কম্পিউটার

বিরোধ কি এবং কেন এটি এত হাইপড? 2022 সালে সর্বশেষ গাইড

ডিসকর্ড হল একটি বিনামূল্যের ভয়েস, ভিডিও এবং পাঠ্য লক্ষ লক্ষ লোক ব্যবহার করে চ্যাট অ্যাপ৷ বিশ্বজুড়ে তাদের সম্প্রদায় এবং বন্ধুদের সাথে আড্ডা দিতে। ব্যবহারকারীরা তাদের সহকর্মী, প্রিয়জন এবং অংশীদারদের সাথে সংযোগ স্থাপনের জন্য প্রতিদিন ডিসকর্ডে যান।

ডিসকর্ড আজকাল প্রতিটি গেমারের জীবন রক্ষাকারী। যোগাযোগের সুবিধার ক্ষেত্রে এই অ্যাপটি কারোর থেকে পিছিয়ে নেই, তা বন্ধুদের গ্রুপের মধ্যে হোক বাগিয়ার আপ করার চেষ্টা করা গেমারদের গোষ্ঠীর মধ্যে হোক তাদের পরবর্তী টুর্নামেন্টের জন্য।

যাইহোক, অন্যান্য অ্যাপ্লিকেশনের মতই, বিরোধ ক্রমাগত বাগগুলির সাথে আঘাত পেতে থাকে যখন নতুন আপডেট রোল আউট হয় এবং অপেক্ষায় থাকা শেষ পয়েন্ট ত্রুটি একটি সাধারণ।

এখন, অন্য একটি সমাধানের জন্য উপায় আছে , আমরা আমাদের ব্যবহারকারীদের জন্য সবচেয়ে সহজ কম্পাইল করেছি। পড়তে!

ডিসকর্ড অপেক্ষমান শেষ পয়েন্ট ত্রুটি ঠিক কী?

devs এর মতে, "অপেক্ষারত শেষ পয়েন্ট" সমস্যা যা লক্ষ লক্ষ ডিসকর্ড ব্যবহারকারীদের মাথাব্যাথা দিয়েছে , একটি স্ব-সমাধান সমস্যা এবং একটি হার্ড রিসেট সংশোধন করা যেতে পারে। একটি হার্ড রিসেট করার জন্য, ব্যবহারকারীদের সম্পূর্ণরূপে অ্যাপ্লিকেশন থেকে প্রস্থান করতে হবে এবং এটি পুনরায় চালু করতে হবে।

যাইহোক, ব্যবহারকারীরা দাবি করেছেন যে সমাধানটি ততটা সহজ নয় এবং কিছু বিকাশকারী পরে উল্লেখ করেছেন যে এন্ডপয়েন্ট সমস্যার ফলাফলের জন্য অপেক্ষা করছে সংযোগ সমস্যা থেকে।

সমস্যাটি ডিসকর্ডের পক্ষ থেকে একটি ত্রুটিপূর্ণ বা ধীর ইন্টারনেট সংযোগ থেকে সার্ভার বিভ্রাট পর্যন্ত বিভিন্ন কারণে হতে পারে।

কীভাবে ডিসকর্ড অপেক্ষমান শেষ পয়েন্ট ত্রুটি ঠিক করবেন

1. ডিসকর্ড সার্ভারের ভয়েস অঞ্চল পরিবর্তন করা হচ্ছে

ডিসকর্ড সার্ভারগুলিকে একটি নির্দিষ্ট ভৌগলিক অঞ্চলে সিঙ্ক করা হয় যাতে সারা বিশ্বে আরও ভাল সংযোগের অনুমতি দেওয়া যায়। যদি আপনার অঞ্চল একটি সার্ভার বিভ্রাটের সম্মুখীন হয় , আপনি একটি ভিন্ন অঞ্চল চেষ্টা করে আপনার সমস্যার সমাধান করতে পারেন।

শুধুমাত্র সার্ভারের অ্যাডমিন ভয়েস অঞ্চল পরিবর্তন করতে পারে। আপনি যদি প্রশাসক না হন তবে সার্ভার প্রশাসকের সাথে যোগাযোগ করুন এবং তাদের এই পরিবর্তনটি করতে বলুন৷

একটি সার্ভারের ভয়েস অঞ্চল পরিবর্তন করতে, নিম্নলিখিত পদক্ষেপগুলি সম্পাদন করুন:

  • ডিসকর্ড চালু করুন।
  • যে সার্ভারে আপনার সমস্যা হচ্ছে সেটিতে ক্লিক করুন, তারপর সার্ভার সেটিংস বেছে নিন।
  • ওভারভিউ-এ ক্লিক করুন, এবং সার্ভার অঞ্চলের সেটিং সন্ধান করুন। পরিবর্তন টিপুন।

  • সার্ভার অঞ্চলটি আপনার অবস্থানের সবচেয়ে কাছের স্থানে পরিবর্তন করুন।

2. আপনার ইন্টারনেট সংযোগের সমস্যা সমাধান করুন

আপনার ফোন বা পিসিতে একটি ব্রাউজার ব্যবহার করার চেষ্টা করুন। যদি সবকিছু স্বাভাবিকভাবে লোড হয়, তাহলে আপনার ইন্টারনেট সংযোগে কোনো ভুল নেই . যাইহোক, যদি আপনি কম পৃষ্ঠা-লোড গতির মতো সমস্যাগুলি অনুভব করেন অথবা কোন লাইন নেই, আপনার আইএসপির সাথে যোগাযোগ করা উচিত এবং একটি সমাধান দাবি করা উচিত।

3. ভিপিএন

কখনও কখনও আপনার ফোন বা কম্পিউটারের আইপি সেটিংস গন্ডগোল হয় এবং ফলাফল হয় এন্ডপয়েন্ট ইস্যুর জন্য অপেক্ষমাণ বিরোধে। সমাধানটি ঠিক হয়েছে কিনা তা পরীক্ষা করতে একটি বিনামূল্যে বা প্রিমিয়াম ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্ক (VPN) ব্যবহার করার চেষ্টা করুন৷ যদি এটি না হয়, তাহলে একটি শেষ জিনিস চেষ্টা করা যাক।

4. ডিসকর্ড পুনরায় ইনস্টল করুন

এটি একটি বাস্তব ঝামেলা হতে পারে, কিন্তু কখনও কখনও পুনরায় ইনস্টল করাই একমাত্র সমাধান যা আমরা বাকি সঙ্গে. যদি অন্য কোনো সমাধান কাজ না করে, তাহলে আপনাকে প্রথমে আপনার সিস্টেম থেকে ডিসকর্ড আনইনস্টল করতে হবে এবং তারপরে এটি পুনরায় ইনস্টল করতে হবে।

উপসংহার

অপেক্ষায় থাকা শেষ বিন্দু ত্রুটি হল ডিসকর্ড পরিবারের আর্ক-নেমেসিস . প্রায় কখনও ব্যবহারকারী এই বাগ জুড়ে আসে এবং তারপর.

আমরা আশা করি যে আমাদের প্রস্তাবিত সমাধানগুলি আপনাকে পরিত্রাণ পেতে সাহায্য করেছে৷ সমস্যাটি আপনার শেষে, যাইহোক, আপনি যদি এখনও নিজেকে সমস্যায় পড়েন তবে নির্দ্বিধায় নীচের মন্তব্যে আমাদের জানান এবং আমরা এটি সমাধান করার চেষ্টা করব।


  1. কার্নেল_টাস্ক কী এবং কেন এটি আমার ম্যাকে চলছে?

  2. AppleSpell কি এবং কেন এটি আমার ম্যাকে চলছে?

  3. ম্যাকে কার্সার অদৃশ্য হয়ে গেলে কেন এবং কী করবেন (2022)

  4. splwow64.exe কি এবং এটি কেন চলছে