কম্পিউটার

আরও ভাল গেমিংয়ের জন্য 5টি সেরা নিন্টেন্ডো সুইচ আনুষাঙ্গিক৷

আরও ভাল গেমিংয়ের জন্য 5টি সেরা নিন্টেন্ডো সুইচ আনুষাঙ্গিক৷

নিন্টেন্ডো সুইচ নিন্টেন্ডোর জন্য একটি বড় সাফল্য হয়েছে। একটি হোম কনসোল এবং একটি পোর্টেবল ইউনিট হিসাবে এর দ্বৈত নকশা মানে এটি একটি কুলুঙ্গি পূরণ করে যা কনসোলগুলি খুব কমই অর্জন করতে পারে। অবশ্যই, এটা নিখুঁত নয়; আপনি এটিকে নিরাপদে সরাতে চান বা এটি আপনার হাতে আরও আরামদায়ক হতে চান, এর সমস্যা রয়েছে। সৌভাগ্যবশত, স্যুইচ-এর সাফল্য অনেকগুলি দুর্দান্ত আনুষাঙ্গিকগুলির দরজা খুলে দিয়েছে যা আপনাকে কনসোল থেকে সর্বাধিক সুবিধা পেতে সহায়তা করে। এখানে পাঁচটি সেরা নিন্টেন্ডো সুইচ আনুষাঙ্গিক রয়েছে যা কনসোলের সাথে মানুষের নির্দিষ্ট সমস্যাগুলি মোকাবেলা করে৷

1. অর্জলি ক্যারি কেস

সুইচ একটি খুব ভ্রমণ-বান্ধব কনসোল; এটি মোটামুটি একটি বাড়ি এবং পোর্টেবল কনসোল সব একটিতে মোড়ানো। আপনি যখন এটিকে বাইরে নিয়ে যেতে চান, তখন এটি ট্রানজিটের সময় বাম্প বা স্ক্র্যাপ না হয় তা নিশ্চিত করা কঠিন হতে পারে।

আরও ভাল গেমিংয়ের জন্য 5টি সেরা নিন্টেন্ডো সুইচ আনুষাঙ্গিক৷

অর্জলির এই ক্যারি কেসটি যে কোনও আগ্রহী ভ্রমণকারীর জন্য একটি দুর্দান্ত সহচর যারা তাদের ভিডিও গেমগুলি পিছনে ফেলে যেতে চায় না। এটি কনসোল, কিছু গেম কার্তুজ, অতিরিক্ত জয়-কনস এবং চার্জিং তারের সাথে ফিট করার জন্য পর্যাপ্ত রুম সহ আসে৷

কেসটি কমপ্যাক্ট হওয়ার জন্য ডিজাইন করা হয়েছে, তাই এটি একটি ব্যাগে সহজেই পিছলে যেতে পারে। এমনকি অল্প দূরত্বের জন্য কনসোলটিকে চারপাশে পোর্ট করার জন্য এটির একটি শক্ত হ্যান্ডেল রয়েছে৷

2. HORI কমপ্যাক্ট প্লেস্ট্যান্ড

আরও ভাল গেমিংয়ের জন্য 5টি সেরা নিন্টেন্ডো সুইচ আনুষাঙ্গিক৷

স্যুইচের ইতিমধ্যে একটি স্ট্যান্ড রয়েছে, তবে এটি খুব উচ্চ মানের নয়। আপনি যদি এমন কিছু চান যা চোখের স্তরের কিছুটা কাছাকাছি আসে তবে HORI কমপ্যাক্ট প্লেস্ট্যান্ড একটি দুর্দান্ত পছন্দ। এই স্ট্যান্ডটি তিনটি সামঞ্জস্যযোগ্য কোণ সহ আসে যাতে আপনি সেরা ভিউ পেতে পারেন। চার্জারটি ফিট করার জন্য এমনকি একটি ছোট ফাঁক রয়েছে, যাতে আপনি খেলার সময় ব্যাটারি চার্জ করতে পারেন।

3. JETech প্রতিরক্ষামূলক কেস

আরও ভাল গেমিংয়ের জন্য 5টি সেরা নিন্টেন্ডো সুইচ আনুষাঙ্গিক৷

আপনার যদি বড় হাত থাকে, তাহলে আপনি পোর্টেবল মোডে স্যুইচটি ধরে রাখা কিছুটা বেদনাদায়ক মনে করতে পারেন। JETech-এর এই প্রতিরক্ষামূলক কেসটি কনসোলকে ধরে রাখার জন্য কিছু অতিরিক্ত গ্রিপ দেয়। এছাড়াও এটি (যেমন আপনি নাম থেকে অনুমান করেছেন!) স্ক্র্যাচ এবং বাম্প থেকে স্যুইচটিকে সুরক্ষিত রাখে৷

4. পাওয়ারএ নিন্টেন্ডো সুইচ জয়-কন চার্জিং ডক

আপনি যদি প্রো কন্ট্রোলার কেনার মত না মনে করেন তবে মাল্টিপ্লেয়ার গেমগুলির জন্য জয়-কনসের একাধিক সেট পাওয়া সম্ভব। দুর্ভাগ্যবশত, সুইচ কনসোল নিজেই একবারে শুধুমাত্র এক জোড়া জয়-কন রিচার্জ করতে পারে।

আরও ভাল গেমিংয়ের জন্য 5টি সেরা নিন্টেন্ডো সুইচ আনুষাঙ্গিক৷

PowerA দ্বারা এই চার্জিং ডক এই সমস্যার সমাধান করে। এটি একটি ডক যা একবারে চারটি পৃথক জয়-কনস (এটি দুটি জোড়া) পরিচালনা করতে পারে। সুইচের নিজস্ব চার্জিং ক্ষমতার সাথে একত্রিত হয়ে, আপনি একই সময়ে তিনটি প্লেয়ার-মূল্যের জয়-কনস টপ আপ করতে পারেন।

5. Orzly সুইচ আনুষাঙ্গিক বান্ডেল

আরও ভাল গেমিংয়ের জন্য 5টি সেরা নিন্টেন্ডো সুইচ আনুষাঙ্গিক৷

আপনি যদি এইমাত্র একটি স্যুইচ কিনে থাকেন এবং এটিকে কিট করার প্রয়োজন হয়, তাহলে দরকারী কিটের এই সুন্দর বান্ডিলটি ছাড়া আর তাকাবেন না। এটিতে একটি ক্যারি কেস, একটি প্রতিরক্ষামূলক কেস, স্ক্রিন প্রটেক্টর, গেম কার্টিজ কেস, এক জোড়া হেডফোন, একটি স্টাইলাস এবং কিছু স্ক্রিন-ক্লিনিং সরঞ্জাম রয়েছে৷ এই সবগুলি খুব ভাল দামে আসে, তাই এটি আপনার নতুন কনসোল দিয়ে শুরু করার একটি ভাল উপায়!

বিষয়গুলি পরিবর্তন করা

যদিও নিন্টেন্ডো সুইচ নিজেই একটি দুর্দান্ত কনসোল, এটি সম্পূর্ণ নিখুঁত নয়। সৌভাগ্যবশত, আপনার যা কিছু অভিযোগ আছে তা সেই সমস্যা সমাধানে সাহায্য করার জন্য ডিজাইন করা তৃতীয় পক্ষের আনুষাঙ্গিক দিয়ে ঠিক করা যেতে পারে।

আপনার নিন্টেন্ডো সুইচের জন্য আপনি কোন আনুষঙ্গিক জিনিস চান? নিচে আমাদের জানান।


  1. লিনাক্সের জন্য সেরা গেমিং মাউসের 5টি

  2. নিন্টেন্ডো সুইচ রিভিউ – সবচেয়ে জনপ্রিয় গেমিং কনসোল

  3. নিন্টেন্ডো স্যুইচ টিপস, ট্রিকস এবং হ্যাকস গেমিং জাঙ্কিদের জন্য

  4. 9 পিসির জন্য সেরা নিন্টেন্ডো ডিএস এমুলেটর