কম্পিউটার

2019 সালের সেরা ওয়্যারলেস মেকানিক্যাল কীবোর্ডের 5টি

2019 সালের সেরা ওয়্যারলেস মেকানিক্যাল কীবোর্ডের 5টি

যান্ত্রিক কীবোর্ডগুলি একটি উচ্চতর টাইপিং অনুভূতির জন্য দুর্দান্ত, এবং অনেকেই সেগুলিকে মেমব্রেন সংস্করণগুলির উপর একটি আপগ্রেড হিসাবে বিবেচনা করে। দুর্ভাগ্যবশত, বাজারে ওয়্যারলেস মেকানিকাল কীবোর্ডের খুব বেশি নির্বাচন করা হয়নি, যা তাদের পিসি ডেস্ক পরিষ্কার রাখতে পছন্দ করে এমন যে কেউ হতাশাজনক। তাদের ঘাটতি থাকা সত্ত্বেও, আমরা বাজারে কয়েকটি শালীন মডেল দেখতে পাচ্ছি, যেগুলি আপনার বিবেচনার জন্য উপযুক্ত যদি আপনি আপনার কীবোর্ডগুলিকে তাদের সাথে সংযুক্ত কোনো তার ছাড়াই পছন্দ করেন৷

1. ভেলোসিফায়ার TKL02WS

2019 সালের সেরা ওয়্যারলেস মেকানিক্যাল কীবোর্ডের 5টি

সংযোগ পদ্ধতি :ইউএসবি ডঙ্গল

মূল্য :$47

ভেলোসিফায়ার TKL02WS যান্ত্রিক কীবোর্ড নিয়ে পরীক্ষা করতে ইচ্ছুক কারও জন্য একটি ভাল পছন্দ। বৈশিষ্ট্যের পরিপ্রেক্ষিতে, এটি বেশ হালকা, শুধুমাত্র উইন্ডোজের জন্য কাজ করে (কাগজে, তবে এটি সম্ভবত অন্যান্য OSগুলিতেও কাজ করবে), শুধুমাত্র আউটেমু ব্রাউন সুইচগুলির সাথে আসে এবং এতে ব্যাকলাইট নেই। যাইহোক, লেখার সময়, তালিকার মূল্য একটি খুব চিত্তাকর্ষক $40-এ ছিটকে গেছে, তাই আপনি দামের সাথে তর্ক করতে পারবেন না! আপনি যদি ব্যাঙ্ক না ভেঙে একটি যান্ত্রিক কীবোর্ড ব্যবহার করে দেখতে চান, তাহলে এই কীবোর্ডটি কাজটি করবে, এমনকি যদি এটি একটি আরও ব্যয়বহুল মডেলের দিকে প্রথম পদক্ষেপ যা আপনার প্রয়োজনে আরও ভালভাবে ফিট করে।

2. হ্যাভিট মেকানিক্যাল কীবোর্ড

2019 সালের সেরা ওয়্যারলেস মেকানিক্যাল কীবোর্ডের 5টি

সংযোগ পদ্ধতি :ইউএসবি ডঙ্গল

মূল্য :$59.99

হ্যাভিট মেকানিক্যাল কীবোর্ড হল একটি স্লিপার হিট যা এমন যেকোন ব্যক্তির জন্য আদর্শ যারা বাজেটের বিকল্প চান যা বিশদ বিবরণে বাদ যায় না। এটি দ্রুত টাইপ করার জন্য কাইথ ব্লু সুইচ ব্যবহার করে এবং এর হালকা ও পাতলা শরীর এটিকে খুব বহনযোগ্য করে তোলে। এটিকে USB ওয়্যারলেসে রাখা যেতে পারে বা টাইপ করার সময় চার্জ হারানো থেকে বিরত রাখতে প্লাগ ইন রাখা যেতে পারে। এখানে বিশাল বিক্রয় পয়েন্ট হল মূল্য – $59.99 একটি বেতার যান্ত্রিক কীবোর্ডের জন্য শুঁকে নেওয়া যায় না!

3. Filco USA Majestouch

2019 সালের সেরা ওয়্যারলেস মেকানিক্যাল কীবোর্ডের 5টি

সংযোগ পদ্ধতি :ব্লুটুথ

মূল্য :প্রায় $120

Filco USA Majestouch হয় নীল, বাদামী বা লাল কী সুইচের সাথে আসে, যাদের সুইচ ধরনের নির্দিষ্ট পছন্দ আছে তাদের জন্য। এটিতে ব্যাকলাইট নেই এবং ব্যবহারকারীরা সাধারণত সঠিক শিফট কী সম্পর্কে অভিযোগ করেন যা তার স্বাভাবিক আয়তক্ষেত্রাকার আকারে নেই। বিশুদ্ধ টাইপিং ক্ষমতার পরিপ্রেক্ষিতে, তবে, এই কীবোর্ডটি কাজ করে। এটি লিখতে দুর্দান্ত অনুভব করে এবং এর কম্প্যাক্ট আকৃতি এখনও যারা বড় mitts আছে তাদের জন্য বন্ধুত্বপূর্ণ। এছাড়াও, ব্লুটুথ কানেক্টিবিলিটি মানে আপনাকে একটি USB পোর্ট উৎসর্গ করতে হবে না।

4. অ্যান প্রো 2 মেকানিক্যাল কীবোর্ড

2019 সালের সেরা ওয়্যারলেস মেকানিক্যাল কীবোর্ডের 5টি

সংযোগ পদ্ধতি :ব্লুটুথ

মূল্য : $94.99

Anne PRO 2 মেকানিক্যাল কীবোর্ড এও কম পরিচিত সাদা সহ সুইচ রঙের একটি চমৎকার নির্বাচন রয়েছে! রংধনু ব্যাকলাইট খুবই আকর্ষণীয় এবং ব্যবহারকারীর পছন্দ অনুযায়ী কাস্টমাইজযোগ্য। এটি একটি কমপ্যাক্ট ইউনিট, তবে এটি বিশদ বিবরণে এড়িয়ে যাওয়ার জন্য নির্ধারিত নয়। উদাহরণস্বরূপ, এটি একটি "ট্যাপ বনাম প্রেস" সিস্টেম ব্যবহার করে যা ডান Shift, Fn1, Fn2 এবং ডান নিয়ন্ত্রণ কীগুলিকে তীর কীগুলিতে রূপান্তরিত করে যখন সেগুলি চেপে রাখার পরিবর্তে ট্যাপ করা হয়। এটি একটি ব্লুটুথ-সংযুক্ত যান্ত্রিক কীবোর্ডের জন্য একটি সুন্দর শালীন মূল্য পয়েন্টে।

5. দাস 4 প্রফেশনাল কীবোর্ড

2019 সালের সেরা ওয়্যারলেস মেকানিক্যাল কীবোর্ডের 5টি

সংযোগ পদ্ধতি :Wi-Fi

মূল্য :$169.00

যারা মিডিয়া কন্ট্রোল সেন্টার হিসেবে তাদের কীবোর্ড দ্বিগুণ করতে চান তাদের জন্য Das 4 প্রফেশনাল কীবোর্ড হল সেরা পছন্দ। এটি মিডিয়া কন্ট্রোলের একটি শালীন অ্যারের সাথে আসে, যার মধ্যে কোণায় একটি বড় নব রয়েছে যা সিস্টেম ভলিউম নিয়ন্ত্রণ করে। এটি বাদামী বা নীল কী সুইচগুলিতেও উপলব্ধ যা আপনার প্রয়োজনগুলিকে আরও ভালভাবে মেটাতে পারে৷ আপনি ফাঁকা কী শিলালিপি সহ একটি বৈকল্পিক পেতে পারেন যাতে আপনি টাইপ করার সময় সেগুলি আপনার পথের বাইরে থাকে৷

ট্যাপি নিউ ইয়ার

আমরা যখন 2019-এ চলে যাচ্ছি, নতুন বছরে আপনার কম্পিউটারের হার্ডওয়্যার আপগ্রেড করার কিছু চিন্তা থাকতে পারে। একটি ওয়্যারলেস মেকানিক্যাল কীবোর্ড হল একটি সুইচ কী-এর সমস্ত সুবিধা অনুভব করার একটি দুর্দান্ত উপায় যার কোনোটিই তার ছাড়াই৷ বাজেট-বান্ধব মডেল থেকে বিলাসবহুল ইউনিট পর্যন্ত মডেলের সাথে, প্রত্যেকের জন্য কিছু না কিছু আছে।

কোনটি আপনার সবচেয়ে পছন্দ না? আমরা কি আপনার পছন্দের একটি কীবোর্ড মিস করেছি? আপনি তারযুক্ত বা বেতার পছন্দ করেন? আমাদের নীচে বলুন৷


  1. উৎপাদনশীলতা উন্নত করার জন্য 5টি সেরা আইপ্যাড কীবোর্ড

  2. কিভাবে মেকানিক্যাল কীবোর্ড পরিষ্কার করবেন – কীবোর্ড FAQs

  3. মেকানিক্যাল কীবোর্ডের জন্য সম্পূর্ণ ক্রেতাদের নির্দেশিকা

  4. কিভাবে সেরা মেকানিক্যাল কীবোর্ড বেছে নেবেন