কম্পিউটার

গেমস্টপ ওয়েবসাইট দেখার সময় কীভাবে 'অ্যাক্সেস অস্বীকার করা' ত্রুটি ঠিক করবেন?

গেমস্টপ হল বৃহত্তম গেমিং পণ্যদ্রব্য খুচরা বিক্রেতাদের মধ্যে একটি এবং প্রধানত ভিডিও গেম এবং ভোক্তা ইলেকট্রনিক্সে ডিল করে। অনেক ব্যবহারকারী গেমস্টপ ওয়েবসাইট অ্যাক্সেস করতে ব্যর্থ হওয়ার অভিযোগ করেছেন অ্যাক্সেস অস্বীকার করা ত্রুটির সাথে, যেমন ছবিতে দেখানো হয়েছে:

গেমস্টপ ওয়েবসাইট দেখার সময় কীভাবে  অ্যাক্সেস অস্বীকার করা  ত্রুটি ঠিক করবেন?

সমস্যাটি প্রায় সমস্ত প্রধান ব্রাউজার যেমন Chrome, Firefox, Safari ইত্যাদিতে রিপোর্ট করা হয়েছে। এছাড়াও, সমস্যাটি উইন্ডোজ, macOS, Linux, ইত্যাদি সহ সমস্ত ডেস্কটপ অপারেটিং সিস্টেমের পাশাপাশি অ্যান্ড্রয়েড সহ মোবাইল অপারেটিং সিস্টেমগুলিকে প্রভাবিত করে বলে রিপোর্ট করা হয়েছে। iOS৷

অ্যাক্সেস অস্বীকৃত গেমস্টপ সমস্যাটির কারণ কী?

গেমস্টপ ওয়েবসাইটটি প্রধানত নিম্নলিখিত কারণে একটি অ্যাক্সেস অস্বীকৃত ত্রুটি বার্তা দেখাতে পারে:

  • দূষিত কুকিজ এবং ব্রাউজার ক্যাশে :যদি একাধিক ব্যক্তি গেমস্টপ ওয়েবসাইটে লগ ইন করার জন্য একটি সিস্টেম ব্যবহার করে, তাহলে এই লগইনগুলির সংরক্ষিত কুকি বা মেয়াদোত্তীর্ণ কুকিগুলি দূষিত হয়ে যেতে পারে, যার ফলে গেমস্টপে অ্যাক্সেসের সমস্যা হবে না৷
  • ISP সীমাবদ্ধতা :যদি আপনার আইএসপি NSFW-এর মতো কোনো নিয়মের ভিত্তিতে গেমস্টপ ওয়েবসাইটে অ্যাক্সেস সীমাবদ্ধ করে, তাহলে আপনি গেমস্টপ ওয়েবসাইট অ্যাক্সেস করতে ব্যর্থ হতে পারেন।
  • নিরাপত্তা পণ্য দ্বারা গেমস্টপ ওয়েবসাইটের অবরোধ :যদি আপনার নিরাপত্তা বা গোপনীয়তা পণ্য (যেমন SurfShark) গেমস্টপ ওয়েবসাইটে অ্যাক্সেস ব্লক করার জন্য কনফিগার করা হয়, তাহলে আপনি গেমস্টপ অ্যাক্সেস করতে পারবেন না।
  • GameStop দ্বারা সিস্টেম/ডিভাইসের আইপির কালোতালিকা :মনে রাখবেন যে আপনি যদি অল্প সময়ের মধ্যে গেমস্টপ পৃষ্ঠাটি বারবার রিফ্রেশ করেন (বিশেষ করে F5 কী টিপে) তাহলে গেমস্টপ সার্ভারগুলিকে "মনে" করতে পারে যে আপনার IP একটি DDoS আক্রমণ ট্রিগার করছে এবং এটি আপনার ডিভাইসের IPকে কালো তালিকাভুক্ত করতে পারে। এটি খুবই সত্য হতে পারে যদি আপনার নেটওয়ার্কের কোনো ডিভাইস GameStop অ্যাক্সেস করতে না পারে।

ব্রাউজারের ছদ্মবেশী বা ইন-প্রাইভেট মোড ব্যবহার করে দেখুন

যদি কোনো ব্রাউজার এক্সটেনশন বা এর কুকিজ/ডেটা দূষিত হয়, তাহলে আপনি GameStop ওয়েবসাইট অ্যাক্সেস করতে ব্যর্থ হতে পারেন। এখানে আপনি ব্রাউজারের ছদ্মবেশী বা ইন-প্রাইভেট মোড চেষ্টা করে গেমস্টপ অ্যাক্সেস অস্বীকৃত ঠিক করতে পারেন। কিন্তু এগিয়ে যাওয়ার আগে, নিশ্চিত করুন যে GameStop ওয়েবসাইট চালু আছে এবং চলছে ডাউন-ডিটেক্টর বা অনুরূপ ওয়েবসাইট থেকে।

  1. Chrome চালু করুন ব্রাউজার এবং Chrome মেনু খুলুন উপরের ডানদিকে তিনটি উল্লম্ব উপবৃত্তে ক্লিক করে।
  2. এখন নতুন ছদ্মবেশী উইন্ডো নির্বাচন করুন এবং নতুন Chrome উইন্ডোতে, গেমস্টপ ওয়েবসাইটে যান এটি ঠিক কাজ করছে কিনা তা পরীক্ষা করতে। গেমস্টপ ওয়েবসাইট দেখার সময় কীভাবে  অ্যাক্সেস অস্বীকার করা  ত্রুটি ঠিক করবেন?

আপনি যদি ব্রাউজারের ছদ্মবেশী (বা ইন-প্রাইভেট) মোডে কোনো সমস্যা ছাড়াই গেমস্টপ ওয়েবসাইট অ্যাক্সেস করতে পারেন, তাহলে নিশ্চিত করুন এক্সটেনশনগুলির কোনোটিই নয় অথবা অ্যাড-ইন বিশেষ করে, অ্যাডব্লকার, ইত্যাদি সমস্যা সৃষ্টি করছে না।

ব্রাউজার কুকিজ এবং ক্যাশে সাফ করুন

যদি ব্রাউজার কুকিজ বা ক্যাশে দূষিত হয় তবে গেমস্টপ ওয়েবসাইট অ্যাক্সেস অস্বীকার ত্রুটি দেখাতে পারে। এই ধরনের ক্ষেত্রে, ব্রাউজার কুকিজ এবং ক্যাশে সাফ করলে সমস্যার সমাধান হবে। ব্যাখ্যার জন্য, আমরা Chrome ব্রাউজার কুকিজ এবং ক্যাশে সাফ করার প্রক্রিয়া নিয়ে আলোচনা করব।

গেমস্টপ কুকিজ মুছুন

  1. Chrome চালু করুন ব্রাউজারে যান এবং গেমস্টপ ওয়েবসাইটে নেভিগেট করুন .
  2. এখন, ঠিকানা বারে Chrome-এর, প্যাডলক আইকনে ক্লিক করুন , এবং ফলস্বরূপ পপ-আপ মেনুতে, কুকিজ নির্বাচন করুন . গেমস্টপ ওয়েবসাইট দেখার সময় কীভাবে  অ্যাক্সেস অস্বীকার করা  ত্রুটি ঠিক করবেন?
  3. এখন, উপরের অংশে, একটি কুকি নির্বাচন করুন এবং নীচের অংশে, সরান এ ক্লিক করুন . গেমস্টপ ওয়েবসাইট দেখার সময় কীভাবে  অ্যাক্সেস অস্বীকার করা  ত্রুটি ঠিক করবেন?
  4. তারপর, পুনরাবৃত্তি অন্য সমস্ত গেমস্টপ কুকিজ মুছে ফেলার জন্য একই, এবং তারপরে, পুনরায় লঞ্চ করুন গেমস্টপ ওয়েবসাইটটি সমস্যা ছাড়াই অ্যাক্সেস করা যায় কিনা তা পরীক্ষা করার জন্য Chrome৷

সমস্ত ব্রাউজার কুকিজ এবং ক্যাশে মুছুন

  1. GameStop কুকিজ মুছে ফেলার কৌশলটি না হলে, Chrome-এর মেনু খুলুন তিনটি উল্লম্ব উপবৃত্তে ক্লিক করে।
  2. এখন, আপনার মাউস পয়েন্টারকে আরো টুলস-এর উপরে হোভার করুন এবং ব্রাউজিং ডেটা সাফ করুন নির্বাচন করুন . গেমস্টপ ওয়েবসাইট দেখার সময় কীভাবে  অ্যাক্সেস অস্বীকার করা  ত্রুটি ঠিক করবেন?
  3. তারপর, দেখানো উইন্ডোর নীচে, সাইন আউট এ ক্লিক করুন (যাতে ইতিহাসটি Google অ্যাকাউন্টের সাথে থাকে) এবং সর্বক্ষণ নির্বাচন করুন টাইম-রেঞ্জ ড্রপডাউন বক্সে। গেমস্টপ ওয়েবসাইট দেখার সময় কীভাবে  অ্যাক্সেস অস্বীকার করা  ত্রুটি ঠিক করবেন?
  4. এখন, সমস্ত বিভাগ নির্বাচন করুন সমস্ত প্রাসঙ্গিক চেকবক্স চেক-মার্ক করে, এবং তারপরে, ডেটা সাফ করুন-এ ক্লিক করুন বোতাম।
  5. পরে, Chrome পুনরায় লঞ্চ করুন এবং গেমস্টপ অ্যাক্সেস অস্বীকৃত সমস্যাটি সমাধান করা হয়েছে কিনা তা পরীক্ষা করুন৷

ব্রাউজারের সেটিংস ডিফল্টে পুনরুদ্ধার করুন

যদি ব্রাউজার সেটিংস বা কনফিগারেশনগুলি দূষিত হয়ে থাকে, তাহলে ব্রাউজারটি GameStop ওয়েবসাইটে অ্যাক্সেস অস্বীকার ত্রুটি দেখাতে পারে। এই প্রসঙ্গে, আপনার ডিভাইসের ব্রাউজারটিকে ডিফল্ট সেটিংসে পুনরুদ্ধার করলে সমস্যার সমাধান হবে। এগিয়ে যাওয়ার আগে, প্রয়োজনীয় ব্রাউজার ডেটা ব্যাক আপ করতে ভুলবেন না। ব্যাখ্যার জন্য, আমরা Chrome ব্রাউজারকে এর ডিফল্টে রিসেট করার প্রক্রিয়া নিয়ে আলোচনা করব।

  1. Chrome চালু করুন ব্রাউজার এবং তিনটি উল্লম্ব উপবৃত্তে ক্লিক করুন Chrome মেনু খুলতে উইন্ডোর উপরের ডানদিকে।
  2. এখন সেটিংস নির্বাচন করুন এবং বাম ফলকে, উন্নত প্রসারিত করুন . গেমস্টপ ওয়েবসাইট দেখার সময় কীভাবে  অ্যাক্সেস অস্বীকার করা  ত্রুটি ঠিক করবেন?
  3. তারপর রিসেট এবং ক্লিন আপ-এ নেভিগেট করুন ট্যাব এবং ডান ফলকে, সেটিংস তাদের আসল ডিফল্টে পুনরুদ্ধার করুন এ ক্লিক করুন . গেমস্টপ ওয়েবসাইট দেখার সময় কীভাবে  অ্যাক্সেস অস্বীকার করা  ত্রুটি ঠিক করবেন?
  4. এখন রিসেট সেটিংস-এ ক্লিক করুন বোতাম এবং পুনরায় লঞ্চ করুন গেমস্টপ অ্যাক্সেস সমস্যা সমাধান হয়েছে কিনা তা পরীক্ষা করতে Chrome ব্রাউজ করুন৷

অন্য ব্রাউজার ব্যবহার করে দেখুন

গেমস্টপ ওয়েবসাইটে অ্যাক্সেস অস্বীকার করা ত্রুটি ব্রাউজার এবং ওয়েবসাইটের মধ্যে একটি অস্থায়ী যোগাযোগের ত্রুটির ফলে হতে পারে। এখানে, অন্য ব্রাউজার ব্যবহার করে আপনি গেমস্টপ ওয়েবসাইট অ্যাক্সেস করতে পারেন।

  1. আপনার ডিভাইস/সিস্টেমে অন্য একটি ব্রাউজার (প্রাধান্যত ক্রোমিয়াম-ভিত্তিক লাইক করা ফায়ারফক্স) ইনস্টল করুন (যদি ইতিমধ্যেই ইনস্টল না করা থাকে) এবং এটি চালু করুন৷
  2. এখন গেমস্টপ ওয়েবসাইট ফায়ারফক্সের মতো অন্য ব্রাউজার থেকে অ্যাক্সেস করা যায় কিনা তা পরীক্ষা করে দেখুন . নিশ্চিত করুন যে সমস্যাযুক্ত ব্রাউজারটি ব্যাকগ্রাউন্ডেও চলছে না।

আপনার সিস্টেম/ডিভাইসের DNS সেটিংস পরিবর্তন করুন

যদি আপনার সিস্টেম/ডিভাইসের DNS সার্ভার গেমস্টপ-সম্পর্কিত ওয়েব ঠিকানাগুলি সমাধান করতে ব্যর্থ হয়, তাহলে গেমস্টপ ওয়েবসাইট অ্যাক্সেস অস্বীকার ত্রুটি দেখাতে পারে। এই ধরনের ক্ষেত্রে, আপনার ডিভাইস/সিস্টেম এর DNS সেটিংস পরিবর্তন করলে গেমস্টপ সমস্যা সমাধান হতে পারে। ব্যাখ্যার জন্য, আমরা Windows PC-এর জন্য DNS সার্ভার পরিবর্তন করার প্রক্রিয়া নিয়ে আলোচনা করব।

  1. Windows-এ ডান-ক্লিক করুন এবং নেটওয়ার্ক সংযোগগুলি নির্বাচন করুন৷ . গেমস্টপ ওয়েবসাইট দেখার সময় কীভাবে  অ্যাক্সেস অস্বীকার করা  ত্রুটি ঠিক করবেন?
  2. এখন, অ্যাডাপ্টার বিকল্পগুলি পরিবর্তন করুন নির্বাচন করুন৷ এবং ডান-ক্লিক করুন আপনার নেটওয়ার্ক সংযোগে ব্যাবহৃত হচ্ছে. গেমস্টপ ওয়েবসাইট দেখার সময় কীভাবে  অ্যাক্সেস অস্বীকার করা  ত্রুটি ঠিক করবেন?
  3. তারপর প্রপার্টি বেছে নিন এবং ডাবল-ক্লিক করুন ইন্টারনেট প্রোটোকল সংস্করণ 4 (TCP/IPv4) . গেমস্টপ ওয়েবসাইট দেখার সময় কীভাবে  অ্যাক্সেস অস্বীকার করা  ত্রুটি ঠিক করবেন?
  4. এখন, বৈশিষ্ট্য উইন্ডোতে, নিম্নলিখিত DNS সার্ভার ঠিকানাগুলি ব্যবহার করুন নির্বাচন করুন .
  5. তারপর পূর্ণ করুন নিম্নলিখিত ক্লাউডফ্লেয়ার DNS:
    Preferred DNS Server: 1.1.1.1
    
    Alternate DNS Server: 1.0.0.1
    গেমস্টপ ওয়েবসাইট দেখার সময় কীভাবে  অ্যাক্সেস অস্বীকার করা  ত্রুটি ঠিক করবেন?
  6. এখন আবেদন করুন আপনার পরিবর্তন এবং পুনরায় শুরু করুন আপনার সিস্টেম।
  7. পুনঃসূচনা করার পরে, গেমস্টপ ওয়েবসাইটটি সমস্যা ছাড়াই খোলা যায় কিনা তা পরীক্ষা করুন৷

অন্য নেটওয়ার্ক চেষ্টা করুন বা একটি VPN ব্যবহার করুন

সমস্যাটি ওয়েবসাইট অ্যাক্সেস সীমিত করার জন্য ISP-এর বিধিনিষেধের ফলাফলও হতে পারে বা যদি আপনার সিস্টেম/ডিভাইসের IP ঠিকানা GameStop দ্বারা ব্লক করা হয় (এটিকে সন্দেহজনক বা জিও-লক হিসাবে "চিন্তা করা")। এই প্রসঙ্গে, অন্য নেটওয়ার্ক বা ভিপিএন ব্যবহার করে (যদিও, অনেক পরিচিত ভিপিএন আইপি গেমস্টপ দ্বারা অবরুদ্ধ) গেমস্টপ অ্যাক্সেস সমস্যার সমাধান করতে পারে। এগিয়ে যাওয়ার আগে, যে কোনো প্রক্সি নিষ্ক্রিয় করা নিশ্চিত করুন৷ ডিভাইস/ সিস্টেমে।

একটি VPN চেষ্টা করুন

  1. যদি না হয়, ইনস্টল করুন এবং লঞ্চ করুন একটি ভিপিএন অ্যাপ্লিকেশন।
  2. এখন একটি সার্ভারের সাথে সংযোগ করুন৷ (বিশেষভাবে, USA) এবং আপনি কোন সমস্যা ছাড়াই GameStop ওয়েবসাইট ব্যবহার করতে পারেন কিনা তা পরীক্ষা করুন।
  3. যদি না হয় এবং আপনি ইতিমধ্যেই একটি VPN ব্যবহার করছেন, তাহলে দেখুন VPN নিষ্ক্রিয় করা হচ্ছে কিনা অ্যাপ্লিকেশন আপনার জন্য কৌশল করে. গেমস্টপ ওয়েবসাইট দেখার সময় কীভাবে  অ্যাক্সেস অস্বীকার করা  ত্রুটি ঠিক করবেন?

অন্য নেটওয়ার্ক চেষ্টা করুন

  1. ভিপিএন কাজ না করলে, সংযোগ বিচ্ছিন্ন করুন বর্তমান নেটওয়ার্ক থেকে আপনার ডিভাইস/সিস্টেম এবং সংযোগ করুন অন্য নেটওয়ার্কে (যেমন ফোনের হটস্পট বা মোবাইল ডিভাইসের ক্ষেত্রে, সেলুলার ডেটা)। গেমস্টপ ওয়েবসাইট দেখার সময় কীভাবে  অ্যাক্সেস অস্বীকার করা  ত্রুটি ঠিক করবেন?
  2. এখন একটি ব্রাউজার থেকে GameStop ওয়েবসাইটটি অ্যাক্সেস করা যায় কিনা তা পরীক্ষা করুন। যদি তাই হয়, তাহলে আপনি আপনার ISP-এর সাথে যোগাযোগ করতে পারেন যে তারা GameStop-এ অ্যাক্সেস সীমিত করছে কিনা বা আপনার রাউটারে IP লিজ পুনর্নবীকরণ করছে কিনা। যদি সেগুলি না হয়, তাহলে আপনি আপনার ডিভাইসের আইপি আনব্লক করতে GameStop সহায়তার সাথে যোগাযোগ করতে পারেন (বিশেষত, Twitter-এ)৷

অ্যান্টিভাইরাস বা ফায়ারওয়াল সেটিংসে গেমস্টপকে সাদা তালিকাভুক্ত করুন

যদি আপনার অ্যান্টিভাইরাস/ফায়ারওয়াল বা অন্য কোনো গোপনীয়তা অ্যাপ্লিকেশন (যেমন সার্ফশার্ক) গেমস্টপ ওয়েবসাইটে অ্যাক্সেস ব্লক করে, তাহলে গেমস্টপ ওয়েবসাইট অ্যাক্সেস অস্বীকার ত্রুটি দেখাতে পারে। এই প্রসঙ্গে, অ্যান্টিভাইরাস, ফায়ারওয়াল, বা অন্য কোনো গোপনীয়তা অ্যাপ্লিকেশন (যেমন সার্ফশার্ক) সেটিংসে গেমস্টপ ওয়েবসাইটটিকে হোয়াইটলিস্ট করা সমস্যার সমাধান করতে পারে। উদাহরণের জন্য, আমরা গেমস্টপ ওয়েবসাইটটিকে ESET ইন্টারনেট নিরাপত্তা থেকে অব্যাহতি দেওয়ার পদ্ধতি নিয়ে আলোচনা করব।

সতর্কতা :অ্যান্টিভাইরাস, ফায়ারওয়াল, বা গোপনীয়তা সুরক্ষা অ্যাপ্লিকেশনগুলি সম্পাদনা করার কারণে আপনার নিজের ঝুঁকিতে অগ্রগতি আপনার সিস্টেম/ডেটা হুমকির মুখে পড়তে পারে৷

  1. ESET ইন্টারনেট নিরাপত্তা চালু করুন এবং বাম ফলকে, সেটআপ-এ যান ট্যাব তারপর ইন্টারনেট সুরক্ষা খুলুন . গেমস্টপ ওয়েবসাইট দেখার সময় কীভাবে  অ্যাক্সেস অস্বীকার করা  ত্রুটি ঠিক করবেন?
  2. এখন, ওয়েব অ্যাক্সেস সুরক্ষা এর সামনে৷ , সেটিংস-এ ক্লিক করুন আইকন এবং প্রসারিত করুন ইউআরএল ঠিকানা ব্যবস্থাপনা . গেমস্টপ ওয়েবসাইট দেখার সময় কীভাবে  অ্যাক্সেস অস্বীকার করা  ত্রুটি ঠিক করবেন?
  3. তারপর, ঠিকানার তালিকা এর সামনে , সম্পাদনা-এ ক্লিক করুন এবং অনুমোদিত ঠিকানার তালিকা নির্বাচন করুন . গেমস্টপ ওয়েবসাইট দেখার সময় কীভাবে  অ্যাক্সেস অস্বীকার করা  ত্রুটি ঠিক করবেন?
  4. এখন, সম্পাদনা এ ক্লিক করুন এবং তারপর যোগ করুন এ ক্লিক করুন . গেমস্টপ ওয়েবসাইট দেখার সময় কীভাবে  অ্যাক্সেস অস্বীকার করা  ত্রুটি ঠিক করবেন?
  5. তারপর প্রবেশ করুন নিম্নলিখিত এবং যোগ করুন এ ক্লিক করুন :
    https://www.gamestop.com/
    গেমস্টপ ওয়েবসাইট দেখার সময় কীভাবে  অ্যাক্সেস অস্বীকার করা  ত্রুটি ঠিক করবেন?
  6. এখন ঠিক আছে এ ক্লিক করুন অথবা ESET এর খোলা উইন্ডোতে বোতাম প্রয়োগ করুন।
  7. তারপর লঞ্চ করুন একটি ওয়েব ব্রাউজার এবং গেমস্টপ ওয়েবসাইটটি অ্যাক্সেস করা যায় কিনা তা পরীক্ষা করুন৷

রাউটারকে ডিফল্টে রিসেট করুন

আপনার রাউটারের সেটিংস বা কনফিগারেশনগুলি দূষিত হলে এই সমস্যাটিও ঘটতে পারে। এখানে, রাউটারটিকে ডিফল্টে রিসেট করলে অ্যাক্সেস অস্বীকার করা গেমস্টপ ত্রুটি সাফ হতে পারে।

রাউটার রিস্টার্ট করুন এবং রাউটার ছাড়াই সরাসরি সংযোগ চেষ্টা করুন

রাউটার রিসেট করার আগে, এটি রিস্টার্ট করলে আইপি রিফ্রেশ হতে পারে এবং এইভাবে সমস্যার সমাধান হতে পারে।

  1. প্রথমে, আপনার নেটওয়ার্ক রাউটার পুনরায় চালু করুন এবং এটি অ্যাক্সেস অস্বীকার সমস্যা সমাধান করে কিনা তা পরীক্ষা করুন৷
  2. যদি না হয়, তাহলে দেখুন ইন্টারনেটের সাথে সরাসরি সংযোগ হচ্ছে (একটি রাউটার ছাড়া) GameStop সমস্যা সমাধান করে। যদি তাই হয়, তাহলে আপনার রাউটারটি পরীক্ষা করে দেখুন যে কোন বিরোধপূর্ণ সেটিংসের কারণে সমস্যা হচ্ছে।

ফ্যাক্টরি ডিফল্টে রাউটার রিসেট করুন

যদি গেমস্টপ সরাসরি ইন্টারনেট সংযোগের সাথে কাজ করে এবং আপনি সমস্যা সৃষ্টিকারী একটি রাউটার সেটিংস সনাক্ত করতে না পারেন, তাহলে রাউটার রিসেট করলে সমস্যার সমাধান হতে পারে। এগিয়ে যাওয়ার আগে, আপনার রাউটারের প্রয়োজনীয় তথ্য/কনফিগারেশনের ব্যাক আপ নেওয়া নিশ্চিত করুন, যাতে আপনি পরে এটি সেট আপ করতে পারেন।

  1. লোকেট করুন রিসেট করুন আপনার রাউটারের বোতাম, হয় এটি রাউটারের পিছনে থাকবে বা কিছু রাউটারের জন্য, পাওয়ার বোতামটি রিসেট বোতাম হিসাবেও কাজ করে।
  2. এখন টিপুন এবং ধরে রাখুন রিসেট প্রায় 30 সেকেন্ড ধরে রাউটারের বোতাম . রিসেট বোতাম টিপতে আপনার একটি কাগজের পিনের মতো একটি নির্দেশক বস্তুর প্রয়োজন হতে পারে। গেমস্টপ ওয়েবসাইট দেখার সময় কীভাবে  অ্যাক্সেস অস্বীকার করা  ত্রুটি ঠিক করবেন?
  3. তারপর মুক্ত করুন রিসেট বোতাম এবং অপেক্ষা করুন রাউটার চালিত না হওয়া পর্যন্ত এবং এর আলো স্থিতিশীল না হওয়া পর্যন্ত, তারপর এটি সেট আপ করুন আপনার ISP নির্দেশাবলী অনুযায়ী।
  4. একবার রাউটার সেট আপ হয়ে গেলে, আশা করি, গেমস্টপ অ্যাক্সেস অস্বীকৃত সমস্যাটি সমাধান করা হয়েছে৷

যদি উপরের কোনটিই আপনার জন্য কৌশল না করে, তাহলে একটি আঞ্চলিক ওয়েবসাইট ব্যবহার করছেন কিনা তা পরীক্ষা করুন যেমন gamestop.ca (কানাডিয়ান ব্যবহারকারীদের জন্য) সমস্যার সমাধান করে।


  1. অ্যাক্সেস অস্বীকৃত উইন্ডোজ 10

  2. উইন্ডোজ 10-এ সিস্টেম ত্রুটি 5 অ্যাক্সেস অস্বীকৃত ঠিক করুন

  3. Windows 11 এ ফোল্ডার অ্যাক্সেস অস্বীকৃত ত্রুটি কীভাবে ঠিক করবেন

  4. কিভাবে "প্রক্রিয়া অ্যাক্সেস বন্ধ করতে অক্ষম" ত্রুটি ঠিক করবেন