কম্পিউটার

2019 সালের সেরা সস্তা ওয়্যারলেস ইয়ারবাডগুলির মধ্যে 5টি৷

2019 সালের সেরা সস্তা ওয়্যারলেস ইয়ারবাডগুলির মধ্যে 5টি৷

ওয়্যারলেস ইয়ারবাডগুলি সঙ্গীত শোনার জন্য একটি দুর্দান্ত বিকল্প, বিশেষ করে যখন জিমে কাজ করা, দৌড়ানো বা কেবল সক্রিয় কিছু করা। আপনি যদি সিরিয়াল কর্ড কাটার হন এবং সস্তা বেতার ইয়ারবাডের সন্ধানে আমাজনের চারপাশে ঘুরে বেড়াচ্ছেন, তবে প্রচুর দর কষাকষি মডেল রয়েছে যা উচ্চ রেট পাওয়া যায়। তারা Apple-এর AirPods পর্যন্ত পরিমাপ নাও করতে পারে, তবে আপনি কিছু শালীন পেতে পারেন যা "ঠিক ঠিক আছে" শ্রেণীবিভাগের উপরে উঠতে পরিচালনা করছে।

আপনাকে একজোড়া সেরা সস্তা ওয়্যারলেস ইয়ারবাড খুঁজে পেতে সাহায্য করার জন্য, আমরা কিছু দুর্দান্ত ডিল তৈরি করেছি যা আপনার বাজেটের সাথে মানানসই হবে এবং আপনার কাঙ্খিত স্বাধীনতা প্রদান করবে।

ওয়্যারলেস ইয়ারবাডগুলিতে কী সন্ধান করবেন

সাউন্ড কোয়ালিটি

অপ্রীতিকর শব্দ নির্গত করে এমন ইয়ারবাড কেউ চায় না, তাই অভ্যন্তরীণ ড্রাইভারের দিকে মনোযোগ দেওয়া গুরুত্বপূর্ণ। এটি সাধারণত মিলিমিটারে পরিমাপ করা হয়, তাই ড্রাইভার যত বড় হবে, শব্দের গুণমান তত ভাল এবং জোরে হবে।

ডিজাইন

ওয়্যারলেস ইয়ারবাডের ডিজাইনগুলি পরিবর্তিত হয়, সবচেয়ে সাধারণ হল নেকব্যান্ড-স্টাইলের ধরন যা আপনার ঘাড়ের পিছনে তারটি চালায়। সত্যিকারের ওয়্যারলেস ইয়ারবাডগুলি সম্পূর্ণ কর্ডলেস এবং আপনার কানের খালে বসে থাকে, এই কারণেই সেগুলি আরও সুবিধাজনক এবং নিরাপদ৷

শব্দ বাতিলকরণ

আপনি যদি ভ্রমণের জন্য ওয়্যারলেস ইয়ারবাড ব্যবহার করতে যাচ্ছেন, তাহলে শব্দ বাতিল করা আপনার শীর্ষ অগ্রাধিকার হতে পারে। এটি ইয়ারবাডের দাম বাড়ায় এবং ব্যাটারির আয়ুকে প্রভাবিত করতে পারে।

ব্যাটারি লাইফ

ওয়্যারলেস ইয়ারবাডগুলির সাথে, আপনি তারযুক্ত হেডফোনগুলির মতো ব্যাটারি লাইফ পাবেন না, তবে তারা চার্জিং কেস সহ আসে যা কখনও কখনও ব্যাটারি প্যাক হিসাবে দ্বিগুণ হয়। একটি শক্ত জুটি প্রতি চার্জে পাঁচ থেকে আট ঘণ্টার মধ্যে যেকোন কিছু চালাতে পারে, তবে তারা বেশ দ্রুত চার্জও করে৷

$100 এর নিচে সেরা সস্তা ওয়্যারলেস ইয়ারবাড

1. Jaybird X4 ওয়্যারলেস স্পোর্ট

Jaybird হল টপ-অফ-দ্য-লাইন হেডফোনগুলির সমার্থক, এবং X4 ওয়্যারলেস স্পোর্ট ইয়ারবাডগুলি সেই লাইনের অংশ৷ এগুলি শক্ত এবং বহুমুখী, তবে আপনি ওয়ার্কআউট বাফ হন বা নৈমিত্তিক শোনার জন্য এগুলি ব্যবহার করেন না কেন উচ্চ মানের অডিও এবং আরাম সরবরাহ করে৷

2019 সালের সেরা সস্তা ওয়্যারলেস ইয়ারবাডগুলির মধ্যে 5টি৷

তারা একটি IPX7 রেটিং সহ আসে, যার মানে তারা সম্পূর্ণ জলরোধী এবং বিভিন্ন আবহাওয়ার পরিস্থিতি পরিচালনা করতে পারে, আপনি সাঁতার কাটার জন্য ব্যবহার করতে পারবেন না। আপনি যদি চলাফেরা করেন তবে ব্যাটারি লাইফ আট ঘন্টা পর্যন্ত স্থায়ী হয়, তাই আপনাকে তাদের রস ফুরিয়ে যাওয়ার বিষয়ে চিন্তা করতে হবে না। এগুলি বেশ দ্রুত চার্জ হয়, কারণ আপনি মাত্র 10 থেকে 15 মিনিটের মধ্যে এক ঘন্টা চার্জ পেতে পারেন৷

বিনামূল্যের Jaybird অ্যাপটি ব্যবহার করে, আপনি মিড, বেস এবং উচ্চ প্রতিক্রিয়ার নিখুঁত মিশ্রণের জন্য আপনার EQ (সমতাকরণ) পছন্দগুলিকে সামঞ্জস্য ও কাস্টমাইজ করতে পারেন এবং বিভিন্ন আকারের সিলিকন কমপ্লাই আল্ট্রা ফোম টিপস এবং বিনিময়যোগ্য কানের পাখনার জন্য সর্বাধিক আরাম উপভোগ করতে পারেন৷

একটি স্পিড সিঞ্চও অন্তর্ভুক্ত করা হয়েছে যাতে আপনি আপনার ঘাড়ের চারপাশে কেবলটি আলগা বা শক্ত করতে পারেন, এছাড়াও আপনি আপনার ইচ্ছামতো আপনার কানের উপরে বা নীচে কেবলটি টেনে নিতে পারেন।

তারা আপনাকে মাইক মিউট করতে, ট্র্যাকগুলি এড়িয়ে যেতে, ভলিউম স্তর নিয়ন্ত্রণ করতে এবং এমনকি একটি বীট মিস না করে কল পরিচালনা (উত্তর বা প্রেরণ) করতে দেয়৷

2. অ্যাঙ্কার সাউন্ডকোর লিবার্টি এয়ার

অ্যাঙ্কারের সাউন্ডকোর লিবার্টি ইয়ারবাডগুলি সত্যিকারের ওয়্যারলেস বিভাগে সেরাগুলির মধ্যে একটি। কমপ্যাক্ট কেসের বাইরে থাকাকালীন তারা আপনার ডিভাইসের সাথে স্বয়ংক্রিয়ভাবে সংযোগ করে, তাই আপনাকে প্রতিবার জোড়া লাগাতে হবে না – তারা একবার এবং সর্বদা সংযুক্ত থাকে।

2019 সালের সেরা সস্তা ওয়্যারলেস ইয়ারবাডগুলির মধ্যে 5টি৷

আমরা আগে লিবার্টি এয়ারে একটি পর্যালোচনা করেছি, এবং আমরা সত্যিই তাদের পছন্দ করেছি। এগুলিকে জল প্রতিরোধের জন্য IPX5 রেট দেওয়া হয়েছে, যাতে আপনি বৃষ্টিতে, জিমে, বা ঘর্মাক্ত দৌড়ে এগুলিকে স্বাচ্ছন্দ্যে ব্যবহার করতে পারেন, এছাড়াও তারা একক চার্জে প্রায় 3.5 ঘন্টা খেলার সময় দেয়৷ আপনার চার্জিং কেস থাকলে, আপনি আরও 9 ঘন্টা ব্যাটারি লাইফ পেতে পারেন।

ড্রাইভারগুলি গ্রাফিন-কোটেড এবং অন্যান্য হেডফোনগুলির মতো বেস নোটের উপর বেশি জোর না দিয়ে আশ্চর্যজনকভাবে ভাল সাউন্ড কোয়ালিটি সরবরাহ করে। যদিও তাদের প্রধান সমস্যা হল ভলিউম কন্ট্রোল বা পূর্ববর্তী ট্র্যাক কার্যকারিতা বিজ্ঞাপনের মতো কাজ করে না, কিন্তু তারা এখনও এই মূল্য বিভাগে একটি চমৎকার জোড়া ইয়ারবাড।

$50 এর নিচে সেরা সস্তা ওয়্যারলেস ইয়ারবাড

3. TOZO T10 TWS

এটি আপনার অভ্যস্ত ব্র্যান্ড নামগুলির মতো শোনাচ্ছে না, তবে আপনি $50 এর নিচের ক্যাটাগরির অনেকগুলিকেও খুঁজে পাবেন না, সত্যিকারের ওয়্যারলেস ইয়ারবাডগুলিকে ছেড়ে দিন৷

2019 সালের সেরা সস্তা ওয়্যারলেস ইয়ারবাডগুলির মধ্যে 5টি৷

TOZO T10 হল এক জোড়া সত্যিকারের ওয়্যারলেস ইয়ারবাডের সাথে কঠিন শব্দ এবং গড় বাডের চেয়ে ছোট আকারের। এগুলি একটি IPX8 ওয়াটারপ্রুফ রেটিং সহ আসে, যা ইয়ারফোনগুলিতে আপনি যে সর্বোত্তম শংসাপত্রটি পাবেন সে সম্পর্কে, এবং আপনি সেগুলিকে এক মিটারের বেশি গভীরতায় 30 মিনিট পর্যন্ত ডুবিয়ে রাখতে পারেন৷

এই ইয়ারবাডগুলি ঠিক জায়গায় ফিট করার জন্য উইং টিপস বা কানের হুকের উপর নির্ভর করে না, এছাড়াও তাদের তিনটি ভিন্ন আকারের কানের টিপ সেট রয়েছে যাতে আপনি সঠিক ফিট খুঁজে পেতে পারেন।

তুলনামূলক ইয়ারবাডের সাথে গড় 6 মিমি এর তুলনায় এর ড্রাইভারগুলি 8 মিমি, তাই আপনি আরও জোরে শব্দ এবং বুমিং বাস সম্পর্কে নিশ্চিত। একক চার্জে ব্যাটারি লাইফ 3.5 ঘন্টা, কিন্তু আপনি ভলিউম বাড়ালে এটি কমে যায়। সৌভাগ্যক্রমে, যদিও, আপনি তাদের কমপ্যাক্ট চার্জিং কেস দিয়ে সম্পূর্ণ তিনবার চার্জ করতে পারেন, এছাড়াও, তারা Qi ওয়্যারলেস চার্জিং সমর্থন করে।

4. অ্যাঙ্কার সাউন্ডবাডস স্লিম

অ্যাঙ্কার নিজের জন্য একটি নাম তৈরি করেছে যেগুলি সামঞ্জস্যপূর্ণ পণ্যগুলি তৈরি করে যা সেরাগুলির মধ্যে সেরা৷

2019 সালের সেরা সস্তা ওয়্যারলেস ইয়ারবাডগুলির মধ্যে 5টি৷

সাউন্ডবাডস স্লিম ইয়ারবাডগুলি আলাদা নয়। এগুলি আপনার কানের উপরে আরামদায়ক এবং সুরক্ষিত ফিট করার জন্য একটি হুকযুক্ত ডিজাইনের সাথে আসে, এছাড়াও আপনি এগুলি বিভিন্ন আকার এবং আকারে পেতে পারেন৷

রাবার উপাদানের জন্য এগুলি IPX5 জল প্রতিরোধী ধন্যবাদ এবং হালকা ওজনের, তাই আপনি সেগুলি পরেছেন বলে মনে হবে না। ড্রাইভারগুলি 6 মিমি কঠিন বেস আউটপুট, যদিও এটি ব্যাটারির আয়ু কমিয়ে দেয়, যা প্রায় 7.5 ঘন্টা।

ইয়ারবাডগুলি হালকা ওজনের, তবে আপনি এখনও সেগুলিকে প্যাকেজের অংশ ছোট ভ্রমণ থলিতে নিয়ে যেতে পারেন এবং সেগুলি সংরক্ষণ করতে পারেন৷ অন্যান্য অতিরিক্ত যা আপনি পাবেন তার মধ্যে রয়েছে সহজে পৌঁছানো গ্রাহক সহায়তা এবং একটি 18-মাসের ওয়ারেন্টি।

5. Skullcandy JIB ওয়্যারলেস ইয়ারবাডস

Skullcandy হল অডিও জগতের আরেকটি জনপ্রিয় নাম, যা এই JIB ওয়্যারলেস ইয়ারবাডের মতো স্টাইলিশ কিন্তু সাশ্রয়ী মূল্যের আইটেম তৈরি করে।

2019 সালের সেরা সস্তা ওয়্যারলেস ইয়ারবাডগুলির মধ্যে 5টি৷

তারা শুধুমাত্র স্বাক্ষর খুলি আছে কিন্তু আরামদায়ক কানের টিপস সঙ্গে রঙিন হয়. পেয়ারিং, পাওয়ার, কলের উত্তর দেওয়া বা ট্র্যাক প্লে/পজ করার জন্য ন্যূনতম ইনলাইন রিমোটেও তাদের নিয়ন্ত্রণ রয়েছে, কিন্তু এই সব একটি বোতাম দিয়ে নিয়ন্ত্রিত হয়। এর মানে প্রয়োজন হলে আপনাকে আপনার ফোন থেকে ভলিউম সামঞ্জস্য করতে হবে।

ড্রাইভারগুলি 9 মিমি, তাই আপনি ভাল সাউন্ড কোয়ালিটি এবং উল্লেখযোগ্যভাবে শক্তিশালী বেস সম্পর্কে নিশ্চিত৷

স্কালক্যান্ডি দাবি করেছে যে এই ইয়ারবাডগুলি একক চার্জে ছয় ঘন্টা খেলার সময় সরবরাহ করে, যা অ্যাপল এয়ারপডের চেয়ে অনেক ভাল। ব্যাটারি প্যাকটিতে আপনাকে পাওয়ার লেভেল দেখানোর জন্য একটি LED আলো রয়েছে, এছাড়াও একটি microUSB চার্জিং পোর্ট এবং চার্জিং তার রয়েছে৷

র্যাপ-আপ

আপনি ওয়্যারলেস অডিওর স্বাধীনতা চান বা আপনার ডিভাইসে অডিও জ্যাক না থাকুক, আপনাকে এয়ারপডের মতো ওয়্যারলেস ইয়ারবাডগুলিতে ভাগ্য ব্যয় করতে হবে না। আপনার মানিব্যাগ চূর্ণ না করেই আপনার চাহিদা মেটাতে পারে এমন সস্তা বিকল্প রয়েছে যা আপনি বেছে নিতে পারেন।


  1. 2019 সালের সেরা ওয়্যারলেস মেকানিক্যাল কীবোর্ডের 5টি

  2. ওয়্যারলেস ইয়ারবাড বনাম ওয়্যার-ফ্রি ইয়ারবাড:পার্থক্য কী?

  3. সস্তায় ডাউনলোডযোগ্য পিসি গেম কেনার জন্য 5টি সেরা সাইট

  4. 2019 এর জন্য সেরা ডোমেন নাম নিবন্ধক