কম্পিউটার

ই-উইনের গেমিং চেয়ার পর্যালোচনা:আপনি কাজ করছেন বা গেমিং করছেন তা আরামে গণনা করুন

ই-উইনের গেমিং চেয়ার পর্যালোচনা:আপনি কাজ করছেন বা গেমিং করছেন তা আরামে গণনা করুন

একজন লেখক হিসাবে, আমি আমার পাছার উপর অনেক সময় ব্যয় করি। আমার একটি স্থায়ী ডেস্ক আছে এবং আমি এটি ব্যবহার করি। কিন্তু আমার জীবনের বেশিরভাগ সময় টাইপ করতে বসে কেটেছে। এটি গেমিংয়ের অনুরূপ অর্গোনমিক অভিজ্ঞতা, যার জন্য একই শারীরিক অবস্থান এবং সাধারণত একই পরিমাণ সময়ে ক্রিয়া করা প্রয়োজন। এবং কয়েক ঘন্টা চেয়ারে বসার পরে, আপনি দ্রুত এর ত্রুটি এবং ব্যর্থতার সাথে পরিচিত হন। আমি E-WIN গেমিং চেয়ারটিকে ভেবেচিন্তে ডিজাইন, ভালভাবে তৈরি এবং আরামদায়ক বলে মনে করেছি।

E-WIN গেমিং অফিস চেয়ারগুলি দেখুন এবং কোড MTE উল্লেখ করুন৷ 15% ডিসকাউন্ট পেতে।

সমাবেশ

চেয়ারটি একটি বড় বাক্সে আসে যা সহজে বহন করার জন্য দুটি লোকের প্রয়োজন। এটি একজন ব্যক্তি দ্বারা উত্তোলন করা যেতে পারে, তবে এটি সরানো সহজ নয়৷

ই-উইনের গেমিং চেয়ার পর্যালোচনা:আপনি কাজ করছেন বা গেমিং করছেন তা আরামে গণনা করুন

আনবক্সিং এবং নির্মাণ সহজবোধ্য এবং মোটামুটি সুস্পষ্ট। অন্তর্ভুক্ত হার্ডওয়্যার এবং সরঞ্জামগুলি শালীন মানের এবং ব্যবহার করা যথেষ্ট সহজ। নির্দেশাবলী ফটোগ্রাফিক, যা সহায়ক, কিন্তু সেগুলিও অদ্ভুতভাবে সাজানো হয়েছে৷

ই-উইনের গেমিং চেয়ার পর্যালোচনা:আপনি কাজ করছেন বা গেমিং করছেন তা আরামে গণনা করুন

তবুও, আমি ন্যূনতম বিভ্রান্তি বা অসুবিধা সহ দ্রুত চেয়ারটি তৈরি করতে সক্ষম হয়েছি। চেয়ারটিতে এক জোড়া সাদা গ্লাভসও ছিল, সম্ভবত চেয়ারটি নির্মাণ করার সময় ব্যবহারের জন্য, যা একটি চিন্তাশীল স্পর্শ ছিল। আপনি যদি কখনও কিছু IKEA পণ্য একত্রিত করে থাকেন তবে এটির সাথে আপনার কোন সমস্যা হবে না।

ভিজ্যুয়াল ডিজাইন

চেয়ারটির একটি চাক্ষুষ নকশা রয়েছে যা এই শৈলীর চেয়ারগুলির জন্য সাধারণ। "গেমিং চেয়ার" হিসাবে বিপণন করা হয়, তারা রেস কার সিটের বালতি-স্টাইলের নকশা গ্রহণ করে। যেহেতু সেই সিট প্যাটার্নটি দীর্ঘ বসা সেশনের সময় শারীরিক আরাম বজায় রাখার জন্য ডিজাইন করা হয়েছিল, তাই এটি একটি কম্পিউটার চেয়ারের সাথে মানিয়ে নেওয়ার জন্য একটি আদর্শ প্যাটার্ন।

ই-উইনের গেমিং চেয়ার পর্যালোচনা:আপনি কাজ করছেন বা গেমিং করছেন তা আরামে গণনা করুন

এর মানে আপনার বাড়িতে বসে থাকা একটি গাড়ির একটি অংশ যা আপনার কাছে রয়েছে। আসল বিষয়টি হল যে চেয়ারটি আপনার সাজসজ্জার সাথে মিলিত হওয়ার সম্ভাবনা কম। কিন্তু একবার কেউ এটিতে বসলে, তারা অবিলম্বে চেয়ারটির অনন্য নান্দনিকতাকে ক্ষমা করে দেবে।

গেমিং চেয়ারগুলি সবই এরকম, কিন্তু প্রতিযোগীদের তুলনায় E-WIN জিনিসগুলিকে মোটামুটি ছোট করে রাখে। E-WIN চেয়ারটি অনুরূপ চেয়ারগুলির আরও নাটকীয় নকশার নান্দনিকতাকে পরিহার করে, বেশিরভাগ জায়গায় নাটকীয় এবং সম্ভবত কিছু অন্যান্য গেমিং চেয়ারের কার্টুনিশ আক্রমনাত্মক লাইনের পরিবর্তে সূক্ষ্ম নকশা পছন্দগুলি বেছে নেয়৷

আর্গোনমিক্স

চেয়ারটি সম্ভবত সবচেয়ে আরামদায়ক ডেস্ক চেয়ারগুলির মধ্যে একটি যা আমি কখনও ব্যবহার করেছি। প্যাডেড উপাদানগুলি দেখতে যতটা গুরুত্বপূর্ণ, সেগুলি আসলে আপনার দীর্ঘমেয়াদী আরামের জন্য গুরুত্বপূর্ণ। প্যাড করা উপাদানগুলি ছাড়া, আপনি কটিদেশ এবং ঘাড়ের সমর্থন মিস করবেন যা দীর্ঘ সময় ধরে বসার সময় চেয়ারটিকে এত আরামদায়ক করে তোলে।

আপনি যদি প্যাড পছন্দ না করেন তবে তাদের ইলাস্টিক স্ট্র্যাপগুলি সরানো সহজ। চেয়ারে কোনো যন্ত্রাংশ বা সরঞ্জাম না রেখে এগুলি সম্পূর্ণভাবে বন্ধ হয়ে যায়, তাই সরানো হলে চেয়ার থেকে স্পষ্টতই "নিখোঁজ" হয় না।

ই-উইনের গেমিং চেয়ার পর্যালোচনা:আপনি কাজ করছেন বা গেমিং করছেন তা আরামে গণনা করুন

যাইহোক, আমি তাদের ছাড়া চেয়ারটি স্বতন্ত্রভাবে কম আরামদায়ক বলে মনে করেছি, বিশেষ করে দুর্বল ভঙ্গির সাথে আমি বেশিরভাগ ভারী কম্পিউটার ব্যবহারকারীদের সাথে ভাগ করি। উল্লম্ব অভিযোজনে, ঘাড়ের প্যাডটি অপসারণ করা চেয়ারের আরামকে নাটকীয়ভাবে পরিবর্তন করেনি। হেলান দেওয়া হলে, ঘাড়ের প্যাড আপনার সামনে কী ঘটছে তা দেখার জন্য আপনার মাথাকে যথেষ্ট কোণে রাখতে সহায়ক। চলচ্চিত্র এবং টেলিভিশন দেখার জন্য এটি দ্রুত আমার প্রিয় পোজ হয়ে ওঠে।

চেয়ারটি প্রস্থ এবং উচ্চতা উভয় ক্ষেত্রেই বড় ফ্রেম সহ একাধিক শরীরের আকার মিটমাট করার জন্য যথেষ্ট বড়। সিটের প্রস্থ বসার জন্য প্রচুর বিকল্প প্রদান করে, আপনি স্ট্যান্ডার্ড পায়ে-অন-দ্য-ফ্লোর ভঙ্গি পছন্দ করেন বা, আমার মত, আপনার পা আপনার উরুর নীচে আটকে রেখে বসতে পছন্দ করেন। চেয়ারটি সমান সহজ এবং তুলনীয় আরামের সাথে উভয় অবস্থানকে মিটমাট করে, যা একটি কম দামী ডেস্ক চেয়ারে অস্বাভাবিক।

এটি উল্লেখ করা উচিত যে আমি 6’0” (183 সেমি) এবং 150 পাউন্ড (68 কেজি) লম্বা এবং লম্বা। ফলস্বরূপ, আমার ফ্রেমে কিছু গহ্বর রয়েছে যা সহজেই প্যাডিং দ্বারা সমর্থিত হতে পারে। বৃহত্তর ব্যবহারকারীদের জন্য, আপনি দেখতে পাবেন যে প্যাডিং আপনার শরীরে অস্বস্তিকরভাবে চাপ দেয়, তবে এটি সহজেই সরানো যেতে পারে।

সামঞ্জস্যযোগ্যতা

অন্যান্য ডেস্ক চেয়ারের মতো, E-WIN গেমিং চেয়ারটি অত্যন্ত সামঞ্জস্যযোগ্য এবং কনফিগারযোগ্য। আপনি যদি একটি গুরুতর ergonomic বিন্যাস খুঁজছেন, এটি আপনাকে আপনার শরীর এবং আপনার পরিবেশ উভয়ের সাথে আপনার চেয়ার মানিয়ে নিতে সাহায্য করবে। প্রকৃতপক্ষে, চেয়ারটি সম্ভবত আপনার প্রয়োজনের চেয়ে বেশি সামঞ্জস্যপূর্ণ।

ই-উইনের গেমিং চেয়ার পর্যালোচনা:আপনি কাজ করছেন বা গেমিং করছেন তা আরামে গণনা করুন

চেয়ারের পিছনের অংশটি প্রায় 170-ডিগ্রি কোণে হেলান দিয়ে থাকে। ফলস্বরূপ, চেয়ারটিকে এতটা পিছনে টিপানো সম্পূর্ণভাবে সম্ভব যে আপনি পড়ে যাবেন, যেমনটি বিখ্যাত স্ট্রিমাররা যথাযথভাবে প্রদর্শন করেছেন। চেয়ারের পিছনের অংশটিও অস্বস্তিকরভাবে অনেক সামনের দিকে ঝুঁকে যেতে পারে, তাই আপনার আরামদায়ক অবস্থানের জন্য পিছনের অবস্থানের সম্পূর্ণ পরিসরে অ্যাক্সেস রয়েছে। সামঞ্জস্য সম্পূর্ণরূপে ধাপহীন, তাই আপনি পিছনের অবস্থানটি সুনির্দিষ্টভাবে সেট করতে পারেন এবং এটি সেখানে থাকার আশা করতে পারেন।

ই-উইনের গেমিং চেয়ার পর্যালোচনা:আপনি কাজ করছেন বা গেমিং করছেন তা আরামে গণনা করুন

আর্মরেস্টে অল্প পরিমাণে ইয়াও আছে, সেইসাথে চারটি অক্ষের উপর সামঞ্জস্যযোগ্যতা রয়েছে। তারা একটি শক্ত প্লাস্টিক, কিন্তু এখনও আরামদায়ক। পজিশনিং ভালো, এবং আমার কনুই আর্মরেস্টকে স্বাভাবিক এবং আরামদায়ক মনে করে। অস্ত্রগুলিকে সরানো যাবে না বা টিপ আপ করা যাবে না, তবে, তাই আপনি যদি সত্যিই অ্যান্টি আর্মরেস্ট হন তাহলে সমস্যা হতে পারে।

চেয়ারের উচ্চতা অবশ্যই সামঞ্জস্যযোগ্য। ন্যূনতম উচ্চতায়, সিট কুশনের শীর্ষটি মাটি থেকে 18 ইঞ্চি। সর্বোচ্চ উচ্চতায়, সিট কুশনের উপরের অংশটি মাটি থেকে 23 ইঞ্চি। যদিও এটি চেয়ারের অন্যান্য অংশগুলির মতো সামঞ্জস্যযোগ্যতার পরিসরের মতো বড় নয়, এটি মিষ্টি দাগগুলিকে আঘাত করে৷

নির্মাণ

নির্মাণও শক্তিশালী। চেয়ারটি একটি উচ্চ-মানের চামড়ার বিকল্প ব্যবহার করে যা চামড়ার মতো মনে হয় কিন্তু প্রকৃত চামড়ার আসবাবপত্রের যত্ন এবং খাওয়ানোর প্রয়োজন হয় না। আপনি যদি কখনও চামড়ার চেয়ার বা সোফার মালিক না থাকেন তবে আপনি হয়তো বুঝতে পারবেন না যে তাদের সাথে আপনার কতটা যত্নবান হওয়া দরকার।

নিয়মিত তৈলাক্তকরণ এবং রক্ষণাবেক্ষণ ছাড়া, চামড়া ভঙ্গুর হয়ে উঠবে এবং অবশেষে ফাটল ধরবে। ফাটলটি সাধারণত মেরামত করা যায় না এবং ক্ষতি বহনকারী অংশটির সম্পূর্ণ প্রতিস্থাপনের প্রয়োজন হয়। চামড়ার বিকল্পগুলি পছন্দসই নমনীয়তার সাথে তৈরি করা যেতে পারে এবং উল্লেখযোগ্য রক্ষণাবেক্ষণের প্রয়োজন ছাড়াই দেওয়া যেতে পারে, যার ফলে আরও আরামদায়ক কিন্তু দীর্ঘস্থায়ী চেয়ার পাওয়া যায়। ভিনাইল লেদারেট সহজেই সহজলভ্য গৃহস্থালী পরিষ্কারের পণ্য দিয়ে পরিষ্কার করা যায়।

ই-উইনের গেমিং চেয়ার পর্যালোচনা:আপনি কাজ করছেন বা গেমিং করছেন তা আরামে গণনা করুন

প্যাডিং উপাদান আরামদায়ক এবং ঘন, ব্যবহারের সময় ন্যূনতম সংকোচন সহ। ইলাস্টিক স্ট্র্যাপগুলিকে আঁটসাঁট বা সামঞ্জস্য করা যায় না এবং সময়ের সাথে সাথে আলগা হতে পারে। ফলস্বরূপ, আমি এমন একটি ভবিষ্যৎ কল্পনা করতে পারি যেখানে এই ইলাস্টিক স্ট্র্যাপগুলি ক্রমাগত অপসারণ এবং সামঞ্জস্যের সাথে আলগা হয়ে যায়, তবে এটি একটি ছোট সুযোগ বলে মনে হয়৷

চলন্ত অংশ ভারী এবং ভাল ডিজাইন করা হয়. সামঞ্জস্যযোগ্য টুকরা পরিষ্কারভাবে কাজ করে এবং অবস্থানে লক করার সময় কোন ঝাঁকুনি বা ঝাঁকুনি ছাড়া উপযুক্ত জায়গায় দৃঢ়ভাবে ক্লিক করুন। চাকাগুলি বেশ দৃঢ় এবং বলিষ্ঠ, চেয়ারে আপনার ওজন নাড়াচাড়া করার সময়ও অবস্থান ধরে রাখে। আসলে, আপনি যখন প্রথম চেয়ারটি খুলবেন, তখন আপনার মেঝেতে এটি ঘূর্ণায়মান করতে আপনার একটু সমস্যা হতে পারে।

ই-উইনের গেমিং চেয়ার পর্যালোচনা:আপনি কাজ করছেন বা গেমিং করছেন তা আরামে গণনা করুন

চাকাগুলি দ্রুত আলগা হয়ে যায়, তবে এটি আসলে একটি ভাল লক্ষণ। আমি চাকাগুলিকে একটু বেশি শক্ত করে শুরু করতে এবং এক বা দুই দিনের মধ্যে সঠিক ব্যবহারযোগ্যতার জন্য আলগা করতে পছন্দ করি। বিকল্পটি হল বেশিরভাগ অফিসের চেয়ারে পাওয়া সস্তা চাকা, যা প্রায় কোনও জোর ছাড়াই রোল করে, প্রচুর শব্দ করে এবং সহজেই বকবক করে। এগুলি সেরকম কিছুই নয়, এবং তারা আমার কাঠের মেঝেতে কার্যত নীরব।

আপনি যদি চাকাগুলি অপছন্দ করেন তবে তারা একটি স্ট্যান্ডার্ড স্টেম মাউন্ট ব্যবহার করে, তাই সেগুলি সহজেই একটি ভিন্ন ধরণের মাউন্ট দিয়ে প্রতিস্থাপন করা যেতে পারে। আপনি চেয়ার থেকে ঘূর্ণায়মান বৈশিষ্ট্য অপসারণ, বেল ফুট সঙ্গে তাদের প্রতিস্থাপন করতে পারেন। যদি আপনার ঘর গভীরভাবে কার্পেট করা হয়, উদাহরণস্বরূপ, এমনকি একটি পুরু প্লাস্টিকের কার্পেট কভারটি কার্পেটের স্তূপে না ডুবে চেয়ারটিকে সহজে গড়িয়ে যেতে দেয় না। ফলস্বরূপ, নন-রোলিং ফুট আরও ভাল হতে পারে এবং এটি এই চেয়ারের জন্য একটি বিকল্প।

উপসংহার

E-WIN গেমিং চেয়ারটি League of Legends পেশাদার থেকে অফিস কর্মীদের সবার জন্য একটি চমৎকার পছন্দ। যদিও এটি একটি রান-অফ-দ্য-মিল টাস্ক চেয়ারের চেয়ে বেশি ব্যয়বহুল, এটি সেই অস্বস্তিকর এবং ভঙ্গুর চেয়ারগুলির জন্য একটি বড় আপগ্রেডও। শুধু সচেতন থাকুন যে ভিজ্যুয়াল ডিজাইনটি মতামতযুক্ত এবং প্রভাবশালী।

E-WIN গেমিং চেয়ারগুলি দেখুন এবং MTE কোডটি উল্লেখ করুন 15% ডিসকাউন্টের জন্য।


  1. ROG গেমিং সেন্টার কাজ করছে না তা ঠিক করুন

  2. ক্লাউড গেমিং:আপনার যা জানা দরকার!

  3. আপনি কি নিয়মিত মাউস হিসাবে একটি গেমিং মাউস ব্যবহার করতে পারেন?

  4. একটি গেমিং কীবোর্ডে কয়টি কী থাকে?