কম্পিউটার

কীভাবে একটি নরম ব্রিকড গুগল পিক্সেল 3 এক্সএল পুনরুদ্ধার করবেন

যদি আপনার Google Pixel 3 XL কোনোভাবে নরম হয়ে যায়, এবং আপনার বুটলোডার ইতিমধ্যেই আনলক করা হয়ে থাকে, তাহলে আমাদের কাছে এটিকে পুনরুদ্ধার করার জন্য নিখুঁত নির্দেশিকা রয়েছে।

অনুগ্রহ করে নিশ্চিত করুন যে আপনি একটি নরম এর মধ্যে পার্থক্য জানেন৷ এবং কঠিন ইট একটি নরম ইট হল দুষ্ট সফ্টওয়্যার – সাধারণত একটি রুট পদ্ধতি খারাপ হয়ে যায় (অবশ্যই আমাদের Pixel 3 XL আনলক এবং রুট গাইড অনুসরণ করে নয়) , বা অন্যান্য সফ্টওয়্যার ত্রুটি. আপনার ডিভাইস সাধারণত Android এ বুট করতে অস্বীকার করবে, কিন্তু আপনি এখনও পুনরুদ্ধার মোডে যেতে পারেন।

হার্ডওয়্যার সমস্যার কারণে আপনার ডিভাইসটি চালু হতে অস্বীকার করলে একটি শক্ত ইট হয়। এর বাইরে, যদি আপনার Pixel 3 XL একটি নরম ইট অনুভব করে, তাহলে এটিকে জীবিত করার জন্য আমাদের গাইড অনুসরণ করুন। অনুগ্রহ করে সচেতন হোন এই নির্দেশিকা আপনার বুটলোডার ইতিমধ্যেই আনলক করা হয়েছে! যদি আপনার বুটলোডার পূর্বে আনলক করা না থাকে এবং আপনার কাছে কোনো কার্যকরী পুনরুদ্ধার মোড না থাকে, এই নির্দেশিকা আপনার জন্য কোন সাহায্য করবে না!

প্রয়োজনীয়তা

  • সর্বশেষ Google USB ড্রাইভার
  • সর্বশেষ ADB এবং ফাস্টবুট (অ্যাপুল গাইড দেখুন কিভাবে উইন্ডোজে ADB ইনস্টল করবেন)
  • সর্বশেষ Pixel 3 XL কারখানার ছবি
  1. Google USB ড্রাইভার ডাউনলোড এবং ইনস্টল করে শুরু করুন। .zip এক্সট্র্যাক্ট করুন, এবং এক্সট্র্যাক্ট করা ফোল্ডারে, "Android বুটলোডার ইন্টারফেস" এ ডান ক্লিক করুন এবং "আপডেট ড্রাইভার" বেছে নিন।
  2. "স্থানীয় কম্পিউটার অনুসন্ধান করুন" চয়ন করুন এবং "আমাকে আমার কম্পিউটারে উপলব্ধ ড্রাইভারগুলির একটি তালিকা থেকে বাছাই করতে দিন"। তারপরে "সামঞ্জস্যপূর্ণ হার্ডওয়্যার দেখান" এর জন্য বাক্সটি আন-চেক করুন এবং "অ্যান্ড্রয়েড ADB ইন্টারফেস" এর পরে "ডিস্ক আছে" নির্বাচন করুন৷
  3. এক্সট্রাক্ট করা ফোল্ডারে \latest_usb_driver_windows\usb_driver-এ অবস্থিত .inf ফাইলটি বেছে নিন।
  4. এখন “android_winusb.inf” ফাইলটি বেছে নিন এবং Open> OK> Next> Install এ ক্লিক করুন।
  5. এটি Android বুটলোডার ইন্টারফেসকে সম্পূর্ণরূপে আপডেট করবে। আপনার যদি ইতিমধ্যেই আপনার পিসিতে ADB এবং ফাস্টবুট থাকে তবে এটিও আপডেট করবে। এটি প্রয়োজনীয় কারণ পুরানো ADB সংস্করণগুলি Android 9 Pie-এর সাথে ভালভাবে কাজ করে না৷
  6. এখন ADB এবং Fastboot-এর সর্বশেষ সংস্করণটি ডাউনলোড করুন এবং আপনার C:\ (গুরুত্বপূর্ণ)-এ .zip বের করুন। . আপনার যদি ইতিমধ্যে একটি C:\platform-tools থাকে তাহলে এটিকে ওভাররাইট করার অনুমতি দিন। মনে রাখবেন, আমরা সর্বশেষ Android Pie-এর জন্য গুরুত্বপূর্ণ সবকিছুই সম্পূর্ণরূপে আপডেট করছি।
  7. এখন সর্বশেষ Google Pixel 3 XL ফ্যাক্টরি ছবি ডাউনলোড করুন। এটি আপনার পিসিতে এক্সট্র্যাক্ট করুন৷
  8. দ্বিতীয় সাবফোল্ডারে নেভিগেট করুন - সংস্করণের উপর নির্ভর করে এটির নামকরণ করা উচিত "crosshatch-pq1a.181205.006" এর মতো। যেভাবেই হোক, এর দুটি সাবফোল্ডার গভীর।
  9. এখন সমস্ত বিষয়বস্তু কপি করুন আপনার C:\ platform-tools ফোল্ডার থেকে ক্রসহ্যাচ ফোল্ডারে।
  10. আপনার Google Pixel 3 XL বন্ধ করুন, এটিকে আধা মিনিটের জন্য বসতে দিন।
  11. বুটলোডারে প্রবেশ করতে পাওয়ার + ভলিউম আপ টিপুন এবং ধরে রাখুন এবং সাথে সাথে হার্ডওয়্যার বোতামগুলি ছেড়ে দিন।
  12. আপনার Pixel 3 XLকে USB এর মাধ্যমে আপনার পিসিতে প্লাগ করুন এবং আপনার PC অবিলম্বে ড্রাইভারগুলিকে চিনতে হবে এবং লোড করতে হবে।
  13. সমস্ত ADB ফাইল সহ ক্রসহ্যাচ ফোল্ডারের ভিতরে Shift + রাইট ক্লিক ধরে রাখুন এবং "এখানে একটি কমান্ড উইন্ডো খুলুন" নির্বাচন করুন৷
  14. ADB টার্মিনালে নিম্নলিখিত কমান্ড টাইপ করুন:
    fastboot erase system_a
    ফাস্টবুট ইরেজ সিস্টেম_বি
    ফাস্টবুট ইরেজ বুট_এ
    ফাস্টবুট ইরেজ boot_b
    ফাস্টবুট রিবুট-বুটলোডার
  15. এখন flash-all.bat চালু করুন ফাইল আপনি একটি পপ-আপ সতর্কতা পেতে পারেন, শুধু "যেভাবেই চালান" এ ক্লিক করুন৷
  16. এখন স্ক্রিপ্টটি সম্পূর্ণরূপে কাজ করার জন্য প্রায় 10 মিনিট অপেক্ষা করুন৷ যখন আপনার Pixel 3 XL নিজেই রিবুট হয় তখন আপনি জানতে পারবেন এটি হয়ে গেছে।

  1. Google Pixel 2 কিভাবে ফ্যাক্টরি রিসেট করবেন

  2. কিভাবে Google Pixel 3 থেকে সিম কার্ড সরাতে হয়

  3. Google Photos থেকে মুছে ফেলা ফটোগুলি কীভাবে পুনরুদ্ধার করবেন

  4. কিভাবে মুছে ফেলা Google Chrome ইতিহাস পুনরুদ্ধার করবেন