীদের জন্য উৎসর্গিত . ইবুক ডাউনলোড করার জন্য এটি সবচেয়ে বড় ব্যক্তিগত টরেন্টিং সাইট। এতে একাডেমিক বিষয়বস্তু থেকে শুরু করে ফিকশন এবং নন-ফিকশন পর্যন্ত বইয়ের একটি বিশাল সংগ্রহ রয়েছে।

একমাত্র সীমাবদ্ধতা হল সাইটটি বর্তমানে নতুন সদস্যদের গ্রহণ করছে না।

12. MyAnonaMouse

শীর্ষ 20 সেরা টরেন্ট ওয়েবসাইট

MyAnonaMouse হল ইবুক এবং অডিওবুকের জন্য আরেকটি টরেন্ট সাইট। একমাত্র প্রয়োজন হল আপনি শুধুমাত্র একটি আমন্ত্রণ লিঙ্ক ব্যবহার করে সাইটে নিবন্ধন করতে পারেন৷ .

  • সর্বোত্তম বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি হল সাইটটিতে রয়েছে একটি পরিষ্কার এবং উন্নত UI এবং সর্বত্র উপলব্ধ।
  • বইগুলিকে বিভিন্ন বিভাগে বিভক্ত করা হয়েছে যেমন স্বাস্থ্য, ব্যবসা, চিকিৎসা, উপন্যাস, বিনোদন, ইত্যাদি।

13. TorrentFunk

শীর্ষ 20 সেরা টরেন্ট ওয়েবসাইট

TorrentFunk হল একটি টরেন্ট সাইট, যা 2010 সালে প্রতিষ্ঠিত হয়েছিল, যেটি সিনেমা এবং টিভি শোগুলির জন্য পছন্দ করা হয়। সফ্টওয়্যার, গেমস, সিনেমা, শো এবং সঙ্গীতের মতো বিভিন্ন বিভাগে মিডিয়া বিষয়বস্তু সহ টরেন্টের ডাটাবেস বিশাল। অনুসন্ধান বিকল্পগুলি৷ টরেন্টে আপনি সহজেই ফলাফল খুঁজে পেতে পারেন।

অনুপ্রবেশকারী বিজ্ঞাপনের উচ্চ ভলিউমের কারণে , টরেন্ট ব্যবহার করার জন্য একটি VPN পরিষেবা ব্যবহার করার পরামর্শ দেওয়া হয়৷

14. পপকর্ন পাস করুন

শীর্ষ 20 সেরা টরেন্ট ওয়েবসাইট

নামটি যথার্থভাবে নির্দেশ করে, Pass the Popcorn হল একটি টরেন্ট সাইট একচেটিয়াভাবে চলচ্চিত্রের জন্য নিবেদিত . বিশাল লাইব্রেরিতে নতুন এবং পুরানো উভয় ধরনের সিনেমা রয়েছে, যেগুলো হাই ডেফিনিশন কোয়ালিটিতে পাওয়া যায়।

একমাত্র চ্যালেঞ্জ হল এটি সাইন আপ করা কঠিন হতে পারে৷ বিপুল সংখ্যক মাসিক দর্শকের কারণে সাইটের জন্য।

15. FitGirl Repacks

শীর্ষ 20 সেরা টরেন্ট ওয়েবসাইট

FitGirl Repacks হল একটি টরেন্ট সাইট গেমের জন্য নিবেদিত . আপনি বিভিন্ন প্ল্যাটফর্মে জনপ্রিয় গেমগুলির স্লিমড-ডাউন ক্র্যাকড সংস্করণগুলি সহজেই ডাউনলোড করতে পারেন।

একমাত্র সীমাবদ্ধতা হল ডাউনলোডের সংখ্যা৷ যা করা যেতে পারে তা ন্যূনতম রাখা হয়।

16. টোকিও তোশোকান

শীর্ষ 20 সেরা টরেন্ট ওয়েবসাইট

টোকিও তোশোকান হল একটি জাপানি মিডিয়া লাইব্রেরি যা সাইটে প্রদর্শিত বিষয়বস্তুকে প্রধান গুরুত্ব দেয়।

  • এই সাইটে প্রদর্শিত বিষয়বস্তু জাপানি বিষয়বস্তু, ফ্যানসাবস, গেমস, মাঙ্গা, অ্যানিমে, হেনতাই চলচ্চিত্র, কমিকস, লাইভ-অ্যাকশন নাটক এবং সঙ্গীত অন্তর্ভুক্ত করে৷
  • বিশাল বিষয়বস্তুর সাথে, একটি RSS ফিড এছাড়াও উপলব্ধ যা উন্নত ব্যবহারকারীদের আপ-টু-ডেট থাকতে দেয়।
  • এটি একটি বিস্তৃত নির্বাচন অফার করে৷ কাঁচা নাটকের টরেন্টস এবং আপনাকে সামগ্রী দেখার জন্য একটি দুর্দান্ত বৈচিত্র্য দেয়।
  • এই সাইটের উল্লেখযোগ্য গুরুত্ব হল এটি একটি পরিষ্কার এবং মৌলিক চেহারাকে অগ্রাধিকার দেয় অভিনব রঙ এবং ব্যানারের চেয়ে বিষয়বস্তু প্রদর্শন করতে।
  • এই টরেন্টের হোম পেজ আপনাকে সর্বশেষ রিলিজ সম্পর্কে তথ্য দেয় .

এই টরেন্ট ব্যবহার করার একমাত্র সম্ভাব্য অসুবিধা হল আপনি এই সাইট থেকে কিছু ফাইল ডাউনলোড করতে পারবেন না।

17. বাগিকুই

শীর্ষ 20 সেরা টরেন্ট ওয়েবসাইট

BagiKuy হল একটি সরাসরি ডাউনলোড লিঙ্ক বা DDL সাইট যা আপনাকে সাইট থেকে রিসোর্স ডাউনলোড করতে দেয়।

  • এই সাইটের কাঁচা জে-ড্রামাগুলি সুসংগঠিত এবং আপনি সার্চ ইঞ্জিনের মাধ্যমে যেকোনো বিষয়বস্তু খুঁজে পেতে পারেন।
  • এই সাইটে বিষয়বস্তু আপডেট করা হয়েছে সময়ে সময়ে এবং আপনি সহজেই সাম্প্রতিক পর্বগুলি দেখতে পারেন৷
  • বেশিরভাগ বিষয়বস্তু উচ্চ মানের এবং আপনি বিভিন্ন রেজোলিউশনে বিষয়বস্তু দেখতে পারেন।

উপরন্তু, আপনি যদি ডাউনলোড করা ফাইলগুলি দেখার জন্য VLC মিডিয়া প্লেয়ার ব্যবহার করেন, তাহলে আপনি ফাইলগুলিতে সাবটাইটেল লুকিয়ে রাখতে পারেন কারণ সেগুলি বেশিরভাগই নরম সাব।

18. শানা প্রকল্প

শীর্ষ 20 সেরা টরেন্ট ওয়েবসাইট

শানা প্রজেক্ট হল একটি টরেন্ট সাইট যা উচ্চ মানের ভিডিও প্রদানের জন্য বিখ্যাত। একটি অতিরিক্ত বৈশিষ্ট্য হল যে সাইটটি আপনাকে সাইটের বিষয়বস্তু সংগঠিত করে বিষয়বস্তু ব্রাউজ করার সুবিধা দেয়। এই সাইটের বিষয়বস্তুতে অ্যানিমে চলচ্চিত্র এবং টিভি শো অন্তর্ভুক্ত রয়েছে এবং রয়েছে বিভিন্ন কুলুঙ্গি জুড়ে বিষয়বস্তু।

  • এই টরেন্ট সাইটের বিষয়বস্তু শ্রেণীবদ্ধ শো এর নাম এবং মরসুম অনুযায়ী। এছাড়াও আপনি এই সাইটের বিষয়বস্তুকে বর্ণানুক্রমিকভাবে সাজাতে পারেন যা আপনাকে সহজে অ্যাক্সেস দেয়।
  • সর্বশেষ পর্ব প্রথমে দেখার জন্য উপলব্ধ হবে তারপর প্রতিটি শোতে পূর্ববর্তী পর্বগুলি অনুসরণ করা হবে৷
  • একটি অতিরিক্ত সুবিধা হল যে বেশিরভাগ শোগুলি সাবটাইটেল সহ স্ট্রিম করা হয় .
  • অটোমেটেড অ্যানিমে ডাউনলোড এই সাইটের একটি বৈশিষ্ট্য যা আপনাকে দেখার জন্য একটি অতিরিক্ত পছন্দ দেয়।
  • আপনি সামগ্রী যোগ করতে পারেন এই সাইটে একটি অ্যাকাউন্ট তৈরি করার পরে এবং আপনার প্রিয় টরেন্টগুলির উপর নজর রাখুন৷

এই টরেন্ট সাইটটি ব্যবহার করার একমাত্র সীমাবদ্ধতা হল এটি পর্যাপ্ত পরিমাণ প্রদান করে না এবং কয়েকটি মানের শোতে সীমাবদ্ধ৷

19. AnimeOut

শীর্ষ 20 সেরা টরেন্ট ওয়েবসাইট

AnimeOut হল একটি DDL সাইট যা আপনাকে অ্যানিমে চলচ্চিত্র এবং টিভি শো অনুসন্ধান করতে এবং অবিলম্বে ডাউনলোড করতে দেয়। ভিডিও রেজোলিউশন বেছে নেওয়ার জন্য বিভিন্ন বিকল্প আছে এবং সাইটের সামগ্রীর গুণমান। আপনি হয় একটি পাবলিক সার্ভার ব্যবহার করে ডাউনলোড করতে পারেন অথবা এটিতে দান করে একটি ব্যক্তিগত সার্ভার বেছে নিতে পারেন৷

20. টরেন্ডস

শীর্ষ 20 সেরা টরেন্ট ওয়েবসাইট

টরেন্টস হল টরেন্ট সাইটগুলির জন্য একটি সার্চ ইঞ্জিনের মতো কারণ এটি বিভিন্ন সাইট থেকে এই সাইটের টরেন্টগুলিকে একত্রিত করে৷

  • বর্ণনা এবং রেটিং টন টরেন্ট সাইট ডাটাবেসে অন্তর্ভুক্ত করা হয়েছে। এটি ব্যবহারকারীদের বিভিন্ন টরেন্ট সাইট থেকে ফাইল খোঁজার সময় নিরাপদ থাকতে দেয়।
  • UI ডিজাইন পৃষ্ঠাটি সহজ এবং আপনাকে সহজেই অন্যান্য টরেন্ট সাইটগুলিতে নেভিগেট করতে দেয়৷

একমাত্র অসুবিধা হল সামান্য বিজ্ঞাপন-অনুপ্রবেশ হতে পারে।

প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্ন (FAQs)

প্রশ্ন 1. টরেন্টিংয়ের জন্য জেলে যাওয়া কি সম্ভব?

উত্তর: আপনি জেলে যেতে পারবেন না বা এইভাবে ডেটা ভাগ করার জন্য ফি দিতে পারবেন না যদি আপনি কেবলমাত্র কপিরাইটযুক্ত নয় এমন তথ্য ভাগ করেন। যাইহোক, আপনি যদি অন্য কারো মালিকানাধীন টরেন্ট ফাইল নিয়ে কাজ করেন তবে আপনি আইন লঙ্ঘন করছেন। আপনি কিছু দেশে এর জন্য জেলে যেতে পারেন, যেমন মার্কিন যুক্তরাষ্ট্র।

প্রশ্ন 2। টরেন্ট করার সময়, আমার কি ভিপিএন ব্যবহার করা উচিত?

উত্তর: আমরা সবসময় একটি VPN ব্যবহার করার পরামর্শ দিই। আপনার আইপি ঠিকানা একটি VPN এর মাধ্যমে এনক্রিপ্ট করা হয়েছে, যা আপনার ISP-এর জন্য আপনার অনলাইন ক্রিয়াকলাপগুলিকে ট্রেস করা কঠিন করে তোলে৷ আপনি যদি VPN ছাড়া ইন্টারনেট সার্ফ করেন তাহলে আপনার ISP আপনার ইন্টারনেট আচরণ দেখতে সক্ষম হবে।

প্রস্তাবিত:

  • প্যারামিটারটি ভুল ঠিক করুন
  • 10 সেরা এক্সট্রাটরেন্ট. 2022 সালে CC বিকল্প
  • শীর্ষ 10 কিকাস টরেন্ট বিকল্প (2022)
  • অ্যান্ড্রয়েডে স্লিং টিভি ডাউন ঠিক করুন

আমরা আশা করি আপনি এই তথ্যটি দরকারী বলে মনে করেছেন এবং আপনাকে শীর্ষ সেরা টরেন্ট ওয়েবসাইটগুলি-এ তথ্য প্রদান করতে সক্ষম হয়েছেন . কোন সাইট আপনার জন্য সবচেয়ে ভাল কাজ করে দয়া করে আমাদের জানান। নিচে দেওয়া জায়গায় আপনার প্রশ্ন বা পরামর্শ দিন।


  1. শীর্ষ 18টি সেরা পরিমাপ অ্যাপ

  2. শীর্ষ 16টি সেরা বাজেট ফ্যাবলেট

  3. খেলার জন্য সেরা 10 সেরা ফাইটিং গেম

  4. সেরা ট্রাভেল ডিল খুঁজে পেতে শীর্ষ 5টি ওয়েবসাইট