কম্পিউটার

এই বছরের গেমারদের জন্য সেরা উপহার

এই বছরের গেমারদের জন্য সেরা উপহার

আকাশ যতটা নীল, ভিডিও গেমগুলি বিশ্বের অনেক ছুটির ইচ্ছার তালিকার শীর্ষে থাকবে। বাজারে অনেক ভিডিও গেম কনসোল এবং পণ্যের সাথে, আপনার জীবনে গেমারের জন্য কেনাকাটা করা কিছুটা অপ্রতিরোধ্য হতে পারে। নিশ্চিন্ত থাকুন যে এই তালিকাটি আপনার সমস্ত প্রশ্নের উত্তর। সুখবর হল উপহারের ধারণার অভাব নেই; খারাপ খবর হল উপহার ধারণার কোন অভাব নেই। 2019 সালে গেমারদের জন্য আমাদের সেরা উপহারগুলির মধ্যে এইগুলি।

নিন্টেন্ডো সুইচ লাইট

এই বছরের গেমারদের জন্য সেরা উপহার

উদীয়মান গেমার থেকে শুরু করে ঘন ঘন ভ্রমণকারী সবাই নিন্টেন্ডো সুইচ লাইট পছন্দ করবে। দুটি নিন্টেন্ডো সুইচ ডিভাইসের মধ্যে ছোট, লাইট সমস্ত কোণ থেকে মুগ্ধ করে৷ উন্নত ব্যাটারি লাইফ থেকে শুরু করে ছোট, আরও বন্ধুত্বপূর্ণ ডিজাইনের সবকিছুই একে এমন একটি উপহার করে তোলে যা প্রতিটি গেমার পছন্দ করবে। যদিও এটিতে তার বড় ভাইবোনের ডক-বান্ধব ডিজাইনের অভাব রয়েছে, তবে দীর্ঘ খেলার সেশনের সময় নকশাটি রাখা অনেক বেশি আরামদায়ক। সেরা অংশ? লাইট ডিজাইনের সাথে একটি প্রকৃত ডি-প্যাড অন্তর্ভুক্ত রয়েছে। এটি একটি সুইচ লাইট বাছাই করার একমাত্র কারণ।

স্টার ওয়ারস জেডি:ফলন অর্ডার

এই বছরের গেমারদের জন্য সেরা উপহার

একটি একক খেলোয়াড়ের দুঃসাহসিক কাজ, Star Wars Jedi:Fallen Order হল স্টার ওয়ার্স মহাবিশ্বকে কেন্দ্র করে দীর্ঘ দীর্ঘ গেমগুলির মধ্যে সর্বশেষ। কোন সিনেমার সাথে আবদ্ধ নয়, এটিতে একটি চরিত্র রয়েছে, যা শেষ বেঁচে থাকা জেডিদের একজন, যিনি জেডি অর্ডার পুনর্নির্মাণের চেষ্টা করেন। অনলাইন পর্যালোচকরা দ্রুত গেমপ্লের প্রেমে পড়ে যান, বিশেষ করে লাইটসাবার ব্যবহার করার সুযোগ। PC, PlayStation 4 এবং Xbox One-এর জন্য উপলব্ধ, গেমটি ইতিমধ্যেই এই মাসে একাধিক ডিসকাউন্ট দেখেছে। আপনার সর্বোত্তম পদক্ষেপ হল আরেকটি মূল্য হ্রাসের জন্য অপেক্ষা করা এবং তারপর এটি আপনার হাতে আনতে শক্তি প্রয়োগ করা।

Arcade1Up Arcade Cabinets

এই বছরের গেমারদের জন্য সেরা উপহার

আপনাদের মধ্যে কারো কারো জন্য, আপনার শৈশবকে পুনরুজ্জীবিত করার সুযোগ আর্কেড 1Up সিরিজের জন্য বসন্তের জন্য যথেষ্ট কারণ নয়। এই পুরানো-স্কুল তোরণ-শৈলীর ক্যাবিনেটগুলি পুরানো-স্কুল গেমগুলির সাথে সম্পূর্ণ নতুন প্রজন্মকে পরিচয় করিয়ে দিচ্ছে। Street Fighter 2, Mortal Kombat থেকে আসল Pacman পর্যন্ত, এগুলো রেট্রো গেমারের জন্য নিখুঁত উপহার। বিক্রয়ের জন্য মূল্য প্রায় $149 থেকে শুরু করে, এইগুলি সর্বনিম্ন ব্যয়বহুল ধারণা নয়, তবে এগুলি নিশ্চিতভাবে প্রতিটি পয়সা মূল্যের।

Corsair K63 ওয়্যারলেস মেকানিক্যাল কীবোর্ড

এই বছরের গেমারদের জন্য সেরা উপহার

প্রতিটি পিসি গেমার জানে যে কম্পিউটার গেমিং কীবোর্ডের গুণমান দ্বারা তৈরি বা ভাঙা যায়। Corsair, শিল্পের সেরা নামগুলির মধ্যে একটি, আশ্চর্যজনকভাবে বাজারে সেরা বেতার যান্ত্রিক কীবোর্ড অফার করে৷ Corsair K63-এর দাম প্রায় $100 এবং এর গুণমান এবং সুন্দর চেহারার জন্য সর্বজনীনভাবে প্রশংসিত। ভিস্তা সমর্থিত প্রতিটি উইন্ডোজ সফ্টওয়্যারের সাথে সামঞ্জস্যতাও প্রচুর। দিনের শেষে এই যান্ত্রিক মাস্টারপিসটির সাথে পছন্দ না করার মতো কিছু খুঁজে পাওয়া কঠিন।

সেগা জেনেসিস মিনি

এই বছরের গেমারদের জন্য সেরা উপহার

রেট্রো গেমিং সূর্যের মধ্যে তার মুহূর্ত আছে অব্যাহত আছে. সেগার জেনেসিস মিনি রেট্রো গেম কনসোলের রিফ্রেশের সর্বশেষ প্রবেশকারী এবং এটি এখনও সেরা পণ্য হতে পারে। এর ডিজাইনের জন্য সর্বজনীন প্রশংসা অর্জন করে, এই কনসোল ত্রিশ বছর আগের গেম খেলার ফ্ল্যাশব্যাক নিয়ে আসবে। 42টি ক্লাসিক হিটে পূর্ণ, জেনেসিস মিনি প্লাগ অ্যান্ড প্লে, তাই ইনস্টল করার সময় নেই৷ এটি পিতামাতার জন্য সুসংবাদ, কারণ তারাও বাচ্চাদের বিছানায় যাওয়ার পর প্রচুর সময় গেমিংয়ে ব্যয় করবে৷

অকুলাস কোয়েস্ট

এই বছরের গেমারদের জন্য সেরা উপহার

মূল্য ট্যাগ স্টিকার শক সৃষ্টি না করলে, Oculus Quest বড়দিনের সকালে পুরো পরিবারের জন্য প্রচুর আনন্দ নিয়ে আসবে। তর্কাতীতভাবে বাজারে সেরা ভার্চুয়াল রিয়েলিটি হেডসেট, গেম লাইব্রেরি ছোট হতে পারে, কিন্তু এটি শক্তিশালী। কোন ফোন, কনসোল বা পিসি প্রয়োজন ছাড়াই ডার্থ ভাডারের মুখোমুখি। হলিউডের দ্বারা আমাদের যে ভার্চুয়াল রিয়েলিটি ভবিষ্যত প্রতিশ্রুতি দেওয়া হয়েছে তা এখানে রয়েছে এবং এটি স্টাইলে বিতরণ করে। এমনকি এর উচ্চ মূল্যের ট্যাগ থাকা সত্ত্বেও, Oculus আগামী বছরের জন্য পারিবারিক মজা প্রদান করবে।

কন্ট্রোলার চার্জিং স্টেশন

এই বছরের গেমারদের জন্য সেরা উপহার

চূড়ান্ত বস যুদ্ধের আগমনের সাথে সাথে যে কোনও গেমার শেষ জিনিসটি একটি মৃত নিয়ামক মোকাবেলা করতে চায়। সেজন্য একটি কন্ট্রোলার চার্জিং স্টেশন যেকোনো উপহারের তালিকার শীর্ষে থাকা উচিত। Xbox One-এর জন্য PowerA DualShock 4 চার্জিং স্টেশন এবং Fosmon ডুয়াল-কন্ট্রোলার চার্জিং স্টেশনের মতো PS4-এর জন্য চমত্কার বিকল্পগুলির সাথে, প্রত্যেকের জন্য কিছু না কিছু আছে। নিন্টেন্ডো সুইচ মালিকদেরও বাদ দেওয়া হয় না, কারণ HORI জয়-কন চার্জ স্ট্যান্ড সামান্য জায়গা নেয় এবং আনুষ্ঠানিকভাবে নিন্টেন্ডো দ্বারা লাইসেন্সপ্রাপ্ত। মৃত কন্ট্রোলারদের দিনগুলিকে বিদায় জানান এবং দিনব্যাপী গেমিং সেশনগুলিকে হ্যালো৷

উপসংহার

এই মরসুমে সব ধরণের গেমিং উপহারগুলি হট হবে তাতে কোনও প্রশ্ন নেই, আপনি কোনটি কিনবেন তা কেবল একটি বিষয়। আশা করি, এই তালিকাটি জিনিসগুলিকে একটু সহজ করে তোলে। আপনি কোন পণ্য বা কনসোল নির্বাচন করুন না কেন, আপনি ভুল করতে পারবেন না। আপনি কি নিজের জন্য কিছু কেনার প্রলোভন প্রতিহত করতে পারেন?


  1. 2022 সালে ম্যাকের জন্য সেরা 5 সেরা QR কোড জেনারেটর

  2. উইন্ডোজ 10, 8, 7 এর জন্য সেরা 13 সেরা মিউজিক নোটেশন সফ্টওয়্যার

  3. প্রযুক্তি প্রেমীদের জন্য সেরা টেক ক্রিসমাস উপহার 2022

  4. ফায়ারফক্সের জন্য সেরা 10 সেরা বিজ্ঞাপন ব্লকার (2022)