কম্পিউটার

ফিক্স:এপিক সেভেন টাইম ত্রুটি?

এপিক সেভেন অ্যাপটি প্রাথমিকভাবে সময় ত্রুটি প্রদর্শন করে যদি আপনার ডিভাইসের সময় অঞ্চল আপনার প্রকৃত অবস্থানের সাথে মেলে না। এছাড়াও, ভুল তারিখ এবং সময় সেটিংস (হয় স্বয়ংক্রিয় বা ম্যানুয়াল) সময় ত্রুটির কারণ হতে পারে। একজন ব্যবহারকারী এলোমেলোভাবে এই ত্রুটির সম্মুখীন হতে পারে। এটি সম্পূর্ণ ত্রুটি বার্তা:সময় ত্রুটি - অনুগ্রহ করে আপনার ডিভাইসের সময় সেটিংস পরীক্ষা করুন৷ পুনরায় চেষ্টা করতে আলতো চাপুন

ফিক্স:এপিক সেভেন টাইম ত্রুটি?

ডিভাইস এবং এর পরিস্থিতির উপর নির্ভর করে এই সমস্যাটির অনেকগুলি সমাধান রয়েছে৷ এই সমস্যাটি সাধারণত অনেক ঝামেলা ছাড়াই সমাধান করা হয়।

সমাধান 1:আপনার ফোন রিস্টার্ট করুন

প্রতিটি স্মার্টফোনের স্টোরেজে অস্থায়ী কনফিগারেশন সংরক্ষিত থাকে। এই কনফিগারেশনগুলি চালানোর সময় অ্যাপ্লিকেশন এবং ডিভাইস নিজেই নিয়ে আসে। এমন অনেক উদাহরণ রয়েছে যেখানে এই কনফিগারেশনগুলি একরকম দূষিত যা আলোচনার অধীনে ত্রুটি সৃষ্টি করে। এই সমাধানে, আমরা আপনার ডিভাইসটি সম্পূর্ণরূপে পুনরায় চালু করব এবং দেখব এটি আপনার জন্য কাজ করে কিনা৷

  1. প্রস্থান করুন৷ গেমটি এবং পাওয়ার টিপুন পাওয়ার মেনু দেখানো না হওয়া পর্যন্ত বোতাম।
  2. তারপর পাওয়ার অফ এ আলতো চাপুন . ফিক্স:এপিক সেভেন টাইম ত্রুটি?
  3. 30 সেকেন্ড অপেক্ষা করুন এবং তারপর পাওয়ার চালু করুন আপনার ডিভাইস।
  4. ডিভাইসটি চালু হওয়ার পরে, ত্রুটিটি পরিষ্কার কিনা তা পরীক্ষা করতে এপিক সেভেন চালু করুন৷

সমাধান 2:আপনার ডিভাইসের সময় অঞ্চল পরিবর্তন করুন

যদি আপনার ডিভাইসের টাইম জোন আপনার আসল টাইম জোনের থেকে আলাদা হয়, তাহলে গেমটি অবশ্যই টাইম এরর প্রদর্শন করবে। আপনার সময় অঞ্চল আপনার মোবাইল এবং অন্যান্য অ্যাপ্লিকেশন দ্বারা নেটওয়ার্ক ট্র্যাফিক এবং আপনার প্রকৃত GPS অবস্থানের মাধ্যমে ট্র্যাক করা হয়। এখানে, সেই ক্ষেত্রে, আপনার প্রকৃত টাইম জোন অনুযায়ী আপনার টাইম জোন সেট করলে সমস্যার সমাধান হতে পারে।

  1. প্রস্থান করুন৷ এপিক সেভেন অ্যাপ এবং সেটিংস খুলুন আপনার ডিভাইসের।
  2. তারপর তারিখ ও সময়-এ আলতো চাপুন সেটিংস. এখন t অগল অফ স্বয়ংক্রিয় সময় অঞ্চলের সুইচ . ফিক্স:এপিক সেভেন টাইম ত্রুটি?
  3. এখন টাইম জোন নির্বাচন করুন এ আলতো চাপুন এবং তারপর নির্বাচন করুন আপনার অবস্থান অনুযায়ী সময় অঞ্চল। ফিক্স:এপিক সেভেন টাইম ত্রুটি?
  4. তারপর লঞ্চ করুন গেমটি দেখুন এবং এটি ত্রুটি থেকে পরিষ্কার কিনা তা পরীক্ষা করুন৷

আপনি যদি আপনার টাইম জোন পরিবর্তন করতে না চান এবং অন্য অবস্থান থেকে গেমটি খেলার চেষ্টা করছেন যেমন আপনি যদি মার্কিন যুক্তরাষ্ট্রে থাকেন এবং কানাডা ভ্রমণ করেন এবং সেখানে গেমটি খেলার চেষ্টা করেন, তাহলে আপনিও ত্রুটির সম্মুখীন হতে পারেন। সেই ক্ষেত্রে, আপনার প্রাথমিক অবস্থানে আপনার অবস্থান পরিবর্তন করতে একটি VPN ব্যবহার করার চেষ্টা করুন এবং তারপরে গেমটি কাজ করে কিনা তা পরীক্ষা করুন৷

সমাধান 3:আপনার ডিভাইসের স্বয়ংক্রিয় তারিখ এবং সময় সেটিং নিষ্ক্রিয়/সক্ষম করুন

"স্বয়ংক্রিয় তারিখ এবং সময়৷ ” আপনার ডিভাইসের সেটিং কিছুটা বাগড হতে পারে। এমন উদাহরণ রয়েছে যেখানে স্বয়ংক্রিয় টাইম জোন সক্ষম করার ফলে তাৎক্ষণিকভাবে সময়ের ত্রুটি সমাধান করা হয়েছে এবং অন্যান্য ক্ষেত্রে তা হয়নি। এখানে, আপনি বর্তমান সেটিং পরিবর্তন করতে পারেন এবং যা সেট করা আছে তার বিপরীতে পরিবর্তন করুন।

  1. প্রস্থান করুন৷ এপিক সেভেন গেমটি খুলুন এবং সেটিংস খুলুন আপনার ডিভাইসের।
  2. তারপর তারিখ ও সময়-এ আলতো চাপুন সেটিংস এবং টগল বন্ধ করুন স্বয়ংক্রিয় তারিখ এবং সময় এর সুইচ (যদি এটি ইতিমধ্যে অক্ষম করা থাকে, তাহলে এটি সক্ষম করুন এবং গেমটি ঠিকঠাক কাজ করতে শুরু করেছে কিনা তা পরীক্ষা করুন)।
  3. যদি এখনও ভুলভাবে সেট করা থাকে তাহলে সময়/তারিখ সংশোধন করতে ভুলবেন না। ফিক্স:এপিক সেভেন টাইম ত্রুটি?
  4. এখন, লঞ্চ করুন গেমটি দেখুন এবং এটি ঠিক কাজ করছে কিনা তা পরীক্ষা করুন৷
  5. যদি না হয়, গেমটি ছেড়ে দিন এবং সময় সেটিংসে ফিরে যান৷সময় সেট করুন-এ আলতো চাপুন এবং এক মিনিট যোগ করে সময় লিখুন আপনার এলাকার সঠিক সময়ে যেমন যদি আপনার এলাকার সঠিক সময় 06:00 PM হয়, তাহলে 06:01 PM লিখুন।
  6. এখন গেমটি চালু করুন এবং এটি ঠিক কাজ করছে কিনা তা পরীক্ষা করুন৷

এটি কাজ না করলে, এক মিনিট বিয়োগ বিবেচনা করুন এবং দেখুন এটি একটি পার্থক্য করে কিনা৷


  1. Windows 10 এ পোকেমন ত্রুটি 29 ঠিক করুন

  2. অ্যান্ড্রয়েডে Wyze ত্রুটি 07 ঠিক করুন

  3. Windows আপডেট 0x80244022 বা 0x80072ee2 ত্রুটি ঠিক করুন।

  4. Chrome এ NET::ERR_CERT_DATE_INVALID ত্রুটি কিভাবে ঠিক করবেন?