কম্পিউটার

ফেয়ারিউইল রিং ইলেকট্রিক টুথব্রাশের সাথে আপনার দাঁতকে হাই-টেক নিন (গিভওয়ে)

ফেয়ারিউইল রিং ইলেকট্রিক টুথব্রাশের সাথে আপনার দাঁতকে হাই-টেক নিন (গিভওয়ে)

এটি একটি স্পনসর করা নিবন্ধ এবং ফেয়ারিউইল দ্বারা সম্ভব হয়েছে। প্রকৃত বিষয়বস্তু এবং মতামত হল লেখকের একমাত্র মতামত যিনি সম্পাদকীয় স্বাধীনতা বজায় রাখেন, এমনকি যখন একটি পোস্ট স্পনসর করা হয়।

এটি সেই সময়ের লক্ষণ যে আমরা যা স্পর্শ করি তার প্রায় সবকিছুই আমাদেরকে উচ্চ প্রযুক্তির জগতে নিয়ে যাচ্ছে। তাহলে কেন আপনার দাঁতকে সেই দিকে নিয়ে যাবেন না, দাঁত ব্রাশ করা আপনার ব্যক্তিগত যত্নের অন্যতম গুরুত্বপূর্ণ কাজ।

আমি কিছুক্ষণের জন্য মুদি দোকানের ব্যাটারি-চালিত টুথব্রাশগুলি ব্যবহার করছি, যেগুলির দাম $10-এর কম৷ আমি সত্যিই তাদের পছন্দ করি, কিন্তু তারা জ্বলে যাওয়ার আগে কখনোই তা দীর্ঘস্থায়ী হয় বলে মনে হয় না। এটি আমাকে ফেয়ারিউইল রিং ইলেকট্রিক টুথব্রাশ ব্যবহার করে দেখতে আগ্রহী করে তুলেছে।

কেন টুথব্রাশ সুন্দর হতে পারে না?

আমরা যখন টুথব্রাশের কথা চিন্তা করি, তখন আমরা সৌন্দর্যের কথা ভাবি না, কিন্তু ফেয়ারিউইল রিং ইলেকট্রিক টুথব্রাশ এটিই দেয়। আমি নিশ্চিত নই যে নীচের ছবিটি এটি ন্যায়বিচার করে কিনা

ফেয়ারিউইল রিং ইলেকট্রিক টুথব্রাশের সাথে আপনার দাঁতকে হাই-টেক নিন (গিভওয়ে)

এর মসৃণ, কালো ডিজাইনে একটি সোনার আংটি রয়েছে যা আপনি কোন মোড ব্যবহার করছেন এবং কখন এটি চার্জ করা হচ্ছে তা দেখাতে আলো তৈরি করে। এটি যথেষ্ট সুন্দর যেখানে আপনি মনে করবেন না যখন কোম্পানি আসে তখন আপনার বাথরুমের সিঙ্কে বসে থাকে। তা ছাড়াও, এটির একটি IPX7 জলরোধী রেটিং রয়েছে৷

ফেয়ারিউইল রিং ইলেকট্রিক টুথব্রাশের সাথে আপনার দাঁতকে হাই-টেক নিন (গিভওয়ে)

টুথব্রাশের পাশাপাশি, আপনি একটি প্রতিস্থাপন ব্রাশ হেড, একটি চার্জিং কর্ড যা টুথব্রাশ থেকে ইউএসবি-তে সংযোগ করে এবং একটি টাইপ সি মাল্টি-পোর্ট অ্যাকসেসরি মিনি-ডিস্ক পাবেন যা আপনাকে এটিকে একটি USB-C সক্ষম ডিভাইসের সাথে সংযুক্ত করতে দেয়। দ্রুত চার্জ করুন।

ফেরিউইল টুথব্রাশ ব্যবহার করা

আমার মোটেও টুথব্রাশ চার্জ করার দরকার ছিল না, কারণ এটি আসার সময় এটি ইতিমধ্যেই চার্জ বহন করছিল। আমি ব্রাশের মাথাটা খুলে ফেললাম এবং এখনই এটি ব্যবহার করতে সক্ষম হয়েছি

ফেয়ারিউইল রিং ইলেকট্রিক টুথব্রাশের সাথে আপনার দাঁতকে হাই-টেক নিন (গিভওয়ে)

আপনি যদি একবার পাওয়ার বোতামটি স্পর্শ করেন তবে এটি নিয়মিত পরিষ্কার করে। যাদের সংবেদনশীলতার সমস্যা রয়েছে তাদের জন্য দুবার আপনাকে আরও মৃদু পরিষ্কার করে এবং তিনবার আপনার মাড়ি ম্যাসাজ করবে। এটি কয়েক সেকেন্ডের জন্য চালু হওয়ার পরে, আপনি যদি আবার পাওয়ার বোতামটি স্পর্শ করেন তবে এটি বন্ধ হয়ে যাবে। একবার আপনি এটিকে আবার চালু করলে, এটি আপনার গতবার ব্যবহার করা মোড মনে রাখবে৷

ফেয়ারিউইল রিং ইলেকট্রিক টুথব্রাশের সাথে আপনার দাঁতকে হাই-টেক নিন (গিভওয়ে)

তিনটি ফাংশন একটি বিল্ট-ইন দুই মিনিটের টাইমারে কাজ করে। দুই মিনিট ব্রাশ করার পর এটি শুধুমাত্র স্বয়ংক্রিয়ভাবে বন্ধ হয়ে যাবে না, এটি আপনাকে ত্রিশ সেকেন্ডের ব্যবধানে আপনার দাঁতে "চতুর্ভুজ" পরিবর্তন করতে অনুস্মারক পাঠাবে যাতে আপনি আপনার উপরের, নীচে, পিঠে এবং সম্পূর্ণ ত্রিশ সেকেন্ড পান তা নিশ্চিত করতে। সামনের দাঁত।

ফেয়ারিউইল রিং ইলেকট্রিক টুথব্রাশের সাথে আপনার দাঁতকে হাই-টেক নিন (গিভওয়ে)

নিয়মিত পরিস্কার চক্র প্রতিটি চক্রে 62,000টি ব্রাশ মুভমেন্ট প্রদান করে। আমি যেমন বলেছি, আমি যাইহোক সস্তা, আরও ডিসপোজেবল টুথব্রাশ ব্যবহার করছি, কিন্তু এটি খুব শক্তিশালী ছিল এবং আমার দাঁত সত্যিই পরিষ্কার ছিল বলে মনে করে।

প্রকৃতপক্ষে, এটি ফিরিয়ে এনেছে যে “শুধু আমার দাঁতের অনুভূতি ডেন্টিস্টের কাছে গিয়েছিলাম। আপনি পরিষ্কারের জন্য দাঁতের ডাক্তারের কাছে যাওয়ার পরের ঘন্টার সাথে কিছুই তুলনা করে না, এটি ছাড়া। যতবারই আমি দাঁত ব্রাশ করি তখনই মনে হয় আমি এইমাত্র ডেন্টিস্টের অফিস থেকে বেরিয়েছি।

টুথব্রাশ চার্জ করা হচ্ছে

একটি কর্ড রয়েছে যা এক প্রান্তে টুথব্রাশের সাথে এবং অন্য প্রান্তে একটি USB সংযোগের সাথে সংযুক্ত থাকে, যা আপনাকে আপনার অন্যান্য ডিভাইসগুলিকে চার্জ করলেও এটিকে চার্জ করতে দেয়। উপরন্তু, মাল্টি-পোর্ট টুল রয়েছে যা আরো চার্জিং বিকল্পের অনুমতি দেয়। একটি চার্জ 30 দিন স্থায়ী হওয়ার কারণে আপনার প্রায়ই এটির প্রয়োজন হবে না।

ফেয়ারিউইল রিং ইলেকট্রিক টুথব্রাশের সাথে আপনার দাঁতকে হাই-টেক নিন (গিভওয়ে)

তবে এটি আমার জন্য একমাত্র নেতিবাচক ছিল। টুথব্রাশকে শুয়েই চার্জ করতে হয় কারণ কর্ডের সংযোগ হ্যান্ডেলের নীচে থাকে। এটার জন্য কিছু ধরনের স্ট্যান্ড থাকলে ভালো হবে।

সুবিধা ও অসুবিধা

সুবিধা

  • সুন্দর মসৃণ, রিং ডিজাইন
  • একাধিক চার্জ করার বিকল্প
  • ত্রিশ সেকেন্ডের টাইমার বৈশিষ্ট্য সহ অটো শাটঅফ
  • "শুধু ডেন্টিস্টকে রেখেছি" অনুভূতি প্রদান করে

কনস

  • কোন ধরনের স্ট্যান্ড নেই

মূল্য

তিনটি মোড এবং দুটি প্রতিস্থাপন ব্রাশ হেড সহ ফেয়ারিউইল রিং ইলেকট্রিক টুথব্রাশের দাম $49.99৷ যাইহোক, মাত্র 10 ডলারের বেশি, P11 প্লাসে দুটি অতিরিক্ত প্রতিস্থাপনের ব্রাশ হেড এবং একটি সুবিধাজনক ভ্রমণ কেস রয়েছে। আপনি যদি বিশ্বাস করেন যে আপনি দ্রুত ব্রাশ হেডের মধ্য দিয়ে যাবেন বা আপনি যদি বাড়ি বা ভ্রমণের জন্য স্টোরেজ অপারেশন চান, তাহলে অতিরিক্ত $10 সম্ভবত মূল্যবান।

সামগ্রিক বিচার

সামগ্রিকভাবে, আপনি যদি একটি সস্তা রিচার্জেবল টুথব্রাশ খুঁজছেন, আপনি ফেয়ারিউইল রিং ইলেকট্রিক টুথব্রাশের সাথে ভুল করতে পারবেন না। সুন্দর মসৃণ নকশা কোনো স্ট্যান্ড অভাব outweighs. এবং আপনি যদি মাত্র $10 বেশি দেন, তাহলে আপনি ট্রাভেল কেস পাবেন যা সেই সমস্যায় সাহায্য করবে।

আমার নিজের স্বাদের জন্য, আমি আর কখনও সস্তা ব্যাটারি চালিত টুথব্রাশ ব্যবহার করব না। ফেয়ারিউইলের কারণে আমি রিচার্জেবল টুথব্রাশে বিক্রি হয়েছি। দাঁতের ডাক্তারের কাছে যাওয়ার পরে এটি বিশেষভাবে সত্য যে আমার দাঁতগুলি ভাল কাজ করছে। জিনগতভাবে, আমার দাঁত খারাপ, এবং স্বাস্থ্য সমস্যাগুলি তাদের আরও খারাপ করেছে। কিন্তু এই শেষ ডেন্টাল ভিজিট কোনো সমস্যাই প্রকাশ করেনি, এটা আমার জন্য বিরল।


  1. Annke 1080P আইপি ক্যামেরা দিয়ে যেকোনো জায়গা থেকে আপনার বাড়ির দিকে নজর রাখুন

  2. হ্যালবার্ডের সাথে, আপনি কখনই আপনার কম্পিউটার লক করার কথা ভুলে যাবেন না – পর্যালোচনা করুন এবং উপহার দিন

  3. কিভাবে আপনার iPhone দিয়ে পেশাদার ছবি তুলবেন

  4. আপনার উইন্ডোজ 10 স্টিকি নোটগুলি সর্বত্র আপনার সাথে নিয়ে যান